What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
বৌদিমণি কাছে এসো - by subdas

কামনা ও বাসনা এবং রসনা। পাশের বাড়িতে বছর পয়তাল্লিশ এর মিসেস মিতালী ঘোষ। অনেক দিন ধরে তক্কে তক্কে আছেন মদনবাবু এই মিতালী মাগীকে কিভাবে পটিয়ে বিছানাতে তোলা যায়। কিন্তু ঠিক সুযোগ এসেও আসছে না। ফর্সা শরীর । ভরাট পাছা। ডবকা চুচিজোড়া। সুগভীর নাভি। ভ্রু প্লাগ করা। রসালো ঠোঁট (লেওড়া চোষানোর জন্য আদর্শ ঠোট)।

মিস্টার ঘোষ । বয়স প্রায় পঞ্চাশ। বেশ কিছুদিন ধরে লেওড়া শক্ত হচ্চে না। ডায়াবেটিস এর রোগী। একমাত্র ছেলে বাইরে হোস্টেলে থাকে পড়া চলছে কারীগরী শিক্ষা (ইঞ্জিনিয়ারিং )। রাতে মিতালীর সাথে কিছুক্ষণ ঘষাঘষি। তিন চার মিনিটেই খড়িগোলা জলের মতোন দুই তিন ফোঁটা কামরস বেরোয় ঘোষবাবুর।

মিতালীদেবী তাঁর স্বামীর নুনুটা মুখে নিয়ে চুষে চুষে চুষে ক্লান্ত হয়ে পড়েন। কিন্তু কচি বরবটির মতো নুনুটা আর শক্ত হয় না।বিচিটা দিন দিন শুকিয়ে যাচ্ছে। পুরুষ-শক্তি একদম শেষ। অথচ মিতালীদেবীর গুদের কুটকুটানি ক নেভাবে? মাঝে মাঝে ইচ্ছে করে অন্য পুরুষের সাথে যৌনক্ষমতা সম্পর্ক করবার। কিন্তু সমাজে লোকলজ্জার ভয়ে মিতালী দেবীর আর এগোনো হয়ে ওঠে না। নিজেই আঙুল দিয়ে নিজের লোমকামানো গুদের মধ্যে খিচতে খিচতে দীর্ঘশ্বাস ফেলতে ফেলতে দিন কেটে যায় ।

এর মধ্যে একদিন নিজের ভোটার কার্ড মিতালীদেবীর হারিয়ে গেল। আবার তার উপর নির্বাচন এর দিন ঘোষণা হয়েছে। কি করা? পাড়ার অন্যান্য মহিলারা বললেন–এই পাড়াতেই তো পৌরসভার চেয়ারম্যান সাহেবের মদনবাবু থাকেন। তাঁকে ধরতে। তিনি নিশ্চয়ই একটা ব্যবস্থা করে দেবেন। স্বামী মিস্টার ঘোষের কোনোও তাপ-উত্তাপ নেই। যত জ্বালা মিসেস মিতালী ঘোষের।

এদিকে পৌর সভা থেকে মিস্টার ঘোষের কাছে চিঠি এসেছে তিন বছরের প্রপার্টি ট্যাক্স বাকী পড়ে আছে। মিস্টার ঘোষ সাধারণ চাকুরী করেন কেরাণী হিসেবে সরকারী দপ্তরে। ছেলের ইঞ্জিনিয়ারিং কলেজের পড়া এবং হোস্টেলএর খরচ এবং এখানকার সাংসারিক খরচ মেটাতে মেটাতে আর হাতে সেরকম টাকা কিছু থাকে না।

পৌরসভার ট্যাক্স তিন বছর ধরে বাকী। চিন্তায় চিন্তায় মাথা খারাপ হবার অবস্থা মিতালীদেবীর। শেষ চিঠিটা বেশ কড়া চিঠি এসেছে পৌরসভা থেকে। একমাসের মধ্যে তিন বছরের বকেয়া কর না মেটালে এই বাড়ি থেকে উচ্ছেদ হতে হবে। এক রবিবার ঘোষ মহাশয় তাঁর স্ত্রীকে নিয়ে সোজা চলে এলেন মদনবাবুর বাসাতে।

মদনবাবু বাসাতে ছিলেন। ওনার কাছে অনেক লোক এসেছেন তাঁদের নিজের নিজের সমস্যা নিয়ে । বাইরে সব বসে আছেন। ঘোষ দম্পতিও বসে আছেন বাইরে ওয়েটিং রুমেতে। ভেতরে চেয়ারম্যান সাহেবের চেম্বার। আজ মিতালীদেবী বেশ পাতলা একটা নীল সিফনের শাড়ি, ফুলকাটা কাজের কামজাগানো দামী পেটিকোট, ম্যাচ করা নীল হাতকাটা ব্লাউজ পরে এসেছেন।

