What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
আমার প্রেমিকা ~১ by Joyrou.ar

ফারিয়া যখন আমাদের মেসে আসল তখন ও পুরো ভিজে গেছে। বাইরে তখনও মুষল ধারায় বৃষ্টি হচ্ছে । এটা একটা ছোট্ট মেস। আমরা চার জন থাকি এই মেসে। আর চারজনের দুটো খাট । সামনে সেমিস্টার বলে বাইরে বেশি ঘোরাঘুরি না করে ঘরেই ছিলাম আর আমার রুমমেট কেউই ঘরে নেই। এই সুযোগ তা কাজে লাগাতে চাইলাম । তাই আমার এই কলেজের বান্ধবী ফারিয়াকে ডাকলাম। আমার আর ফারিয়ার মধ্যে চাপাচাপি ঠাপাঠাপি সব হয়ে গেছে। তাই ও এখন অত টা মাইন্ড করে না জায়গার জন্য। আর আমার এই মেসেটে ওকে অনেক বার চুদেছি। আমার রুমমেট ও এটা ভালো ভাবে জানে।

তো যায় হোক ওকে আমার খাটে বসিয়ে তোয়ালে দিয়ে ওর গায়ের জল মুছতে লাগলাম। এমনি ঘর ফাঁকা তারপর আবার বৃস্টি। তাই আমরা আর দেরি করলাম না। দুজনে চোদনের তালে তালে মুখ দিয়ে নানা রকম আওয়াজ বের করতে লাগলাম। এদিকে আমার বন্ধুরা যে কখন মেসে তে ঢুকেছে জানিনা। তবে ওরা আমার ঘর থেকে আওয়াজ পেয়ে আর এদিকে আসেনি।

আমারা প্রায় দশ মিনিট পর নিজেদের মাল আউট করে জামাকাপড় পরে নিলাম। ফারিয়া বললো আমি একটু ঘুমাই তুমি যাও ওদের কাছে। বলে আমি আমার একটা পাতলা কম্বল জড়িয়ে কোনো জামা না পরেই শুয়ে পড়লো। আমি বেরিয়ে দেখি ওরা আমাকে দেখে হাসাহাসি করছে । আমি বললাম কি ব্যাপার তোদের । এত হাসি কিসের। একটা কথা বলে রাখি আমরা সবাই হিন্দু ঘরের। তাই আমি একটা মুসলিম মেয়ের সথে প্রেম করি বলে ওরা একটু মজা করে। তবে আমি কিছু মনে করিনা।

তো ওরা আমাকে কিছু বললো না সুধু একটু মজা করলো আর বললো যা আজকে মাংস তা কিনে নিয়ে আয়। আমি বললাম ঠিক আছে তবে। ফারিয়া এখন শুয়ে আছে তোরা ডাকিস না ।আমি বাজারে যাবো তারপর ওকে ডেকে তুলবো। ওরা বললো ঠিক আছে যা তুই , ওকে ডাকবো না। আমি একটা বাজারের ব্যাগ আর একটা ছাতা নিয়ে বেরিয়ে গেলাম। বাজারে যাওয়ার সময় দেখলাম ফারিয়া নাক টেনে ঘুমিয়ে আছে।

বাজার থেকে মেস এই সাত মিনিটের হাটা পথ। আমি বাজারে পৌঁছে মাথায় হাত দিয়ে বসলাম। হায় হায় আমি তো টাকাই আনি নী। মনে একটা লজ্জা লজ্জা ভাব করে আবার মেসের দিকে হাঁটতে লাগলাম। মেসেতে যখন আসলাম তখন দুপুর হয়ে গেছে আর বৃষ্টি ও একটু কমে এসেছে। ঘরে ঢুকতেই অনেক আকা বাকা সুর ও চাপা গোঙানির আওয়াজ শুনতে পেলাম। আমি সোজা ঘরে গেলাম না আমার ঘরে যেখানে ফারিয়া সুয়ে ছিল সেদিকে চোখ দিলাম। দরজাটা ভেজানো ছিল আলতো করে ।

আমি আমার এই ঘরের দরজার বিপরীত দিকে জানলা দিয়ে ঘরে চোখ দিলাম। প্রথমে ভালো কিছু দেখা গেল না। শুধু লক্ষ করলাম যে কম্বল তা অনেক উঁচু হয়ে গেছে আর ওই কম্বলের নিচে যেন ভূমিকম্প হচ্ছে। তার কারণ ফারিয়ার পুরো শরীরটা বিছানা থেকে অনেক উপরে উঠে যাচ্ছে আমার ক্ষনে ক্ষনে অল্প নিচে নেমে যাচ্ছে। ঘরে বেশি আলো না থাকায় স্পষ্ট কিছু দেখা গেলো না , একবার ভাবলাম হয়তো মনের ভুল।

আবার ভাবলাম মনের ভুল হলে এই গোঙানির আওয়াজ এটা তো ফারিয়ার ,কারন ওর এই চোদন খাওয়ার সময়ের আওয়াজ আমি চিনি । বহু কথা মাথায় ঘোড়া ফেরা করতে লাগল । এমন সময় দেখলাম একজোড়া হাত কম্বলের ভিতর থেকে বেরিয়ে কম্বল তা সরিয়ে দিলো আর যা দেখলাম তাতে আমার মাথায় বজ্রপাত হলো ।

