What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রক্তের ধারা – ১ by Mayduna212

আমি এমরান আমার বর্তমান বয়স ২৩ আমার বোন মালেকা বয়স ২৮ বিবাহিতা আর বর্তমানে একটি মেয়ের মা। আমার বাবা মারা গেছে প্রায় পাঁচ বছর হবে। আর মা কামনা যার বয়স ৪০ উনি আমার সৎ মা মালেকা আমার আপন বোন কিন্তু আমার একটি সৎ বোন আছে যার বয়স ৯ নাম এমরিতা ( অমরিতা না কিন্তু) বাবার মৃত্যু হয় ৭০ বছর বয়সে।

আমার বোনের বিয়ে হয় ১৮ বছর বয়সে। আমি আমার নিজে মাকে দেখিনাই আর আমার নিজের মা আবার মারাও যায়নি। আমার যখোন ২/৩ বছর বয়স তখোন বাবার এক পরিচিত লোকের সাথে পালিয়ে যায় কিন্তু যেলুকটির সাথে পালিয়ে যায় তার বারি ঘর ঠিকানা বাবা ও যানতোনা এমোন কি আমাদের এলার আর কারো সাথে তার পরিচয় ও হয়নি লোকটি নাকি অনেক ধনি আর ওনি আসতো বাবার কাছথেকে মালকিনতে।

বাবা তখোন বিদেশি মালকিনে তা সহরে বিক্রি করতো সেই সুবাদে বাবার কাছে লুকটি ৫/৬ বার এসেছে আর আমাদে বারি থেকে শহরে যেতে তখোন সারাদিন লেগে যেতো তাই লোকটি যেকয়বার ই এসেছে সে আমাদে এখানে এক বা দুই দিন রাত থেকেছে। এবার আমার মা সম্পর্কে একটু বলি আমার মা ছিলো আমার বাবা ফেমেলির চেয়ে অনেক গরিব ফেমেলির আর আমার বাবার ঐ সময় মুটা মুটি সচ্ছল অবস্থা।

আমার বাবা ছিলো কালো আর সাধারন টাইপের মানুষ। কিন্তু মা নাকি ছিলো ভিসন সুন্দোরি লোভি আর চরিত্র ও নাকি খুব ভালোছিলোনা। তবে তাকে দেখলে নাকি যেকারোর ই লোভহতো আর তাই এলাকার যেকলনো পুরুষই তার সাথে মিসস্তে চাইতো ও একটু কথা বলার সুযোগ খুজতো আর তার নাম ছিলো আশা। মা যখোন চলে যায় তখোন আমার বোন মালেকার বয়স ৭/৮ আমাকে আমার বোন ও বাবার দূর সম্পোরকে এক বোন আমাকে লালন পালন কোরেছে।

আমার বষস যখোন ৯ তখোন বাবা আবার বিয়ে করেন। ঐ সময় বোনের বয়স ১৪। আমার বোন সেমলা কিন্তু চেহারা ও গঠোন এই বয়সে সেই ও হয়তো বাবার গায়ের রং পয়েছলে আর আমার গায়ের রং নাকি মায়ের মতো এট বিভিন্ন জনের কাছে সুনা। আমি আর আমার বোন ছুটোবেলা থেকে এক সাথেই রাতে ঘুমাতাম আমার যেকোনো বিসয় সব ও ই দেখতো এমোনকি গুছোও করাইতো মাঝে মাঝে আমি তখোন শিশু তাই দুনিয়ার অনেক কিছু আমার গেনেনাই।

বোন মাঝে মাঝে যেদিন গুছোল করাতো তখোন গুছোলে সময় আমার নুনু টা বেস কোরে নারতো আর তাতে নুনু দারিয়ে যেতো আমার এতে কোনো লজ্জা বা দারানোর কারন জানার বাইরে ছিলো আমি বোলতাম বোইন দেখ আমার নুনু কতো শক্ত হইছে বোলতাম আর নারতাম নুনুটা বোন বোলতো তর নুনু এখোনি বরমানুষের সমান। বোন বোলতো বোনের মতো তখোনতো আর এতো গেন ছিলোনা যে বোন জানলোকি ভাবে আর আর বরো বা ছোটো তে কিলাভ খতি তার ও জানার আগরোহ ছিলোনা যে বোন কেনো বোললো বরোদের সমান। আমার কাছে এটা সুধু পুরছাব করার কাজে লাগে এটাই জানা ছিলো।

বাবার বিয়ের পর বোন প্রতেক রাতে আমাকে অনেক আদোর করতো আর আমার প্যান্টের চেন ও হুক খুলে আমার নুনু হাতাইতো আর নুনু শক্ত হলে আমাকে কুলবালিসের মতো জাইধরতো আর আমার মাজা তার দিকে বারবার টাইনা তার মাজার সাথে চাইপা ধরতো। আমি মনে কোরতাম বোন আমাকে অনে আদর করতেছে তাই বমিও ওকে জরাই ধরতাম কারন মা কি তাজানিনা ও ই আমার সবচেয়ে আপন৷আমি তাই মায়ায় ওকে ধরে গুমিয়ে পরতাম। আমার নতুন মা আসার পর দেখতাম মা আমার সাথে ছারা বাবা ও বোনের সাথে ব্যবহার তেমোন ভালো কোরতোনা। আর মা আমাকে তেমোন কিছু বোতোনা।