মদনবাবুর কাছে যাবার ডাক পড়ল। ওনারা মদনবাবুর চেম্বারে ঢুকেই দেখলেন সাদা পাঞ্জাবি এবং সাদা ধোপদুরস্ত পায়জামা পরে আছেন চেয়ারম্যান সাহেব। প্রৌড় চেয়ারম্যান । নমস্কার বিনিময় করে মিস্টার ঘোষ সবিনয়ে নিজের সমস্যার কথা জানালেন। পাশে বসা মিতালীদেবী। মিতালীদেবীর কামোতেজ্জক শরীর দেখে মদনবাবু কামার্ত হয়ে পড়লেন।

পায়জামার ভেতরে ধোনখানা আস্তে আস্তে শক্ত হতে লাগলো। ভেতরে জাঙ্গিয়া পরা নেই। মদনবাবু সব শুনে বললেন–"দেখুন-মিস্টার ঘোষ -আপনাদের কাছে তিন তিন বার নোটিশ গেছে বকেয়া কর মেটানোর জন্য। আপনারা কিন্তু একবারেও সাড়া দেন নি। পৌরসভার নিয়ম অনুযায়ী কিন্তু একমাসের মধ্যে এই বকেয়া কর যার পরিমাণ দশ হাজারের বেশী,না পেমেন্ট করতে পারলে-আমার কিছু করার নেই। এভিকশন নোটিশ জারি করা ছাড়া আমাদের আর কোনোও উপায় নেই।"

সাথে সাথে ওদের মাথা ঘুরে গেল। মিতালী অকস্মাৎ সোজা নিজের চেয়ার থেকে উঠে মদনবাবুর কাছে গিয়ে মদনবাবুর পা দুখানা জড়িয়ে ধরে কাঁদতে লাগলেন–"স্যার আমাদের বাঁচান ।"–""আরে আরে কি করছেন ?আমার পা ছাড়ুন ম্যাডাম।"–এই সব হতে হতে মদনবাবুর পায়জামার ভেতরে ধোনখানা ভীষণ ভাবে খাঁড়া হয়ে উঠল।

মিতালীদেবীকে মদনবাবু নিজের পা থেকে ওঠাতে গিয়ে মদনবাবুর পায়জামার ভেতরে ধোনখানা একেবারে মিতালীদেবীর ডবকা শরীরে ঘষা খেলো। মিতালীদেবী একটু ধাতস্থ হয়ে উঠে দেখলেন -এ কি অবস্থা । স্যারের ধোনখানা একেবারে ভীষণভাবে ঠাটিয়ে উঠেছে। তাহলে স্যারকে যদি নিজের শরীরটা দিয়ে বশ করা যায় –তাহলে কাজ হাসিল করা যেতে পারে।

মদনের কামুক দৃষ্টি তখন মিতালীদেবীর লদকা শরীরের দিকে। $ঠিক আছে মিস্টার ঘোষ-আপনি একটা প্রেয়ার লেটার তৈরী করে আমার কাছে জমা দিন আগামী কাল সোমবারের মধ্যে । দেখা যাক। আমাদের বোর্ড মিটিং এ এটা প্লেশ করে দেখতে পারি।"–"স্যার আগামী কাল তো আমার খুব ভোরে বেরিয়ে যেতে হবে আফিসের কাজে। আচ্ছা আমার স্ত্রী যদি আপনার কাছে এসে জমা দেন ,তাহলে হবে?"

মদনবাবু এই সুযোগ এর জন্যই অপেক্ষা করছিলেন। "হ্যাঁ । ম্যাডাম এসে সকালে আমার এখানে প্রেয়ার-লেটার দিয়ে গেলেই হবে।আর সাথে আপনাদের ভোটার কার্ডের জেরক্স এনক্লোসড করে দেবেন।"–মিস্টার ঘোষ বলে উঠলেন–"স্যার ভোটার কার্ড আমাদের কোথাও খুঁজে পাচ্ছি না"।

মদনবাবু বললেন-"বড় ঝামেলাতে ফেললেন। ঠিক আছে মিসেস ঘোষ-আপনি আমার কাছে প্রেয়ারলেটার নিয়ে ঠিক দশটার মধ্যে আসুন। আমি দেখছি।" এই বলে ওনারা চলে গেলেন মদনের বাসা থেকে। নিজের বাসাতে।

