What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মিতুর যৌনজীবন (1 Viewer)

Rainbow007

Moderator
Staff member
Moderator
Joined
Mar 5, 2018
Threads
254
Messages
10,509
Credits
341,235
Doughnut
Birthday Cake
Birthday Cake
Satellite Antenna
Satellite Antenna
Rose
মিতুর যৌনজীবন

Writer: zakiaaziz


১ম পর্ব
বুটিকস এর দোকান বন্ধ করে রাত্রী দশটায় মিতু বাসায় ফিরলো। রুমে এসি চালিয়ে জিনসের প্যান্টটা খুলে সে বিছানায় রাখে। পাঞ্জাবি খুলে বড় আয়নায় নিজেকে মুগ্ধ দৃষ্টিতে দেখে। নিজেকে আয়নায় দেখতে ওর খুব ভালোলাগে। পরনে সাদা ব্রা ও পেন্টি। গায়ের রং একটু চাপা হলেও ওর ফিগারটা মারাতœক। চওড়া বুক-পাছা, চিকন কোমর আর নিচু তলপেট মিতুর শরীরটাকে আরো ধারালো করেছে। মিতু ব্রা খুলে পাশে রাখে। ৩৬ সাইজ স্তনজোড়া একদম খাড়া। আকৃতি গোলাকার। এগুলির ককটেল পুরষকে পাগল করে দেয়- এটা মিতুও জানে। শরীরের উপর পুরুষের কামুক দৃষ্টি মিতু উপভোগ করে সবসময়।

পেন্টি না খুলে সে বাথরুমে ঢুকলো। হাতে এক গøাশ ফ্রুট জুস, সাথে একটু ব্রান্ডি মেশানো। রাতের গোসল মিতুর একটা বিলাসিতা। বাথটাবে শরীর ডুবিয়ে দিয়ে মিতু ব্রান্ডি মেশানো জুসে চুমুক দেয়। প্রতিটা চুমুক সারাদিনের ক্লান্তি দূর করে শরীরকে চাঙ্গা করে। পানির নিচে মিতু স্তনে, মসৃন লোমহীন যোনীতে কিছুক্ষণ হাত বুলায়। সেখান থেকে হাত সরিয়ে দুআঙ্গুলে দুধের বোঁটায় মোচড় দিতেই শরীরটা শিরশির করে উঠে। জুস শেষ করে অপর হাত নরম গুদের উপর নামিয়ে আনে। পানির নিচে স্বমেহন মিতুর একটা প্রিয় খেলা। যোনীর নরম মুখে আঙ্গুল রেখে মিতুর ঠোঁটে রহস্যময় হাসি খেলা করে।

গত আট বছরে এই গুদে অন্তত ১২/১৪ জন পুরুষের ধোন প্রবেশ করেছে। চোদ্দ বছর বয়সে কানাডা থেকে বেড়াতে আসা এক কাজিন তাকে প্রথম চুদাচুদির স্বাদ দেয়। তারপর আর সে থেমে থাকেনি। কলেজ আর বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় ৪/৫ জনের সাথে নিয়মিত চুদাচুদির চর্চা করেছে। মন ভরে গেলে আবার নতুন কাউকে বেছে নিয়েছে। তবে এখন শুধুমাত্র স্বামী ও এক ঘনিষ্ট বন্ধুর সাথে নিয়মিত শোয়। ৪/৫ জন বিদেশীদের সাথেও মিতুর চুদাচুদির অভিজ্ঞতা আছে। বুটিক ব্যাবসার খাতিরে বিদেশী বায়ারের সাথে রেষ্টহাউজে বসতে হয়। যথেষ্ট সেক্স এ্যপিল আছে এমন বিদেশীর সাথে চুদাচুদি করতে তার খুব ভালোলাগে। মিতুর অভিজ্ঞতায় বিদেশীরা চুদাচুদিতে খুব এক্সপার্ট। এদেরকে দিয়ে একবারের জায়গায় ৩/৪ বার চুদানো যায়। এতে তার ব্যবসার উন্নতী হয় আবার নিত্যনতুন চুদাচুদির সখও পূরণ হয়।

গোসল শেষে মিতু সম্পূর্ণ ন্যুড হয়ে বাথরুম থেকে বেরিয়ে আসে। একগøাস দুধ খেতে খেতে সে টিভি দেখে। তিন বছর হলো ওর বিয়ে হয়েছে। স্বামীকে সে প্রচন্ড ভালোবাসে আর দিন দিন সেটা বাড়ছে। গুলশানের একটা ক্লাবে দুজনের পরিচয়। এরপর বিছানায় যেতে ওদের বেশি সময় লাগেনি। ঠিক দুই মাস পরে বান্টি নাটকীয় ভাবে তাকে বিয়ের প্রস্তাব দেয়। দুপুরে উত্তরার একটা রেষ্টহাউজে চুদাচুদির পর বুকে জড়িয়ে ধরে আদর করতে করতে বান্টি বলেছিলো,‘মিতু, আমি তোমাকে বিয়ে করতে চাই। তুমি কি আমাকে বিয়ে করবে?’
‘আমাকে কেনো? তোমারতো আরো অনেক বান্ধবী আছে।’
‘ওদের সাথে শরীরঘটিত সম্পর্ক কিন্তু তোমার সাথে হৃদয়ঘটিত ব্যাপার।’
‘আমারো কিন্তু ২/৪ জনের সাথে শরীরঘটিত ব্যাপার-স্যাপার আছে।’ মিতু হাসতে হাসতে বলেছিলো।
‘আমার তাতে আপত্তি নাই। হৃদয়ঘটিত কেউ আছে কি না সেটা বলো।’
‘আছে একজন। আমিও তাকে সারাজীবনের জন্য পেতে চাই।’
‘কে সে?’ বান্টির গলায় একইসাথে আগ্রহ ও উৎকন্ঠা।
বান্টিকে নিচে ফেলে মিতু তার উপর চড়াও হয়ে গালে ছোট ছোট চড় মারতে মারতে বলেছিলো,‘আমিও এই উল্লুকটাকে বিয়ে করতে চাই।’ এরপর শরীরনিয়ে দুজনের পাগলামী চলেছিলো দীর্ঘক্ষণ। ওরা পরষ্পরকে যৌনতৃপ্তি দেয়ার প্রতিযোগীতায় মেতে উঠেছিলো।
Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
 

Users who are viewing this thread

Top