What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সুলতা আমার সুলতা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রথমে যেভাবে লিখতে চেয়েছিলাম ।।।।পরে ধরে রাখতে পারি নি ।।।।কারন একেক সময় একেক কল্পনা এসে ভীর করেছে ।।।।তবু সাজিয়ে লেখার চেস্টা করেছি ।।।পাঠক যদি কোথাও গল্পে ছন্দ খুজে না পান ।।।।তাহলে নিজের মত এক্টু সাজিয়ে নিয়েন ।।।।বানান ভুল থাক্ লে ক্ষমা করবেন ।।।।

আবির তাকে দেখছিল তার সুহাসিনী .প্রণয়নী কে ...চর্বি যুক্ত পেট , কোমর থেকে নিচে নেমে পিছন ফুলে উঠেছে .হাটার সময় ছল ছল করে কাপে নিতম্ব ।। আবির খুব ভাজ্ঞবান ,তার ঠোঁট মোহনীয় আবেশ জড়ানো । বড় বড় স্তন দুটো হিমালয় পাহারের মত ।। .রান্না ঘরের টুং টাং শব্ধ কিছুই কানে আসছে না .নারী টি আবিরের দিকে তাকিয়ে হাসল ..
চা খাবে ?
দিতে পারো ...তোমাকে কি হেল্প করবো ...
না ..লাগবে না তুমি বরং ড্রইং রুমে বস আমি চা নিয়ে আসছি
তোমার জন্য একটা ড্রেস এনেছি সুলতা ...
ড্রেস দিয়ে কি করবো আগে একট খাট কিন তে হবে আল্মারিতে টাকা আছে কতবার বলছি নিয়ে এস ... এটা তো ভেঙে ফেলেছো
আবির অবাক হয়ে ফিস ফিস করে সুলতাকে বলল ..ওটা ভাঙার জন্য আমি কি একা দায়ী ...তুমিও দায়ী
হয়েছে বাবা আমিও দায়ী
একটা খাট তাড়াতাড়ি নিয়ে এস ...নিয়ে এসব ..
এখন একটু বের হব সুলতা ..তোমার কিছু লাগবে ।
না ...বিকালে তোমার খালামনির মেয়ের বিয়ে ..ভুলে গেছো ..কিছু একটা gift নিয়ে এস ...

সুলতা মুচকি হাসি দিলো আবির এর দিকে তাকিয়ে ...কপট রাগ চোখে।।।

সুলতার ভারী শরীর রান্না করার তালে তালে দুধ গুলো দুলছিলো ...আবির সুলতার পিছনদিকে দেখলো মনোযোগ দিয়ে দুটো হিমালয় পাহাড় পাশাপাশি েকে অপরকে আলিঙ্গন করে আছে । ..সুলতার উন্মুক্ত শরীরটা দেখে আবিরের মনে খারাপ কোনো ভাবনা এলো না .চেটে চেটে খাওয়ার জন্য এই শরীর একদম পারফেক্ট আবিরের জন্য । নরম সদ্য ফোটা ফুলের মত এক টা শরীর . মোটা মুটি মেদ আছে শরীরে । মনে হলো আকাশ থেকে একটা পড়ি এসেছে তার ঘরে ...প্রিথিবির সবচেয়ে সুন্দর নারী ।।।বেহেস্তের হুর ।।।।।
হে নারী তুমি আমায় করিছো মহান
.. বুঝেছ সুলতা ...নতুন খাট টাও ভাংার ইচ্ছে । খাটে মোচর মোচর সাউন্ড টা দারুন লাগে ।

