What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
স্বামী স্ত্রী আর বন্ধু জয়-১ by SAMADCHOTI

আমার নাম রাখি, বয়স ২৮ বছর, ঢাকায় থাকি।
আমি বিবাহিতা, স্বামী বিদেশে থাকে নাম দেবনাথ বয়স চৌত্রিশ । আমার স্বামীর বন্ধুর বাড়ি আমার বাড়ি থেকে পাঁচ কিলোমিটার দূরে। আমার স্বামী আমার জন্য বিদেশ থেকে কিছু পাঠালে বন্ধুর বাড়িতে পাঠায় আর আমি গিয়ে নিয়ে আসি।কারণ আমাদের বাড়ীর কাছে DTDC কোরিয়ার সার্ভিস নেই। কয়েক বছর আগে আমার জীবনে একটাঘটনা ঘটে যায়।

বলা যায় ঐ ঘটনার পর থেকেইআমার জীবনের নতুনএকটা অধ্যায় শুরু হয়েছে।আমার স্বামীর বন্দুর নাম জয়দেব সেন (জয়) বিবাহিত, একটা মেয়ে আছে দুই বছর বয়স।জয় আমার স্বামীর থাকে চার বছরের ছোট অৰ্থাৎ ত্রিশ আর আমার থাকে দুই বছরের বড় । জয় একদিন আমাকে ফোন করে বললো যে আমার স্বামী আমার জন্য কিছু জিনিস পাঠিয়েছে। তার বাসা থেকে সেগুলো নিয়ে আসতে।
আমি পরদিন জয়ের বাসায় গেলাম। আমি সাধারনত বাসার বাইরে গেলে সাজগোজ করে যাই। সেদিনও বেশ সেজে বের হয়েছি।
আমার পরনে একটা পাতলা সিল্কের শাড়ি। সাথে হাতাকাটা টাইট ব্লাউজ, খোলা পিঠ।আমি নাভির নিচে শাড়ি পরি।
তাই যথারীতি নাভি বের করা।

আমি জয়ের বাড়ি গিয়ে পৌঁছলাম তখন দুপুর দুটো বাজে বাড়ির থেকে খাওয়া দাওয়া করে বের হয়েছিলাম । যাই হোক আমি গিয়ে বাড়ির কলিং বেল বাজাতে জয় দরজা খুললো। জয়ের উচ্চতা পাঁচফুট আট থাকে নয় ইঞ্চি হবে। হ্যান্ডসাম ফর্সা আর বডি তো অসাধারণ।
। জয়ের স্ত্রী বাপের বাড়ি গেছে। সেটা অবশ্য আমি পরে জেনেছি। জানলে এভাবে হুট করে একা বাসায় যেতাম না। যাইহোক জয় জিনিস দেওয়ার নাম করে আমাকে তার বেডরুমে নিয়ে গেলো। আমাকে বিছানায় বসিয়ে একটা প্যাকেট আমার হাতে ধরিয়ে দিলো।-
"দেখো তো…ভাবি…কেমন হয়েছে……?"

রোদ্দুর থেকে এসেছো দাড়াও এ সি টা চালানো যাক। বলে এ সি অন করলো।

আমাকে জিজ্ঞাসা করলো কিছু খাবে ভাবি? আমি বললাম না কিছুর দরকার নেই তবে এক গ্লাস জল দিতে পারো আমার মাথাটা কন কন করছে । আমার মাথা যদি একবার ধরে না আর রেহাই নেই। এটাই আমার কাল যতক্ষণ ওষুধ না খাই কমে না। জয় আমাকে বললো যে ওর কাছে সারেডন আছে খাবে কিনা আমি এক কথায় রাজি হয়ে গেলাম কারণ এটাই এক মাত্ৰ উপায় আমার কাছে। জয় পাশের ঘরে গিয়া একটা ট্যাবলেট আর এক গ্লাস জল নিয়ে আমার হাতে দিলো।

আমি ট্যাবলেট টা গালে নিয়ে গালে জল নিয়ে খেয়ে নিলাম। জয় আমার দিকে এক ভাবে তাকিয়ে রইলো আমার কেমন যেন মনে হলো। তার পর নানান কথা চালু করে দিলো । যেমন কেমন করে সোমাই কাটে, আমি কি কি করি সারা দিনে, আমার কি কি খেতে ভালো লাগে। আমি কি কি পছন্দ করি , রাতে বরকে ছাড়া ঘুম হয় কিনা । এই সব কথা জিজ্ঞাসা করছে আর আমি তার উত্তর দিচ্ছি তার পর হটাৎ যেন আমার সারা শরীর কেমন কেমন করছে । যেন সারা শরীর এ আগুন লেগে গেলো আমার বুক দুক দুক করছে। আমার চোখ মুখ যেন কেমন পরিবতন হয়ে যাচ্ছে। সেই সময় জয় হঠাৎ আমার পাশে বসে পড়লো।

