What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভিনগ্রহের প্রাণী – এক মহাজাগতিক চোদন কাহিনী (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
ভিনগ্রহের প্রাণী – এক মহাজাগতিক চোদন কাহিনী - by sunil123

নীল আকাশের নীচে সুন্দর এক ফুলের বাগান।চারিদিকে নানারঙের ফুল। চম্পা, চামেলী, গোলাপ ফুলের গন্ধে চারিদিক ম-ম করছে। এই বাগানে ঘুরে বেড়াচ্ছে ১একটি সুন্দর, দুধের ন্যায় ফর্সা, এলোকেশী একটি মেয়ে। মেয়েটই ফুলের মতই মিষ্টি। মেয়েটির নাম অঙ্কিতা। অঙ্কিতা হঠাৎ একটি ঝোপে একধরণের আচেনা ফুল দেখতে পায়। ঝোপের কাছে চলে যায় ফুলের গন্ধ শুকতে , এমনসময় ঝোপ থেকে একটি ভয়ঙ্কর হাত বেরিয়ে আসে এবং অঙ্কিতার মাখনের মত কোমল দুধ প্রচন্ড জোরে টিপে দেয়।

ধরফর করে ঘুম থেকে উঠে অসিতের গালে চটাস করে থাপ্পর বসিয়ে দিল অঙ্কিতা।
-"কি রে শুয়োরের বাচ্ছা, ঘুমের মধ্যে দুদু টিপছিলি!"
-"রাগ করছ কেন ডার্লিং, আমরা তো গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড"
-"শাট আপ, আর আমার সাথে কথা বলবিনা!", গোছগাছ করে বেরিয়ে যায় অঙ্কিতা।

মন খারাপ করছে অঙ্কিতার। তখন ওকে এমনভাবে না বকলেও হত। অঙ্কিতা নিজে বালিকা হলে কি হবে, ওরও তো যৌন চেতনা আছে। ওরও তো এখন থেকেই গুদ কুটকুট করে । স্কুলের পেছনের পাহাড়ে বসে এসব ভাবছিল অঙ্কিতা। এমন সময় আকাশে একটা ইউএফও দেখতে পেল। এরকম মাঝে মধ্যেই দেখতে পায় ও। এগুলো আর কিছুক্ষণ বাদেই গায়ব হয়ে যায়। কিন্তু আজকেরটা যেন কিছুতেই গায়ব হচ্ছে না। মনে হচ্ছে যেন এদিকেই এগিয়ে আসছে। মনেভয় লাগে ওর।

হঠাৎ ইউএফওটা এত তাড়াতাড়ি এসে ওর সামনে এসে ল্যান্ড করল যে, ও পালানোর মত সময় পেলনা। ইউএফওর দরজা খুলল। বাইরে বেরিয়ে এল দুটি অদ্ভুতদরশন জীব। একটির লিকলিকে চেহারা ও ডিম্বাকার মাথা, রুপোলি রঙ, ঠিক যেমন বিদেশী কার্টুনে দেখা যায়। অন্যটি বেশ দানবাকার ও মোটা, বেগুনি রঙ, ঠাকুমার ঝুলির রাক্ষসের মতো দেখতে।ওদের সামনে পড়ে যায় অঙ্কিতা।

এবার ও ভয় পেয়ে পালানোর চেষ্টা করল। তখনই ওই বেগুনি রাক্ষসের মত এলিয়েনটা একটা অদ্ভুত বন্দুক দিয়ে অঙ্কিতাকে শট করল আর অঙ্কিতা মাটিতে পড়ে গেল। এবার এই রাক্ষুসে এলিয়েনটা হাত বড় করে অঙ্কিতাকে ধরে নিয়ে এল এবং ওর গায়ের সুগন্ধ শুকতে লাগল। ঠকঠক করে কাঁপতে লাগল অঙ্কিতা। এর থেকে লোকাল গুন্ডারাও অনেক কম ভয়ঙ্কর। এবার একএক করে ওর গায়ে র জামাকাপড় গুলো খুলতে লাগল রাক্ষসটা।

এবার ও যা দেখল, তা দেখে ওর সর্বাঙ্গ শিহরিত হয়ে উঠল। বেগুনি এলিয়েনটার বিশাল ডান্ডার মত ঠাটানো ধোন, যা বিবিসি পর্ন ভিডিয়োয় দেখা নিগ্রোদের কালো বিশাল ধোনগুলো কেও হার মানায়। সেই কালোধোনগুলেই শ্বেতাঙ্গ মেয়েদের ব্যান্ড বাজিয়ে দেয়, না জানি তার থেকেও বিশাল এই ধোন আজ ওর কি অবস্থা করবে। কান্না পাচ্ছে অঙ্কিতার, আজ ওর ধ্বংস্বের দিন।

