What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রিক্সাওয়ালার প্রেম - একটি রম্য রিভিউ (1 Viewer)

Laal

Exclusive Writer
Story Writer
Joined
Mar 4, 2018
Threads
103
Messages
3,573
Credits
23,640
Lollipop
Red Apple
রিক্সাওয়ালার প্রেম

RrVmd7SgHHk.jpg

কাম কাজ ছিলনা তেমন… তাই বৈসা বৈসা রিমোট ঘুরাইতাছিলাম ....... হিন্দি সিরিয়ালের বিশালবক্ষা সুন্দরী আর তাদের ''সাঁস বহু'' দেইখা দেইখা মুখে ছাঁতা পইরা গেছে, তাই আইজকা যখন বাংলা টিভিতে 'রিক্সাওয়ালার প্রেম' দেখানো শুরু করলো, তখন নিজেরে আর সামলাইতে পারলাম না। মোটামুটি মন্ত্রমুগ্ধের মত সুন্দরী যুবতী নায়িকা নিপুণ আর মান্না ভাইয়ের একশন - সাসপেন্স - মেলোডি ড্রামা - সামাজিক একশন - ভুজুং ভাজুং দেখা শুরু করলাম!!
মান্না ভাই এজ ইউসুয়াল রিস্কা ওয়ালা (মোটামুটি সব ফিলিমেই তারে রিস্কা চালাইতে দেহি)!! তার বাবা আলমগীর....২৬ বছর আগে রিক্সা পট্টিতে আইছে রিস্কা চালাইতে (বাংলা ফিলিম আর জীবনেও ২০ বছর, ২৫ বছর আগে.....এই কথাগুলা থিকা বাইর হইতে পারলনা!!)...আলমগীর সাব রিস্কাওয়ালা হইলেও খুবই সজ্জন মানুষ, পুলারে তিনি রিস্কা ওয়ালা বানাইছেন, মানুষের মত মানুষ করছেন....ইত্যাদি ইত্যাদি!!
ঐদিকে নায়িকা নিপুণ হৈল গিয়া চৌধুরীর নাতনি (হালা এই আরেকটা কাহিনী...সব খানেই দেহি চৌধুরী....আকাম কুকামগুলা কি খালি চৌধুরীরাই করে??)। উনি বেশ যৌবনবতী...এমন বিশালবক্ষা সাধারণত মানব সমাজে দৃশ্যমান নয়, তারপর.... অত্যান্ত স্বাভাবিকভাবেই নায়িকা আমেরিকা থিকা আসছেন.....(সবাই খালি আমেরিকা থিকা আসে কেন?? ওই দেশে কি গরিব নাই?? নাকি বাঙালি আমেরিকা ছাড়া আর কোনো বিদেশের নাম জানেনা??) এইখানে আরেকটা মজার একটা ঘটনা দেখলাম। নায়িকা প্লেন থিকা নামছে, তা ঠিক আছে, কিন্তু উনি নামছেন একটা কার্গো প্লেন থিকা!!! (যা কৈছিলাম, ওই রকম স্বাস্থ্যবতী নায়িকার জন্য কার্গো প্লেনই লাগে!)
চৌধুরীর নাতনি আসছেন আর নায়ক হৈল রিশকাওয়ালা..দোঁহের মিলন ঘটিবে কেমনে?? হে হে হে হে, নায়িকা প্লেন হইতে নাইমা জানলেন বাংলাদেশে ৭২ ঘন্টা হরতাল (কি বাস্তব ঘটনা......সময়োপযোগী কাহিনীমালা, বেশ বেশ!!)......চরম ধনী চৌধুরানী রিক্সাওয়ালা মান্না ভাইকে পাঠাইলেন। মান্না ভাই আসার পর নায়িকা জিজ্ঞেস করিলেন, কতক্ষণ লাগবে??
মান্না ভাই বললেন, ঘন্টা খানেক!!!
নায়িকা আবদার করলেন তারে যেন গান শুনাইয়া শুনাইয়া নিয়া যাও হয়!! (কাপড় চোপর হৈল মারাত্মকভাবে এডাল্ট, আর আবদার হৈল খুকির মত.....বাঙাল সিনেমার নায়িকাই তো!!)
দেখা গেল নায়িকার ছুডমতন একটা সাইড নায়িকা আছে, তার জন্য আবার একটা ডাক্তার সাইড নায়কও রাখা হইছে!! তো, সাইড নায়ক ডাক্তার, এমন এক ক্ষেমতাওয়ালা ডাক্তার, .....কি আর কমু!! দারোয়ান এক রোগীর মা রে কইলো...
''আপনের মাইয়ার অপারেশন এইখানে হইব না , সম্ভব না "
আর কোথা থিকা ওই সাইড ডাক্তার নায়ক আইসা সান গ্লাস লাগাইয়া কৈলেন
''হৈবো .....অপারেশন হৈব....হৈতেই হৈব ''
বৈলা ঢুকলেন (সানগ্লাস পৈরা).....৫ সেকেন্ডে বাইর হৈয়া বল্লেন,
''অপারেশন সাক্সেসফুল'' (তখনও তার সানগ্লাস পরা!!!!) !!!!!
আইচ্ছা...বাংলা সিনেমার ডাগদররা ''অপারেশন সাক্সেসফুল '' কথাটা এত লাইকান কেন???