এবার আমার বুকের ধুক ধুক আরো বেড়ে গেলো। শরীর এর ভিতর কি সব যেন কিলবিল করছে l আমি যেন আর নিজেকে ধরে রাখতে পারছি না। মনে মনে একবার ভাবলাম কেন আমার এইরকম হচ্ছে। তারপর সন্দেহ হলো যে ওই ট্যাবলেট টা সারেডন না ওটা সেক্সের ট্যাবলেট হতে পারে। কিন্তু আমি মেনে নিতে পারছি না। শরীরে কিন্তু দাও দাও করে আগুন জ্বলছে আসলে শরীরে নয় আমার গুদে । কিছুক্ষন পর ।আমি কিছু বুঝে ওঠার আগেই জয় আমার গালে, ঠোট ঘষতে শুরু করলো। আমার অবস্থা কাহিল হয়ে গেলো। কিন্তু তাও জোর করে চেষ্টা করে তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলাম।

আমি-"কি করছেন এসব………?"-
জয়- "আহ্হ্হ্…… চুপ থাকো তো………"

আমি বিছানা থেকে উঠতে গেলাম।জয় আমার শাড়ীর আঁচল ধরে টান মারলো। আমি আর সামলাতে পারলাম না, তাই আমার শাড়িটা সায়ার বন্ধন ছেড়ে জয়ের হাতে আশ্রয় নেয়, আমি জয়ের চোখের দিকে তাকিয়ে বুঝতে পারলাম ওর চোখে এখন ক্ষুধার্ত যৌনতার নেশা লেগে গেছে, তাও জয়কে হাত জোর করে আমি অনুরোধ করি আমাকে ছেড়ে দেবার জন্য।

তখন ও বললো " ঠিক আছে ভাবি আমার কাছে এসে নিয়ে নাও তোমার শাড়ী "

যখন আমি ওকে বিশ্বাস করে ওর কাছে এগিয়ে যাই ও হাত ধরে আমাকে ওর কাছে টেনে নিয়ে আমার গালে, বুকে , ঘাড়ে, গলায় চুমু খেতে শুরু করে, এবারে আমি বুঝতে শুরু করেছিলাম যে জয়ের হাত থেকে কেউ আজ আমাকে বাঁচাতে পারবে না, কারণ , আমি ওর পুরুষালি শক্তির কাছে পেরে উঠব না , আর এই খালি ঘরে দরজা বন্ধ , আমি কাঁদলেও কেউ শুনতে পাবে না, , হয় আমাকে এখন জঘন্য ভাবে জয়ের কাছে ধর্ষিতা হতে হবে, নয়তো ওর সাথে তালে তাল মিলিয়ে যৌনতা উপভোগ করতে হবে, ভাবলাম এমন হ্যান্ডসাম আর বডিবিল্ডার লোক যদি আমাকে করে আমার খুব ভালো লাগবে ।আমাকে এত হ্যান্ডসাম একটা লোক পেতে চায় এটা আমার সৌভাগ্য নিজেকে গর্বিত মনে হলো। এই সব ভাবনা আর চিন্তার মাঝে।

জয় ক্রমাগত আমার ঠোঁটে গালে আর ঘাড়ে চুমু খাচ্ছে। আমার শরীর কেমন কেমন করছে । জয়ের আদর আমার ভালো লাগতে শুরু করে আমার শরীর গরম হয়ে গিয়েছিল । জয়ের আলতো আলতো চুমুতে আমার শরীরে আগুন লেগে গেলো। জয়ের কাছে আত্মসমর্পণ করলাম। আর মনে মনে জয়ের বাড়াটা আমার শরীরের ভেতরে চাইতে লাগলাম,আমার হাতটা দিয়ে জয়ের মাথাটা আমার মুখের কাছে নিয়ে এসে ওকে বললাম " আমাকে কিস করো , আজ আমি তোমার, শুধু তোমার, যা ইচ্ছে করো আমাকে নিয়ে, আমার এই শরীরটাকে নিয়ে, আর আমি বাধা দেবনা তোমাকে" বাঁধা তুমি দেবে না আমি জানতাম ভাবি কারণ তোমার শরীরে এখন আগুন জ্বলছে আমি আগুন জ্বালানোর ভাগিনা টেবলেট দিয়েছি তোমাকে মনভরে চুদবো তাই, আমি তখন একবারে কনফার্ম হয়ে গেলাম যে ওটা সারেডন ছিল না। আমি কোনো কথা বলতে পারলাম না ।

