What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পরিবর্তনের ফলে (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
পরিবর্তনের ফলে-১ by sumitroy2016

জয়িতা …. অর্থাৎ আমার পাড়ারই এক বন্ধুর ছোট ভাইয়ের বৌ। জয়িতার এখন মেরেকেটে ৩৬ বা ৩৭ বছর বয়স, এবং তার দশ বছর বয়সী একটা ছেলে আছে।

বাচ্ছা হবার পর থেকেই জয়িতা আস্তে আস্তে মোটা এবং থপথপে হতে লেগেছিল, এবং তার মাইদুটো একটু ঝুলেও গেছিল। জয়িতা সম্পূর্ণ গৃহবধু হিসাবে ঘর সংসার সামলানো এবং ছেলেটাকে মানুষ করতে গিয়ে নিজের যৌন আবেদনটাই খুইয়ে ফেলেছিল এবং সবসময় শুধুমাত্র আটপৌরে ভাবে শাড়ি পরে থাকার ফলে তার প্রতি পাড়ার ছেলেদের চোখের আকর্ষণটাও শেষ হয়ে গেছিল।

একসময় জয়িতার স্বামী বাবাই খূবই অসুস্থ হল এবং তার লিভারের রোগ ধরা পড়ল। সেইসময় বাবাইয়ের ভাত, তেল, ঘী, মশলা সহ সমস্ত গুরুপাক জিনিষ খাওয়া নিষেধ হয়ে গেল। বাধ্য হয়ে বাবাই শুধুমাত্র সেদ্ধ অথবা অল্প তেল ব্যাবহৃত খাবার খেতে আরম্ভ করল।
যেহেতু বাড়িতে জয়িতা নিজেই রান্না করত, তাই সে শুধুমাত্র ছেলের জন্য গুরুপাক রা্ন্না করতে লাগল অথচ সে নিজেও বাবাইয়ের জন্য বিহিত খাবারটাই খেতে আরম্ভ করল। দিনের পর দিন অল্প তেল মশলায় রান্না খাওয়ার ফলে জয়িতার শরীর থেকে মেদ কমতে আরম্ভ করল এবং তিন মাসের মধ্যেই সে যঠেষ্ট রোগা হয়ে গেল।

রোগা হবার ফলে জয়িতার শরীরের গঠনটা লোভনীয় হতে লাগল। তার ফোলা গাল, ভরা মাইদুটো এবং তরমুজের মত বড় পাছাদুটো থেকে মেদ ঝরে যাবার ফলে তার শরীরে যৌন আবেদনটাও যেন ফিরে আসতে লাগল।

একদিন জয়িতা বাড়িতে আয়নার সামনে ন্যাংটো হয়ে দাঁড়িয়ে নিজের শরীরের বাঁকগুলি নিরীক্ষণ করে প্রথমবার বুঝতে পারল, সে কতটা সুন্দরী এবং সেক্সি। তার শরীরের যে অংশগুলি মেদ জমে যাবার ফলে ঢ্যাপসা এবং কুৎসিৎ হয়ে গেছিল, মেদ ঝরে যাবার পর সেগুলোতেই যেন নতুন প্রাণের সঞ্চার হয়েছিল। সেদিনই সে নিজের ভীতর এক নতুন জয়িতাকে আবিষ্কার করল। এতক্ষণে সে বুঝতে পারল ইদানিং রাস্তায় বেরুলে পাড়ার ছেলেরা কি কারণে তার দিকে তাকিয়ে থাকছে।

মনের দিক থেকে বার্ধক্যের দোরগোড়ায় পৌঁছে যাওয়া জয়িতা যেন তার হারানো যৌবন আবার ফিরে পেল। সে লক্ষ করল তার মাইদুটো মেদ ঝরে যাবার ফলে পুনরায় খাড়া হয়ে যাচ্ছে। একসময় সে ৩৮সি সাইজের ব্রা পরত, অথচ রোগা হয়ে যাবার ফলে প্রথমে সে ৩৬বি এবং পরে ৩৪বি সাইজের ব্রা পরতে লেগেছিল।