সুলতা আস্তে করে রান্না করার খুন্তিটা হাতে নিলো ..তারপর আবিরের দিকে চোখ পাকিয়ে তাকিয়ে বলল এটা দেখেছ এটা দিয়ে পেটাবো ..সুলতা আবিরের ঘুরে দাঁড়াতেই সুলতার বিশাল দুধ গুলো আবির দেখতে পেলো ।হিমালয় পাহার মাথা উচু করে দাড়িয়ে আছে । বাদামি বোটা . মস্রিন চামড়া । কিছুক্ষন চুপ । আবির নিরবে সুলতার বুকের দিকে তাকিয়ে থাক ল। . এরপর আবির সুলতার চোখে তাকালো ..চোখে চোখে থেকে শুরু হলো হাসি ।।।।একটু পরেই দুজনেই জোরে হেসে উঠলো ... ধীরে ধীরে সুলতার নিচের দিকে তাকালো আবির ছোট্ট একটি লাল পেন্টি দিয়ে ঢাকা আবিরের জন্মস্থান ...স্বর্গীয় ত্রিভুজাকৃতির কালো চুলে ঢাকা লজ্জাস্থান . । আবিরের শরীরটা কেঁপে উঠলো ...সুলতার চোখে তখন দুষ্টামি ভরা হাসি ..ঠিক করলো রাতে দাওয়াত থেকে ফেরে সুলতাকে কোলে নিয়ে গল্প করবে ..আর হাত বুলিয়ে আদর করবে সুলতার লজ্জাা স্তান ।।।।

সুলতা আবার কাজে মন দিলো ।। চা বানানো শেষ ...কাপে ঢেলে আবিরের দিকে এগিয়ে দিলো ...
সুলতা আজ কি পরে যাবে ..শাড়ী নাকি সেলোয়ার ...
এখনো জানি না ...
তোমার কি মনে হয় মামনিকে কি শাড়ী পড়লে ভাল লাগবে ...নাকি অন্য কিছু ...
কিছুক্ষন ভাব্ল আবির ।।।পড়তে পারো ...নীল শাড়ী ..সিল্ক..তবে ওটা পরে সামনে আসবে না কিন্তু জড়িয়ে ধরে চুমো খেয়ে ফেলতে পারি ...
হুম বুজলাম সুলতা জবাব দিল ।

ওখানে কিন্তু কোনো দুষ্টামি করবে না ..সব আত্মীয় স্বজন থাকবে তুমি শোভনদের সাথে থাকবে .আবীরের খালাতো ভাই .
একটু পরেই আবির বাসা থেকে বের হলো ...রাস্তায় গাড়ির পে প শব্দ আবিরকে কোনো ডিসটার্ব করছে ...এখান বড় বড় বাস যায় । রাতে বেশ সুবিধা হয় দুজনের ।..আবিরদের বাসা তিন তলায় ..উপরে ছাদ..তার উপর এক ও দুই তলায় অফিস ভাড়া দিয়েছে...তিনতালা ওদের নিজেদের বাড়ি ...ফ্ল্যাটের ভিতর দিয়ে একটা সিঁড়ি করে নিয়েছে ছাদে উঠার জন্য । ফ্লাটের ঢোকার আগের সিড়িতে আরেক্টি কেচি গেট ...একবার বন্ধ করলেই অন্য প্রিথিবি ।।। অফিস খালি হয়ে যায় রাত ৮ টায়.....এরপর পুরু বিল্ডিং মাত্র দুজন ..আর নিচে দারোয়ান ...তবে আবির ভেতর থেকে আরেকটা গেটে তালা দিয়ে রাখে .দারোয়ান চাইলেই উপরে আস্তে পারে না ..ইন্টারকমে আগে ফোন দিতে হয়.....ছুটির আগের রাতে সুলতাকে নিয়ে ছাদে চলে যায় আবির .রমোটামুটি গল্প করতেই করতেই সময় কাটে ..আর মাঝেমাঝে পচাৎ পচাৎ সুমধুর শব্দে ভভরে যায় চারপাশ । আবির মাঝে মাঝে রেকরড করে রাখে । ভিডিও আছে কয়েক টা । সুলতাকে রাজী করাতে জান বেরিয়ে ।।।। এক্টা ছোট স্টোর আছে । অখানে দুজনের অনেক সংগমের ছবি । বাসার কম্পিউটার থেকে প্রিন্ট করা । কালার সাদা কালো সব আছে ।।।। ড্রইং রুম থেকে রান্না ঘর , সোফাসেট সব জায়গার ছবি । পুরো রুমে শুধু নেংটা , কাপড় পড়া শব ছবি ।।।।।মাঝে মাঝে সুলতার পাছায় থাপ্পড় মারে আদর করে ...এই কারণে অবশ্য আবিরকে মার্
খেতে হয় চিমটে খেতে হয় ..

