What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মুসলমানি চোদন (1 Viewer)

Rainbow007

Moderator
Staff member
Moderator
Joined
Mar 5, 2018
Threads
254
Messages
10,514
Credits
341,235
Watermelon
Camera
Tokyo Tower
Doughnut
Birthday Cake
Birthday Cake

মুসলমানি চোদন

Writer: BishwajitChakrabarty9
পর্ব ১
আমি বিশ্বজিৎ। ঘটনাটা আমার ছোট বেলার। বয়স ছিলো ১১ বছর। আমার পরিবারে আমি, বোন, বাবা আর মা। আমার মায়ের নাম শিখা আর বাবার নাম শঙ্কর। বাবা একটা প্রাইভেট ফার্মে জব করে৷ সকালে যায় আর অনেক রাতে ফিরেই ঘুম। যার ফলে রাতে তারা ঠিকমতো চুদাচুদি করতো না। আর আমার মা গুদে আঙ্গুল দিয়ে কোনো রকম নিজেকে ঠান্ডা করতো।
যাই হোক এই গল্পের নায়িকা আমার মা। আমার মায়ের বয়স বর্তমানে ৪০। আমি যে সময়কার কথা বলছি তখন ৩০ ছিলো। মায়ের দুধ ৩৬ আর পাছা ৪০ সাইজের। আমার মায়ের ১৮ বছর বয়সে বিয়ে হয়। তার এক বছর বাদে আমি হই। আমার মায়েরা ২ বোন। আমার মা বড়। আমরা ঢাকাতে থাকি। আর মাসি থাকেন গ্রামে। মেসো চাষ বাস করেন এই দিয়েই তাদের কোনো রকম চলে যায়।
তো এক বর্ষার দিনে আমি মা আর বাবা খাচ্ছিলাম। বাবা কথায় কথায় বললো বর্ষায় নাকি নদীতে ঝাকে ঝাকে মাছ ধরা পড়ে। তাছাড়া বর্ষায় গ্রামে নাকি ভিজতে অনেক মজা। সেই কথা শুনে আমি আবদার করলাম আমি মাসির বাড়ি যাবো। মা ধমক দিয়ে বললো বর্ষায় যাওয়ার ঝামেলা, আমরা শীতকালে যাবো।
কিন্তু না আমি নাছোড়বান্দা আমি যাবো বলেছি মানে যাবোই। শেষে মা বাবা আমার জেদের কাছে হার মানলো। কিন্তু সমস্যা হয়ে দাড়ালো আমার বাবাকে নিয়ে তার ছুটি হবে না, প্রাইভেট ফার্মতো। অগত্যা সিদ্ধান্ত হলো আমি আর মা যাবো। গিয়ে বাবাকে চিঠি দিবো। তখনকার দিনে ঢাকাতে মোবাইল ব্যবহার হলেও গ্রামে তখনো মোবাইল পৌছায়নি। তাই আমরা গিয়ে চিঠি দিলে বাবা কনফার্ম হবে যে আমরা গিয়েছি। তার ১ মাস বাদে আমরা আবার ফিরে আসবো।
হঠাৎ যাওয়া তাই মাসিকেও জানানো হলো না। মা বললো ভালোই হলো তোর মাসিকে চমকে দিবো আমরা। পরদিন আমরা সকাল ১১ টায় আমরা যাত্রা শুরু করলাম। ট্রেনে যেতে যেতে বিকাল ৪ টা বেজে গেলো। স্টেশনে নেমে আমি শুনি এখবো নাকি অনেকটুকু মাটির রাস্তা আছে। আসলে আমি জীবনের প্রথম মাসির বাড়ি যাচ্ছি তাই জানিনা।
সেখানে গাড়ি চলে না। ভ্যান চলে। মাসির বাড়ি যেতে আরো ২ ঘন্টার মতো লাগবে। তো আমরা একটা ভ্যান ঠিক করলাম। গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিলো। ফলে মায়ের ব্লাউজ ভিজে মায়ের দুধের বোটা বুঝা যাচ্ছিলো। ভ্যানওয়ালা হঠাৎ পিছনে তাকিয়ে মাকে দেখে আর টাল সামলাতে না পেরে একটা বড় পাথরের সাথে লাগিয়ে দেয় এবং গাড়ি উল্টে যায়।
