What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বৌ আর শ্বশুরের প্রেম কথা (2 Viewers)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বৌ আর শ্বশুরের প্রেম কথা – পর্ব ১ by Rana786

আমি নিশীথ। আমার বয়স ৩১। বেসরকারি চাকরি করি। বাড়িতে আমি ছাড়া আমার বাবা আর আমার বৌ লিপিকা থাকে। আমার বাবা একজন ব্যবসায়ী। উনার বয়স ৫৫-৫৬ মতন। আমার বৌয়ের বয়স ২৭। আমারদের বিয়ে হয়েছে বছর ৩। আমরা বিয়ের পরে বেশ আনন্দে দিন কাটাচ্ছি। একটা দুশ্চিন্তা আছে সেটা এখন পর্যন্ত আমাদের কোনো ইস্যু হয় নি। এটা নিয়ে বাবা প্রায়ই বলতেন আমাকে।

আমি বলতাম অরে একটু দেরি হচ্ছে কিন্তু হবে নিশ্চই। একদিন আমি আর বৌ বসে আছি। আমি একটা বারমুডা আর গেঞ্জি পরে আছি। লিপিকা একটা হাফ প্যান্ট আর স্লীভলেস টপ পরে আছে। আমাদের বাড়িতে ড্রেস নিয়ে কোনো বাছ বিচার নেই। বাবাও কিছু বলেন না। আমার একটু অস্বস্তি হয় লিপিকা যখন স্লীভলেস টপ আর হাফ প্যান্ট পরে থাকে বাবার সামনে বা আর কারুর সামনে।

কারণ লিপিকার সারা গায়ে ভালো লোম আছে। আর বগলেও ভালো চুল আছে। আমার অস্বস্তি হলেও লিপিকার কোনো অসুবিধে হয় না আর লজ্জাও পায় না। তবে বাবার সামনে থাকলে আমি লক্ষ্য করেছি বাবা এক নজরে লিপির ( ওকে আমরা এই নামেই ডাকি ) থাই আর বগলের ওপর থাকে।

আমি এটাও লক্ষ্য করেছি বাবা যখন লিপির বগল বা থাই দেখেন তখন বাবার হাত চলে যায় নিজের ধনের ওপর। এটা আমি না লিপি ও লক্ষ্য করেছে। আমাকে ও বলেওছে দেখো বুড়ো আমাকে দেখে খুব উত্তেজিত। আমি বলি না না বাবা তোমাকে খুব স্নেহ করেন। লিপি তখন হেসে বলে আরে আমি কি কিছুই বুঝি না ? তবে বুড়োর উত্তেজনা দেখে আমার খুব মজা লাগে তাই আমিও প্রায় বগল উঠিয়ে বুড়োকে চুলে ভরা বগল টা দেখাই।

একদিন আমার চাকরি থেকে ফিরতে একটু দেরি হবে বলে ফোন করে দিয়েছিলাম লিপিকে বিকেল বেলায়। বলেছিলাম আমার আসতে রাত ১০ টা বেজে যাবে তাই চিন্তা করো না। লিপি বললো ঠিক আছে তুমি এস তারপরে আমরা ডিনার করবো আমি আচ্ছা বলে ফোন রেখে দিয়েছিলাম।

সেদিন কাজ আমার তাড়াতাড়ি শেষ হয়ে গেলো তাই আমি ৮ টার সময় অফিস থেকে বেরিয়ে পড়লাম। ১৫ মিনিটে বাড়ি পৌঁছে গেলাম। ভাবলাম বেল না বাজিয়ে চাবি দিয়ে দরজা খুলে ঢুকে ওদেরকে সারপ্রাইজ দেব। এই ভেবে আমার কাছে যে চাবি টা থাকে সেটা দিয়ে দরজা খুললাম খুব আস্তে করে যাতে ওরা টের না পায়। দরজা খুলে ঢুকে আস্তে করে দরজা লাগিয়ে জুতো খুলে আমার রুমের দিকে এগোতে গিয়ে একটা আওয়াজ পেলাম।

শুনছি লিপি আমার বাবাকে বলছে এই বুড়ো তুই দারুন চুদ্ছিস আমাকে তোর ভোঁদা ছেলেও পারে না এতো সুন্দর করে চুদতে। আর আহহহহ্হঃ আহ্হ্হঃ করে গোঙাচ্ছে। আরো চোদ খানকির ছেলে গুদমারানি শ্বশুর আমার। আর বাবার আওয়াজ পাচ্ছি না খানকি বৌমা আমার তোর গুদের মতন এতো রসালো গুদ আমার বৌ মানে তোর শাশুড়ির ও ছিল না।

আমার কান তো গরম হয়ে গেলো এই সব শুনে। আমি তখন আস্তে করে দরজাটা ফাঁক করে দেখতে লাগলাম ওদের চোদা চুদি। দেখছি বাবা লিপিকে নিজের বাঁড়ায় বসিয়ে ঠাপাচ্ছে আর লিপি ও ওপর নিচ করে ঠাপ খাচ্ছে। এরপরে বাবা লিপিকে উপুড় করে ওর পোঁদ টা উঁচু করে শুইয়ে দিলো তারপরে বাবা ওর ওপর চেপে পেছন থেকে লিপিকে ঠাপাতে লাগলো।

আমি অবাক হচ্ছিলাম বাবার স্টামিনা দেখে। এই বয়সেও বাবা আমার থেকে বেশি করে চুদছে লিপিকে। এবার শুনলাম বাবা লিপিকে বলছে তুই ঠিক বলেছিস খানকি আমার ছেলেটা ভোঁদা ই কারণ ও জানেও না আমরা কদিন থেকে চোদা চুদি করছি। ওদের কথা শুনে আমার নিজের চুল ছিড়তে ইচ্ছে করছিলো।

