What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
কামুকী করবী – পর্ব ১ by writerSounak22

নমস্কার বন্ধুরা, আমি সৌনক , আমার প্রথম গল্প 'চৈতালী- চুদে দিয়ে হাততালি' এর জন্য পাঠক-পাঠিকাদের কাছে অনেক ভালো কমেন্ট পেয়েছি, তার জন্য আপনাদের অনেক ধন্যবাদ ।
তো আজ শুরু করছি আমার পরবর্তী সিরিজ, করবীকে নিয়ে, আশা করি আপনাদের এটি ভালো লাগবে ।

করবী , অর্থাৎ করবী সরকার, এই গল্পের নায়িকা । ৩৬ বছরের গৃহবধূ, এক সন্তানের মা, স্বামীর সতী-স্বাদ্ধী স্ত্রী, আবার অপরদিকে এক ভয়ানক চোদনখোর কামুকী মহিলা, গুদটা সারাদিন রসে ভিজে থাকে, বরের থেকে লুকিয়ে অগুন্তি বাঁড়া সে তার গুদে পোঁদে ভরেছে, এমনকি তার ছেলেও তার বরের বীর্যে হয়নি, হয়েছে তার এক নাগরের বীর্যে ( সেই গল্প পরে বলব ) । তো সেই করবীর যৌন জীবন নিয়েই এগোতে থাকবে আমাদের গল্প ।

করবীর প্রথম প্রকৃত যৌন মিলন হয় তার প্রেমিকের সাথে, যে কি না তারই পাড়ার এক দাদা । প্রতি সপ্তাহে পাড়ার ক্লাবে করবীকে নিয়ে গিয়ে সে চুদত । সেই সময় ক্লাবের পাশে বসে থাকা পাড়ার অন্য ছেলেরা, কাকুরা , জেঠুরা ওড়না ছাড়া চুড়িদার এর ওপর দিয়ে করবীর ডবকা শরীরটাকে গিলে খেত, আর করবী সেটা ভালো মতোই বুঝতে পারত । ক্লাবের ভেতরে করবীর প্রেমিক কখনো করবীকে ক্যারাম টেবিলে তুলে করবীর গুদ, পোঁদ চুষত , কখনো মেঝেতে মাদুর পেতে করবীর গুদে বাঁড়া ঢুকিয়ে ঠাপাত, আবার কখনোবা ক্লাবের জানালার গ্রীল ধরে দাঁড় করিয়ে করবীকে পেছন থেকে ঠাপাত ।

তার প্রেমিকের মোটা বাঁড়াটা যখন তার গুদের মধ্যে দিয়ে পিষ্টনের মতো আসা যাওয়া করত, তখন করবীর ইচ্ছে হত প্রান খুলে চিৎকার করতে, তার সুখের জানান দিতে, তার প্রেমিক কে বলতে, " ওগো… আরো জোরে… আরো স্পিডে তোমার বাঁড়াটা আমার গুদের একদম গভীরে ঢুকিয়ে দাও… আহহ… প্রতিদিন এরকম চোদন চাই আমার…" ; কিন্তু করবী পারত না, আর তার কারন ছিল ক্লাবের বাইরে বসে থাকা পাড়ার কাকু, জেঠু, দাদারা ; যারা করবীর শীৎকার শোনার জন্য, করবীকে একবার ভোগ করার জন্য শকুনের মতো ক্লাবের বাইরে বসে থাকত ।

করবী মুখ চাপা দিয়ে চোদন খেত ঠিকই, কিন্তু ক্লাবের বাইরে বসে থাকা লোকগুলোর কথা ভাবলেই তার গুদটা আরো বেশী করে ভিজে যেত । আসলে সে মনে মনে চাইতো তার প্রেমিক তাকে চুদে পর যখন তাকে নিয়ে ক্লাব থেকে বেরত, তখন যেন ক্লাবের বাইরে বসে থাকা কাকু, জেঠু, দাদারা তাকে তার প্রেমিকের হাত থেকে ছিনিয়ে নিয়ে ক্লাবঘরের ভেতর নিয়ে গিয়ে সবাই মিলে করবীর গুদ, পোঁদ, মুখ সবকিছু তাদের বীর্যে ভরিয়ে দিক , এমনকি তাদের বীর্যে যেন করবীর সমস্ত শরীর ঢেকে যায় ।