জয় যখন দেখলো আমি ওর কাছে আত্মসমর্পণ করে দিয়েছি তখন ও এবারে আমাকে ওর হাতের ভিতর থেকে কিছুটা হলেও মুক্ত করলো আর আমার গাল, গলা, কানের লতি, ঠোঁট, পিঠ , পেট পর্যন্ত সব জায়গাতে মিষ্টি করে আদর করতে শুরু করলো, আমার শরীরে যেসব জায়গাতে কাপড় ছিল না সেই সব জায়গাতে হাত বোলাতে শুরু করলো , তারপরে আরো নিচে নেমে এত জোরে আমার পাছা টিপতে শুরু করলো যে আমি ব্যথায় আর আরামে কেঁদে ফেলার মতো।

খুব তাড়াতাড়ি এবারে জয়ের একটা হাত আমার বুকের কাছে ঘুরতে ঘুরতে ব্লাউসএর উপর থেকে আমার বুক এর সাথে খেলা শুরু করলো, আর অন্য হাতটা আমার পিঠের দিকের ব্লাউসএর ভেতরে ঢুকে আমার নগ্ন অংশে মাকড়সার মত ঘোরাফেরা করছিল, এবারে আমার ব্লাউজএর সামনের হুক গুলো একটা একটা করে খুলে ব্রা এর ভিতর থেকে আমার মাই টেনে বার করে মুখ বসিয়ে দিলো আমি আ আ আ উফ উফ করে জয়ের মাথা চেপে ধরলাম আমার বুকে।

তার পর জয় হাত দুটো পিছনে নিয়ে আমার ব্রাএর হুক খুলে দিয়ে আসতে আসতে আমার শরীরের উপরের লজ্জা আভরণ দুটো আমার শরীর থেকে আলাদা করে দেয়, তখন আমি অর্ধউলঙ্গ অবস্থাতে জয়ের আদর খাচ্ছিলাম আর আমার শরীর এর ভেতরে ডেও খেলে যাচ্ছিল যেমন সমুদ্রে পানির ডেও সুমদ্র এর কিনারে এসে আছড়ে পড়ে ঠিক তেমনি আমার গুদের রস আমার গুদের মুখে এসে আছড়ে পড়ছে।

আমি আর সময় নষ্ট না করে ওর জামার বোতাম প্যান্টের বেল্ট আর চেন খুলে দিয়ে ওকেও আমার সামনে নগ্ন করে দিতে লাগলাম , জামা প্যান্ট খুলে যেই আমি জয়ের জাঙ্গিয়া খুলেছি অমনি ওর লম্বা আখাম্বা বাড়াটা ইলেকট্রিক পোস্টের মতো সটান খাড়া হয়ে আমার সামনে দাড়িয়ে পরলো, আমি আর লোভ সামলাতে না পেরে জয়ের বাড়াতে যেই হাত দিয়েছি, আমার মনে হলো জয়ের গোটা শরীর দিয়ে একটা বিদ্দুতের ঝলক বয়ে গেল ।আর ও শিহরণে গোঙাতে গোঙাতে বলতে লাগলো………….ওফ্ফ্ফফ্ফ্ফ্ফ………..ভাবি ……. আহ্হ্হঃ………… ম ম ম ম ম ম ম ………..ভাবি…….. ……আমার লাভলি…….ভাবি……তুমি দারুন………… ।

এবারে জয় নিজে দাড়িয়ে থেকে আমার মাথাটা ধরে জোর করে ওর বাড়াটার কাছে নিয়ে গেল, আমি হাটু মুড়ে বসলাম আর ওর বাড়াটা হাতে নিয়ে ধরে। ওর বাড়াটার উপর থেকে নিচে চুমু খেতে শুরু করলাম, জয়ের বাড়াটা সত্যিই খুব সুন্দর, ওর ফর্সা পুরুষ্টু বাড়াটা লম্বায় প্রায় নয় ইঞ্চি আর চওরায় দুই ইঞ্চির বেশি মোটাতো নিশ্চই হবে, কারণ আমি মুঠো করে ধরেতে পারছি না আর এত শক্ত যে ওর শিরা উপশিরাগুলো উপর থেকে স্পষ্ট দেখা যাচ্ছিল।

আমি ওর বাড়াটার চামড়াটা হাল্কা পিছনে নিয়ে যেতেই বাড়ার গোলাপী মুন্ডিটা খপাত করে বেরিয়ে এলো আর আমি ওই মুন্ডিটাতে ঠোঁটে ঠেকিয়ে একটা কিস করলাম, জয়ের গোঙানো তখন বেড়েই চলেছে,। আসতে আসতে আমি ওর বাড়ার মুন্ডিটাকে মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলাম, সময় সময় আমার জিভ ওর বাড়ার মাথার ছোট্ট ফুটোতে হাল্কা হাল্কা আঘাত করছিল আর জয়ের মুখের আওয়াজ বেড়েই যাচ্ছিল।

