What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পারবতি খালা (1 Viewer)

Son Goku

Expert Member
Joined
Nov 20, 2018
Threads
125
Messages
1,620
Credits
73,517
Billed Cap
Rose
Lipstick
Red Apple
Laptop Computer
Euro Banknote
এই কথাটা খুব সত্যি যে, ৩০-৪২ বয়সের যে কোনো মহিলার সাথে মিলন করলে খুব মজা পাওয়া যায়। যদিও তাদের অনেক কিছুই লুজ থালে তখন। তার পরো আনন্দটা থাকে অনেক। এই বয়সের মহিলা গুলোকে পটানোটা খুব কঠিন না, আর একবার মজা পেলে বার বার মজা পেতে একজনের কাছেই ছুটে আসে। যে কোনো কিছুর বিনিময়ে তখন তারা একটু সুখ চায় ওই মানুষটার কাছে। পারবতি নামের ৩৫ বছরের এক মহিলাকে আমি চুদেছি টানা পাঁচ বছর। তার ভালো ভালো কিছু ঘটনা এখানে লিখা হলো পাঠক দের জন্য … … … আমি হোপ করি আপনাদের ভালো লাগবে।




আজ আমি আপনাদের বলবো আমার জীবনের কিছু ঘটনা যা অতি ঘোপন তাই অনেক কিছু লিখার দরকার ছিলো কিন্তু লেখা গেলনা । আমি এবং আমার বাবা-মা সহ বাসায় থাকত আমার মায়ের গ্রামের এক মহিলা নাম পারবতি (ওকে আমি বাসায় খালা বলে ডাকি)। সম্পরকে সে আমাদের খুব কাছের কিছু না কিন্তু ছোটো বেলা থেকেই খালা বড় হয়েছে আমার খালাদের সাথে, কারণ বাড়ি ছিলো খুব পাশা পাশি। আর সব প্রব্লেমেই তারা মামা দের পাশে থাকতো। সে অনেক বিপদে পরেই আমাদের বাসায় এসেছে উঠেছে । পরপর দু বার বিয়ে হয় তার। প্রথম বিয়ে হয় সে যখন মাত্র ১৭ বছর বয়স। তার পর টানা ১৪ বছর স্বা্মীর সাথে বসবাস এবং জন্মহয় এক কন্যা সন্তান। ওর বয়স যখন ১৩ বছর তখন মারা গেল তার স্বামী । তার পর বাবা-মার কথায় করল আরেক বিয়ে, মেয়টাকেও নিয়ে গেল ওর দাদার বাড়ির মানুষ জন। কপাল খারাপ পরের জন ছিল দারুন বদ-মেজাজি কথায় কথায় মার-দর করত। আর ছিল বউ পাগল অনেক বিয়ে করত। তাই তার ঘরও করা হলনা তার ৩ বছর এর বেশি। তার কাছ থেকে এসে পরল বাপের বারি। তার বাবা-মা আবার ওই ছেলের কাছে ফিরে যেতে বললে, সেখান থেকে আসল আমাদের বাসায়, কারন আমাদের বাসায় লোক-জন কম সারাদিন বাসায় থাকতো না কেউ, বাবা-মা দু জনেই করতো জব। তাই বাসা পাহারা দেওয়া আর আমার খেয়াল রাখাই ছিল তার কাজ।


আসল কথায় আসি এবার। আমার বর বনের বাচ্চা হবে তাকে ভরতি করা হয়েছে হাস্পাতাল, ঘটনা শুনে বাবা-মা দুজনেই চলে গেল রাতেই। ডাক্তার বললেন ডেলিভারি হবে দু-এক দিনের মদ্দেই। তাই বাবা-মা ফোন করে বল্ল বাচ্চা না হওয়া পর্যন্ত তারা সেখানাই থাকবে। আমি এমনি একটা চাঞ্ছ চাচ্ছিলাম অনেক দিনদরে, কারন নিজ ঘরে এমন এক্তা খাসা মহিলা থাকতে অন্য দিকেতো তাকানর সময়ই থাকেনা। ফরশা দেহ, ৩৬ সাইজ বুক, প্রায় ৫'২/৩'' হবে লম্বায় আর বয়স টাতো আর জ়োস প্রায় ৩৫ বছর বয়স। প্রায় ৩/৪ মাস দরে সুজুগ খুজছিলাম ওকে মাত্র একটি বার চোদার জন্য কিন্তু চাঞ্ছই পাচ্ছিলাম না। দিনে সময় পেতাম কিন্তু ভয় হত কাছে জেতে আর এখন রাত তাই মনেহল, এতাই হলো সুজুগ।


