What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমাদের দুধওয়ালী মায়েদের বুকে উত্তেজনা (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
আমাদের দুধওয়ালী মায়েদের বুকে উত্তেজনা – ১ by Johnnygaddar

আমরা ৪ বন্ধু একই পাড়ায় থাকতাম। আমাদের তিনতলা বিশাল বাংলো পাশাপাশি। আমরা সবাই বড়লোক বাড়ির ছেলে। আমাদের মায়েদের বয়েস ৩৫ থেকে ৩৬। চারজনের মা ফর্সা আর সুন্দরী। তারা যখন সেজে গুজে ঘুরতো কত বদমাশ লোক বাজে মন্তব্য করতো।

আমার বন্ধুদের ডাকনাম টনি , ভিকি , সোনু। আমার মায়ের নাম রিটা , টনির মায়ের নাম রিচা , ভিকির মায়ের নাম লোলিতা , সোনুর মায়ের নাম টুইঙ্কল। প্রত্যেকেই কলকাতার কনভেন্ট স্কুলে পড়া মেয়ে। খালি পূজা আর বিয়েবাড়ি ছাড়া অন্য কোনোদিন শাড়ি পরতোনা । এখন আধুনিক বাঙালি বৌ হয়ে স্লীভলেস ব্লাউস আর শাড়ি পরে।

আমার মা আর টনির মায়ের ব্রেস্ট সাইজ ৩৬ডি ডি। ভিকির মা আর সোনুর মায়ের ব্রেস্ট সাইজ ৩৮ডি ডি। আমরা ওদের ব্রা দেখে আর সাইড থেকে বুক দেখে মেপেছিলাম। সবাই সুইমিং পুলে সাঁতার কাটে আর জিমে গিয়ে এক্সারসাইজে করে। ওদের ফিগার খুব ভালো। আমাদের মায়েদের মিল্ফ বলা যায় ।

একদিন লুকিয়ে মদ খেয়ে আমরা অর্ধেক নেশার ঘোরে জানতে পারলাম, আমরা সবাই অন্যের মায়েদের ন্যাংটা করে চুদতে চাই আর নিজেদের মায়েদের ন্যাংটো অবস্থায় দেখতে চাই। আমরা জানি আমাদের মায়েদের বুকের দুধ, পোঁদ, পাছা, গুদ খুব সুন্দর কিন্তু কেউ দেখতে পাইনি। আমরা তারপর থেকে প্ল্যান করতে লাগলাম।

আমি জিজ্ঞেস করলাম " কি করাযায় বলতো" . ভিকি বলে "মোবাইল ক্যামেরা লুকিয়ে রাখলে হয়ে, ওরা যখন কাপড় পাল্টাবে, সব রেকর্ড হয়ে যাবে আর আমরা মায়েদের ন্যাংটা দেখবো" . টনি আর সোনু বলে "মাতো পার্টিতে মদ খায় , একটু বেশি মদ খাইয়েদিলে নেশার ঘরে থাকবে, তখন আমরাই মাকে ন্যাংটা করে নিজের চোখে মাকে ন্যাংটো দেখবো ". সবাই ঠিক করলাম পরের সপ্তাহের মধ্যে মায়েদের ন্যাংটা ফটো তুলবো আর ন্যাংটা ভিডিও উঠাবো, আর চার বন্ধু মিলে মিশে ওদের ন্যাংটা দেখবো।

পরের সপ্তাহে ছুটির দিন আমরা টনির ঘরে গেলাম। আমাদের মারা আবার স্লীভলেস সালোয়ার কামিজ পরে বেরিয়েছে। আমরা জানি লোক কিরকম করে ওদের বুক আর পোঁদ দেখতে থাকে। কাঁধের কাপড়টা ফিতার মতন সরু। একটা ট্রান্সপারেন্ট ওড়না দেয়া , আর কোমরের কাছটা টাইট। ফর্সা ফর্সা বাহুগুলো টিপতে ইচ্ছে করে। যেকেউ ওদের একলা পেলে মাই টিপে চুদে দিবে।

