What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শাশুড়ি ও কলেজ এর বান্ধবীকে আচমকা কাছে পাওয়া (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শাশুড়ি ও কলেজ এর বান্ধবীকে আচমকা কাছে পাওয়া – ১ by Storyteller

বেশকিছুদিন ধরে আমার সঙ্গে আমার বউ রিমির মনোমালিন্য চলছে, কিছু না কিছু নিয়ে ঝগড়া লেগেই আছে।সেই পুরোনো সুখের দিন গুলো মনে হয় যেন গত জন্মের কথা। আর এই করতে করতে আমরা আজ একসাথে থাকি এই অব্দি, কিন্তু আর পাঁচটা স্বামী স্ত্রীর মত নরমাল লাইফ আমাদের নেই। প্রয়োজন ছাড়া কথা নেই, মনের টান না থাকায় শরীরের টান ও শেষ। তাই এক বিছানা তে সুয়েও দুজন দুটো মেরু।

সত্যি কথা বলতে কি রিমির সমস্যা টা কোথায় আজ অব্দি বুঝে উঠতে পারলাম না।সে সবেতেই তার মতামত টা চাপিয়ে দিতে চায়,আমি কি চায় তাই নিয়ে তার মাথা ব্যাথা নেই। যাই হোক এই ভাবে গত একবছর ধরে আমার জীবন চলছে। আমার মত কামুক মানুষ এরও অশান্তির জেরে যৌণ জীবন এও কেমন যেন তাল কেটে গ্যাছে। এর মাঝে আমি বাইরে কিছু করিনি একমাত্র মৌমিতা আমার জীবনে আসার আগে অব্দি। অনেক সময় পথে ঘাটে অনেক মেয়েকে দেখে মনে যে কামনা জাগেনি তা না, কিন্তু ওই অব্দি।এর বেশি এগোনোর সুযোগ নেই। মাঝে মাঝে বাড়ির কাজের বউ টাকে দেখে বাড়া ঠাটিয়ে যায়।

পুরোনো দিনের কথা মনে পড়ে যায়।অল্প বয়েশে কাজের মাসী চোদার ঘটনা। কিন্তু এখন বউ থাকতে সারাক্ষন সে আর সম্ভব না। মজার কথা যে আজকাল রিমি সামনে ল্যাংটো হয়ে জামাকাপড় বদলালেও আমার বাড়া দাড়ায় না, অথচ অন্য মহিলা কে দেখলে ফুসে ওঠে। মনের দূরত্ব আর অশান্তি কত কি বদলে দিয়েছে।যাইহোক আমার কাজের বউটা যখন ঘর পরিষ্কার করে ওর বুকের খাঁজ বের করে তখন আমি হাঁ করে গিলি, আর সবশেষে বাথরুম এ গিয়ে হাত মারে শান্ত হই।

কিন্তু এভাবে কতদিন? ভাবলাম শাশুড়ি কে ফোন করে মনের কথা দুটো বলি, উনি ভালই জানেন আমার শরীরের খিদে কিরকম। তাই উনি যদি আমার মনের শান্তির ব্যাবস্থা না করতে পারেন অন্তত শরীরের শান্তির ব্যাবস্থা টা অন্তত যদি করেন। ওনাকে বলতে উনি সবটা শুনলেন, আর বললেন যে দুদিন বাদে তাকে আবার কল করতে। আমি বুঝলাম না দুদিন বাদে কেন, আজ বা কাল কেনো নয়। যাই হোক দুদিন বাদে শাশুড়ি মা নিজেই কল করলেন, বললেন একদিন সময় করে তার বাড়ি যেতে আর বাকি কথা সামনেই শুনবেন তিনি। এদিকে আমি বাড়িতে অফিস এর কাজের নাম করে বেরিয়ে পরলাম, আর এসব নিয়ে রিমির মাথা ব্যথাও বিশেষ ছিলনা।

শাশুড়ির ফ্ল্যাট এ পৌঁছে কলিং বেল প্রেস করতে গিয়ে চোখে নতুন নেম প্লেট টা চোখে পড়ল, সুন্দর ডিজাইন করে লেখা চৈতী বসু। শাশুড়ি মা দরজা খুলে দিলেন, একটা হাত কাটা নাইটি ও তার উপর একটা গামছা চাপানো গায়ে।