উল্টে গিয়ে একটা চাকা ভেঙ্গে পড়ে। মাত্র ৩০ মিনিটের পথ পাড়ি দিয়েছি। এখন বাকি পথ কিভাবে যাবো ভেবে পাচ্ছিলাম না। তখন ভ্যাবওয়ালা বললো এখান থেকে ১০ মিনিট আগালে একটা নদী আছে, নদীর পাড়ে একটা জেলে থাকে তার বাড়িতে চাইলে আপাতত থাকতে পারি। কাল সকালে জেলে গিয়ে একটা ভ্যান নিয়ে আসবে।
অগত্যা আমরা ১০ মিনিট হেটে জেলের বাড়ির সামনে আসলাম, ভ্যানওয়ালা জসিম ভাই বলে ডাক দিলো। ভিতর থেকে বিশালদেহী একজন লোক বের হয়ে আসলো। পুরো অসুরের মতো শক্ত গড়ন৷ তো উনাকে আমাদের সমস্যা বললাম। উনি বললেন "আমাদেরতো থাকার মতো একটা ঘর আপনারা থাকতে পারবেন একসাথে? আসলে আমরা মুসলমানতো, আপনাদের মনে হচ্ছে খান্দান হিন্দু"।
মা বললো আমরা এক রাতেরইতো ব্যাপার আমরা মানিয়ে নিবো। উনি আমাদের জিনিস পত্র ভিতরে নিয়ে গেলেন। আমরা ভিতরে গিয়ে দেখলাম এক মহিলা রান্না করছে। উনার শরীরও শক্তপোক্ত। বড় বড় দুধ। ঠিক যেমন জিম করা মেয়ের মতো। হয়তো নিয়মিত শারীরিক পরিশ্রম করার কারণেই। যাই হোক মহিলাটা তার বরকে জিজ্ঞেস করলো আমাদের ব্যাপারে। তার বর আমাদের সম্পর্কে বলে।
ততক্ষণে বিকেল হয়ে গেছে। আমি লোকটাকে জসিম কাকু বলে সম্বোধন করলাম। জসিম কাকুর বৌয়ের নাম আশা। তো বিকালে আশা কাকিমা আমাদের জন্য চা বানালো। তারপর বিভিন্ন কথা বলতে বলতে রাত হয়ে গেলো। কথা বলার সময় দেখলাম জসিম কাকু মায়ের বুকের দিকে আড়চোখে তাকাচ্ছে সেটা আমি ও মা দুইজনেই লক্ষ করলাম।
রাতে খাওয়ার সময় দেখলাম তারা কুমড়া শাক রান্না করেছে। সেটা দিয়েই কটা খেলাম। বাইরে মুষলধারে বৃষ্টি হচ্ছে। ভাত খেয়ে ঘুমাতে যাবো। দেখি উনাদের কোনো খাট নেই। নিচেই তোষক পেতে শোয়। কি আর করা নিচেই শুলাম। তোষকের সাইডে মা তার পাশে আমি আমার পাশে জসিম কাকু তার পাশে আশা কাকিমা।
অচেনা যায়গা, তার উপর নিচে শুয়েছি। ঘুম আসছিলোনা। মায়েরও একই অবস্থা বিছানায় এপাশ ওপাশ করছে। হঠাৎ চুড়ির আওয়াজ শুনে পাশে তাকিয়ে দেখি জসিম কাকু আশা কাকিমার উপর উঠে তার মাই চুষছে। আশা কাকিমাও দেখলাম আরামে উহ আহ করছে। কিছুক্ষন চুষে জসিম কাকু লুঙ্গি আর গেঞ্জি খুলে ফেললো।
জসিম কাকুর বাড়া দেখেতো আমার মুখ হা হয়ে গেলো। লম্বায় ৯ ইঞ্চি হবে, মোটায় হবে ৪ ইঞ্চি। মুন্ডির মাথায় চামড়া নেই। মুন্ডিটা কালো কুচকুচে। ঠিক যেন একটা বড়সড় শোল মাছ। জসিম কাকু বাড়াটা আশা কাকিমার মুখের কাছে নিয়ে গেলো, আশা কাকিমা বাড়াটা চুক চুক করে চুষতে পাগলো।
প্রায় ১০ মিনিট চুষে কাকিমা বাড়াটা মুখ থেকে বের করলো। জসিম কাকু আশা কাকিমাকে পুরা উলঙ্গ করে দিলো এবার, আশা কাকিমার গুদ বালে ভর্তি। জসিম কাকু আশা কাকিমার গুদ চুষতে শুরু করলো। কাকিমা আরামে শীতকার দিতে লাগলো।হঠাৎ করে আমার মায়ের কথা মনে পড়লো আড়চোখে তাকিয়ে দেখি মা চোখ বন্ধ করে গুদ হাতাচ্ছে। আর মাঝে মাঝে আড়চোখে জসিম কাকু আর আশা কাকিমার কামলীলা দেখছে।
Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
 

Users who are viewing this thread

Back
Top