What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

হর্নি নিকাবিস বনাম হিন্দু বুলস (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
হর্নি নিকাবিস বনাম হিন্দু বুলস-১ by CUMSHOT777

ওরা কয়েকজন বান্ধবী। সায়েরা, বুশরা, আরিফা, জারিন আর মোবাশ্বেরা। পাঁচ বান্ধবীই নিকাবি। সায়েরা আর জারিনের স্বামী ব্যবসায়ী আর অন্যদের স্বামীরা বিদেশ থাকে। এক আড্ডায় ওরা স্থির করলো পুরান ঢাকায় ওরা কাপড়ের দোকান দেবে , পোশাক ওরা কর্মী দিয়ে বানিয়ে দু এক জন সেলস্ম্যান রেখে চালাবে। সবার আইডিয়াটা পছন্দ হল, অন্তত এই ছুতোয় ব্যস্ত থাকা যাবে ঘরে আর কত বসে থাকা। জারিন বললো পোশাক বানায় এমন কারিগর দের ওর স্বামী ভাল করে জানে, ম্যানেজ করা ব্যাপার না। দু দিন পর রাতে সবাইকে ফোন করল জারিন – কারিগর পাওয়া গেছে। সবাই স্থির করলো কারিগরদের সাথে কথা বলে সব ফাইনাল করে ফেলতে হবে। জারিন জানালো এক রেস্টুরেন্টে কাল কারিগরদের সাথে মিটিং । জারিন একটা ম্যসেঞ্জার গ্রুপ করলো ।

চাইনিজ রেস্টুরেন্টের দুইতলা বলতে গেলে ফাঁকা , সন্ধ্যায় একটু ভীড় জমে নচেৎ অল্প কিছু লোক থাকে। জারিন আগেই চাইনিজের ম্যানেজারকে জানিয়েছিলো ওরা কতজন তাই সেইভাবেই চেয়ার সাজানো। জারিন কিছু আগেই জানিয়েছে কারিগররা এসেছে সবাই এসো। পাঁচ বান্ধবী একদিকে বসল। আর অন্য পাশে কারিগর রা সাতজন। জারিন ওর বান্ধবীদের বললো-
– আমি আগে সবাইকে পরিচয় করিয়ে দিই। এরা হচ্ছে আমাদের কারিগর। এনাদের হেড হল উনি – সুরঞ্জিত। আপনি একটু সবাইকে পরিচয় করিয়ে দিন।

সুরঞ্জিত লাইনের প্রথমে বসে। নিকাবি জারিন কে দেখে বাড়া টন টন করছিলো আগে থেকেই আর এখন আরো চারটে হট নিকাবি, কোন রকমে সামলে নিলো সুরঞ্জিত।
– আমার পাশেই আছে অমল, এরপর বিষ্ণু , অশোক, বিপ্লব , সতীশ আর ধীরেন। এর মধ্যে বিষ্ণু আর ধীরেন আপনাদের দোকানে সেলস্ম্যান হিসেবে থাকবে আর আমরা পোশাক বানাবো।

জারিন দেখল হিন্দু কারিগরগুলো ওর বান্ধবীদের দিকে ড্যাব ড্যাব করে চেয়ে আছে। ওরা পাঁচ বান্ধবীই ধারালো ফিগারের অধিকারী। জারিন মোবাশ্বেরা আর সায়েরার স্তন আর পাছার সাইজ বিশাল আকারের। নিকাব পড়লেও বোঝা যায় আয়তন কেমন বিশাল। বুশরা আর আরিফার জমাট দেহ সাথে খাড়া নারিকেলের মত স্তনগুলিতে ওদের অনেক আকর্ষনীয় করেছে। ফর্সা ত্বক সবার তাই সুরঞ্জিতদের যে খবর হয়েছে তা বেশ বুঝল জারিন।

সুরঞ্জিতের কথা শেষে জারিন বললো-
– এরা সবাই আমার বান্ধবী, আর ব্যবসা আমরা সবাই মিলে করবো। আমার পাশে আছে সায়েরা, তারপর আরিফা, এরপর বুশরা আর শেষে মোবাশ্বেরা। আর বলি আমাদের দোকান ঘর ঠিক হয়ে গেছে। ফ্রন্ট রুম টা দোকান হিসেবে আর এর পিছনের রুমে পোশাক বানানো হবে। কাল সকালে আমরা আপনাদের নিয়ে দোকানে যাব।