বেগুনি এলিয়েনটার মুখ থেকে বেড়িয়ে আসে তার সুবিশাল জিভ, অঙ্কিতার সর্বাঙ্গ চেটে দেয় সে। অঙ্কিতা বুঝতে পারে, যে এলিয়েনটা তাকে আচ্ছা করে চুদবার আগে ভিজিয়ে নিতে চাইছে। এলিয়েনটা অঙ্কিতাকে ছুড়ে ফেলল। ধড়াস করে সামনে পড়ে গেল অঙ্কিতা। কোনও রকমে ও পিঠে ভর করে নিজেকে সামলাল, প্রচন্ড ব্যাথা করছে ওর। পালানোর চেষ্টা করেও লাভ নেই, আজ ওর ফুলের মত এই কচি দেহটার ধ্বংস্ব হওয়া অনিবার্য, তাও আবার এই ভয়ঙ্কর রাক্ষুসে এলিয়েনটার হাতে।

এলিয়েনটা ওর কাছে এল। ও ভয়ে চোখ বন্ধ করে নিল। এবার এলিয়েনটা ওর গুদের ফুটোটা আঙুল দিয়ে বড় করে তার বিশাল ধোনটা ওর কচি গুদে ভরার চেষ্টা করল। কিন্তু এত বিশাল ধোন কি এত ছোট ফুটেতে এত সহজে ঢোকে! অঙ্কিতার মনে হল ওর গুদের সামনের চামড়াটা ছুলে গেল। এবার এলিয়েনটা আরও জোর লাগিয়ে ঠাপাল আর অঙ্কিতার সতী পর্দা ছিড়ে গিয়ে রক্ত বেরোতে লাগল। "ও মাগো, গেলাম আমি, কেউ বাঁচাও আমাকে"- যন্ত্রনায় চেঁচাতে থাকে অঙ্কিতা। "হাহাহাহা" করে রাক্ষুসে হাসি হেসে উঠল এলিয়েনটা ।

অঙ্কিতাকে রগড়ে রগড়ে চুদতে থাকে ভিনগ্রহী বিশালাকার ধোন। অঙ্কিতা ভয় ও যন্ত্রনায় ও ভয়ে প্রলাপ বকা শুরু করল, "মাগো, বাবাগো, কেউ বাঁচাও আমাকে! এই এলিয়েনটা আমাকে মেরে ফেলল। কে জানে বাবা কোন গ্রহ থেকে এসেছে! মনে হচ্ছে আজ আমাকে চুদে চুদে স্বর্গে পাঠাবে। এর থেকে তো ভাল ছিল লোকাল গুন্ডারা আমাকে ঠাপাত!" অঙ্কিতা এসব বলছিল, সেই সময় এলিয়েনটা ওর ভয়ঙ্কর হাত দিয়ে ওর নরম দুদু টিপে দিল। "অঅঅঅক" করে উঠল অঙ্কিতা। এলিয়েনটা ওর দুদুতে মুখ দিল।

-"ওওই একদম আমার দুদুতে কামড়াবেনা, তোমার ধারালো দাঁতে আমার দুধ ছিড়ে যাবে।"
এলিয়েনটা আর ওর দুধ কামড়ালনা, কিন্তু জোরে জোরে ওর দুধ টিপতে লাগল। অঙ্কিতার মনে হল এবার বোধহয় ওর দুধ গুলো ছিড়েই যাবে।

-"আআহ" – এবার পাছায় থাপ্পর খেল অঙ্কিতা। থাবার আচড়ে ওর পাছায় খানিকটা চিড়েও গেল। রাক্ষুসে ধোনটা ক্রমাগত ওর যোনির দেওয়ালে ধাক্কা মেরে যাচ্ছে। এবার রাক্ষসটা উঠে দআঁড়াল আর অঙ্কিতাকে ওর ধোনে বসিয়ে দিল। বিলাপ করতে করতে নিজের গুদে ভর করে এলিয়েনটার বিশাল ধোনে ওঠানামা করতে থাকে অঙ্কিতা। ওর চোখে ধীরে ধীরে অন্ধকার নেমে আসে। অজ্ঞান হয়ে গেল অঙ্কিতা। এবার এলিয়েনটা আবার ওর মুখটা চেটে দিল আর ওর জ্ঞান ফিরল।

"ওঃ এবার আমাকে ছাড়! অনেক হয়েছে, আর পারছিনা!

কিন্তু কে শোনে কার কথা। আবার জোরে জোরে ঠাপানো শুরু হল। এবার কাঁদতে শুরু করল অঙ্কিতা।

" ওঃ মাগো, তোমার মেয়েকে রাক্ষসে চুদে দিল! ওরে অসিতরে, তোর গার্লফ্রেন্ডকে রাক্ষসে চুদছে, এসে বাঁচা আমাকে!"

