What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

যৌবনের জ্বালা (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
যৌবনের জ্বালা – পর্ব -১ by kamdhenu

আমি,নাম টা না হয় উহ্য থাক।

থাকি দমদম এ ,মা বাবার একমাত্র ছেলে,তাই মানুষ হয়েছি ও উৎশৃঙ্খল ভাবে। মাত্র দশ বছর বয়সে চোদাচুদির প্রতি খুব আগ্রহ ,এখন আমি ২৪ এ। চটি পড়ে আর পানু দেখে বেশিরভাগ সময় কাটে। বোম্বে তে জব ছেড়ে দমদম এ আছি। আমার কথা তো হলো, এবার আসল গল্ফে আসি।

আমি যে বাড়িতে ভাড়া থাকি ,তার এ নিচের ফ্লাট এ ,সমুদা আর রনি থাকে, সমুদা (৩০),রনি (২২) আর আমি এক থাকি। কদিন হলো আমাদের খাওয়ার খুব সমস্যা হচ্ছে , বাড়িওয়ালা জানিয়ে দিয়েছে- যে নিজেরা খাওয়ার সমস্যা ঠিক করে নাও। আমরা তিনজন পরামর্শ করে অনলাইন এ এক কাজের মাসি ঠিক করলাম। রুনা মাসি ,(৩৫) প্রথম দিন এসেই সবার মন জয় করে নিলো। জানলাম,বর নাকি কোনো এক টাওয়ার এ কাজ করে ১৫ দিন ছাড়া ছাড়া আসে , মাসির দুই মেয়ে , রিঙ্কি (১৮),আর পূজা (১৯) গার্লস কলেজ এ ফার্স্ট ইয়ার এ পড়ে।

মাসি আমার সব কাজ করে দেয় ,স্বভাবতোই আমিই বেশি টাকা দি ৪০০০ টাকা।খাওয়ার টা হলে মাসি নিচে দিয়ে আসে। ওরা ও কাজ থেকে ফিরে এসে খেয়ে নেয় ,একদিনের ঘটনা , আমি বাথরুম এ স্নান এ আছি ,কিন্তু তোয়ালে আনতে ভুলে গেছি।

মাসিকে ডাকলাম -মাসি আমার তোয়ালে তা দিয়ে যাও ভুলে গেছি। মাসি যখন এলো ,দেখলাম মাসি আমার বাড়ার দিকে তাকিয়ে আছে , আমি বুঝতে পেরে ঢাকলাম। মাসির বর্ণনা তো করাই হয়নি। সত্যি বলতে কি মাসির কথা মনে এলেই বন্ধ চোখে দেখতে পাই, তরমুজ এর মতো বড়োবড়ো দুধ দুটো, আর তানপুরার মতো গাঁড়। সেই স্নান এর মুহূর্তেই আমি বুঝে গেছি মাসি কি চায়।

তাড়াতাড়ি স্নান শেষ করে ফ্রেশ হয়ে গিয়ে দেখি , মাসি মুচকি মুচ্কি হাসছে , বললাম – মাসি , অনেক কষ্টে বানিয়েছি গো, অনেকের ই পছন্দের জিনিস এটা , যে একবার খায় , সে বারবার চায়। মাসি বললো -তাই ? তাহলে একবার পরখ করে দেখতে হয়। এই বলে সামনের দিকে ঝুকে পড়ে। দেখলাম , মাসি ব্রা পরেনি ,তাই দুধ এর বোঁটা পর্যন্ত দেখা যাচ্ছে।

আমি খাওয়ার থালাটা ওখানেই রেখে হাত মুখ ধুয়ে সোজা মাসি কে জড়িয়ে ধরলাম। মাসি বললো – আগে দরজা টা বন্ধ করো। আমি বললাম – আমার রুম এ কেউ আসেনা , এরকম ই থাকে। বলে সোজা মাসির ঠোঁট এ ঠোঁট লাগিয়ে দিলাম , মাসির হাত আমার বাঁড়ার ডোগাতে , আমার ততক্ষনে ৮ ইঞ্চি দাঁড়িয়ে গেছে।