পরদিন কাকভোরে মিস্টার ঘোষ আফিসের কাজে বেরোনোর আগে প্রেয়ারলেটার বৌএর কাছে রেডি করে বেরিয়ে গেলেন। সকাল সাতটা নাগাদ হাতকাটা নাইটি পরে মিতালীদেবী ঘরে নিজের কাজ করছিলেন। ওখানেই একটা পাঞ্জাবি এবং লুঙ্গি পরে সোজা মদনবাবু এসে ঘোষের বাসাতে কলিং বলে টিপলেন। এর মধ্যে ঐ হাতকাটা নাইটি পরা অবস্থায় মিতালীদেবী সদর দরজা খুলতেই চক্ষু চড়কগাছ । স্বয়ং চেয়ারম্যান সাহেব সোজা এই বাসাতে চলে এসেছেন।

"আসুন,আসুন স্যার,কি সৌভাগ্য আমার। ভেতরে আসুন"।।

"মিস্টার ঘোষ কোথায়? "-

-"উনি তো খুব ভোরে ডিউটিতে চলে গেছেন"–"কি হয়েছে স্যার?আপনি ভেতরে এসে বসুন। একটু চা বানাই স্যার।উনি আমার প্রেয়ারলেটার দিয়ে গেছেন আমার কাছে। আমি স্যার আমাদের ভোটার কার্ড দুখানা অনেক খুঁজছি । পাচ্ছি না স্যার"।

মদনবাবু এক দৃষ্টিতে হাতকাটা নাইটি পরিহিতা মিতালীদেবীকে চোখ দিয়ে গিলে খেতে লাগলেন।মিতালীদেবী বুঝতে পারলেন-চেয়ারম্যান সাহেব কি চান। হঠাৎ চোখ পড়ল মদনের লুঙ্গির সামনে কিরকম উঁচু হয়ে উঠে আছে। নির্ঘাত লোকটার শরীর গরম হয়ে উঠেছে। এই সুযোগ ।"স্যার আমার বিছানাতে এসে বসুন।আমি চা করে আনছি। ভোটার কার্ড দুখানা খুঁজছি "।

মদনের তখন শরীর গরম হয়ে উঠেছে। শোবার ঘরে বিছানায় বসলেন। এদিকে কিছুক্ষণের মধ্যে এক কাপ চা ও কিছু বিস্কুট প্লেটে সাজিয়ে মদনের সামনে ঝুকে পড়ে সামনের টেবিলে রাখলেন। ফর্সা ভবকা চুচি জোড়া মদনের চোখের সামনে তখন। মিতালীদেবী দেখলেন মদনের লুঙ্গির সামনে পুরো তাঁবু হয়ে আছে। ইচ্ছে করে হাত দুটি তুলে নিজের কামানো বগলজোড়া দেখালেন চেয়ারম্যান সাহেবকে।

"এত উঁচু না-আলমারীর উপরে একটা ফাইল আছে স্যার । নামাতেই পারছি না। আপনি স্যার চা খান "এই বলে একটা টুল নিয়ে ওটার উপরে উঠলেন মিতালীদেবী। মদনের তখন চা খাওয়ার দিকে মন নেই। মদনবাবুর দিকে মিতালীদেবীর ভরাট পাছা। ঐ দেখে বিছানা ছেড়ে সোজা উঠে গিয়ে একেবারে মিতালীদেবীর পিছনে গিয়ে মদনবাবু দাঁড়ালেন ।

বললেন-" আপনি সব কটা ফাইল আমার হাতে একটা একটা করে দিন।" একসময় সব কটা ফাইল নামিয়ে মিতালীদেবী মদনের হাতে দিয়ে টুল থেকে নামতেই তাঁর ডবকা লদকা পাছাতে মদনের লুঙ্গির সামনে "তাঁবু "ঘষা খেলো। মিতালীদেবীর শরীরে তখন কারেন্ট বয়ে গেল। কি শক্ত ও মোটা ধোন চেয়ারম্যান সাহেবের । উফ্।ইচ্ছে করেই নিজের পাছাতে মদনের লুঙ্গির মধ্যে ঠাটানো ধোনখানা ঘষা দিতে দিতে বলে উঠলেন"স্যার -আপনি কত ভালো। "বলে একটা ছেনালী মার্কা হাসি দিয়ে নিজের শরীরটাকে মদনের শরীরে এলিয়ে দিলেন।

মদনের কামুক দৃষ্টি তখন মিতালীদেবীর লদকা শরীরের সান্নিধ্যে আরোও তীব্রতা পেল। মদন দেখলেন –এই সুযোগ । কানের কাছে ফিসফিস করে বললেন-"আপনি খুব সুন্দরী"বলেই মিতালীদেবীকে জাপটে ধরলেন।

"ইসসসস আপনি না খুব দুষ্টু "-বলে মদনের শরীরে এলিয়ে পড়ে জড়াজড়ি করতে লাগলেন-"আমি এখন একা। স্যার আমাদের ট্যাক্স দিতে খুব অসুবিধা হবে এতোগুলো টাকা"