জয়িতা মনে মনে ঠিক করল এইবার সে বিভিন্ন সাজসজ্জার মাধ্যমে নিজেকে পাল্টে পুনরায় নবযৌবনার রূপে তৈরী করবে। এবং আসন্ন দুর্গাপুজায় সে সম্পূর্ণ অন্য পোষাকে ঠাকুর দেখতে বেরুবে। তার জন্য প্রথম প্রয়োজন কোনও বিউটি পার্লারে গিয়ে চুল কাটা, ভ্রু এবং চোখের পাতা সেট করা, মুখে ফেসিয়াল, শরীরের অনাবৃত জায়গায় বিশেষ করে বগলে ও পায়ের গোচে ওয়াক্সিং করে লোম তুলে ফেলা ইত্যাদি। এবং পরের দিন সে সেটাই করল।

প্রায় তিন ঘন্টা পরে বিউটি পার্লার থেকে বেরুনোর পর বাড়ি ফিরে জয়িতা পুনরায় আয়নার সামনে ন্যংটো হয়ে দাঁড়িয়ে নিজেকে দেখতে লাগল। শ্যা্ম্পু ও কাণ্ডিশান করা খোলা চুল, সেট করা ভ্রু এবং আই লাইনার লাগানো চোখের পাতা, ঘরের আলোয় জ্বলজ্বল করতে থাকা সম্পূর্ণ লোমহীন ত্বক, সব মিলিয়ে সে যেন নিজেকেই চিনতে পারছিল না! তার মনে হচ্ছিল সে যেন কলেজের পড়া শেষ করা সেই সদ্য বিবাহিতা জয়িতা! তাকে দেখে কোন ছেলের বলার সাহস হবে যে তার দশ বছর বয়সী একটা ছেলেও আছে!

জয়িতা মনে মনে ঠিক করল এইবার দামী ব্রা পরে মাইদুটো আরো ছুঁচালো এবং খাড়া দেখাতে হবে। তাছাড়া তার গুদের চারপাশে ঘন কালো বাল যেন বেমানান লাগছে। অতএব তাকে অতিশীঘ্র হেয়ার রিমুভিং ক্রীম দিয়ে বাল সম্পূর্ণ কামিয়ে তার শরীরের সর্বাধিক দামী এবং গোপনীয় অংশটাকে আরো বেশী লোভনীয় বানাতে হবে।

জয়িতার মনে হচ্ছিল তার বর বাবাই যেন তার চেয়ে বয়সে অনেক বড়। এখন যেন নিজের পাসে বাবাইকেই তার বয়স্ক মনে হচ্ছিল। তাছাড়া দীর্ঘদিনের অসুস্থতার ফলে বাবাই যেন তাকে আর সঠিক ভাবে পরিতৃপ্ত করতেও পারছিল না।

সেই কারণে জয়িতার ইচ্ছে হচ্ছিল অন্য কোনও সমবয়সী এবং ক্ষমতাবান পুরুষের হাতে নিজের নগ্ন শরীর তুলে দিয়ে সেই হারিয়ে ফেলা দিনগুলো ফিরিয়ে আনা! তার এই ইচ্ছে দিন দিন বাড়তেই থাকল।

জয়িতার এই পরিবর্তিত রূপের জন্য সে কয়েক দিনের ভীতরেই একটা দামী পোষাকের দোকানে সেল্সগার্লের চাকরী পেয়ে গেল। এরপর ওর পোষাকেও আমুল পরিবর্তন এল। তার শরীরে শাড়ির বদলে আঁটোসাঁটো শালোয়ার কুর্তা, লেগিংস ও জেগিংস এবং কুর্তি অথবা জীন্সের প্যান্ট এবং টপ উঠল।

