What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
স্যান্ডুইচ – ১ by WishMaster

গল্পটা আমার আর আমার গার্লফ্রেণ্ড কে নিয়ে। সেবার আমরা পাহাড়ে ঘুরতে যাবার কথা ভাবছি। জায়গা অনেক কিন্তু কাপল নিয়ে হোটেল, পুলিশের ঝামেলার ভয়ে পিছিয়ে যাচ্ছে সব প্ল্যান। সুরাহা এলো এক বন্ধুর ছদ্মবেশে। বেশ করুণা দেখিয়ে আমার সেই বন্ধু সঙ্গ দিতে রাজি হলো আমাদের। দুটো ছেলে, একটা মেয়ে।দুটো রুম নেওয়ার প্ল্যান করা হলো।

একটা রুমে একটা মেয়ে একা থাকলে কোনোও সন্দেহ হাওয়ার সুযোগ নেই। যদিও সবাই জানতাম রাতে আমি আর আমার গার্লফ্রেণ্ড এক ঘরে থাকবো। দুজনের মাথাতেই যাবার আগের কয়েকদিন ঝড় চলছিল। কিভাবে চুদবো, কোন পজিশন কখন করবো, খিস্তি দেবো কি না, এসবের নানা প্রস্তুতি আর কি।

দিনের পর দিন গড়িয়ে শেষে রওনা হাওয়ার দিন আসলো। ট্রেনে চেপে পড়লাম তিনজন। বেশ ফুরফুরে মেজাজে তিনজন আড্ডা মারলাম সারা রাস্তা। যেতে যেতে আমার বন্ধু( রাম) আমাদের নিয়ে ইয়ার্কি মারছিলো। পিছনে লাগছিল কন্ডম কেনো নিয়ে বা খাট ভাঙ্গা নিয়ে।

তারমধ্যে আমার ব্যাগে রাখা আমার গার্লফ্রেন্ডের(পিয়া) লঞ্জেরি টা কি করতে গিয়ে রাম দেখে ফেলেছিল।

সেটা সন্তর্পনে বাইরে বেরকরে আমাদের সামনে প্যাকেট দেখিয়ে বললো
– এতো পুরো হানিমুন প্ল্যান রে?

পিয়া লজ্জায় লাল হয়ে বললো
– এসবের আমি কিছু জানি না। আমায় ও কিছু বলেনি

আমি বেগতিক দেখে বললাম
– আরে ঐ আর কি। তোর বিয়েতেও গিফট করবো। আগে গার্লফ্রেন্ড বানা তারপর এসব হবে । হিংসা করিস না
বলে আমরা হাসতে লাগলাম।

রামের গার্লফ্রেন্ড নেই। আমি আর পিয়া চুদতে যাচ্ছি এটাতে রাম বেশ উত্তেজিত আছে বলে মনে হলো। অতোটা পাত্তা দিলাম না সে সবে।কুড়ি ঘণ্টার রাস্তা পেরিয়ে হোটেলে উঠলাম। কটেজটা বেশ নির্জন, ছোটো খাটো। মোট সাতটা রুম। আমরা দুটো রুম ভাড়া করেছি। অফ সিজন বলে বাকি রুমগুলো ফাঁকা।

কেয়ার টেকার বললো রাতে খাবার এনে দিয়ে সে বাড়ি যেতে চায়। নতুন বিয়ে করেছে। ম্যানেজারকে না বলতে অনুরোধ করলো, আর বলে গেলো ম্যানেজার হঠাৎ এলে ওকে ফোন করে দিতে আর ম্যানেজারকে বলতে যে ও বিয়ার আনতে গেছে। আমি বেশ খুশি হলাম ব্যবস্থা শুনে। রাতে নিশ্চিন্তে চোদা চুদি জমবে। এসব শুনে ঘরে ফিরে একবার খেঁচে নিলাম। এত উত্তেজিত ছিলাম যে বাঁড়া নামছিল না।

কেয়ারটেকার চলে গেছে। মূলত বন্ধ হোটেলে আমি, পিয়া আর রাম। ওদের আর কি লুকাবো ভেবে আধ খাঁড়া বাড়া নিয়েই বাইরে আসলাম।

রাম দেখে বললো
– কি রে, ঘরে যাবার আগেই এই হাল? পিয়া, দেখিস, সাবধান। ছেলে কিন্তু মুডে আছে।

আমি
– বকিস না তো। তোদের সামনে এসব নিয়ে ভাবতে পারবো না।

রাম – আচ্ছা, রাগিস না। অত ভাবতেও বলিনি। তোর আছে তুই দেখাচ্ছিস। আমার থেকেও না থাকার সমান, তাই বলছিলাম আর কি!
– তোর যে আছে এটা আমি আর পিয়া জানি। আর তোকেও বলিহারি, এসব জিন্স জামা পড়ে নাটক না করে হালকা কিছু পর। আমরা তিনজন আছি। এত লুকোনোর কিছু নেই।