-মদন উমমমমমমমম করতে করতে মিতালীদেবীকে চুমুতে চুমুতে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে দিতে বললেন"কিছু দিতে হবে না। আমার ট্যাক্সটা মিটিয়ে দিলে হবে।"

মিতালীদেবী তখন সুখের স্বর্গে। স্যার এইভাবে তাঁর বাড়ির মধ্যে এসে তাঁকে আদর করছেন। একটা ধ্বজভঙ্গ স্বামীকে নিয়ে রাতের পর রাত কাটানো। একটানে স্যার এর লুঙ্গি টা খূলে ফেললেন। ভেতরে জাঙ্গিয়া পরা নেই। ইস্। কি ধোন একখানা। ধোনটাকে খপ করে হাতের মুঠোতে ধরে খিচতে খিচতে বললেন""-আমার সোনা"।

মদন তখন নাইটির উপর দিয়ে মিতালীর ডবকা ম্যানা যুগল টিপতে টিপতে মিতালীদেবীর ঠোঁট নিজের ঠোঁটে নিয়ে চুষে চুষে চুষে পাগল হয়ে গেছেন। এক লহমাতে মদনকে বিবস্ত্র করলেন মিতালীদেবী । এদিকে মিতালীদেবীর নাইটি এক ঝটকাতে খুলে ফেলে পুরো উলঙ্গ করে দুই জনে জড়িয়ে ধরে আদর আদর আদর। মদনকে বিছানাতে শুইযে দিয়ে মদনের অনাবৃত কাঁচাপাকা লোমে ঢাকা বুকের উপরে ,পেটের উপরে চুমু খেতে লাগলেন মিতালী।

মদন তখন মিতালীর লোমকামানো গুদের ওপর হাত বুলোতে বুলোতে বললেন "আমার জিনিষটা পছন্দ হয়েছে সোনামণি?"""""দারুণ "-বলে মুখে নিয়ে ললিপপের মতো চুষতে লাগলো মিতালী মদনের সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা কালচে বাদামী রঙের পুরুষাঙ্গ । অন্ডকোষটাতে হাত বুলোতে বুলোতে আদর করতে করতে মিতালীদেবী পাছাটা মদনের মুখের সামনে এগিয়ে দিলো।

মদন মিতালীদেবীর লদকা পাছা চটকাতে চটকাতে "ওহহহহহ আহহহহ মিতালী কি করো সোনা"-বলে কাতরাতে লাগলো। ওদিকে মদনের ধোনটা পাগলের মতোন চুষতে লাগলো মিতালী। বিচিটা নিয়ে মুখে পুরে চুষতে লাগলো ।

"এবার ছাড়ো সোনা। আমার কিন্তু বেরোবে মাল। আহহহহহ ওহহহহহহ "মিতালীদেবী চোষা বন্ধ করলেন। মদনের পাশে চিত হয়ে শুয়ে পড়লেন। হাঁটু ভাজ করে থাইদুখানা মেলে ধরে গুদ কেলিয়ে মদনকে বললেন"-এইবার তোমার ডান্ডাখানা দিয়ে আমার ভেতরটা ঠান্ঠা করো সোনা"

মদনবাবু সাথে সাথে লেওড়া গুদের মধ্যে আস্তে আস্তে আস্তে বুলোতে বুলোতে বললেন "ঊফ্ খাসা গুদ তোমার । তোমার একটা টাকা ট্যাক্স দিতে হবে না সোনা "-বলেই ঘপাত ঘপাত ঘপাত করে ঠাপন দিতে দিতে মিতালীর শরীরটাকে নিষ্পেষিত করতে লাগলেন। বহু বছর পরে এইরকম তাগড়াই ধোন ধোনটাকে গুদের মধ্যে নিয়ে মিতালীদেবীর কামতেজ্জক শরীরে তখন সুখের জোয়ার।

ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত করে ঠাপে ঠাপে ঠাপে মিতালির খাটখানি কাঁপতে লাগলো। চুষতে লাগলো মিতালী মদন এর ঠোঁট । আহহহহহহ ওগো ওগো আরো জোড়ে আরোও জোড়ে লাগাও। দিচ্ছি সোনা। আরোও জোর দাও। আমাকে মেরে ফেলো সোনা একসময় ঠেসে ধরে গুদের মধ্যে মদন গলগলগলগলগল করে থকথকে গরম বীর্যক্ষরণ করতে লাগলো।

মিতালীর গুদের রস খসতে খসতে আহহহহহহহহহহহ কি সুখ দিলে গো সোনা। শরীর দুটো নিস্তেজ হয়ে পড়ে রইল বিছানাতে। ট্যাক্স আর দিতে হোলো না। "এসো বৌদি কাছে এসো"মদন বিড়বিড় করতে লাগল মিতালীদেবীর ল্যাংটো শরীরের উপর পড়ে থেকে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top