আমি বুঝতেই পারছিলাম যে জয়ের যা অবস্থা তাতে যে কোনো সময় ও চিড়িত চিড়িত করে ছিটকে মাল বার করে দেবে । , আমি ওর গোটা বাড়াটাকে মুখে ঢুকিয়ে নিয়ে হাল্কা করে চুষতে শুরু করি আর তারপরে মুখ দিয়েই বাড়াটাকে বাইরে ভিতরে করতে করতে আগা পিছু করতে থাকি, কিছু সময় অন্তর মুখ থেকে বাড়াটা বের করে হাত দিয়ে নাড়াতে থাকি আবার ফের মুখে নিয়ে ঠাপাতে থাকি।

হাত আর মুখ দিয়ে ঠাপানোর সময় ওর বিচির বল দুটো আমার থুতনিতে আঘাত করতে থাকে আমি তখন জয়ের অবস্থা লক্ষ করি যৌনতার শিহরণে প্রায় ওর কেঁদে ফেলার অবস্থা হয়ে গেছে……গোঁগাতে……গোঁগাতে বলতে থাকে উফ ভাবি……… আমার সোনা ভাবি………..আমার মিষ্টি ভাবি……….তুমি …….খুব ভালো চুষতে পারো তুমি পাক্কা চোদন বাজ তুমি যে এত সুখ দেবে বুঝতে পারিনি গো…….. ম ম ম ম ম ম ম .উ উ ..ফ …ফ ফ …..ফ ….।

আমিও প্রচন্ড গরম হয়ে গেছিলাম আর আমার সারা শরীর তখন চারিদিক থেকে অদ্ভুত ভাবে শিহরিত হতে শুরু করেছিল,……আমিও তখন আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না, আর খুব উগ্র ভাবে জয়ের বাড়াটা আমার গুদের ভিতরে ঢোকাতে চাইছিলাম।

কিন্তু জয় আঃ আঃ উফ উফ করতে করতে কোমরটাকে নাড়াতে নাড়াতে । আমার মুখে ভক ভক করে ওর মাল আউট করে দিলো, যখন ও মাল আউট করছিল জয়ের বাড়া যেন এক ইঞ্চি আরো মোটা হয়ে খপ খপ করে কাঁপছিল। অনেকটা মাল তখন আমার গলা দিয়ে ভেতরে ঢুকে গেল আর যে টুকু গেল না সেটা মুখের বাইরে দিয়ে গাল বেয়ে নিচে পড়তে লাগলো,জয় হাপাতে হাপাতে সোফাতে গিয়ে বসলো আর আমি কার্পেটের ওপরে বসে ওর দিকে তাকালাম, জয় আমার দিয়ে তাকিয়ে বললো "ওফ ভাবি, কি অসাধারণ চুসলে গো, এরকম চোষা আমি জীবনে খাইনি, কোথা থেকে শিখলে গো"…।

" শিখেছি শিখেছি………….।

এবারে তুমি আমাকে সুখ আর আনন্দ দাও….আমি যে আর পারছিনা…..আমার গুদ এখন প্রচন্ড গরম হয়ে আছে চুষে চুষে রস বার করে দাও । তোমার বাড়াটা আমার গুদে ঢুকিয়ে, আমার জ্বালা এবারে মেটাও "…এই সব বলার পর আমি উঠে দাঁড়ালাম । আমি আমার সায়ার দড়িতে টান মেরে ওটা খুলে দিলাম আর প্যানটিটাকে পা গলিয়ে খুলে দিয়ে একেবারে ল্যাংটো হয়ে জয়ের মুখের সামনে গিয়ে দাড়ালাম।

এবারে আমরা দুজনেই দুজনের সামনে একেবারে উলঙ্গ অবস্থাতে ছিলাম, জয় সোফাতে বসা অবস্থাতে আমার গুদ টা ওর মুখের কাছে নিয়ে গিয়ে জিভ দিয়ে গুদ চেটে দিতে শুরু করলো, উ উ উ উ ……ফ.ফ.ফ.ফ.ফ…… কি আরাম ম ম ম ম ম . . . . . .আসতে আসতে জয়ের জিভটা আমার গুদের ঠোঁটটা নাড়াতে শুরু করলো….. আর আমার মুখ দিয়ে অজান্তে একটা অদ্ভুত আওয়াজ বেরিয়ে এলো ……..আ হ হ হ জয় …………কি করছ গো…….
 

Users who are viewing this thread

Back
Top