What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
মালা আন্টির কামকথা-পর্ব এক - by galaxy@dude

ঘুম ভাঙতেই টের পেলাম আমার বাড়াটা বারমুডা ভেদ করে বেরিয়ে আসতে চাইছে, প্রতিদিন সকালে ঘুম থেকে উঠার পর বাড়াটা এভাবে দাড়িয়ে থাকে । অল্প বয়সেই এমন একটা "আট ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি চওড়া" সুবিশাল বাঁড়ার অধিকারী হওয়াতে আমি খুবই গর্বিত । শোয়া থেকে উঠে বিছানা থেকে নেমে দাঁড়াতেই দেখলাম মালা আন্টি আমার রুমের দরজায় দাঁড়িয়ে আমার দিকে তাকিয়ে আছে, আমার দিকে না বলে বলা ভালো আমার বাড়ার দিকে তাকিয়ে আছে।

কিছুটা অপ্রস্তুত বোধ করলেও স্বাভাবিকভাবেই হাসিমুখে আন্টিকে প্রশ্ন করলাম,"কি ব্যাপার আন্টি? এই সাত সকালে তুমি এখানে!"। আন্টি যেন অনেক কষ্টে জোর করে আমার বাড়ার দিক থেকে চোখ সরিয়ে আমার দিকে তাকিয়ে বলল,"ভাবলাম আজকে তোদের মা-ছেলের সাথে নাস্তা করি…. তোকে ডাকতে এলাম…. তাড়াতাড়ি ফ্রেশ হয়ে নাস্তা খেতে আয়"।

ঠোঁটের কোণে মৃদু হাসি ঝুলিয়ে কথা কয়টি বলে যাওয়ার আগে শেষবারের মত আমার বাড়ার দিকে একবার তাকিয়ে ড্রইং রুমের দিকে গেল । একেতো সাত সকালে বাড়াটা টং হয়ে থাকে, তার ওপর সেক্সি মালা আন্টির উপস্থিতি আমার বাঁড়ার উত্তেজনা যেন শতগুণে বাড়িয়ে দিল । মনে মনে মাগীকে কল্পনা করতে করতে তোয়ালে নিয়ে বাথরুমের দিকে চলে গেলাম ।

[বাকি গল্প বলার আগে আপনাদের কাছে মালা আন্টি আর আমাদের পরিচয় দিয়ে নিই। আমাদের এই বিল্ডিং এর প্রতি তলায় দুটি ফ্ল্যাট । পঞ্চম তলার একটাতে আমি আর আমার মা আজ থাকি । আমার নাম হচ্ছে রবিন.,ইন্টার ফার্স্ট ইয়ারে পড়ি,আর আমার মা নীলিমা একটি বেসরকারি অফিসে চাকরি করেন,আমার বাবা বিদেশে থাকেন । আমাদের পাশের ফ্ল্যাটে মালা আন্টি থাকে । তারও স্বামী বিদেশ থাকে । দুই ছেলে আছে। বড় ছেলে অর্ণব এবং ছোট ছেলে অনিক দূরের একটি বোর্ডিং স্কুলে ক্লাস টেনে এবং সেভেনে পড়ে।

দুজনেই তেমন ছুটি পায় না। প্রতি দুই মাসে এক সপ্তাহের জন্য আসে। ফলে বছরের প্রায় পুরো সময়ই এই গল্পের মূল খানকি মালা আন্টি একা একা থাকে। রূপের বিচারে আমার মতে মালা আন্টির মত মেয়ে এক হাজারে খুঁজলে একটা পাওয়া যাবে। ঠিক যেন আমার প্রিয় পর্নস্টার 'Aletta Ocean' এর বাঙালি নারী ভার্সন ।

দুধে আলতা গায়ের রং, বড় বড় চোখ, কমলার কোয়ার মতো ঠোঁট অপূর্ব লাগে দেখতে। বড় বড় 36 সাইজের মাই গুলো বিয়ের ১৭ বছর পরও কিশোরী মেয়েদের মত টাইট, আর পাছার কথা কি বলব । আর ৪০ সাইজের উল্টানো কলসির মত পোদের দাবনা গুলোকে কল্পনা করে কতদিন যে আমি বাড়া খেচে মাল ফেলেছি তার হিসেব নেই । এমনিতেও মেয়েদের পোদের দিকে আমার ঝোঁক টা বেশি। সব মিলিয়ে মালা আন্টির চেহারায় একটা তীব্র কামুক ভাব আছে । পোশাক-আশাকও তীব্র কাম জাগানিয়া ধরনের

