What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আবার নতুন করে (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
আবার নতুন করে-১ by sumitroy2016

আমার মেয়ের বাচ্ছা হবার পর দেখাশুনা করার জন্য আমার স্ত্রীকে প্রায় আট মাস মেয়ের বাড়িতেই থাকতে হয়েছিল। সেইসময় নিজের বাড়িতে আমি একলাই থাকছিলাম। মেয়ের বাড়িটাও অন্য শহরে ছিল তাই সেখান থেকে নিয়মিত যাতাযাত করাটাও সম্ভব ছিলনা।

একলা থাকার ফলে আমার মনে হল সময় নষ্ট না করে এই সুযোগে অন্য মাগী নিয়ে ফুর্তি করলে কেমন হয়। মাগীর সন্ধান করতেই আমার মনে পড়ে গেল কৃষ্ণার কথা। সেই কৃষ্ণা, যে বেশ কয়েক বছর আগে আমার শয্যাশায়ী মাকে দেখাশুনা করার জন্য আয়া হিসাবে নিযুক্ত হয়েছিল, এবং সেইসময় হঠাৎই এক সন্ধ্যায় আমায় উলঙ্গ দেখতে পেয়ে সে আমার দিকে ভীষণ ভাবে আকৃষ্ট হয়ে পড়েছিল।

দুটো ছেলে হবার পরেও যেহেতু কৃষ্ণার বর তাকে কোনওদিনই চুদে সঠিক ভাবে তৃপ্ত করতে পারেনি, তাই সে আমার বাড়া দেখেই সেটা ভোগ করার জন্য আমার দিকে এগিয়ে এসেছিল। আমিও সুযোগের সদ্ব্যাবহার করে কৃষ্ণাকে বাড়ির লোকের চোখের আড়ালে বেশ কিছুমাস ধরে পুরো উলঙ্গ করে চুদেছিলাম এবং তার ৩০ সাইজের অর্ধ বিকসিত মাইদুটো টিপে টিপে ৩৪ সাইজের পূর্ণ বিকসিত মাইয়ে পরিণত করেছিলাম।

ঠিক তেমন ভাবেই আমি চোদনের অভাবে সরু হয়ে থাকা কৃষ্ণার গুদের মধ্যে দিনের পর দিন আমার আখাম্বা বাড়া ঢুকিয়ে ঢুকিয়ে তার যোনিপথটাও যথেষ্ট চওড়া করে দিতে পেরেছিলাম। একসময় কৃষ্ণার ব্রা পরার প্রয়োজন ছিলনা এবং তার পাছাদুটো নারিকেল মালার মত ছোট ছিল। কিন্তু আমার কাছে ছয় মাস ধরে প্রায়শঃই চোদন খাবার পর তার শরীর বেশ ফুলে ফেঁপে উঠেছিল, এবং সে ব্রা পরতে বাধ্য হয়েছিল।

আমরা চোদাচুদি করে এতটাই মিশে গেছিলাম যে দুজনে দুজনকে একান্তে তুই বলে এবং খিস্তি দিয়েই কথা বলতাম। ছয়মাস বাদে স্বামীর অসুস্থতার কারণে কৃষ্ণা আমাদের বাড়ির কাজ ছেড়ে দিতে বাধ্য হয়েছিল এবং তখন থেকেই আমাদের চোদাচুদিও বন্ধ হয়ে গেছিল।

এই আট মাস একলা থাকার সুযোগে আমার বয়স বাড়ার জন্য আমাকেই দেখাশুনা করার অজুহাতে কৃষ্ণাকেই আয়া হিসাবে নিযুক্ত করা ঠিক করলাম। আমার বয়স বেড়ে যাওয়া বা কর্মক্ষমতা কমে যাওয়া নিছকই অজুহাত ছিল, কারণ আমি এখনও পুরোদমে চোদাচুদি করতে সম্পূর্ণই সক্ষম আছি। আমি জানতাম আমার ৭" লম্বা এবং তেমনই মোটা এবং লকলকে বাড়া দেখলে কৃষ্ণা আগের মতই গুদ ফাঁক করতে রাজী হয়ে যাবে।

যেহেতু কৃষ্ণার স্বামী আগেই মারা গেছিল, তাই আমি ফোনে যোগাযোগ করতেই সে সাথে সাথেই আমায় রাত্রিবেলায় দেখাশুনা করতে রাজী হয়ে গেল এবং পরের রাতেই কাজে আসছে জানালো।