তারপর আমরা ঘরে ঠুকে দরজা বন্দ করে নিজেদের সেল ফোন বের করলাম। কম্পিউটারে ভিডিও গুলো ট্রান্সফার করে একটা বড়ো স্ক্রিনে ভিডিও স্টার্ট হলো। আমরা নিজেরাও ঠিক ভাবে দেখিনি। ইচ্ছা ছিল একসঙ্গে ভালোভাবে দেখবো।

প্রথমে আমি আমার মায়ের ন্যাংটো হওয়ার ভিডিও চালালাম। ভিডিও স্টার্ট হলো। মা একটা ফুলহাতা সালোয়ার কামিজ পরে ঘরে ঢুকলো। লুকানো ক্যামেরার দিকে পিঠ করে ছিল। মা কামিজটা উঠিয়ে খুললো। ব্রা সুন্দর পিঠটাতে জড়িয়ে ছিল। দামি সেলফোনে স্পষ্ট ভিডিও উঠেছে। অন্যরা বললো "কাকিমা এদিকে ঘুরবেনা" ।

আমি বললাম "মা তোদের দিকেই ঘুরবে, দেখনা" মা নিজের সালোয়ারতাকে নামালো। তারপর আমাদের দিকে ঘুরলো। মা সাদা প্যান্টি আর ব্রা পড়েছিল। সবাই হাততালি দিলো। "আঃ কাকিমাকে কি সেক্সি লাগছে"। মা এবার লুকানো ক্যামেরার দিকে তাকিয়ে হাত পেছনে করে ব্রা খুললো আর তার বুকের মাই জোড়া বেরিয়ে পড়লো। সবাই স্ক্রিনের কাছে গিয়ে মাইগুলো কাছথেকে দেখলো। "কাকিমার গুদটা দেখা হলোনা " . "দেখ , মা নিজের গুদ দেখাবে" " এরপর মা প্যান্টি খুলে একদম ন্যাংটো হয়ে গেলো। তারপর আবার ড্রেস পরে ঘর থেকে বেরোলো।" ভিডিও শেষ।

এবার টনির মা রিচার নগ্ন হওয়ার ভিডিও শুরু হলো। ভিডিওটা সাইড থেকে তোলা। রিচা একটা কালো সাদি আর কালো ব্লাউস পরে ছিল। অনেক্ষন ধরে চুল আঁচড়ালো । আমরা ভিডিও ফাস্ট ফরওয়ার্ড করলাম। লম্বা ভিডিও ছিল। ভিকি বলে "কিরে তোর মা ন্যাংটা হবে তো " টনি বলে "আমি ভালো করে দেখিনি, তবে মা নিশ্চই ন্যাংটা হবে, কতক্ষন একই পোশাক পরে থাকবে। আমিও আমার ন্যাংটা মাকে ন্যাংটা অবস্থায় দেখতে চাই" রিচা কাকিমা তো ফোন কথা বলে যাচ্ছে। ভিডিও আস্তে আস্তে ফরওয়ার্ড করছিলাম , বেশি ফরওয়ার্ড করেদিলে হটাৎ পুরা ন্যাংটা বেরিয়ে পড়বে আর সাসপেন্স শেষ হয়ে যাবে। সোনু বলে "রিচা কাকিমা তাড়াতাড়ি ব্লাউস খুলো, ফোন রাখো " .

কাকিমা এবার দাঁড়িয়ে পড়ে বুকের আঁচল ফেলেদিলো আর শাড়ি খুললো। আমার আনন্দে চিৎকার করে উঠলাম। টোনি বলে "তাড়াতাড়ি শরীর থেকে সব কাপড় খুলে ফেলো মা. আমার বন্ধুরা অনেক্ষন অপেক্ষা করছে তোমাকে ন্যাংটা দেখবে বলে " টনির মা তার সায়া খুলে ফেলতে দেখি ভেতরে কিছু ছিলোনা। আমরা রিচার পোঁদ আর গুদ দেখতে পাচ্ছিলাম। সুন্দরী রিচা কাকিমা ব্লাউসের বোতাম খুলতে লাগলো। তারপর একটানে ব্লাউসে খুলে ফেললো আর বুক উঁচু করে দাঁড়ালো। পুরা ন্যাংটা ছিল।