যাউগ্গা! মুল নায়ক নায়িকার দেখা হৈছে....একটা গানও হৈছে ....কিন্ত সাইড নায়িকার সথে তার নায়কের দেখা কেমনে হৈব??? আপনাগো মনে আছে....তারেক আর কোকো যে বাগানে ক্রিকেট খেলার কথা??? সেম ইস্টাইল!! দুই ধাড়ি নায়িকা তাদের বাগানে ক্রিকেট খেলা শুরু করছে.....(খেলা দেহুম না বোলিং দেখুম!) ...সাইড নায়ক আসছেন। আইসা বাড়ি খাইলো, এমন বাড়ি!!!! কি আর কমু, বাড়ি দেইখা ৫ মাত্রার একটা ভুমিকম্প হৈয়া গেলো ঘরে আমার!!..... বাড়ি খাইয়া দুইজন অত্যন্ত অশ্লীলভাবে একজন আরেকজনের উপ্রে পৈরা গরাগরি খাওন শুরু করলেন (আইচ্চা, বাড়ি খাইলে কি গড়াগড়ি খাওয়া ফ্রি???)
কাহিনি বড় হৈয়া যাইতাছে!!! মান্না সাবের ভাব দেইখা নায়িকা তারে শায়েস্তা করার চিন্তা করলেন। দাদি চৌধুরানী কৈলেন হ! রিশকাওয়ালার এত ভাব!! ওর রিশকা সব ফালায়া দে...আর ভাব কমা!! যেই কথা সেই কাজ! ভিলেন ওমর সানি বৈসা ছিল এই আশাতেই (কারন, দীর্ঘ অভিজ্ঞতায় ওমর সানি দেখছেন, এই ফকির নায়কগুলাই চৌধুরি বাড়ীর মালিক হয়, তাই এইবার মান্নারে ছেইচা মাইর দিয়া দিতে হবে!!)। মাইর দিতে গিয়া মিস-শট!! ছুরি লাগলো বাবা আলমগীরের পেটে (ইয়ে তো হোনা হি থা)। এহন অ্যাজ ইউজুয়াল, বাবার চিকিৎসার জন্য টেকা লাগবো ৩০০০০!! জোগাড় কৈরা যাইতে যাইতে আবার মাইর খাইলো মান্না...আর টাকাগুলা ছিনতাই!! বাধ্য পুলার মত মান্না বিশালবক্ষা নিপুণের কাছে গিয়া গোলামি করতে রাজি হৈলেন!!!........আর গোলামি??? সে এক বিশাল করুন গোলামীর ইতিহাস!! নখরাবাজ নায়িকা আবার রিক্সায় উঠবেন, তার উঠতে হলে মান্নাকে ডগি স্টাইলে বসতে হয়..(কামডা দেহেন!!), পাছায় যেনো রডের খোঁচা লাগে, তাই নায়িকা রিক্সার সীট ফালাইয়া দেয় (বাহ....).....আর কত অত্যাচারের কতা কইতাম, দুস্কে আমার কিবোর্ড ফাইট্টা যাইতাছে!!!
এত কস্টের পর নায়কের আগে নায়কের বাপ বুইঝা ফালাইলো যে, ''নায়িকার ইশক হো গায়া নায়ক কা সাথ!!!!'' (দীর্ঘদিনের বাংলা সিনেমার অভিজ্ঞতায় উনি নায়কের আগেই বুঝতে পারছিলেন!!).....নায়করে বল্লেন, ''যা বাবা, ওরে বৌ কৈরা নিয়া আয় !!'' (মামাবাড়ির আবদার!)
নায়ক পিতার আদেশ রক্ষার্থে বৌ বানাইতে গেলেন........তারপর RAB এর মত কাহিনি.......আগে থেকে ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা নায়ক নায়িকার উপর হামলা চালায়....তাই নায়ক আত্নরক্ষার্থে পাল্টা কিল-ঘুঁষি চালালে ঘটনাস্থলে শ'দুয়েক মাস্তান নিহত হয়!! সাথে নায়ক সাব হালকা আহত হৈয়া প্যাভিলিয়ন হাসপাতালে গমন করেন!!
নায়িকা ধৃত হন....তাকে উল্টা ওমর সানী বৌ বানাইতে কাবিননামায় স্বাক্ষর আদায়ের চেষ্টা চালায়....আর বুইড়া চৌধুরানি পালাইয়া হাসপাতালে সাহায্য প্রার্থনা করেন!! এইবার দেহি আসল কাহিনী....আলমগীর নাকি চৌধুরীর পুত!! তাজ্য হৈছিল!! (হালায়...কখন কোন দিক দিয়া ত্যাজ্য হৈলো......টেরই পাইলাম না)
তারমানে নায়ক নায়িকা ভাইবোন!! (কাজিন...এই আর কি! যাক, বাংলা সিনেমা একটু আগাইছে).....তো নায়িকারে কাবিননামায় স্বাক্ষর করতে করতে নায়ক ভিলেনদের আড্ডায় হাজির হইয়া এমুনতেমুন মাইর যে কি আর কমু!! (নায়িকাটা বকলম বইলা স্বাক্ষর করতে ঘন্টাখানেক দেরি হইছে মনে হয়!).....মাইরের চোটে আমার টিভি দিয়া কান্নার মত পানি বাইর হইতাছিল আরেকটু হইলে!!
আর কত কমু.....বমি আইতাছে.....তারপর শুরু হইল বিশাল পশ্চাৎদেশ কাপাইয়া নায়ক নায়িকার লাফালাফি (ইটারে নাকি নেত্য বলে!)....আর সহ্য করতে পারলাম না......বন্ধ কইরা দিলাম টিভি!!
(সংগৃহীত)​
 

Users who are viewing this thread

Back
Top