আমি কৃষ্ণাকে চমক দেবার জন্য ওর আসার আগে আমার শোবার ঘরের পাশের ঘরের পুরানো সোফা কাম বেডের উপর একটা সতরঞ্চি, বালিশ, চাদর ও মশারী রেখে দিলাম।

সন্ধ্যাবেলায় কৃষ্ণা আসতেই আমি গম্ভীর হয়ে পাশের ঘরে নিয়ে গিয়ে তাকে বললাম, "কৃষ্ণা, যেহেতু আটমাস আমার বৌ এখানে থাকবেনা, তাই তুমি যেমন আমার মাকে দেখাশুনা করেছিলে তেমনই এখন আমার দেখাশুনা করবে। তুমি সন্ধ্যায় আমার এবং নিজের খাবার তৈরী করবে এবং রাত্রিবেলায় এইখানে ঘুমাবে, এবং আমি শোবার ঘরে ঘুমাবো। আমি রাত্রিবেলায় টয়লেট গেলে তুমি আমায় টয়লেট অবধি নিয়ে যাবে। এছাড়া সকাল বেলায় আমার এবং নিজের চা বানিয়ে এবং খেয়ে আমার জামা কাপড়গুলো কেচে দিয়ে বাড়ি চলে যাবে। এটাই তোমার কাজ।"

যে লোকটা তাকে কয়েক বছর আগেই ন্যাংটো করে আদর করেছে এবং দিনের পর দিন চুদেছে, তারই এমন পাল্টানো ব্যাবহার দেখে কৃষ্ণা কেমন যেন ভয় পেয়ে গেল। তাকে ভয় পেতে দেখে আমার খূব মজা লাগছিল।

আমি বললাম, "এই কাজগুলো শুধু কিন্তু লোক দেখানোর জন্য অর্থাৎ যখন আমার কোনও বন্ধু বা আত্মীয় আসবে, তখন করবে। এবার তোমার আসল ডিউটিটা বলে দিই …, যেটা তোমায় রোজ করতে হবে।"

আমি শাড়ির উপর দিয়েই কৃষ্ণার একটা মাই টিপে তাকে নিজের দিকে টেনে হেসে বললাম, "কিরে, আমার কথা শুনে খূব চিন্তায় পড়ে গেলি, তাই না? শোন মাগী, রোজ আমার বাড়িতে আসার পর তোকে তখনই কাপড় ছেড়ে ফেলতে হবে, পাল্টে নয়! তারপর আমার সামনে ন্যাংটো হয়ে এসে দাঁড়াবি। আমি তোর মাই, গুদ ও পোঁদে চুমু খাবো।

তারপর তুই কিছুক্ষণ আমার কোলে বসে আমায় আদর করবি। এরপর ন্যাংটো থেকেই তুই আমাদের দুজনের রাতের খাবার তৈরী করবি। সেই সময় আমি রান্না ঘরে বসে তোর মাই আর পোঁদের দুলুনি দেখতে থাকবো। শেষে আমরা দুজনে এক থালাতেই খাবো এবং পরস্পর কে খাইয়ে দেবো।

তুই রোজ এখানে নয়, আমার বিছানাতেই আমার সাথে উলঙ্গ হয়ে শুইবি। আগে আমি তোর সাথে যা কিছু করতাম, ঐসময় বিছানায় আমি তোর সাথে আবার সেগুলোই করবো এবং করার পর তুই আমার বাড়া ধরে এবং আমি তোর মাই ধরে ন্যাংটো হয়েই জড়াজড়ি করে ঘুমিয়ে পড়ব।

ভোরবেলায় তুই ঘুম থকে উঠে চা তৈরী করবি। আমরা দুজনে এককাপেই চা খাবো। তারপর তুই বাড়ি ফিরবি। তার মানে আমার বাড়িতে ঢোকা থেকে বেরুনো অবধি তোর শরীরে কোনও কাপড় বা ঢাকা থাকবেনা। আর হ্যাঁ, শুধু পাইখানা করার সময় ছাড় দিলাম, কিন্তু তোকে প্রতিবার আমার সামনেই মুততে হবে আর আমি মোতার সময় তোকে বাড়া ধরে আমায় মুতিয়ে দিতে হবে, বুঝেছিস? ডিউটি টা বুঝতে অসুবিধা হচ্ছে না, ত?"