শাশুড়ি মা বললেন " আমি এই স্নান এ যাচ্ছিলাম, ভালই হলো তুমি তার আগে এসে গেলে নইলে দরজা খুলতে দেরি হতো অনেক।জিত তুমি একটু ঘরে বসো আমি স্নান টা সেরে আসছি"।

ইতিমধ্যে আমার বাড়াটা শক্ত হতে শুরু করেছে , ওনাকে দেখে পুরোনো স্মৃতি চোখে ভেসে আসছে। ঘরের ভিতরে গিয়ে বসলাম,দুই কামরার ফ্ল্যাট। কিছু পরে উনি এলেন ভিজে চুলে ফুলফুল ডিজাইনে র একটা ম্যাক্সি পরে। বললেন "বল জিত হঠাৎ কি হলো রিমির আর তোমার"। আমি বললাম আপনি তো সবটাই ফোন এ শুনেছেন নতুন করে আর কি বা বলবো, সব ই আমার কপাল। এই বিয়ে আপনি মানতে চান নি, কত কষ্ট করে আপনাকে রাজি করিয়ে শেষ অব্দি বিয়ের পিঁড়িতে বসা আর শেষে কিনা আজ এই অবস্থা।

চৈতী বললেন..' বাদ দাও পুরোনো কথা..সব মিটিয়ে নাও '। আর মেটানো …কিছু মিটবেনা…আলাদা হয়ত হবনা কিন্তু মনের মিল আর হবেনা, সব শেষ।….

আমি ক্লান্ত গলায় বললাম। উনি বিছানার অন্য প্রান্ত থেকে উঠে এসে সামনে বসলেন, মাথার চুলে বিলি কেটে দিতে লাগলেন। জিত." আমার মেয়ে আমার কথা কখনোই শোনেনি তাই আজও শুনবে এরকম হবে আমি আশা করি না। তাই আমি তোমাকেই বলছি চেষ্টা করতে"।"

মা আপনি বুঝছেন না আমি একটা মানুষ আমার ও মানসিক ও শারীরিক চাহিদা আছে সেটাকে আমি কি করে ইগনোর করি বলুন তো, আমি তো আপনাকে ফোনেই এই কথা বলেছি, আর সত্যি কথা বলতে কি আমি তাই আপনার কাছে এসেছি" আমি কথাটা বলে আমার শাশুড়ির দিকে তাকালাম। ওনার মুখে একটা লজ্জার ভাব।

"প্লিজ আমাকে ফেরাবেন না আপনি ই পারেন আমাকে শান্ত করতে ভালোবাসতে আমার কষ্ট বুঝতে"। জিত তুমি এরকম বলনা, আমার লজ্জা করে, এর আগে তুমি আমাকে জোর করে ভোগ করেছ আমি পারিনি শেষ অব্দি তোমাকে আটকে রাখতে। ধরা দিয়েছি তোমার কাছে এই বুড়ো বয়েস এ। আমার ও চাহিদা ছিল মনে হয়। কিন্তু পরে রিমি কি ঠকাচ্ছি এই ভেবে খুব কষ্ট ও পেয়েছি। কিন্তু তুমি জানো আমি নিজে থেকে কিছু চাইনি তুমি একপ্রকার জোর করে আমাকে করেছ"।

আমি চৈতী কে থামিয়ে দিয়ে বললাম বলুন না জোর করে কি করেছি? উনি বললেন জানি না। প্লিজ বলুন না কি করেছি….বললাম তো জানি না …চৈতী কপট রাগ দেখিয়ে বললো"।

আমিও নাছড়বান্দা, শুনেই ছাড়বো…আপনি কি বলবেন নাকি আবার আমি জোর করে ঐটা করবো? আমার আজ জোর করার মুড নেই তাই নইলে এত প্রশ্ন করতাম না। সোজা বাঁশ বাগানে বাঁশ ঢুকিয়ে দিতাম"।

"আচ্ছা বাবা রাগ করো না,তুমি আমাকে জোর করে চোদা দিতে, এবার ঠিক আছে বাপ আমার। শুধু জোর করেই চূদে গেলে আমায় ভালোও ত একটু বাসতে পারো। এই বুড়ি শাশুড়ি টার আর কে আছে তোমরা ছাড়া"।