। বাসার বাইরে কোথাও গেলে সব সময় পাতলা সিফনের শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ এবং পাতলা পেটিকোট পরে। স্লিভলেস ব্লাউজ পরার ফলে ফর্সা পাহাড়ের অনেকাংশই দেখা যায়। আর আন্টিকে চোদা শুধু আমার নয় আমার মত এই এলাকার আরো অনেক ছেলে বুড়োরই স্বপ্ন।]

গোসল-টোসল করে ফ্রেশ হয়ে বাথরুম থেকে বের হয়ে জামা কাপড় পড়ে ডাইনিং রুমে গেলাম। আমাকে দেখে মা বসতে বলল । তিনজন নাস্তা করতে বিভিন্ন হালকা কথা-বার্তা বলতে লাগলাম । কিছুক্ষন পর মা বলল,"শোন বাবা….. আগামীকাল অফিসের কাজে আমি দিন পনেরোর জন্য কক্সবাজার যাচ্ছি… তোকে এ কয় দিন একা একা থাকতে হবে…তবে চিন্তা করিস না….. খাওয়া-দাওয়া তোর মালা আন্টির বাসায় করিস…অন্য যে কোন প্রয়োজন হলেও মালাকে বলিস" ।

এমন সময় মালা আন্টিও হাসিমুখে বলে উঠল,"হ্যাঁ…যে কোনও প্রয়োজন হলে আমাকে বলবি… আমি চেষ্টা করব তোর প্রয়োজন মেটাতে" । মনে মনে আমি বললাম, "প্রয়োজন তো মাগী আমার একটাই…তোকে চুদে হোড় করা…সেটা মিটিয়ে দে না?" ।

মুখে বললাম, "অবশ্যই"

মালা আন্টি আবার বলে উঠলো, "একা বাসায় থাকতে যদি অসুবিধা হয় তবে আমার ফ্লাটেও এসে থাকতে পারিস" । মাও দেখলাম সায় জানালো । আমার কামনার নারী আমাকে তার বাসায় থাকতে বলছে… আমি কি আর না করতে পারি? রাজি হয়ে গেলাম ।
পুরো ব্যাপার-স্যাপার দেখে আমার ধোন-মন খুশিতে নেচে উঠলো । এই সুযোগে যদি মাগীকে আমার বাড়ার নিচে শোয়াতে পারি তাহলে তো বাজিমাত ।
নাস্তা শেষ করে বাসা থেকে বের হয়ে সমীরের সাথে দেখা করতে চললাম । সমীর হচ্ছে আমার খুব কাছের একজন বন্ধু । এই একমাস সিলেটে থাকায় ওর সাথে দেখা সাক্ষাৎ হয়নি, গতকাল সিলেট থেকে এসেছে ।

হারামজাদা আমার থেকেও বড় লুইচ্চা । এ পর্যন্ত প্রায় তিনজন মেয়ে চুদেছে । সমীরের সাথে দেখা হতে পরস্পরকে বুকে জড়িয়ে ধরলাম । কুশল বিনিময়ের পর বললাম,

আমি- তারপর বল… এতদিন সিলেটে কাটিয়ে আসলি… নিশ্চয়ই কোন মেয়ে ঘটিত কারণ আছে?

সমীর-ঠিক ধরেছিস বন্ধু… গিয়েছিলাম মাত্র এক সপ্তাহ থাকার জন্য… আরো আগেই চলে আসতাম… কিন্তু… ওখানে যে ভাড়া বাসায় উঠেছিলাম ভাগ্যক্রমে সে বাসার বাড়িওয়ালীকে এবং পরে বাড়িওয়ালির মেয়েকেও চোদার সুযোগ পেয়েছিলাম… তাই একমাস ভালোমতো এনজয় করে আসলাম আরকি…

আমি-ভালোই তো এনজয় করে আসলি… আমাকেও তো
একবার ডাকতে পারতি…. আমিও গিয়ে চুদে আসতাম ।