আমি ও হাত দিয়ে মাসির গুদের খোঁজে শাড়ির উপর দিয়ে এ ঘষা শুরু করলাম। একটা জিনিস লক্ষ করলাম , মাসির ক্ষুদা আমার থেকে অনেক বেশি। এবার আস্তে আস্তে মাসির সায়া সহ শাড়ি টা তুললাম। মাসি ততক্ষনে আমার তোয়ালে খুলে বাড়া চটকানো শুরু করে দিয়েছে। প্রথমবার মাসির গুদ দেখে চমকে গেলাম , দেখলাম, গুদ এ একটি ও চুল নেই।

আর দেখলাম গুদ এর চেরা টা অনেক টা এ বড়। আমি দুটো আঙ্গুল চালিয়ে দিলাম , অনায়াসে ঢুকে গেলো , দেখলাম মাসির গুদ যেন জ্বলছে , আর ক্রমাগত জল কাটছে , মনে মনে ভেবে নিয়েছি মাসি কে আজ ওর জীবনের সেরা চোদন দিয়ে ছাড়বো , একটা দুস্টু বুদ্ধি জাগলো , মাসিকে বললাম ২ মিনিট দাড়াও , আমি একটি মুতে আসছি, বলে বাথরুম এ এসে ফোন করলাম রনি আর সমু দা কে।

, ওরা বাড়িতেই ছিল বললো ৫ মিনিট ওর যাচ্ছি। আমি ফোন রেখে এসে আবার মাসি কে নিয়ে বসলাম ,এবার মাসির গুদে আমার ৪ টা আংগুল ঢুকিয়ে দিলাম।আর দুধের বোটা চুষতে শুরু করলাম। মাসি দেখলাম কোনো বেথা না পেয়ে আস্তে আস্তে শীৎকার করতে লাগলো ,বুঝলাম মাসি কি চায় ,. মাসিকে বললাম , – মাসি , কত জন কে দিয়ে চুদিয়েছো? মাসি – যেই বাড়িতে যাই , ওদের কাউকে না কাউকে দিয়ে চোদাই আহ্হঃ, আহ্হঃ আহ্হঃ, মা গো।, আসলে কথা বলতে বলতে আমি পুরো ডান হাতের পাঞ্জা ঢুকিয়ে দিয়েছি।

অনুভব করলাম আমার হাত টা যেন গরমে পুড়ে যাচ্ছে। কাজ টা চলছিল রান্না ঘরে , আমি আরো মজা নেওয়ার জন্য ফ্রিজ খুলে একটা বড় শসা নিয়ে এলাম , সেটা ও দেখলাম আস্তে আস্তে মাসির গুদে হারিয়ে গেলো। এর আগে আমি এতো জন কে চুদেছি , এরকম গুদ দেখিনি। ভাবলাম এবার একটু গাঁড় নিয়ে খেলা যাক , ভ্যাসলিন এর দরকার হলো না মাসির গুদের রস খানিকটা চুষে পোঁদ টা ফাক করে কুলকুচি করে দিলাম , মাসি চোখ বন্ধ করে গোঙাতে থাকলো।

আমি মাসিকে উপুড় করে পোঁদ উঁচু করতে বলে একঝটকায় আমার অন্য হাতটাও ঢুকিয়ে দিলাম , আচম্ভিত আক্রমণের ফলে মাসি আঃহ্হ্হঃ বলে ব্যাথায় কুঁকিয়ে উঠলো। বললাম – মাসি , সবে তো শুরু , আরো অনেক কিছু সৈতে হবে। মাসি – যা করছো করে যাও , আমি চোখ বন্দ করে চোদন খাই,.এবার আমি দুটো হাত দিয়ে গুদ ,পোঁদ খিচতে শুরু করলাম , ক্রমাগত স্পিড বাড়ালাম। মাসি দেখলাম আহ্হ্হঃ , উম্ম ,আহঃ ,মাগো করতে করতে গুদের কল দিয়ে জল ছাড়তে লাগলো।

প্রায় ৫ মিনিট এভাবে করার পর ,হাত দুটো বের করে মাসির মুখ লক্ষ্য করে বাড়াটা গুলির মতো ঢুকিয়ে দিলাম , একদম গভীর এ ,… অনেক্ষণ ধরে মুখচোদার পর ,চোদার মনস্থির করে ফেললাম ,.মাসির গুদ থেকে শসা টা বের করে সেটা পোঁদ এ ঢুকিয়ে দিলাম , এবার দেখলাম মাসি ব্যাথা পায়নি , বুঝলাম মাগি যথারীতি চোদনে অভস্ত।