কথা বলার সময়ই জারিন বুঝল কথা সবাই শোনার ভান করছে মাত্র। একেক জন একেক জনকে চোখ দিয়ে চেটে নিচ্ছে। আরিফা বুঝতে পারল অমলটা ওর দিকে ঠায় তাকিয়ে আছে। চোখ সরাচ্ছেনা। কেমন হট ফিল করল আরিফা। মোবাশ্বেরায় যে সুরঞ্জিত বুদ হয়ে আছে তা বোধ হয় সবাই টের পেয়েছে। গুদের মধ্যে কেমন টান খাচ্ছে মোবাশ্বেরার। স্বামী বিদেশ আর তার উপর সুরঞ্জিতের এমন চাহনি। অশোক আর বিপ্লব সায়েরার দিকে একবার তো বুশরার দিকে একবার । ধীরেন আর বিষ্ণু জারিনের মুখোমুখি তাই ওদের মধ্যে কথা শুরু হল।

জারিন বললো-
– আপনারা কি সবাই একই এলাকার।
– (বিষ্ণু) একই এলাকার, এ গ্রাম ও গ্রাম আর কি ।
– কতদিন ধরে এই পেশায়?
– (ধীরেন) হবে ৬-৭ বছর।

জারিন দেখল সবাই তার সামনের জনার সাথে কথা বলছে। খাবার এলে সবাই খাবার জন্য রেডি হল। সুরঞ্জিত থেকে ধীরেন সবাই অপেক্ষা করছে এবার যদি নিকাবি মাগি গুলো পর্দা সরায়। শুধু সেক্সি চোখ আর মাতাল করা ফিগার দেখেই কাত হয়ে আছে , ফেইস দেখে না জানি কি হয়। স্যুপ আর নুডলস। আরিফাই প্রথম নিকাবের মুখের অংশ মাথার উপর তুলে দিলো।

সবার দৃষ্টি সে দিকে। এতক্ষন শুধু ফিগার দেখেই বাড়া টন টন করছিলো আর এখন আরিফার সেক্সি জমাট ধারালো মুখ দেখে বাড়াগুলি লাফানোর জোগার। বুশরা আর জারিন মুখের অংশ মাথায় দিতেই সুরঞ্জিতদের মাথা নষ্ট । মাগি গুলোর যেমন ফিগার তেমন রুপ। মোবাশ্বেরা আর সায়েরা তুলে দিলো এরপর- সুরঞ্জিতদের বাড়া যেন প্যান্টের ভিতর বিদ্রোহ ঘোষণা করল। বাড়াগুলোর যেন একটাই দাবি- নিকাবি মাগিগুলোর গুদে ঢুকবো । খুব জ্বালা হল দেখি।

খাওয়া শেষে জারিন ওদের কাল সকালে দোকানে আসতে বললো।

রেস্টুরেন্টের এক কোনার টেবিল, না ডাকলে ওয়েটার রা আসেনা , জমিয়ে কথা বলা যায়। সুরঞ্জিতরা যেতেই বুশরা প্রথমে মাথায় হাত দিয়ে কথা তুললো-
– জারিন, এদের দিয়ে কি ব্যবসা হবে, যেভাবে তাকিয়ে থাকে বাপরে বাপ।
– (জারিন) তুমি হট পিস তোমাকে তো ওভাবেই দেখবে।
– (আরিফা) সব কটা মাগিবাজ, কিভাবে তাকায় বাবা, উফ, মনে হয় পারলে এখনই চুদে দেবে।
– (মোবাশ্বেরা) চোখের সামনে সেক্সি মাগি থাকলে সব পুরুষই মাগিবাজ, আমরা নিকাবি বলে কি হবে, আমরা যে হট পিস তা অন্তত আমরা জানি, সুরঞ্জিতদের আর দোষ কি?

– (সায়েরা) আচ্ছা মাগি, খুব সুরঞ্জিতের পক্ষে বলা হচ্ছে, চোখের ইশারাতেই কাবু হয়েছিস তবে, তো আর কি কাল সকালে গুদাম ঘরে নিয়ে হিন্দু বাড়া দিয়ে গুদ মারাও। স্বামী তো তোমার বিদেশ।
– (মোবাশ্বেরা) ইস বলিস না ওসব, হট ফিল করি, এমনিতেই স্বামী নেই কাছে, গুদের মধ্যে পোকা কিলবিল করে, বড় যে কোন জাতের কাঠি দিয়ে যদি চুলকে নিতে পারতাম। আহ।

– (জারিন) তোমার মাগি হতে বেশি দেরি নেই, সুরঞ্জিতই তোমার গুদের পোকা মারবে, রেডি থাক মাগি।
– (বুশরা) জারিন, তোর দিকেই তো দুই জন ঠায় তাকিয়ে ছিলো, তোর গুদের খবর বল শুনি। একটু হলেও তো গুদে টান খেয়েছিস?
– (জারিন) হাসি দিয়ে জ্বালাস না তো মাগি এ সব বলে। এমনি স্বামীর চোদনে শান্তি পাইনা তার উপরে এসব উটুং পুটুং , গুদে জ্বালা ধরে আছে।
– (সায়েরা) ইস আমারো একই হাল, আমার এহেন বড় বড় স্তন , কই শালা স্বামীটা দলাই মলাই করে লাল করে দেবে, ভোদা চুষবে, তা না শালাটা শুধু কটা ঘা মেরেই কাত হয়ে ঘুমোবে।

