What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মা ছেলের রোমান্টিক চোদন (1 Viewer)

Ariyan Rajput

Member
Joined
Dec 14, 2019
Threads
11
Messages
101
Credits
783
আপনাদের ইন্সেস্টে আপত্তি থাকলে ইগ্নোর করুন
আমি কিভাবে আম্মুর ক্লোজ হলাম,কিভাবে সুন্দর একটা রিলেশন গড় উঠল, তা এখানে উহ্য থাক। শুরু করছি,সেই ঝড়ের রাত থেকে,যেদিন আমার রুমে আমি শুয়ে ছিলাম, আর রাত তিন টায় আম্মু শাড়ি পরে আমার রুমে এসেছিল,সেখান থেকে।

বিছানায় শুয়ে অনেক ক্ষণ থেকে ভাবছিলাম কখন আম্মু আসে। আসতে আসতে বাজল রাত তিনটা। আকাশি নীল শাড়ি, আর রুমের হালকা হলুদ আলোর মিশেলে এক মাদকতা তৈরি করেছিল। আম্মুর চোখে সেদিন কি যেন একটা ছিল, আমাকে যেন ডাকছে, মিশে যাওয়ার আহবান স্পষ্ট ছিল। আস্তে আস্তে বেড থেকে উঠে আমি যাই আম্মুর কাছ্র, আলতো করে টেনে নেই নিজের কাছে। আম্মুর মাদকতা মেশানো গন্ধ যেন কোন এক ঘোরের মাঝে ফেলছিল আমায়। ঘোর লাগা চোখে, আম্মুকে আমি টেনে নিয়ে যাই, আয়নার সামনে। আম্মুকে আয়নায় তাকাতে বলি। আর পিছন থেকে আস্তে করে জড়িয়ে ধরি আম্মুকে। আয়নার ভিতর দিয়ে তাকিয়ে থাকি দুজন দুজনের দিকে। কে মন একটা অনুভূতি, কেমন অস্থির লাগা এক ধরনের উত্তাপ। আম্মুর চোখে তাকিয়ে থাকতে থাকতে আম্মুর উষ্ণতা অনুভবকরতে থাকি।।। দুজনের সেই তাকিয়ে থাকায় কেমন এক ধরনের প্রশান্তি।
আয়নার ভিতর দিয়ে, আম্মুর চোখে চোখ রেখে বলি, " আম্মু সোনা, তূমি কি জান, তোমাকে কত ভালবাসি? তুমি কি জান, তোমার মত করে, কোন মেয়ে আমার ধোন ঠাটাতে পারে না? আমি যে তোমাকে আমার মত করে চাই, তুমি বুঝতে পার না? আমি যে তোমার সাথে মিশে যেতে চাই আম্মু, তোমার দেহের প্রতিটি কোষের সাথে মিশতে চাই? আমার চোখে কি তুমি দেখতে পারছ, তোমার জন্য কী সুতীব্র কামনা, কী ভালবাসা? আম্মু সোনা, তোমাকে দেবে আমাকে? তোমার সব কিছু? আমার হবে তুমি? আমার রানী হবে তুমি? কিংবা আমার বেশ্যা? যখন খুশি, তোমাকে চুদতে দেবে? বল,আম্মু? দেবে?"
আমার ধোন তখন ঠাটিয়ে,আম্মুর পাছার খাজে গুতো দিচ্ছে।
আম্মু ও ঘোর লাগা চোখে,আমার দিকে তাকিয়ে বলে," হু। দেব। আমার সব কিছুই তো তোমার। আজ এই রাত থেকেই আমি তোমার বেশ্যা হলাম। আমাকে চোদ, আদরে ভরিয়ে দাও।"
এক কথা শুনে, আমি আম্মুকে আয়নার দিকে থেকে,আমার সামনে টেনে নেই। আস্তে আস্তে আম্মুর ঠোটে, আমার ঠোট রেখে চুষতে থাকি। আম্মুর গরম নিঃশ্বাস অনুভব করতে থাকি, আমার সারা মুখে।
(চলবে)
 

Users who are viewing this thread

Back
Top