এবার আমি মাসিকে আমার উপর বসিয়ে দরজার দিকে পোঁদ করিয়ে বাড়াটা গুদে ঢুকিয়ে দিলাম , দেখলাম মাগি চোখ বন্দ করে আহ্হ্হঃ বললো , অনুভব করলাম মাগীর গুদে যেন আগ্নেয়গিরি জ্বলছে , আমার বাড়া টা ও গরম., এবার শুরু হলো ঠাপানোর পালা। আমার থেকে মাসি নিজেই ঠাপ নিয়ে চলেছে, হঠাৎ দেখলাম আমার দরজা খুলে গেলো।মাসি কিন্তু ঠাপের নেশায় বুঝতে পারেনি,রনি ও সমুদার পরণের তোয়ালে খুলে কোনো কথা না বলে সমুদা দেখলাম মাসির পোঁদ এ বাড়া ঢোকাতে গেলো।

আমি বলতে যাব যে দেখলাম ,,.পোঁদ এ শসা আছে , কিন্তু আর হলো না , মাসি ও ব্যাথা পেয়ে আহহহহ্হঃ ,মাগোওওওওঃ করে চেঁচিয়ে উঠলো। কিন্তু তার ও অবকাস না দিয়ে রনি এসে মাসির মুখে তার আখাম্বা পুরে দিলো। এরপর শুরু হলো এক অসম্ভব চোদন লীলা। মাসি দেখলাম খিস্তি করছে ,. আঃ , বোকাচোদারা ফাটিয়ে দে আমার গুদ ,পোঁদ। আহ্হ্হঃ। আমরা তিনজন প্রচন্ড শক্তি দিয়ে মাগি কে চুদে ই চলেছি , সারা মেঝে ভিজে গেছে মাসির গুদের জল এ।

এরপর পজিসন চেঞ্জ করলাম , মাসির শসা ঢোকানো পোঁদ এ ঢুকিয়ে দিলাম আমার বাড়াটা , এবার রনি এসে গুদে ঢোকালো , উত্তেজনায় সবার ঘাম ঝরছে ,মাসি চোখ বন্দ করে উহ্হ্হ আহ্হঃ করছে , সমুদা উঠে ধোন মুখে দিতে যাবে , আমি বললাম , -সমুদা , মাগীর গুদ দেখেছো , কত বড় , তুমি এক কাজ করো , তুমি আর রনি মিলে মাগীর গুদ ফাটাও , আমি মাগীর পোঁদ ফাটাচ্ছি। মাসি চমকে উঠে বললো – না,না দুটো বাড়া দিও না , সত্যি সত্যি ফেটে যাবে ,. আমি আস্বস্থ করে বললাম , কিছু হবেনা ,. এর পর সমুদা এসে রনির ধোনের পাশে ধোন ঠেকিয়ে সটান রাম ঠাপ দেয় , মাসি একটু ব্যাথা পেয়ে ককিয়ে ওঠে। এরপর ছন্দের মতো ঠাপ শুরু হয়। দেখলাম মাসির জল আর বেরোচ্ছেনা , দুটো বাড়ার চাপে জল আটকে গুদে জমা হয়ে যাচ্ছে।

এপাশে আমি পোঁদ মেরে চলেছি,শসা ঢোকানো তে একটু অসুবিধে হচ্ছে , কিন্তু মাসি পরম তৃপ্তি তে ঠাপ খেয়ে চলেছে ,.আহ্হ্হঃ আহ্হ্হঃ , আমি মাসির একটা দুধের বোঁটা কামড়ে ধরেছি, রনি ও দেখলাম আরেকটা বোঁটা কামড়ে ধরেছে চারজন এ চোখ বন্দ করে চুদেই চলেছি ,প্রায় ২০ মিনিট এই অবস্থায় চোদার পর দেখলাম আমার হয়ে আসছে ,, বুঝলাম সবার ই শেষের মাথায়, সঙ্গে সঙ্গে আমি মাসির পোঁদ এ মাল আউট করে দিলাম , দেখলাম রনি ও সমুদা , দুজনেই মাসির গুদে মাল ঢেলে দিলে, তারপর যেই ওরা বাড়া বের করলো অমনি , মাসি ও ছরছর করে জমে থাকা গুদের রস বের করে সারা মেঝে ভাসিয়ে দিলো।