– (আরিফা) ব্যবসা আর হবেনা,মনে হচ্ছে ক্লোদ স্টোর নয় আমরা চোদাচুদির স্টোর খুলতে যাচ্ছি। তোদের এসব শুনে গুদে আমার পানি এসেছে।
– (বুশরা) আচ্ছা আমরা কি ওদের দিয়ে গুদ মারাতে চাইছি । মনে মনে এমন খেয়াল আসছে কিনা?
বুশরার এমন প্রশ্নে ওরা সবাই চুপ করে গেল। সবাই ভাবতে লাগল। আসলেই তো কি কারনে এমন আকর্ষন তৈরি হয়েছে? একটু পরে জারিন বললো-
– আমি যেটা মনে করি সেটা হল , আমার স্বামী অসমর্থ তাই আমি আসলে যৌন জীবনে অতৃপ্ত তাই অন্য পুরুষ কাছাকাছি আসলে আমি একটু হট ফিল করি।

– (সায়েরা) আমার মনের কথা বলেছিস তুই।
– (মোবাশ্বেরা) আমার স্বামী বিদেশ থাকে আমি মনে করি এটা একটা কারন যে আমি সব সময় যৌন ক্ষুধায় থাকি তাই পর পুরুষে আকর্ষন তৈরি হয় খুব জলদি। মিথ্যা বলবো না সুরঞ্জিত যেভাবে তাকিয়েছে তাতেই আমার গুদে রস এসেছে।
– (বুশরা) আমার মনে হয় ধর্ম ও একটা কারন। আমার কিন্তু ওরা হিন্দু বলে প্রথমে বেশ অস্বস্তি হচ্ছিলো কিন্তু দেখালাম আস্তে আস্তে এই কারনেই মনের ভিতর আকর্ষন তৈরি হচ্ছে কারন ওরা হিন্দু। যেহেতু আমরা নিকাবি আর ওরা হিন্দু তাই ওরা আমাদের কাছে ট্যাবু । কিন্তু একটু পরে দেখি এই ট্যাবুই ভীষণ আকর্ষন তৈরি করছে। এক সময় তো এমন খেয়াল এল যে- আমার গুদে হিন্দু বাড়া নিলে কেমন হবে। বিশ্বাস করবিনা গুদে রস এসেছিলো এমন ভাবতেই।

– (সায়েরা) মাগি তোর কথা শুনেই আমার গুদে রস এসেছে, দারুন বলেছিস।
– (জারিন) ডিয়ার হর্নি নিকাবিস , কাল তাহলে আমরা দোকান ওপেন করার আগে গুদ মাড়িয়ে নিই। রাজি থাকলে বল। ফেড আপ উইথ মাই হাজবেন্ড , নাউ ওয়ান্ট টু ট্রাই সামথিং ডিফ্রেন্ট, সামথিং ট্যাবু।

সবাই একে অন্যের দিকে তাকালো। সবাই শিহরিত। জারিন যে সিরিয়াসলি বলেছে তা সবাই বুঝতে পারলো।
– (বুশরা) ট্যাবু ইজ রিয়েল এট্রাকশন। আই এম উইথ ইউ বেইবি। লেটস প্লে উইথ হিন্দু ককস।
– (মোবাশ্বেরা) আমি বাবা সেই অনেক কাল আগে থেকেই জ্বলছি, আই জাস্ট নিড আ বিগ কক ইন মাই পুসি, হিন্দু হোক –মুসলিম হোক,আই ডোন্ট কেয়ার। লেটস গেট নটি।
– (সায়েরা) তোরা মাগি হতে যাচ্ছিস, আমি আর বাদ যাই কেন। রেডি টু বিকাম এ নিকাবি স্লাট।

সবাই এবার আরিফার দিকে তাকালো। আরিফা বললো-
– আছি বাবা আমিও আছি, তোরা গুদ মাড়াবি আর আমি বসে বসে দেখবো তাই কি হয়। কিন্তু সুরঞ্জিতরা কি আমাদের এ সবে রাজি হবে?
– (মোবাশ্বেরা) দেখো মাগির কথা, আমাদের মত নিকাবিদের গুদ মারার জন্য হিন্দু ছেলেরা বাড়া নাচিয়ে বেড়াচ্ছে , কাল সকালে শুধু ইশারা দিলেই দেখবি কেমন কষা চোদন দেয়।

সবাই হেসে দিল। কাল সকালের টান টান প্রতিক্ষায় ওরা উঠে পড়ল। কাল ওরা ট্যাবু ভাংতে যাচ্ছে, সবাই শিহরিত।
 

Users who are viewing this thread

Back
Top