ওনার মুখে চোদা শব্দ টা শুনে আমার বাড়াটা পূর্ণ আকার ধারণ করলো। বললাম ঠিক বলেছেন প্রথম বার জোর করে চুদেছিলাম তার জন্য সরী ও বলেছিলাম পরে আর তার পরের বার সকালে মুততে গিয়ে ও রকম কলসির মত গাঁড় দেখলে কার মাথার ঠিক থাকে বলুন। তাই সাড়ি তুলে বাঁড়া পুরে দিয়েছিলাম।কি করবো বলুন আপনি তো শেষ দুবার এ বুঝেছেন আমার উঠে গেলে কন্ট্রোল করা খুব টাফ"।

"তোমার পেটে তিল আছে তারমানে তুমি খুব পেটুক…কথা ঘোরানোর চেষ্টা করলেন। আমিও রাম ধ্যামনা , আমি বললাম হম ঠিক বলেছেন আমি খুব খেতে ভালবাসি কিন্তু এটা কি জানেন আমার ওখানেও তিল আছে। আর ওখানে যাদের তিল থাকে তারা কামুক হয়। উনি বললেন কোথায়? আমার বাড়াতে …আমি বলে হাসতে লাগলাম।

অসভ্য একটা, আমি তোমার শাশুড়ি বউ না বা বার ভাতারি মাগী না। আমার মাগী শব্দটা শুনে বাড়াটা টন টন করে উঠলো। আমি বললাম সত্যি কিন্তু এটা। চৈতী বললো আমি জানি।

আমি বললাম জানেন যখন অসভ্য বললেন কেনো যত নাটক …আর শুনুন আপনি এটাও নিশ্চয় জানেন যে আপনার গুদেও তিল আছে। প্রথমবার যখন জোর করে আপনার গুদ্ মেরেছিলাম তখন ই দেখেছিলাম।তাহলে আপনিও মানছেন আপনার ও চুলকানি আছে। মোটেই না আমি ওরকম জাতের মহিলা নই। শরীরের খিদে আছে মানেই আমি যার তার সাথে সবো নাকি? আমি চৈতী র অভিমান যাতে না হয় হাত দুটো বুকে টেনে বললাম আমিও তো আপনার মত তাই তো যেখানে সেখানে না গিয়ে আপনার কাছে এসেছি। মা আপনি আমায় আদর করুন আজ আমি আর জোর করে কিছু করবনা। আজ আমার ভালোবাসার খুব দরকার মা।

আমি আমার শাশুড়ি মা এর মুখের কাছে এগিয়ে গেলাম, উনি চোখটা নাবিয়ে নিলেন। আমি ওনার ঠোঁটে আমার আঙ্গুল টা ঘষতে লাগলাম। এতক্ষনে ওনার কামার্ত চেহারা টা আমার সামনে ধরা দিল। হঠাৎ মনে পড়লো একটা কথা দেরি না করে প্রশ্ন টা করে ফেললাম শাশুড়ির মা কে বললাম আচ্ছা আমাকে দুদিন বাদে আস্তে বললেন কেনো বলুন তো। দেখি উনি কিছু বলছেন না। আমি এবার বললাম সবেতে আপনাকে বড্ড জোর করতে হয়। এই জন্য আগের দুবার শান্তিতে কিছু হয়নি, আপনি মনে হয় জোর করা পছন্দ করেন।

হঠাৎ করে আমার পঞ্চাশোর্ধ শাশুড়ি বলে উঠলো আসলে আমার পিরিওড চলছিল তাই… কথাটা অর্ধেক বলে থেমে গেলেন।

আমি সবটা বুঝে গেলাম … মেয়ে দের মনের কথা বোঝা ভারী কঠিন। তার মানে সেদিন ফোনে কথা বলতে বলতে ই ঠিক করে নিয়েছিলেন উনি কি চান, শুধু ঘুরিয়ে একটু নাক দেখলেন। মন্দ না একটু আধটু ছেনালী না করলে প্রফেশনাল দের থেকে পার্থক্য কি রইলো। আমি ওনার মুখটা কে কাছে টেনে ঠোঁটে একটা কিস করলাম। দুটো চোখ এক হলো একবার, তারপর লজ্জায় আমাকে জাপটে ধরলেন আর আমার বুকে নাক ঘষতে লাগলেন।

এর পর কি হলো… খুব জলদি আসছে… আসল তো এবার শুরু…তার পর আবার বান্ধবীর কথাও তো বলতে হবে কি ভাবে ওকে পেলাম কাছে।
 

Users who are viewing this thread

Back
Top