এরপরে বাবা লিপিকে বললো জানিস খানকি মাগি আজ ৩ বছর তোদের বিয়ে হলো কিন্তু এখনো কোনো ছেলে পুলে হলো না তাই আমি ভাবলাম আমি উদ্যোগ নিয়ে নিজের বংশধর নিয়ে আসি। এবার লিপি বললো থি বলেছিস বুড়ো ওই নিশীথের ক্ষমতায় নেই বাচ্চা দেওয়ার। তাই আমি তোকে আমার গুদের মালিকানা দিলাম। তুই আমার গুদ মেরে আমাকে সুখ দিস।

এবার লিপি বাবাকে বললো আমার কিন্তু অনেক পাওনা হলো তোর কাছে। বাবা এটা শুনে বললেন কি চাস তুই বল আমি তোকে সব দেব। ওই ভেড়াটাকে কিচ্ছু দেবোনা সব তোর নামে লিখে দেবো। আর কাল তোর জন্যে একটা হীরের নেকলেস এনে দেবো। আজ তুই আমাকে অনেক সুখ দিয়েছিস।

এটা শুনে লিপি বললো আজ অনেক সময় পেয়েছি তাই মন ভরে তোকে দিয়ে চুদিয়েছি। নিশীথের আসতে এখন অনেক দেরি। আয় এবার আমরা একটু করে সুরাপান করে আবার চোদা চুদি করি। বাবা ওর মুখের মধ্যে নিজের বাঁড়া ঢুকিয়ে বললো আগে এটাকে ভালো করে চুষে দে তারপরে আমরা ড্রিংক করতে বসবো।

আমার সুন্দরী বৌ লিপি দেখলাম পরম যত্নে আমার বাবার বাঁড়া ধরে মুখে ভরে নিয়ে চুষতে লাগলো। সেই ফাঁকে আমি চট করে দরজার সামনে থেকে সরে গেলাম আর বসার ঘরে পর্দার আড়ালে চলে গেলাম। এরপরে বাবা আর লিপি বসার ঘরে এলো পুরো উলঙ্গ অবস্থায়। লিপি বাবাকে বললো এই বোকাচোদা বুড়ো কিছু পড়ে এলে ভালো হতো না ? হঠাৎ যদি কেউ এসে পরে তখন কি হবে ?

তখন বাবা বললেন ধুর মাগি এখন কে আসবে তোর বর তো আসবে আরো ২ ঘন্টা পরে। না বানা পেগ গলাটা ভেজাই একটু। আমার বৌ এবার আমার বাবার কোলে বসে বললো তোর কোলে বসে আমি মদ খাবো বোকাচোদা বুড়ো। বাবা বলেন সানন্দে আমিও তোর মাই ধরে চটকাতে পারবো তাহলে।

আমি পর্দার আড়াল থেকে দেখতে লাগলাম শ্বশুর আর বৌয়ের যৌনলীলা। বৌ গিয়ে সোজা বাবার কোলে বসে পড়লো আর বাবা আমার বৌয়ের মাই ধরে টিপতে লাগলো। এবার বৌ বাবাকে এক ধমক দিয়ে বলল একটু থাম না শালা আগে পেগ টা বানিয়ে নি তারপরে মাল খেতে খেতে মাল চুষবি। বৌ গেলাসে মদ ঢেলে সোডা মেশালো দুটোতেই। বাবার গেলাসে একটু কম সোডা দিলো তারপরে দেখলাম গেলাস টা নিয়ে গেলো নিজের গুদের নিচে তারপরে ওতে একটু মুতে দিলো।

বাবা দেখে বললো দারুন ব্লেন্ড করেছিস মাগি দারুন টেস্ট হবে এবার। এই বলে লিপির হাত থেকে গেলাস টা নিয়ে এক চুমুক দিয়ে বললো দারুন। একটু পরে দুজনের গ্লাস ই খালি হয়ে গেলো। লিপি এবার ঘড়ি দেখে বললো এই হারামি কুত্তা আর দেরি করিস না লাস্ট পেগ বানাচ্ছি এটা খেয়ে আরেক ট্রিপ চোদা চুদি করে আমরা ড্রেস পরে নেবো কারণ তোর ভেড়া ছেলে চলে আসবে ঘন্টা দেড়েক পরে।

বাবা বললেন যথা আজ্ঞা আমার মাগিরানি। তাড়াতাড়ি বানা পেগ আবার আগের মতন ব্লেন্ড করে দিবি দারুন টেস্ট ছিল আগের পেগ টা। লিপি আবার দুজনের গ্লাস এ মদ ঢেলে সোডা দিলো আগের মতন। বাবার গ্লাস টা নিজের গুদের নিচে নিয়ে আবার একটু মুতে দিলো। এবার বাবার হাতে ধরিয়ে বললো শালা কুত্তার বাচ্চা তাড়াতাড়ি শেষ করে শোবার ঘরে চল। তোর চোদা আর ভদকা খেয়ে আমার গুদ আবার তাজা হয়ে গেছে। এখন আবার চোদা খাওয়ার জন্যে মুখিয়ে আছে গুদ আর গুদের মালকিন তোর মাগি রানী।

এরপর কি হবে আশা করি বুঝতে পারছেন। ভালো লাগলে জানাবেন কমেন্ট করে। খুব শিগগির পরের পার্ট টা দেব তাই সঙ্গে থাকুন।
 

Users who are viewing this thread

Back
Top