কিন্তু যাইহোক, করবীর এই স্বপ্ন অসম্পূর্ণ থেকে যায় , আর তার এই চোদনলীলাও আর বেশীদিন চলেনি, কারন কিছুদিন পরেই বাড়ির থেকে ঠিক করে দেওয়া পাত্রের সাথে তার বিয়ে হয়ে যায় । করবীর স্বামী সেক্সের ব্যাপারে রেগুলার, প্রতিরাতে নিয়ম করে করবীকে চুদত, তবে সে খুব এ শান্ত, তার মধ্যে সেই উদ্দাম ব্যাপারটা করবী খুজে পেত না, এমনকী তার স্বামী তার গুদও সবসময় চুষে দিত না, যদিও এই জিনিস গুলো নিয়ে করবী সেরকম কোন অভিযোগ করেনি, কারন তার কাছে তার স্বামী সংসারের গুরুত্ব বেশী ছিল । তাই আস্তে আস্তে কোথাও যেন করবীর ইচ্ছেগুলো চাপা পড়ে যাচ্ছিল । করবীর সংসার বেশ সুখেই চলছিল, সেই কামুক করবী আস্তে আস্তে সতী করবীতে পরিণত হয়ে গেছল ; কিন্তু একদিন হঠাৎ করেই সব কছু পাল্টে গেল, করবীর সেই কামুকতা আবার ফিরে এল, যা তাকে তীব্র ব্যাভিচারের রাস্তায় নিয়ে গেল, আর এর জন্য দায়ী করবীর বরের বন্ধু বিকাশ ।

বিকাশ করবীর স্বামীর ছোটোবেলার বন্ধু, করবীকে তার বরাবরই ভালো লাগত করবীর ডবকা ফিগুরের জন্য । বিয়ের সময় করবীর মাই ছিল ৩৪ আর পোঁদ ৩৬, যদিও এখন সেটা বহু পুরুষের ঠাপ খেয়ে ৩৬DD আর ৩৮ হয়ে গেছে । বিকাশ ওদের বাড়ি গেলেই, করবীর শরীরটা চোখ দিয়ে গিলে খেত, করবী সেটা ভালই বুঝতে পারত , সেও মাঝে মাঝে ইচ্ছে করে বিকাশকে নিজের মাইয়ের খাঁজ দেখাত, আবার কখনো নাইটি বা শাড়িটা পোঁদের খাঁজে ঢুকিয়ে বিকাশের সামনে দিয়ে পেরিয়ে যেত । আসলে সে বিকাশকে টিজ করতে চাইছিল, তার সাথে শুতে চায়নি ; কিন্তু ভাগ্য তার জন্য অন্য কিছু পরিকল্পনা রেখেছিল, সে বুঝতেও পারেনি যে বিকাশ তাকে চুদবে, তারপর আস্তে আস্তে তাকে একটা রেন্ডীতে পরিণত করবে । চলুন সেই ঘটনা শুরু করা যাক ।

গ্রীষ্মকালের সকাল, করবী সদ্য বাথরুম থেকে স্নান করে বেরিয়ে বিছানায় রাখা তার কালো পুশ-আপ ব্রা আর লাল প্যান্টিটা পরে ফেলল, তার ওপর একটা সাদা কুর্তী আর হলুদ লেগিংস । কুর্তীটা বেশ পাতলা, তার এতর দিয়ে করবীর ব্রাটা বেশ ভালই বোঝা যাচ্ছে । আসলে করবী বাজারে যাবে মাংস কিনতে, তাই ইচ্ছে করেই এই পোশাক পরেছে, রাস্তার ছেলেগুলোকে টিজ করার জন্য । চুল আঁচড়ে, সামান্য মেক-আপ করে করবী আলমারি থেকে পার্স বের করতে যাবে এমন সময় বাড়ির কলিং বেল বেজে উঠলো,। দরজা খুলে করবী দেখল বিকাশ দাঁড়িয়ে ।

বিকশ –" কেমন আছো করবী ?"

করবী – " ভালো গো বিকাশদা… তা তুমি হঠাৎ…??"

