What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বিয়ে নামের সাইনবোর্ড (1 Viewer)

Rainbow007

Moderator
Staff member
Moderator
Joined
Mar 5, 2018
Threads
254
Messages
10,514
Credits
341,235
Watermelon
Camera
Tokyo Tower
Doughnut
Birthday Cake
Birthday Cake
বিয়ে নামের সাইনবোর্ড - by Sexstory

আমার গল্পের মুল চরিত্র শাহানা আপা। গল্পটা আরো আকর্ষণীয় আবেদনময়ী করে তুলতে ও ঘটনা ক্রমে শাহানা আপার সাথে নাজনীন আপা, জবিন, ই্শরাত আর মিঠুর কথা না বললেই নয়। আর এই ৫ জনকে সঙ্গ দেবে দুলাভাই ( শাহানা আপার জামাই ), শিপু ভাই ( জবিনের জামাই ), শামীম ( বন্ধু ), খসরু ভাই ( কাজিন ), রাকেশ ( নাজনীন আপার জামাই ), সঞ্জয় ( নাজনীন আপার ভাসুর ), সুহেল ( হাউস মেইট ), রাজ ( মিঠুর জামাই ), টিপু ( ইশরাতের হাজব্যান্ড ) আর উত্তম।

শাহানা আপা ওর স্বামীর কাছ থেকে আলাদা হয়ে যাবার পর পুরনো আত্মীয় আর বন্ধুদের সঙ্গে নতুন করে আবার যোগাযোগ শুরু হয়। কারণ সবাই জেনে গেছে শাহানা আপার আলাদা হওয়ার খবর। কেউ বিপদের সময় সাহায্য করে সুযোগের সদ্ব্যব্যবহা্র করেছে, কেউ বড় কোনো পদের লোভ দেখিয়ে, কেউ বিয়ের প্রলোভন দেখিয়ে, আবার কখনো অসহায়ত্বের কারণে নিজেই নিজেকে উজাড় করে দিতে হয়েছে, রুমে যেতে হয়েছে। কখনো যৌনের তাড়নায় জ্বালা মেটাতে শরীরের চাহিদা মেটাতে,। ভালো সময়ে নিজে যৌবন উপভোগ করার জন্য্্য্য্য উজাড় করে দিয়েছে অন্যের বিছানায়। নিজেকে মেলে ধরেছে। স্বাভাাবিক ভাবে নিজের জালা জুড়িয়ে নিয়েছে।

শাহানা আপার যৌবনের এই ঘটনাগুলো নিয়ে এই গল্প।

প্রথম মিলন

BA পরিক্ষার পরই শাহানা আপার বিয়ে হয়ে গেল। সুন্দর সুঠাম দেহ, ২৭ বছরের যৌবন ভরা নরম দেহে সুউচ্চ ৩৮ সাইজের বুনি ( মাই ), ভরা পাছা, মিডিয়াম সাইজের কোমর, মেদহীন পেট, দেখলে সবাই ওকে পেতে চায়। বিয়ের পর প্রথম রাতে দুলাভাই শাহানা আপাকে দুগালে ধরে ঠুটে চুমু খেতে লাগল, দুলাভাই শাহানা আপার ঠোঁটে ঠুট লাগাতেই আপার সারা শরীর কেঁপে উঠলো, কি এক অদ্ভুত অনুভূতি হচ্ছিল সারা শরীরে। জীবনে এই প্রথম কোন পুরুষের স্পর্শ পাচ্ছে, দুলাভাই আপার গলায় চুমু দিতেই আপা আহ্ আহ্ আহ্ করে উঠলো, দুলাভাই গলায় কামড় দিল, অন্য এক ধরনের অনুভূতি অনুভব করছে আপা। বিছানায় শুইয়ে শাহানা আপার ব্লাউজ খুলে ফেললো, ব্রার উপর কয়েক বার কামড় দিল, পিঠের দিকে হাত দিয়ে ব্রার হুক্কা খুলতেই সুউচ্চ বুনি দুটো লাফিয়ে উঠলো, খুব টাইট করে বাধা ছিল বুঝা যাচ্ছে, দুলাভাই অবাক হয়ে শাহানা আপার মাই দুটোর দিকে তাকিয়ে আছে, আপার উপর উঠে মাই দুটো টিপতে লাগল, বড় হা করে একটা মাই অর্ধেক মুখে নিয়ে চুষতে লাগল দুলাভাই আর অন্যটা টিপতেছে চটকাচছে। জীবনে এই প্রথম কোনো পুরুষ শাহানা আপার মাইয়ে অথবা বুনিতে হাত দিল, বুনি চুষলো স্তন মর্দন করলো। শাহানা আপার গালে চুমু দিতে লাগল গালে ঠুট ঘসলো, তারপর আপার গলায় মুখ ঘসে ঘসে আরাম নিচ্ছে দিচ্ছে। আপার কাঁধে ঠুট দিয়ে স্পর্শ করে করে কানের নিচ পর্যন্ত আনতেই আপা আহ্ করালো। অনেকবার ঠুট দিয়ে কাঁধ থেকে কান পর্যন্ত মুখ ঘষতেই আপা আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ করলো‌, শাহানা আপার ঠোঁটে চুমু খেল আবার। বুকে চুমু খেল দুলাভাই, মাই দুটো ধরে একসাথে টিপছে, মাই দুটো চটকাচ্ছে। নিচের দিকে নেমে দুলাভাই নরম পেটে চুমা খাচ্ছে, নাভির গর্তে চুমা দিচ্ছে, সারা পেটে ঠুট দিয়ে স্পর্শ করছে, নরম পেটে মুখ দিয়ে ঘষতেই আপা উহ আহ উহ আহ উহ আহ করতে লাগলো। শাহানা আপাকে উপুড় করে শুইয়ে পিঠে হাত বুলিয়ে দিচ্ছে, সারা পিঠে চুমু খাচ্ছে, চুল সরিয়ে ঘাড়ে চুমা দিলো, দুলাভাই হাত দিয়ে আপার কাঁধ থেকে দুই হাত স্পর্শ করে করে আঙ্গুল পর্যন্ত স্পর্শ করল, আপা চুপচাপ শুয়ে অনুভব করছে।