এতক্ষণে কৃষ্ণার মুখে হাসি ফুটল। সে আমার গালে চুমু খেয়ে বলল, "ওরে বোকাচোদা, প্রথমে আমি তোর কথাশুনে বেশ ভয় পেয়ে গেছিলাম, রে! আমি ভাবছিলাম, তুই এই কয়েক বছরে কি করে এতটা পাল্টে গেলি এবং বুড়ো হয়ে গেলি! না, এখন দেখছি, তুই আগের মতই হারামী আছিস এবং এই আটমাস ধরে আমায় চুটিয়ে ভোগ করার ধান্ধায় আছিস! তুই আমার মত সরল সাদা মেয়েকে ভয় দেখালি, কেন রে? যা, তোকে কিচ্ছু দেবোনা!"

আমি আবার তার মাইদুটো চটকে দিয়ে ঠোঁটে চুমু খেয়ে বললাম, "দিবিনা মানে? আলবাৎ দিবি এবং সবকিছুই দিবি! আমার সেবা করাই তোর কাজ এবং এটাই আসল সেবা! আমি পাশের ঘরে যাচ্ছি, তুই কাপড় ছেড়ে আমার কাছে চলে আয়। আগে তোর জিনিষপত্রগুলি ভাল করে দেখি, কতদিন দেখিনি!"

কৃষ্ণা বেশ লজ্জা পেয়ে বলল, "আগে যা করেছিস, ঠিক আছে, কিন্তু এত বছর পরে হঠাৎ করে তোর সামনে কাপড় খুলে দাঁড়াতে আমার কেমন যেন লজ্জা লাগছে! তাই একটু পরে খুলছি!"

আমি বললাম, "একদম না! তোর ডিউটি চালু হয়ে গেছে, তাই যা বললাম, তোকে এক্ষুনি করতে হবে! তোর অসুবিধা হলে বল, আমি তোর জামা কাপড় খুলে দিচ্ছি!"

কৃষ্ণা কাতর স্বরে বলল, "না না, প্লীজ না! আচ্ছা, তুই পাশের ঘরে গিয়ে বোস, আমি জামা কাপড় খুলে আসছি!"

আমি পাশের ঘরে সোফার উপরে বসলাম। পাঁচ মিনিট বাদে কৃষ্ণা সব জামাকাপড় খুলে, এক হাতে মাই এবং অন্য হাতে গুদ চাপা দিয়ে, লজ্জায় লাল হয়ে, মুখ নিচু করে, আস্তে আস্তে আমার ঘরে ঢুকল।

আমি জোর করে কৃষ্ণার হাতদুটো ধরে সরিয়ে দিলাম। সে 'না না' বলে ছটফট করতে লাগল। আমি লক্ষ করলাম, কৃষ্ণা আগের মতই আছে, একটুও বদলায়নি। তার শরীরে বয়সের কোনও ছাপ পড়েনি। আমারই হাতে গড়া তার ৩৪ সাইজের পুরুষ্ট মাইদুটো আগের মতই ছুঁচালো এবং খাড়া হয়ে আছে।

তবে একটাই পরিবর্তন হয়েছে। ঐসময় আমি ক্রীম দিয়ে তার বাল কামিয়ে দিতাম, এখন তার গুদের চারিপাশে আবার ঘন, কালো এবং কোঁকড়া বাল গজিয়ে গেছে, যার ফলে তার গোলাপি গুদের চেরাটা ঢাকা পড়ে গেছে।

আমি কৃষ্ণার মাই গুদ ও পোঁদে পরপর চুমু খেয়ে ইয়র্কি করে বললাম, "হ্যাঁ রে মাগী, আমি সেই যে কয়েক বছর আগে তোর বাল কামিয়ে দিয়েছিলাম, তারপর আর কেউ তোর বাল কামিয়ে দেয়নি? কেন, তুই
কি এর মাঝে অন্য কাউকে চুদতে দিসনি?"

কৃষ্ণা নকল রাগ দেখিয়ে বলল, "কেন বাড়া, আমি কি দশ ভাতারী নাকি, যে পয়সার বদলে দশজনের সামনে গুদ ফাঁক করে বসব? শোন ল্যাওড়া, আমার বর আমায় সারাজীবনে মাত্র কয়েকবারই চুদেছিল আর তাতেই দুই বার পেট করে দিয়েছিল। তারপর থেকে আমি শুধু তোর কাছেই চুদেছি এবং তাতেই যঠেষ্ট সুখ পেয়েছি। আমার আর অন্য কোনও বাড়ার দরকার নেই! তোর বাড়াটা বের কর ত, দেখি আমার পরে আর কটা মাগীকে চুদেছিস!"
 

Users who are viewing this thread

Back
Top