আহ্হঃ , এটাই আমার সেরা চোদন ,বলে মাসি গুদ কেলিয়ে শুয়ে পড়লো। আমি আস্তে আস্তে মাসির পোঁদ থেকে শসা টা বের করে দিলাম ,. সমু দা দেখলাম মাসিকে নিয়ে আরো খেলতে চায়। ও দেখলাম শুয়ে থাকা মাসির গুদে , আমার ফ্রিজ থেকে খানিক তা সস মাখিয়ে মাসির পা ফাক করে চাটতে থাকে , মাসি দেখলাম আমার গরম হতে শুরু করেছে,.রনি ও দেখলাম এসে যোগ দিলো , আমি বললাম , তোমরা খেলো , আমি একটু দেখি,. সমু দা মাসি কে চ্যাংদোলা করে তুলে নিলো।

আমি গিয়ে একটু সাহায্য করলাম, আমি মাসির একটা পা ও রনি আরেকটা পা ধরে তুলে রাখলাম , মাসি কোনো প্রতিবাদ করলো না , এর পর সমু দা মাসির গুদ চাটা শুরু করলো , দুধ ডলতে ডলতে গুদের রস খেতে লাগলো , রনি ও ওই অবস্থায় চার টা আঙ্গুল দিয়ে পোঁদ খেচতে লাগলো।

মাসি তো জল ছাড়ছে বারবার , এবার সমু দা ও গুদে পুরো হাত টা ঢুকিয়ে দিয়ে খেঁচতে শুরু করলো রনির হাত তখন অলরেডি পোঁদ ঢুকেছে। আহ্হ্হঃ আহ্হ্হঃ করতে করতে মাসি জল ছাড়তে থাকলো। দেখলাম আমার বাড়া ও ফুঁসতে শুরু করেছে। মাসি কে চ্যাংদোলা করে তোলা অবস্থা তেই রনি ওর বাড়াটা মাসির পোঁদএ চালান করে দিলো।

আহ্হ্হঃ উহ্হঃ মাগোও বলে শীৎকার করে উঠলো , এবার দেখলাম সমু দা ও মাসির পোঁদ লক্ষ করেই ধোন টা চালিয়ে দিয়েছে , রসে পিচ্ছিল থাকার কারণে এটা ও ঢুকে গেলো , এবার রুনা মাগি একটি বেথা পেলো ,.. দেখলাম মাগি গোঙাচ্ছে , এরকম চোদন আগে কখনো হয়নি মাগীর।

দুটো বাড়া পোঁদ এ নেওয়ার ফলে গুদ তা ফুলে ফেফে উঠছে আর নামছে। আমি আর থাকতে না পেরে ওই অবস্থায় মাগীর গরম গুদে আমার আখাম্বা পুরে দিলাম , তিনটা বাড়া দুটো ফুটোতে যাওয়ার ফলে দেখলাম মাগি গুঙিয়ে গুঙিয়ে ঝিমিয়ে পড়েছে। ঐরকম দাঁড়িয়ে দাঁড়িয়ে প্রায় ১৫ মিনিট চোদার পর আমরা তিনজন এ মাল ছাড়লাম মাসির গুদে আর পোঁদ এ।

তারপর মাগীকে নামিয়ে দিয়ে আমার বেড এ নিয়ে গিয়ে শুয়িয়ে দিলাম ,. ন্যাংটো অবস্থাতেই শোয়ালাম দেখলাম , মাসির পোঁদএর লাল ফুল দেখা যাচ্ছে , বুঝলাম মাগীর পোঁদ ফেটেছে। তিনজন ই আমরা ফ্রেশ হয়ে মাসির জন্য গরম দুধ করে নিয়ে এলাম , মাসি কে ডাকতে আলতো করে চোখ মেলে মাসি বললো -' সত্যি আমার জীবনের সেরা চোদন। তোমরা আমাকে অনেক সুখ দিয়েছো , আমার বর বাড়িতে থাকে না , তোমরা পারলে যেও ,,'আমরা এক সুরে বললাম -নিশ্চই মাসি , তোমার জন্য আমরা সবসময় প্রস্তুত। ঐদিন সারা বেলা মাসি আমাদের সাথে ছিল , তারপর সন্ধ্যায় আমরা একরাউন্ড চোদার পর ,আমি মাসিকে বাড়ি পৌঁছে দেওয়ার উদ্দেশে রওনা দিলাম।

চলবে। ……
 

Users who are viewing this thread

Back
Top