নিচে নেমেই আবির রিক্সা নিয়ে চলে এ
মার্কেট গিফট কিনতে ..

...গিফট কেনার পর মার্কেট এর পাশে খাট পালংয়ের শো রুম গুলো দেখতে থাকলো ..l । আবির আজ স্কুলে যায় নি । কালছুটির দিন । অবস্য এ বেপারে সুলতারকোন প্রেসার নেই আবিরের উপর ।লেখাপড়াযখন ভাল লাগবে তখন করবে । অবস্য আবিরের রেজাল্ট ভাল । আবির কে দেখে কেও বিসসাশ করবে না ।।।এই টুকন পিচ্ছি ছেলে খাট কাপিয়ে সুলতাকে চোদে । তবে আবিরের মুড বেশি । কথা বলে বড়দের মত ।।।আবির অনেক ফুল কিনল রজনিগন্ধা ,গোলাপ ,হলুদ রংের ফুল নাম মনে নেই।। খাট পালংকের দোকনে গিয়ে এক্টা জাম্ব সাইয খাট অরডার দিয়ে তখনি গাড়ী ঠিক করে বাসায়পাঠিয়ে দিল । মামনিকে ফোন করল না সারপ্রাইজ দেয়ার জন্য ।ফোন করে শুধু বল্ল লোক আসছে এক্টা জিনিশ নিয়ে সতি নারীর কাপড় পড়ে থেকো । আমি পরে আসব ।

।এমন সময় কলিং বেল । দরজা খুলতেই কয়েকজন দেখল বিশাল এক্টা খাট নিয়ে হাজির ।।।অরে বাপ্স এত বড় খাট সুলতা শুধু টিভি তেই দেখেছে ।।।। বিভিন্য সেক্স মুভিতে । প্রচন্দ চোদাচুদিতেও খাট নড়ে না শুধু গদি নড়ে ।
আবির বুদ্ধটা সব টাকা খাট কিনতে খরচ করেছে। আজ বাসায় আস লে আচ্ছা মত বকা দেবে । অবস্য সুলতা জানে বকা দিয় কোন লাভ ।।। দাত কেলিয়ে হাসবে শুধু । আর এখন আরো ভয় পায় না । বকার দেয়ার সময় হাস তে হাস তে কাছে এসে ঠটে ঠট লাগিয়ে চুপচাপ ধরে থাকবে যতক্ষন সুলতা ঠান্ডা না হয় । ঘন্টা সময় নিয়ে ওরা খাট সেট করল ।