নতুন সাজে সজ্জিতা জয়িতা রাস্তা দিয়ে হেঁটে যাবার সময় তার ছুঁচালো ও খাড়া মাইদুটোর বিচলন এবং বিকসিত পোঁদের দুলুনি দেখার জন্য পাড়ার ছেলেরা আবার অপেক্ষা করতে লাগল। ঐসময় তাকে দেখে মনেই হত না, সে একটা দশ বছরের ছেলের মা। সত্যি, তখন বাবাইকে জয়িতার পাসে একদম বেমানান লাগত।

জয়িতার উপর আমারও চোখ পড়ে গেল। আমিও জয়িতার কাজে বেরুনোর সময় তাকে দেখার জন্য রাস্তায় দাঁড়িয়ে অধীর আগ্রহে অপেক্ষা করতে আরম্ভ করলাম। জয়িতা প্রথম প্রথম আমার দিকে একটা মিষ্টি হাসি ছুঁড়ে দিত। পরে হাসির সাথে 'ভাল ত?' কথাটাও বলতে লাগল।

একদিন এভাবেই রাস্তা দিয়ে যাবার সময় জয়িতা আমার দিকে তাকিয়ে চোখ মেরে দিল। আমার সারা শরীর দিয়ে যেন বিদ্যুৎ বয়ে গেল, এবং জাঙ্গিয়ার ভীতর বাড়াটাও শুড়শুড় করে উঠল। আমি মনে মনে বললাম মাগী যখন চোখ মারছো, তখন আমায় তোমার তলাটা একবার মারতে দাও না! আমি তোমার বরের চেয়ে তোমায় অনেক বেশী ভাল করে চুদতে পারবো, কথা দিচ্ছি!

পরের দিন জয়িতা আমার সামনে দিয়ে যাবার সময় আমার কাছে এসে মুচকি হেসে ফিসফিস করে বলল, "তুমি রোজ আমার দিকে ড্যাবড্যাব করে তাকিয়ে থাকো, কেন গো? এর আগে ত কোনও দিন এইভাবে আমার দিকে তাকাওনি? আমি কি এখন এতই সুন্দরী?"

আমিও মুচকি হেসে ফিসফিস করে বললাম, "জয়িতা, মেদ ঝরানোর পর তুমি যে কতটা সুন্দরী হয়ে গেছো, তুমি হয়ত বুঝতেই পারছ না। এখন তোমার ছেলেকে তোমার পাসে তোমার ছোটভাই মনে হয়!"

জয়িতা আমার দিকে একটা মিষ্টি হাসি ছুঁড়ে দিয়ে পাস কাটিয়ে চলে গেল। কিন্তু ঐটুকু কথার মধ্যে দিয়ে সে আমার শরীরে একটা আলোড়ন তৈরী করে দিল। আমি জয়িতাকে পাবার জন্য ছটফট করে উঠলাম। পাড়ার বৌ, তাই তাকে জোর করার ত কোনও উপায় নেই। যা করতে হবে, জয়িতার অনুমতি নিয়েই খূব সাবধানে করতে হবে।

হঠাৎ একদিন তার ভাসুর অর্থাৎ আমার বন্ধু আমায় বলল, "এই, জয়িতা তোমার সাথে একবার দেখা করতে চায়। আসলে সে যে দোকানে কাজ করছে, সেখানে ছেলেদের জন্য খূবই কম দামে খূব ভাল ভাল পোষাক এসেছে। ঐ দোকানের কর্মী হবার জন্য সে অনেক টাকা ছাড়ও পাইয়ে দেবে। তুমি রাজী হলে আমি জয়িতাকে তোমার বাড়িতে পাঠিয়ে দিতে পারি।"

জয়িতা আমার বাড়িতে আসবে এই প্রস্তাব না সমর্থন করার ত কোনও যায়গাই নেই! তবে হ্যাঁ, বাড়ি ফাঁকা অবস্থায় তাকে আসতে বলতে হবে, যাতে সে রাজী হলে তার সাথে অন্তরঙ্গ হবার চেষ্টা করা যায়। বিকালের দিকে আমার বাড়ি ফাঁকা থাকে। যেহেতু পরের দিন আমার ছুটি ছিল তাই আমি পরের দিন বিকালেই তাকে পাঠাতে বললাম।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top