এভাবে ঘন্টাখানেক এলিয়েনটার ঠাপ আর অঙ্কিতার প্রলাপ চলল ক্রমাগত "উঃ আঃ গেলাম রে, বাঁচাও" এর সঙ্গে। অঙ্কিতার নরম কচি গুদটাতো কয়েকবার জল খসিয়েছে, কিন্তু রাক্ষসটা খালি চুদেই যাচ্ছে। এবার অঙ্কিতার মনে হল ওর গুদের ভেতর রাক্ষসটার ধোন থেকে গরম মোমের মত কিছু বেরোচ্ছে।

এলিয়েনটার ঠাপানোর গতিও কমতে কমতে থেমেই গেল। এবার এলিয়েনটা অঙ্কিতাকে সামনে ছুরে ফেলল। এবার অঙ্কিতার প্রচন্ড গা গুলাচ্ছে আর বমি পাচ্ছে। চোখের নিমেষে পেট ফুলতে শুরু করল ওর। অঙ্কিতা বুঝল যে ওর গর্ভে এই অজানা গ্রহ থেকে আসা ভয়ঙ্কর প্রাণীটির বীজ চলে গেছে, যা ইতিমধ্যে ফসল ফলানো শুরু করে দিয়েছে। অঙ্কিতা মাটিতে শুয়ে রয়েছে এমন অবস্থায় রোগা এলিয়েনটা ওর পেটের ফোলা জায়গাটা যোনির দিকে ঠেলতে লাগল।

অঙ্কিতাও প্রেগন্যান্ট মহিলার ন্যায় পুশ করা শুরু করে দিয়েছে। গুদের কাছে চলে আসে একটি অল্পকেশবিশিষ্ট মাথা। এবার আরও জোরে জোরে পুশ করে অঙ্কিতা । হাড় ভাঙার ন্যায় যন্ত্রনা হচ্ছে ওর । ধীরে ধীরে দুনিয়াতে এল একটি নতুন প্রাণ। দেহটি পুরো রাক্ষসের মতো। কিন্তু মাথায় কালো চুল আছে (যা এলিয়েনটার নেই) আর তাছাড়া গায়ের রং মোটেই বেগুনি নয়, অঙ্কিতার গায়ের মতই দুধে-আলতা রং। অর্থাৎ বাচ্ছার মধ্যে মা ও বাবা উভয়ের গুণ আছে আর কি। সদ্যজাত বাচ্ছাটিকে তার বাবা কোলে করে স্পেশশিপে চলে যায়।

মাটিতে বিদ্ধস্ত, ভাঙাচোরা ও ল্যাংটা-পোদা অবস্থায় পড়এ থাকে বাচ্ছাটির মা, যার নিজেরই বাচ্ছা বয়স আর বাচ্চামো পুরোপুরি কাটেনি। রোগা এলিয়েনটা ওর গুদে হাত বোলায় এবং ম্যাজিকের মতো ওর গুদ আবার আগের মত কুমারি অবস্থায় ফিরে আসে। এরপর ওর কপালে হাত বোলাল আর ওর শরীরে পুনরায় শক্তি ফিরে আসে। এই এলিয়েনটাও স্পেশশিপে ফিরে গেলে স্পেশশিপ আবার আকাশের দিকে উড়ে গিয়ে মিলিয়ে গেল। অঙ্কিতা উঠে জামাকাপড় পড়ে ফিরে গেল।

সেদিনের সেই ঘটনার পর থেকে অঙ্কিতার মধ্যে বেশ পরিবর্তন এসেছে। চোদাচুদির ব্যাপারে বেশ আত্মবিশ্বাস হয়েছে ওর। ওর চোদনে হাতখড়ি হয়ে গিয়েছে ভিনগ্রহ থেকে আসা এক বিশাল রাক্ষসের হাত ধরে এবং তার বাচ্চার মা ও হয়ে গিয়েছে ও। অথচ ওর গুদ দেখে এখনও যে কেউ কুমারি গুদ বলবে।

অঙ্কিতা ঠিক করল আবার অসিতের সাথে সম্পর্কে আসবে আর ওর সাথে যৌনক্রীড়ায় মেতে উঠবে। কিন্তু পরে এটা জেনে ও খুবই কষ্ট পেল যে ওর সাথে ভুল বোঝাবুঝির পরেই অসিত অঙ্কিতারই বান্ধবী সর্বাণীর সাথে সম্পর্কে চলে এসেছে। ওদের একসাথে দেখলে মনে হয় ওদের সম্পর্ক যদি চুদাচুদি অব্দি চলে যায়, তাও কোনো বড় ব্যাপার না। এছাড়া পাশের বাড়ির বৌদিকে তার তিন মাসের বাচ্ছার সাথে খেলতে দেখে অঙ্কিতার নিজের বাচ্ছার কথা মনে পড়ে যায়। কে জানে, তার বাচ্ছা আজ তার থেকে কত আলোকবর্ষ দুরে কোন জগতে কি অবস্থায় আছে। অঙ্কিতার মাতৃসত্তা ব্যাকুল হয়ে ওঠে।