ফারিয়া আমার রুমমেট জয় এর উপরে বসে আছে আর যতটা সম্ভব তার গুদে এখন জয় এর বাড়া প্রবেশ করে আছে। তাই ফারিয়া গুদ টা একবার সামনে একবার পিছনে করছিলো। আর জয় নীচ থেকে জয় হাত দিয়ে ফারিয়ার একটু ঝুলে পড়া বড় বড় দুদ গুলো দলাই মলাই করছিল । একটু পরে ওরা পসিশন চেঞ্জ করলো।

আমার বান্ধবীকে খাটে টান টান করে শুইয়ে দিল। ফারিয়াও পাক্কা খানকি মাগীর মতো পা দুটো ফাক করে গুদ টা হা করে দিলো। আর হাসতে হাসতে কি যেন জয় কে বললো। জয় ওঁ কি যেনো বললো। তারপর জয় এর পরিষ্কার ধোন টা ফারিয়ার গুদ এ ঢুকিয়ে দিলো আর ধোন তা বিনা দ্বিধায় ঢুকে গেল আমার বান্ধবীর এর রসালো গুদে।

জয় এবার দারিয়ে দাড়িয়ে ফারিয়ার গুদ ঠাপাচ্ছিল। প্রায় দশ মিনিট ধরে টানা ওর গুদ ঠাপিয়ে চললো , হটাৎ কি হলো জানিনা তবে কি একটা ফারিয়াকে কি যেন বলে গুদ থেকে নিজের ধোনটা বের করে প্যান্টটা পরে ঘর থেকে বেরিয়ে গেল। আমি বুঝলাম না ওদের ব্যাপার টা।ফারিয়া তখনও দুই পা ফাক করে গুদ টা খুলে বসে আছে। এ যেন অনেকটা সোনাগাছির মাগীদের মত ধন কে গুদে নেওয়ার জন্য অনুনয় করছে ।

এর প্রায় দশ সেকেন্ড পর সব বুঝলাম। ঘরে এবার ঢুকলমর আরেকজন রুমমেট রিকি। ও এসে কোনো রকম ভাব না দেখিয়ে প্যান্ট খুললো ,পুরো ল্যাংটো হয়ে ঝাঁপিয়ে পড়লো ফারিয়ার উপর। এক হাত দিয়ে দুদ চাপতে লাগলো আর এক হাতে আমার gf এর দেহের সমস্ত জায়গায় হাত বোলাতে লাগলো।

ফারিয়া ও মাগীদের মতো এক হাত দিয়ে ওর মাথাটা চেপে ধরলো দুদ যুগলের মাঝে ,আর অন্য হাত পূর্ব স্বভাব বসত চলে গেল ধোনে। ধোন তা ধরে কচলাতে কচলাতে গুদের কাছে নিয়ে গেল। রিকি বুঝতে পারলো জে এই মাগী এখন দুদ চাপাচাপি তে মজা পাবে না এঁর এখন ঠাপ এর প্রয়জন। তাই আর দেরি করলো না ফারিয়ার একটা পা কাঁধে তুলে নিয়ে ঠাপাতে লাগলো।

আমি আর দেখতে পারলাম না। রাগ হয়ে যাচ্ছিল ,তাই ঘরে ঢুকে সব কটাকে খুব বকবো মারবো, এই আসায় আমি যখন একটু এদিকে এসেছি তখন একটা জিনিস দেখব পেলাম। আমার ল্যাপটপ টা ওপেন আছে যার ওতে একটা ভিডিও পস করা রয়েছে । ভিডিও টা না চললেও আমি বুঝতে পারলাম এই ভিডিওর হিরো আমি , আর হিরোইন হলো আমাদের এই মেসের কাজের মেয়েটা। যাকে আমি এই দুই দিন আগে চুদেছি ।

কিন্তু এর ভিডিও করলো কে? অনেক কথা মাথায় ঘুরতে লাগলো। একটু পরে সব পরিষ্কার হলো। আজ এই বৃষ্টির দিনে ফারিয়ার আসা আর আমাকে বাজারে পাঠানো সব বুঝলাম ।আমার হারামি রুমমেট আমার gf কে আমার চোদার ভিডিও দেখিয়ে নিজেদের চোদার জায়গা করে নিয়েছে।

কি আর করবো , আমি ভাবলাম যা হচ্ছে হোক আমার কি। কলেজ শেষ হতে তো আর বেশিদিন বাকি নেই । তাই এই কদিন আমিও মস্তি করি। এটা ভেবে আমি ঘরে আকবর তাকালাম । ফারিয়া তখন ঘুমিয়ে রয়েছে। আর রিকি অনেক আগেই চলে গেছে ওর গুদে মাল ফেলে। কারণ ফারিয়ার গুদ থেকে এখনও সাদা সাদা বীর্য গড়িয়ে পড়ছে।

আমি ঘুরে এসে দরজা দিয়ে ভিতরে ঢুকলাম সোজা আমার ঘরে। তখন ফারিয়া আমাকে দেখে কি করবে বুঝতে পারলো না।

কেমন লাগলো জানিও বন্ধুরা.....
 

Users who are viewing this thread

Back
Top