এবার দুলাভাই শাহানা আপাকে উপুড় করে শুইয়ে আস্তে করে ওর শাড়ি খুলে ফেলল, সায়াটাও খুলে নিয়ে অবাক হয়ে শাহানা আপার সারা শরীর দেখলো, বুনির বোটা মুখে নিয়ে চুষতে লাগলো। বুনির বোটায় জিহবা দিয়ে নাড়াচাড়া করছে, মাইয়ের ডানপাশে কামড়াচ্ছে, বাম পাশে কামড় দিচ্ছে আর আপা উহ আহ উহ আহ উহ আহ উহ আহ করছে। আপার পাছায় হাত বুলাতে লাগল চুমু দিচ্ছে।

এবার দুলাভাই নিজের কাপড় খুললো, দুলাভাইয়ের ধোনটা দেখেই শাহানা আপা চমকে উঠলো, ভয় পেয়ে গেল, এই প্রথম কোন পুরুষের ধোন দেখলো আপা, আগা মুন্ডানো, সাপের মত ফনা তুলে আছে, যেনো ফস ফস করছে ওর ভেতরে যাওয়ার জন্য, লৌহ দন্ডের মতো শক্ত হয়ে আছে, নিজের ধোনটায় হাত বুলিয়ে নিলো, আপার উপর এসে বাড়াটা জায়গা মত লম্বা লমবি করে লাগালো, আপা অনুভব করল খুব গরম উত্তপ্ত কিছু একটা তার যৌবন ভরা কুমারী অঙ্গে লেগে আছে, সারা শরীর গরম হয়ে যাচ্ছে কি যে এক অনুভূতি টের পাচ্ছে। দুলাভাই ধোনটা সোজাসুজি করে আস্তে আস্তে ঢুকাতে লাগলো কিন্তু ঢুকছে না আবার ঢুকাতে চেষ্টা করল কিন্তু ঢুকাতে পারলো না।

দুলাভাই বাড়ায় তেল মাখিয়ে সোজাসুজি করে ধরলো, আপা বুঝতে পারছে এবার ঢুকিয়ে দেবে, শাহানা আপা বিছানার চাদর আকড়ে ধরলো, দুলাভাই আপার চোখে চোখ রেখে জোরে এক জাতা দিয়ে সারাটা ধোন ঢুকিয়ে দিলো, ধোন ঢুকাতেই আপা চিৎকার করে উঠলো সাথে সাথে দুলাভাই শাহানা আপার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমা দিয়ে ধরে রাখলো, আপার ঠোঁট মুখে নিয়ে চুষে ধরলো যাতে চিৎকার করতে না পারে। ধোনটা ঢুকিয়েই দুলাভাই চেপে ধরলো শাহানা আপাকে যাতে আস্ত ধোনটা একেবারে ভিতরে যায়, ব্যাথায় কুঁকড়ে গেলো, ব্যথায় কাঁদতে লাগলো শাহানা।

অনেকক্ষণ চেপে ধরে রাখার পর দুলাভাই ধোনটা আস্তে করে বের করে আনলো, বের করতেই আপা স্বাভাবিক হয়ে দুলাভাইয়ের দিকে তাকালো আবার দুলাভাই ধোনটা শাহানার ভিতরে চালান দিল, কিন্তু এখন আপা আর ব্যথা পাচ্ছে না,

ব্যথা পাচ্ছো?