সমীর-সরি রে বন্ধু… তোর কথা একেবারেই মাথায় ছিলোনা

আমি- ও ঠিক আছে…

আমি যদিও মুখে ঠিক আছে বললাম, তবে মনে মনে অসন্তুষ্ট হয়েই রইলাম । এই হারামজাদা আর সব দিক দিয়ে মোটামুটি আন্তরিক হলেও চোদার ব্যাপারে একেবারে স্বার্থপর । এতগুলো মেয়েকে একাই চুদেছে, কখনো কারো সাথে শেয়ার করেনি । একটু পর দুজনে মিলে আরেক ব্যাচেলার বন্ধু জহিরের বাসায় গেলাম আড্ডা দিতে । সেখানে আড্ডা আর ভিডিও গেম খেলতে খেলতে সন্ধ্যা সাতটা বেজে গেল । খাওয়া দাওয়াটাও সেখানেই সেরে নিলাম । সাতটা বাজার একটু পর বন্ধুদের থেকে বিদায় নিয়ে বাসায় চলে আসলাম । বাসায় এসে দেখি মা ব্যাগ গুছাচ্ছ, আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম,

আমি-কি ব্যাপার মা? যাওয়ার কথা তো কালকে,এত তাড়াতাড়ি ব্যাগ গুছাচ্ছ কেনো?

মা-কালকে যাওয়ার কথা থাকলেও একটু আগে অফিস থেকে ফোন দিয়ে জানালো রাত সাড়ে আটটায় ট্যুর শুরু হবে, তাই এখন বেরিয়ে যেতে হবে।

আমি-(মনে মনে খুশি হলেও আমি মুখে দুঃখ ভাব এনে বললাম) আচ্ছা ঠিক আছে, কি আর করা । চলো আমি তোমাকে অফিস পর্যন্ত পৌঁছে দিই ।

মায়ের ব্যাগ গোছানো শেষ হয়ে যেতে মা আর আমি রেডি হয়ে ফ্ল্যাট থেকে বের হলাম । নিচতলায় যাওয়ার জন্য লিফটে উঠতে যাবো এই সময় করে রিমা আন্টি তার ফ্ল্যাটের দরজা খুলে বেরিয়ে বেরিয়ে এলো । আমাদেরকে দেখে মাকে বলল,

মা-মালা… যাচ্ছি আমি… রবিন অফিস পর্যন্ত ড্রপ করে দিয়ে আসতে যাচ্ছে… আমার ছেলের একটু ভাল করে খেয়াল রেখো…

মালা আন্টি- ভাবী আপনি কোন চিন্তাই করবেন না… আপনি না আসা পর্যন্ত ওর খুব ভালো 'যত্ন' করব….

আরো কয়েকটা কথা বলে মালা আন্টি মাকে বিদায় জানালো । এরপর আমিও মাকে তার অফিসে ড্রপ করে এলাম । বাসায় ফেরার পথে আমার মাথায় শুধু মালা আন্টির কথাই ঘুরপাক খাচ্ছিল, মালা আন্টির কথাবার্তা আমার কাছে বেশ ভরসা পূর্ণ মনে হয়েছে । মাগী যেভাবে সকালে আর সন্ধ্যায় মাকে নিয়ে বের হওয়ার সময় বলল ভাল মত 'যত্ন' করবে, তাতে মনে হচ্ছে আমি আমার দিক থেকে কিছু করতে পারি ।

বাসায় এসে সময় নিয়ে কিছুক্ষণ গোসল করে টি শার্ট আর ট্রাউজার পরে কয়েকটা বিস্কুট খেয়ে নিলাম । মা আর মালা আন্টি তো বলেই দিয়েছে এই কদিন মালা আন্টির বাসায় থাকতে-খেতে । তাই বাসার দরজায় তালা মেরে মোবাইল আর হেডফোনটা নিয়ে মালা আন্টির ফ্লাটের দরজায় টোকা দিলাম । দরজা খুলেই মালা আন্টি আমাকে দেখে খুশি হয়ে বলল,

আন্টি- ও, মাকে ড্রপ করে চলে এসেছিস? আয়… ভেতরে আয়…..