আবির ফিরতে ফিরতে এক্টু বিকেল হয়ে গেল ।।।এক গাদা ফুল নিয়ে এসেছে ।।।। এসেই বেড রুমে চলে গেল ।।।।ঘরটা যেমন বড় তেমনি আলিশান খাট ।।। এই খাটে চারজন থাক তে পারবে ।।।পাসে দাড়ানো সুলতার দিকে তাকালো , কেমন লাগছে ? সুলতা কপট রাগে আবিরের কান চেপে ধরল ।।।আবির এটা আশা করে নি ।।। তুমি এতগুলো টাকা এটার পিছনে কেন খরচ করেছো ।।। বলছি কান্টা আগে ছাড়ো ।।।।সুলতা ছাড়ার আগে কিছুক্ষন দলাই মলাই করে নিল ।। ব্যাথায় আবিরের কান লাল হয়ে গেছে ।।পরিবেশটা সিরিয়াস হয়ে গেছে।। এর পর শান্তো কন্ঠে বল্ল দেখ মামনি আম্রা এত টাকা দিয়ে কি করব ।।।।এক্টু আনন্দ ফুরতি না থাক্ লে কি জীবন চলে ।।।।এই যে দেখো আজ তোমার প্রেম ,ভালবাসা সেটা প্রিথিবির সেরা । খুব গোপন ।।।চরম অস্লিল ।কিন্তু দেখো তুমি আমাকে ছাড়া এ মুহুরত থাক্তে পার না ।।।। তুমি কি ভেবেছ তোমার শরীরটাকেই শুধু আমি চাই ।।আগে তোমার মন চাই ।।।।।।।।। প্রথমে আমি আমার মাকে ভালবাসি ।।।তার পর শরীর ।।।।তোমার মুখের তাকালে আমি কাশবনে চলে যাই ।।।সুলতা কোমরে দুহাত দিয়ে বুক উচিয়ে আবিরের দিকে দাড়িয়ে ছিল ।মনযোগ দিয়ে কথা শুন ছিল । আবির অনেক বড় হয়ে গেছে । নিজেকে আরো দামি মনে হচ্ছে ।।।।দেকতে দেখতে ৪ বছর শেষ হয়ে গেল ।।।আসলেই আবির কখনো সুলতাকে বিছানার সংি হিসাবে ভাবে নি। কিন্তু লাগাতার প্রেম করেছে ।।। ।।। প্রেম করতে করতে সেক্স টা অটো হয়ে যায় দুজনের মাঝে ।।।। নিজের নিশিদ্ধ জায়গাটা আবির কে দেখাতে গরভবোধ করে ।।।।। খুব ডাইলগ দিলে আমাকে ।।।।ভুং চুং বোজালে ।।।নিজের তল পেটের দিকে ইশারা করে সুলতা বল্লল ।।।তুমি এটার জন্যই আমাকে চাও।।।।।।।।বলে ঘুরে চলে যাওয়ার সময় আবির সুলতার এক টা হত ধরে টান দিয়ে বুকে টেনে নিলো ।।।।। চোখের দিকে তাকিয়ে বল্ল জি না ।।।আমি শধু তোমাকে ভাল বাসি ।।।।
এই তোমার বয়শ কত হইছে ?
কেন ১৬
আমার বয়শ কত জান ?
আবির এক টু ভাব ল ৪০ না?
সুলতা আবিরের গাল টেনে দিল ।।।জি না ৪২
১৬ বছরের বাচ্চার সাথে ৪২ বছরের মেয়েকে প্রেম করতে দেখ সো কখনো ।।।হুতুম পেচা ।।।।
তবে আমি করেছি ।।।।প্রেম করেছি ।।।।বিয়ে করব ।।।বাসর করব ।।।।আর বাচ্চা দেবো ।
কি এটা তুমি কি বল্লে ।।।।লজ্জা করল না তোমার ।।।ছি সুলতা লজ্জায় অন্য দিকে তাকালো ।।।আবির জোরে হেসে উঠল ।।। লজ্জা পাওয়ার কিছু ।।। বিয়ে করলে ত বাচ্চা হবেই ।।।
আমি বাচ্চা নিতে পারব না বাবা ।।।
আবির কিছু বল্ল না ।।হাস ল
তুমি হাসছো কেন ? সিরিয়াসলি জিজ্ঞেশ করল
এমণি হাসছি ।।।।
আমি বুঝি।।।সিরিয়াস্লি বলছি ।। অইটা সম্ভব না ।।।
আবির তুমি খুব খারাপ ।।আবির মামনির বিশাল পাছাটা ধরে আরেক্টু কাছে নিয়ে আস্লো ।।নিজের ধন টা সুলতার তল পেটে ঘষা খাচ্ছে ।।।।আবির সুলতার নাকে নাক ঘষতে ঘষতে বল্লল ।।। আর তুমি সুন্দর ।।।।আমার লাল পরি ।।।।আমার লজ্জাবতী
আর কিছু বলবে
আমাকে এবার ছেড়ে দাও দয়া করে ।।আমার অনেক কাজ আছে ।।।।আর এখন খেতে বস ।।।।আবির সুলতাকে ছাড়লো ।।।মামনি ঘুরে খাবার টেবিলের দিকে যাচ্ছে ।।।পিছন থেকে শাড়ী পরা অবস্থায় পাছার বল দুটো কাপছিল ।।।

মামনি চল কথাও ঘুরে আসি
না কোথাও যাবো না
 

Users who are viewing this thread

Back
Top