না

দুলাভাই এবার আস্তে আস্তে ঠাপাতে শুরু করল,

১০/১৫ মিনিটের মধ্যে শাহানা আপার ২৭ বছরের যৌবনের আঙিনা ভেঙ্গে চুরমার করে দিল, এত দিনের লালিত যৌবন ভরা শরীর আজ যৌবনের স্বাদ পাচ্ছে, যৌবন ভরা দেহ দিয়ে যৌবন উপভোগ করছে দুলাভাইকে জড়িয়ে ধরে ঠাপ উপভোগ করছে আপা। দুলা মিয়া ঠাপিয়ে যাচ্ছে আর মাঝে মাঝে আপা উহ আহ উহ আহ করছে। শাহানার কানের নিচে গলায় মুখ লুকিয়ে দুলাভাই আনমনে ঠাপাচ্ছে ঠাপিয়েই যাচ্ছে, আপা এক হাতে দুলাভাইয়ের কোমরে আকড়ে ধরলো আর অন্য হাত পিঠে।

শাহানা আপা চোখ বন্ধ করে আরাম খাচ্ছে, নিজের ঠোঁট দুটো কামড়ে ধরে আছে, আর আমাদের দুলা মিয়া ঠাপিয়ে্ই যাচ্ছে, ঠাপাচ্ছে, করেই যাচ্ছে। মাঝে মাঝে বুনি খাচ্ছে, বুনি চটকচছে,

আস্তে আস্তে ঠাপানোর পর দুলাভাই এবার রাম ঠাপ দিতে লাগল, জোরে জোরে ঠাপাতে শুরু করলো, আপাকে জড়িয়ে ধরে জোরে জোরে দিচ্ছে, শাহানা আপা রাম ঠাপ সহ্য করতে না পেরে উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ উঃ আআআআআআআআ করতে লাগলো, ও মাই গড ও মাই গড ও মাই গড বলে বলে আপা কেঁদে উঠলো কিন্তু কে শোনে কার কান্না দুলাভাই অনবরত ঠাপিয়েই যাচ্ছে ঠাপাচছে করেই যাচ্ছে মেশিনের মতো ধোনটা ঢোকাচ্ছে আর বের করছে। শাহানা আপা চোখের পানি ছেড়ে দিয়ে কাঁদছে, দুলাভাই আপার গালে চুমু দিল ঠোঁটে কিস করল আর অনবরত রাম ঠাপ দিয়েই চললো।

আপা সহ্য করতে না পেরে বললো আর পারছি না আর পারছি না, প্লিজ প্লিজ আস্তে করো জান আস্তে করো আমি আর পারছি না। দুলাভাই পাত্তা না দিয়ে অনবরত শাহানা আপাকে চুদেই যাচ্ছে। নিজের হাত দিয়ে আপার দুহাত মাথার কাছে এনে চেপে ধরে রেখে দুলাভাই রাম ঠাপের উপর আরো জোরে জোরে ঠাপাতে শুরু করল। আ আঃ আ আ আআআআ আউ আউআউআউআউআউআউ প্লিজ প্লিজ প্লিজ আস্তে আস্তে প্লিজ প্লিজ প্লিজ প্লিজ ওওওওওআউআউআউ শাহানা আপা অনবরত কাঁদছে। দুলাভাই জাতা দিয়ে দিয়ে ঢুকাচছে আর আপা নো নো নো নো ওমাই ওমাই ওমাই ওমাই ওমাই ওমাই ওমাই বলে কাঁদছে। অনেকক্ষণ ঠাপানোর পর দুলাভাই গায়ের সমস্ত শক্তি দিয়ে ঠাপিয়ে ঠাপিয়ে সব মাল শাহানা আপার সোনায় ছেড়ে দিল, নিস্তেজ হয়ে দুলাভাই শাহানা আপার দেহের উপর শুয়ে পড়ল, আপা তার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে আর গালে চুমু দিল। দুলাভাইয়ের ধোনটা এখনো শক্ত হয়ে আছে, মাল ছাড়ার পরও সহজে নিস্তেজ হয় না, নরম হয় না। শাহানা আপা আর দুলাভাই ক্লান্ত হয়ে বিছানায় পড়ে রইলো।

চলবে…
 

Users who are viewing this thread

Back
Top