একদিন বাবা ও মা গেললো সৎ মার বাপের বারি সেদি আমি আর মালেকা ই বাসায়। আমি আর ও সুইয়া আছি আর মালেকা প্যন খুলে সুনা হাতাইতেছে। ও আমাকে জিগেস কোরলো এমরান তোর মাকে দেখতে ইচ্ছে করেনা আমি বোনলাম না আর আমি আসোলেই তাকে চিনিনা বা তার বিষয়ে আগরোহো ও নেই।

মা আমাকে দেখতে নানির বারি এসে বেস কয়বার খবোর পাঠাইছে আর তার উপোর গৃনার কারনে আমি জানা মতে কখোনো নানির বারি যাইনি। আর তার কোন ছবিও ছিলোনা যে আমি ছবিদেখে তাকে চিনবো বা ছবিতে মাকে দেখেছি এই সুযোগ ও হয়নি। তো বোন বোললো কেন আমি জিদে কিছু না বুঝে বোললাম উনি একটা খানকি। কিনতো খানকি র ডিফাইনিসন আমার জানা নাই। খারা মেয়েগো বলে খানকি আর খারাপ পুলাগো বলে খানকির পুলা আমার এর বাইরে ধারনা নাই।

মালিকা বললো মা তরে অনেক ভালোবাসে। তর জন্য অনেক কানদে। ও মা ননার বারি এলে বোন যায় মার সাথে দেখা কোরতে। আর তাই ওর সাথে মার যুগা যুগ আছে কিন্ত আমি ওকে বোলছি উনার বিসয়ে বা উনার সাথে দেখা কথা বা কিছুদিতে চাই না আনা বা এমোনকি তার চেহারা ও আমি চিনতে চাইনা মালেকাকে বোলেছি।মালেকা বোললো বললো অভাবে সবাই খারাপ হয় আর মার বেলায় ও তাই।

এমন সময় আমি বোললাম বইন আমার মুতা ধরছে আমার সাথে ও উঠে বাইরে এলো আমি দারাইয়া পরসাব করতে ছিলাম আর ও হটাৎ ওর ছেলোয়ার খুইলা আমার সামনে মুতে লাগলো আমি ওর মুতার শব্দ সুনলাম আর ওর পাছা দেখলাম আমি হঠাৎ অরে কইলাম মালেকা আমারে তর সুনা টা দখতে দিবি ও বোললো ক্যে তুই মেয়াগো সুনা দেখোছনাই আমি কইলাম না। ও কইলো ঠিকআছে আগে ঘরে চল। আমি বইনের সাথে ঘরে আইলা বইন কইলো চল মা বাবার ঘরে সুইগা আমি কইলাম ঠিকআছে চল।

আমি গিয়া মা আর বাবা খাটে সুইলাম আর ও আমারে কইলো আমি আগো তরে বিদেশিগো ভুনি দেখামু আমি কই তুই খারাপ কথা কইলিকেন আমি জানি তওতো এইভাবে কইলাম না। ও কইলো আরে পুলাগোডারে সুনা আর মেয়াগোডা ভুনি বা ভুদা কয়। আমি জদি তরে এমরান না কইয়া আবার নামে ডাকি হইবো বোললাম না। ওবললো তাহলে এইরকমই।

মালেকা বোললো শুন তরে যা দেখামু বা তুই আমি যা করুম তা মা বাবা কারে কবিনা তাহইলে সবাই খারাপ কইবো আর মা বাবায় পচুর মারবো আর একটা কথা তুই আমি এই ঘরে ঘুমাইছি আর আর কি করছি কিছুই মা বা বাবা যাতে না যানে। আমি কই লাম ঠিকআছে।

মালেকা আলমারি খুইলা একটা ভিসিয়ারের কেসেট বাইর করলো আর তা টিভিতে চালাইলো ও আমাদে তখোন টিও ভিসিয়ার ছিলো টিভি ছিলো সাদা কালো। ঐসময় সব বারিতে টিভি ছিলোনা। ও ছাইরা আমার পাসে আইসা সুইলো। আট টিভিতে একলোক আর এক মহিলা এক ঘরে আইসা তাদের কাপোর খুলতে লাগলো।

মালেকা আমারে কইলো ভাইরে সৎতি তুই আমার ভুনি দেখবি। আমি কইলাম হ। ও কইলো কেন একটু পরই এই এখনি এই মহিলার ভুদা দেখাইবো ঐইটা আর আমার টা একই। আমি কইলাম না আমি তরটা ই দেখুম ও কইলো ঠিক আছে তাইলে কওরে কিনতু কবিনা। আমি কইলাম আইচ্ছ।
 

Users who are viewing this thread

Back
Top