বিকাশ – "এই অসময়ে তোমায় বিরক্ত করলাম… দুঃখিত… আসলে কিছু টাকার দরকার, তোমার বরকে ফোন করেছিলাম, ও বলল তোমার থেকে নিয়ে নিতে…"

করবী – "ওহ্‌… এসো, ভেতরে এসে বসো…"

করবী বিকাশের আগে আগে এগিয়ে যেতে লাগল, আজও বিকাশ তাকে চোখ দিয়ে গিলে খাচ্ছিল, এটা ভেবে করবী একটু পুলকিত হল, মনে মনে হাসল, তবে আজ কথা বলার সময় বিকাশের কথা গুলো কেমন জড়িয়ে যাচ্ছিল, সেই সাথে তার চোখ গুলোও একটু ঘোলাটে । যাইহোক করবী বেডরুমে এসে তার বরকে ফোন করে, এবং সে জানায় বিকশ কে টাকা আনতে সেই বাড়িতে পাঠিয়েছে ।

করবী ফোন রেখে আলমারি থেকে টাকা বের করে আলমারি বন্ধ করে পেছনে ঘুরতেই দেখে বিকশ দাঁড়িয়ে ।

"ওহ্‌ , তুমি এলে, এই নাও তোমার টাকা…" বলে করবী টাকাটা বিকাশের দিকে বাড়িয়ে দেয় ; বিকাশ করবীর হাতটা ধরে বলে " শুধু টাকা নিতে তো আমি আসিনি করবী…"

করবী – " মানে ?? কী বলতে চাইছো তুমি…??"

" আজ আমার তোমাকেও চাই সোনা…" বলে বিকাশ করবীর হাত ধরে নিজের দিকে টেনে নিয়ে করবীর ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরে, আর করবীকে চুমু খেতে থাকে । করবী বিকাশের হাত থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে চিৎকার করে ওঠে, " কী হচ্ছে এসব ?? আর তুমি মদ খেয়ে এসেছ…?? বেরিয়ে যাও এক্ষুনি…"

বিকাশ – " মদ না খেলে তোমাকে চুদব কী করে ?? আর বেরিয়ে যাওয়ার কোন প্রশ্নই ওঠে না… আজ তোমাকে না চুদে কোথাও যাবো না…"

করবী – " না বিকাশদা… এরকম কোরো না… আমি তোমার বন্ধুর বউ…"

বিকাশ – " আজ থেকে তুমি আমারও বউ সোনা… খুব সুখ দেব তোমায়…"

করবী – " প্লিজ বিকাশদা… এরকম বলো না… শান্ত হয়… আমি তো তোমার বোনের মতো বল…'

বিকাশ – " তুই আমার বোন নোস… তুই আমার খানকি… একদম নখরা করবিনা শালী…"

করবী – " আমি ওরকম মেয়ে না বিকাশদা… ছেড়ে দাও আমায় প্লিজ…"

" তুই ওরকম মেয়ে নোস…?? তাহলে আমি তোদের বাড়ি এলে আমার সামনে পোঁদ দুলিয়ে হাঁটিস কেনরে গুদমারানী ?? আর এখনের পোশাকটা দেখেছিস তোর, ব্রা'টা তো পরিষ্কার বোঝা যাচ্ছে… কী ভেবেছিস তুই…?? তোর মতো মাগীরা কী চায় আমি বুঝিনা…??" বলে বিকাশ করবীর কুর্তির ওপর দিয়ে করবীর মাই দুটো টিপতে শুরু করে দেয় । করবী তার মাই থেকে বিকাশের হাত থেকে ছাড়িয়ে বলে, " এবার কিন্তু বাড়াবাড়ি হয়ে যাচ্ছে বিকাশদা… এবার কিন্তু তুমি না গেলে আমি চিৎকার করবো…?"

" ধুরর মাগী… বহুত নখরা তোর… ভেবেছিলাম তোকে ভালো করে মানিয়ে চুদবো… কিন্তু এখন দেখছি তোকে জোর করেই চুদতে হবে…" বলে, করবী কিছু বিঝে ওঠার আগেই বিকাশ তাকে ঠেলে বিছানায় ফেলে দিল, আর তারপর জোর করে করবীর কুর্তিটার সামনের দিকে ছিড়ে ফেলে বিকাশ করবীর মাইয়ের খাঁজে মুখ ঢুকিয়ে দিল । মদের নেশায় বিকাশ আজ হিংস্র হয়ে গেছে, যে কোন অবস্থাতেই আজ করবীর গুদে সে তার বাঁড়া ঢোকাবে ।

চলবে ….

পরবর্তী পর্ব খুব শীঘ্রই আসছে । গল্পটি ভালো লেগে থাকলে কমেন্ট করে জানাবেন। কোনোরকম মতামত বা সাজেশন থাকলে, বা আপনাদের সেক্সুয়াল ফ্যান্টাসি আমার সাথে শেয়ার করতে চাইলে কমেন্ট করে জানাবেন । ধন্যবাদ ।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top