রাম উঠে জামা বদলাতে গেলো। পিয়ার বর্ণনা দিয়ে নেই। পিয়া অল্প মোটা, হাইট ৫'৩"। গায়ের রং ফর্সা। বুকে আমার হাত পড়ে 32 থেকে ৩৬ হয়েছে শেষ তিন বছরে। পেটে চর্বি আছে হালকা। ওটা চটকাতে খুব ভালোলাগে। পিছনটা উঁচু ৩৮। মাঝে মাঝেই চিমটি কাটি বা চড় মারি। নিচের ফুটো বেশ বড়ো। পিয়ার বাবা পিয়াকে ছোটবেলায় চুদতো (সেটা জেনেই প্রেম করি)। মাইয়ের নিপল গুলো বেশ বড়ো আঙ্গুরের মতো আর গুদে র কোটাটা অনেকটা বাচ্চাদের আঙ্গুলের মতো।

যাইহোক, আমি পিয়া কে একা পেয়ে সোজা মাই চটকে দিলাম। বুঝলাম ও উত্তেজিত হয়ে আছে। সাথে সাথেই খপ করে ধোনটা ধরে কিস করলো। লালায় দুজনের মুখ ভরে গেলো। ওর থুতু গিলে নিলাম। মাথায় তখন রক্ত ফুটছে। বললাম
– কি রে খানকী মাগী, গুদ ভিজে গেছে?

– পিয়া – ভিজবে না মাদার চোদ? নিজের মাকে লাগিয়ে এসেছিস এখন আমার গুদ মারতে? ভাগ বেশ্যার বাচ্চা। তোর মাকে চোদ গিয়ে।
বলেই আমার হাত টেনে গুদে ঠেকলো। বুঝলাম আগুন জ্বলছে। প্যেন্টি পরেনি পিয়া আর রস গড়াচ্ছে দাবনা বেয়ে।

– ওরে বাবা চুদি রে। তোর বাবার কথা মনে পড়ছে নাকি রে? এত রস ছাড়ছিস কেনো?

– পড়ছে তো। বাবা কি দিত মাইরি। বাবা মায়ের ডিভোর্স হয়ে বেকার হয়ে গেলো। এখন কখন তুই চুদবি সেই ভেবে জল কাটছে।
আবার আমাদের নোংরা কিস শুরু হলো। থুতু গিলে খাওয়া, খিস্তি, মুখে থুতু এনে গায়ে থুতু দেওয়া করছিলাম দুজন।

রামের পায়ের শব্দে আবার ঠিক ঠাক হলাম
– রাম – থাক, নাটক করিস না আর। তোরা ঘরে যা। শুরু কর। তোদের অবস্থা খুব খারাপ।
বুঝলাম ও সবটা বা কিছুটা শুনেছে।

আমি বললাম
– তুই কি ঘুমিয়ে পড়বি? আচ্ছা শোন, দরকার হলে নক করিস।

– তোরা আবার এই ফাঁকা রিসোর্ট দরজা লক করবি নাকি? ভেজিয়ে রাখ। আমি দরকার হলে ডাকবো। সকালে ম্যানেজার এসে তোকে আমাকে আলাদা ঘরে দেখলে চাপ হতে পারে।

আমি সম্মতি দিলাম। তখন অত ভাবতে পারছি না। ধোন তখন পিয়ার গুদ আর মুখ চাইছে।

এতটাই বেহুঁশ ছিলাম যে রামের সামনেই পিয়ার দামড়া পাছায় চটাস করে একটা চড় মারলাম। আধ খাঁড়া ধোন তখন পুরো দাঁড়িয়ে গেছে। গেঞ্জি কাপড়ের প্যান্টের ওপর 8″ ধোন টা পরিষ্কার বোঝা যাচ্ছে। আগে কখনো ভাবিনি কিন্তু পিয়াকে চোদার ভাবনা টা পাগল করতে লাগলো, হয়ত রাম ছিল বলেই আরও বেশী চাগার দিচ্ছিল।

আমার চড় মারার পর খেয়াল করলাম রাম পিয়ার মাই এক চোখ দেখে নিল। যাই হোক, ঘরে গিয়ে পিয়াকে চুলের মুঠি ধরে টেনে এনে ওর মুখে আবার একদলা থুতু দিলাম। পিয়া উত্তরে সাঁটিয়ে একটা চড় মেরে ধোনটা জোরে চেপে ধরলো। পিয়ার হতে চড় খেতে আমার ভালই লাগে। বেশ একটা পাকা মাগী মার্কা ভাব আছে ওটাতে।

… পরের পর্বের জন্যে নজর রাখুন।
 

Users who are viewing this thread

Back
Top