কিন্তু কিভাবে শুরু করবো খুজে পাচ্ছিলাম না কোন আইডিয়া, একবার মনে হয় গিয়ে সরাসরি বলি কিন্তু ওইটা ঠিক হবে না। তাহলে মাগীটা ফস্কে যাবে। তাহলে কোন দিনে পূরণ হবেনা মাগী টাকে চোদের সাদ, আর সারা জীবন আফসোস থাকবে হাতে পেয়েও এমন একটা খাসা দেহ নিজের কাজে লাগাতে পারলাম না। পারবতি খালা মানুষ টা খুব শান্ত আর ভদ্র তাই ওকে চোদাটা অত সহজ কাজ হবে না এত দিনে এইতা অন্তত বুজা হয়ে গেছে। কিন্তু অল্পতেই ভয় পায় আর খুব সহজে পটানো জায় । তাই জ়াই করতে হবে বুজে শুনে করতে হবে। কাজে একদম ভুল করাই যাবে না। তাই অনেক খন চিন্তা করে মাগী টাকে ডাকলাম খালা একটু শুনবেন।


ও এসে বল্লো আমাকে ডাকছিলে কেনো ?


রাতে আপনি কোন ঘরে শুবেন? (মাগী টাকে দেখে মনে হলো যেন এখনি ফেলে কিছুখন চুদি)


কেন? (ভয় পেয়ে গেলাম, ওকি বুজে গেল? আজ রাতে যে আমি অকে চোদের প্লান করেছি। নাহ তা হবে না, আমি আখন পর্যন্ত ওর সাথে ভাল আচারণ করেছি)।


কিছুখন চুপ করে থেকে বললাম আমি আজ রাতে একা থাকতে পারব না। খুব ভয় করছে।


ও মা বলে কি ! তুমি তো রোজই একলা শোও।


কিন্তু আজ তো বাসায় কোন মানুষ জন নেই। তাই একলা থাকতে পারব না।


কিছুখন চুপ করে থেকে বলল,


আচ্ছা শুবনে, কিন্তু তুমি কোন রুমে ঘুমাবা?


কেন আমার রুমে। (আমার রুমে চাইলেও ও মাটিতে শুতে পারবে না, সেই বেবস্থা নেই)


আচ্ছা, কাজ গুল সেরে নেই তার পর আসছি শুতে।


বলে চলে গেল। আমি ওর দিকে তাকিয়ে রইলাম, ইচ্ছা করছিল পাছায় গিয়ে টাস-টাস কয়টা থাপ্পর মারি।


খুবি চিন্তার বেপার… মাগী টাকে আতো সহজে কাত করা যাবে না। সো……অপেক্ষা করতে লাগলাম দেখি কি হয়। সময়ই বলে দিবে কথায় যেতে হবে।


রাত তখন মাত্র ৯;৩০ বাজে পাছা নারাতে নারাতে এসে বলল,


আসে ভাত খাবে।


আমি আও ও এক সাথেই খেতে বসলাম। খেতে খেতে কথা তুল্লাম ওর গ্রাম এর, অনেক কথা বললাম। হাসা হাসি করলাম জেন একটু ফ্রী হয় আমার সাথে। আবার বলে না বসে এক বিছানায় শুতে পারব না।


মাগী টাকে কথা-কথায় ভুলিয়ে-ভালিয়ে এক সাথে গেলাম আমার রুমে।


ওকে বসালাম বিছানার ওই পাসে আর আমি বসলাম এই পাসে। এই বার শুরু করলাম তার জামাই দের কাহিনি। কে কেমন ছিল ও বলতে লাগলো।


[ কথার ফাকে আমি বাতি দিলাম বন্দ করে, কিন্তু ও কথা থামাল না। আমিও ওর পাসে গিয়ে বসলাম ]


প্রথম জন ওকে অনেক ভালোবাসতো, কখন কষ্ট দেয় নি।


আর দুই নম্বর জন ওক অনেক জ্বালাতো। ঠিক মত বাসায় আসতো না রাতে। অনেক বিয়ে করত…ইতাদি।


আমি অম্নি বলে উঠলাম ওজদি তোমাকে নাজ্বালাতো তাহলে কে ওকে ছেরে আসতে?