একরাশ মন ভাল না লাগা নিয়ে আজ আবার পাহাড়ে সেই জায়গায় বসে আছে অঙ্কিতা। ইচ্ছা করছে আবার ইউএফও আসুক, এলিয়েন এসে ওকে আচ্ছামতন চুদে দিয়ে যাক। কিন্তু আজ আর ইউএফও র দেখা নেই। অপেক্ষা করতে করতে সন্ধ্যা গড়িয়ে আসে । হঠাৎ আকাশে আবার ইউএফও টা দুর থেকে ভেসে আসে। পাহাড়ের ওপর এসে ভাসতে থাকে সেটা।

এবার ইউএফও র নীচের অংশ খুলে গেল ও তা থেকে সোনালী আলো বেরোল। অঙ্কিতার ওপর আলোটা এসে পড়তেই অঙ্কিতা হাওয়ায় ভাসতে ভাসতে ওপরে উঠতে লাগল। অঙ্কিতাকে ভেতরে ঢুকিয়ে ইউএফও র নীচের গেট বন্ধ হয়ে যায়। অঙ্কিতা চোখধাঁধাঁনো সোনালী আলোর মধ্যে ওই দুজনের ছায়া দেখতে পায়। ধীরে ধীরে অজ্ঞান হয়ে গেল অঙ্কিতা। ইউএফওটি আবার উড়তে উড়তে আকাশে অদৃশ্য হয়ে যায়।

অঙ্কিতার জ্ঞান ফিরল। ও মাটিতে শুয়ে আছে ও ওর উপরের আকাশটিতে বিশাল বিশাল গ্রহ-নক্ষত্র দেখা যাচ্ছে। অর্থাৎ ও এখন পৃথিবীর বাইরে অন্য গ্রহে আছে। ভাল করে দেখে বুঝল যে ও একটা কাঁচের ঘরে রয়েছে, যার দরজার কাছে প্রচুর কিম্ভুত কিমাকার এলিয়েন লাইন দিয়ে দাঁড়িয়ে আছে। লাইনের প্রথম এলিয়েনটা দরজা খুলে ঘরে ঢুকল। এই এলিয়েনটার দেহ লাল রঙের, চারটে হাত আছে, মাথায় একজোড়া শিং।

এবার নিজের দিকে তাকিয়ে আঁতকে উঠল অঙ্কিতা। সর্বাঙ্গে একটা সুতোও নেই। এলিয়েনটা এসে যথারীতি নিজের বিশাল ধোনটা ওর কচি গুদে ঢোকাল। তারপর একহাতে অঙ্কিতার চুলের মুঠি ধরে, আরেক হাতে ওর মসৃন পেটে হাত বোলাতে বোলাতে, আর এক হাতে ওর দুদু টিপতে টিপতে আর এক হাতে ওর পাছায় থাপ্পড় মারতে লাগল। এই ভাবে প্রায় আধঘন্টা চুদল অঙ্কিতা কে। তারপর ওকে সামনের দেওয়ালে ছুড়ে ফেলল।

অঙ্কিতার মনে হচ্ছিল ও এই কাঁচের দেওয়াল ভেঙে বাইরে গিয়ে পড়বে। কিন্তু ওর দেহের অঙ্কদেশ টিকটিকির মত দেওয়ালে সেঁটে গেল। ওর দুধ দুটো কাঁচে সেঁটে থেবড়ে গেল। এলিয়েনটা পেছন থেকে এসে ওর পোঁদ মারতে শুরু করল। আরও জোরে জোরে চএঁচাতে থাকল অঙ্কিতা। ও দেখতে পেল বাইরে হাজার ধরণের এলিয়েন লাইন দিয়ে দাঁড়িয়ে ওকে উপভোগ করার অপেক্ষা করছে।

কারোর ছটা হাত, তো কারো দশটা। কারো মাথায় শিং তো কারো অ্যান্টেনা, কারোর পাঁচটা মাথা তো কারও মাথা নেই, পেটে চোখমুখ আঁকা। এদের কাছে চোদন খেতে খেতেই এবার বাকি জীবন কাটবে অঙ্কিতার । না পালানোর রাস্তা আছে, না বাঁচানোর জন্য কেউ। কান্না পেয়ে যায় অঙ্কিতার ।
 

Users who are viewing this thread

Back
Top