টনি এবার ভিডিও থামালো আর বললো। "আমি আরেকটা ভিডিও চালাচ্ছি। আমি ঘরে চার দিকে চারটা ক্যামেরা লুকিয়ে রেখে ছিলাম। কারণ যেদিকে মা তাকাবে, চারদিকের ভিডিও দেখবো।" এই বলে আরেকটা ভিডিও চালালো আর আমরা রিচার দুধের দিকের ভিডিও দেখলাম। রিচার গুদ আর মাইগুলো দেখে সবাই খুব খুশি। রিচা পেছন ঘুরে ঝুঁকলো আর ওর পোঁদের ফুটাও দেখলাম। রিচা হাত তুলে নিজের মাই আয়নায় দেখছিলো। নিজের মাই হাতে নিয়ে টিপলো আর বোঁটাগুলোতে আঙ্গুল দিয়ে টানলো । আমরা বললাম "রিচা কাকিমা মন সন্তুষ্ট করে দিয়েছে"

এবার সোনুর মা টুইংকেলের ভিডিও শুরু হলো। টুইংকলে ঘরে ঢুকে শুয়ে পড়লো। ফাস্ট ফরওয়ার্ড করে দেখি কিছু নেই। পরের ভিডিও স্টার্ট করে দেখি টুইঙ্কল কাকিমা একটা স্কার্ট আর টি-শার্ট পরে ছিল। টুইঙ্কল সেক্সি মডেলদের মতো দেখতে। টি-শার্টে সোনুর মায়ের ৩৮ডি ডি সাইজের ব্রেস্টগুলো সামনের দিকে এগিয়ে ছিল। সোনু বলে "আমার মায়ের দুধগুলো দেখেছিস কত বড়ো " টুইঙ্কল কাকিমা এবার স্কার্ট খুললো আর টি-শার্ট খুললো। কাকিমা ব্রা পড়েনি আর তার বুকের ডবকা ডবকা দুধ দেখে ফেললাম। সোনুর মা এবার প্যান্টি খুললো। আর তার গুদ কামানো ছিল। প্রত্যেকের ভিডিও ভালো ক্যামেরায় তোলা, আর প্রত্যেকটা ভিডিওতে আমরা স্পষ্টভাবে আমাদের ন্যাংটা মাদের দেখছিলাম। সোনুর মার মাইয়ের বোঁটাগুলো গোলাপি।

এবার ভিকির মায়ের ন্যাংটা হওয়ার ভিডিও শুরু হলো। লোলিতা কাকিমা একটা সবুজ ব্লাউস আর গোলাপি শাড়ি পরে ছিল । ললিতার চুল কাঁধ পর্যন্ত ছোট করে কাটা। ক্যামেরার দিকে পিঠ করে ব্লাউস খুললো। আমার কিছু দেখতে পাচ্ছিলাম না। তারপর ব্রা পরে জিনিস গুছাতে লাগলো। একে মধ্যে শাড়ি খুলে ফেলেছে। লোলিতা এবার নিজের ব্রা খুলে সুন্দর সুন্দর মাইগুলো আমাদের দেখালো।

আমরা ভিকির মার দুধগুলো দেখলাম গোল গোল বিশাল সাইজের । তারপর লুকানো ক্যামেরার কাছে এসে নিজের দুধ গুলোতে হাত দিয়ে টিপলো। তারপর আমাদের দিকে পেছন করে প্যান্টি খুললো। আমরা তার পোঁদটাকে দেখছিলাম। এবার ভিকির মা ন্যাংটা হয়ে ঘরের মধ্যে যোগাসন করতে লাগলো আর দুধগুলো আগে পিছনে হচ্ছিলো। হাত পেছনের দিকে উঠিয়ে দুধ ঝাঁকাতে লাগলো। দুধ নিয়ে খেলা করছিলো। নানা ভাবে লাফাতে লাগলো, আর দুধগুলোকে নাচাতে লাগলো। ভিকি বললো "আমার মা ন্যাংটো হয়ে সবথেকে বেশি ন্যাংটামী করেছে"
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top