আসতে হতো তার পরও, ওর বাচ্চা নেওয়ার জন্য আবার বিয়ে করত। কিন্তু সমসসা তো ওর বউ দের না। সব সমসসা অরি। আর একশ টা বিয়ে করলেও ও কনো দিন বাচ্চার মুখ দেকবে না।


এইবার আমি বুজে গেলাম মাগীর কাম জ্বালা অনেক, সো………


আমি এইবার আর দেরি না করে বলাই দিলাম, জানো পারবতি খালা আমি তোমাকে কেনো আমার সাথে শুতে বলেছি?


আমি তোমাকে চোদতে চাই……


কথা টা শুনার পর পারবতি খালা চমকে গেলো, তুমি এইসব কি বলছ……..আমাকে।


বুজেই বলেছি, আবার বলছি আমি তোমাকে চুদতে চাই……..চুদতে চাই।


পারবতি এইবার বিছানা থেকে লাফ দিয়ে উঠল, আর আমি ওকে টেনে ধরলাম। বললাম শোও তুমি… ও উঠে জাওয়ার জন্য জরাজরি করতে লাগলো। আমি ওকে জরিয়ে ধরে বিছানায় শুয়ে পরলাম (আমার বারাটা তখন পুরো খারা হয়ে আছে আর ওর পায়ের উপর চাপ দিয়ে আছে) । ও আমাকে দুই হাত দিয়ে মারতে লাগলো। আইবার আমি ওকে থামতে বললাম একটু মেজাজ করে। ও ভয় পেল…


বললাম তোমার মতো মাগী আমি মাত্র ১০০ টাকা (হোটেলে ওর রেট হবে কম করে হলেও ১০০০ টাকা) দিলেই চোদতে পারি।


যাও না হোটেলেই যাও, ওদের কেই গিয়ে চুদ আমার ইজ্জত নস্ট করতে চাও কেন?


তোমাকেই আমার লাগবে। তোমাকে আমার ভালো লাগে…………তোমার সব কিছুই আমার খুব ভালো লাগে।


আমি যানি ছেলেদের সবাব। এমন কথা সবাই বলে পরে প্রেগনেন্ট হয়ে গেলে আস্তে করে কেটে পরে। তোমরা মহিলা মানুষ পেলেই এইসব করতে চাও।


না তুমি এইসব ভুল বলছ, আমি যদি তোমাকে চুদি…কথা দিলাম চোদার মতোই চুদব। তোমার সব দায়িত্ব নিয়েই তোমার দেহ ভোগ করবো।


এখন তুমি বল আজ রাতে তুমি তোমার গুদটা আমাকে দিয়ে মারাবে কি না?


না এসব ঠিক না সঞ্জয়, আমি তোমার অনেক বড়, আর তোমার খালা হই, আর যান আমার বয়স কত ৩৫ বছর।


বুজলাম তুমি আমার খালা হও, খালাদের কি গুদ থাকে না। আর তুমি আমার থেকে ১৪/১৫ বছরের বড, তাই বলে কি আমার সারে সাত ইঞ্ছি বারাটা তোমার গুদে ডুকবেনা (মাগী টা আমার দিকে তাকালো) । তোমার আগের স্বামি দের মত আমি তোমাকে সুখ দিতে পারব না। একটা বার তোমার গুদটা চোদার সুজুগ দিয়েই দেখ না।


আমি এইসব বলছিনা, আমি বলতে চাচ্ছি এইসব অন্যায়।


আরে রাখ তোমার ন্যায়-অন্যায় আমরা কি কোন মানুষের ক্ষতি করছি নাকি? যে অন্যায় হবে?


আমি তোমারে সারা জীবন এই বন্দ ঘরে ফেলে চুদলেও তো কেউ জানবে না দেকবে না। তাহলে ভয় কিসের?


আর আমিতো বললামই তুমি যখন ইচ্ছা হয় আমাকে দিয়ে গুদ মারাবা, ইচ্ছা না হলে মারাবা না।


আমি কখনই জোরা-জোরি করবো না তোমাকে চোদার জন্য, কথা দিলাম।


আমি ছেলেদের এইসব কথায় বিসসাস করি না। চোদার আগে এক কথা পরে ভুলে জায় সব।


[ইয়েস......মাগী তুমি তাহলে তোমার গুদ আমাকে দিয়েই চোদাবা তাই আর দেরি না করে বাতি দিলাম অন করে]
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top