আমি- হুম… এইমাত্র এলাম

আন্টি- এইমাত্র ডিনার রেঁধে শেষ করলাম । গরুর মাংস আর ভাত ।

আমি-ওয়াও… এটাতো আমার খুব প্রিয়…

আন্টি- তাই নাকি? জেনে ভালো লাগলো যে তোর প্রিয় খাবার রান্না করলাম ।

আমি- আমার আরো কিছু প্রিয় খাবার আছে… সেগুলো খেতে আমি পছন্দ করি ।

আন্টি -তাই নাকি? আমাকে বলিস । দেখি তোকে খাওয়াতে পারি কিনা । আচ্ছা হাতমুখ ধুয়ে টেবিলে আয়, আমি খাবার টেবিলে দিচ্ছি ।

এই বলে আমাদের ইঙ্গিতপূর্ণ (অন্তত আমার জন্য) কথোপকথন আপাতত স্থগিত রেখে মালা আন্টি সেক্সি পাছাটা দুলিয়ে দুলিয়ে কিচেনের দিকে চলে গেলো ডাইনিং টেবিলে খাবার দিতে । ডাইনিং টেবিলে খাবার দিয়ে আন্টি খেতে ডাকলো । ডাইনিং রুমে গিয়ে টেবিলে বসলাম । গরুর মাংস টা আসলেই খেতে ভালো হয়েছে ।
খাওয়া শেষ করে আন্টিকে বললাম,

আমি-আন্টি তোমার রান্নাটা আসলেই খুব চমৎকার হয়েছে.. ঠিক তোমার মত..

আন্টি হেসে বলল,"হয়েছে যা… আর অত তেল মারতে হবে না.. তোর কি কি খেতে ভালো লাগে আমাকে বলবি,
এ কয়দিন সব খাওয়াবো…

আমি-খেতে তো অনেক কিছুই চাই, সেগুলো খাওয়াবে?

আন্টি-কেন খাওয়াবো না? আমিও তো অনেক কিছুই খাওয়াতে চাই…

আমি-তুমি যা খাওয়াতে চাও আমি তাই খাব ।

আন্টি-সে দেখা যাক… এখন যা, হাত ধুয়ে ফেল

আমি হাত ধুতে ধুতেই আন্টির হাসবেন্ড কল দিতে বেডরুমে গিয়ে আন্টি তার সাথে কথা বলায় ব্যস্ত হয়ে গেল । আমিও আমার বেডরুমে চলে এলাম । আপাতত অর্নবের রুমটাই আমার বেডরুম । বিছানার উপর আরাম করে শুয়ে টিভিটা চালিয়ে দিলাম । টিভি দেখতে দেখতে প্রায় রাত সাড়ে দশটা বেজে গেল । আন্টি এই সময় রুমে ঢুকলো । পরনের পোশাক দেখে তো আমি পুরাই অভিভূত, সিল্কের নাইটি পরেছে । নাইটির ওপর দিয়ে মোটামুটি সবই ভালোমতো বুঝা যাচ্ছে । ব্রা পেন্টি না পড়লে দুধের বোঁটাগুলো নিশ্চিত নাইটির উপর দিয়ে ফুলে থাকতো । ট্রাউজারের নীচে কোন জাংগিয়া না থাকায় আমার বাড়াটা ধীরে ধীরে মাথা তুলতে লাগলো । আমি চট করে একটা বালিশ নিয়ে কোলের উপর ফেলে বাড়াটা ঢেকে দিলাম । আমার উত্তেজনা আরো বাড়িয়ে দিয়ে আন্টি আমার পাশে এসে বসলো । আন্টির গা থেকে কি সুন্দর পারফিউমের ঘ্রাণ আসছে । মন চাচ্ছে তার ঘাড়ে নাক গুজে ঘ্রাণ নিই । আমি পারফিউমের ঘ্রাণ এনজয় করতে করতে আন্টি বলল,

আন্টি-তোর আঙ্কেল কল দিয়েছিল । আজ চারদিন অতি ব্যস্ততার কারণে বেচারা কথা বলতে পারেনি । তাই আজ অনেকক্ষণ কথা বললাম ।

আমি-ও, আচ্ছা । তা তুমি এখনো ঘুমাওনি?

আন্টি-ঘুমানোর আগে ভাবলাম আমার হ্যান্ডসাম ছেলেটাকে গুডনাইট বলে আসি ।

আমি-ভালই তো… আমিও ভাবছিলাম আমার সুন্দরী আন্টিকে গুড নাইট না বলে ঘুমালে আমার পাপ হবে ।

আন্টি- হয়েছে হয়েছে… এই বুড়ি আন্টিকে আর তেল মারতে হবে না…

আমি- কে বলেছে তুমি বুড়ি? যে তোমাকে বুড়ি বলে সে হচ্ছে শ্রেষ্ঠ বোকা । তোমার বয়স এখনও এমন কিছু হয়নি , আর দেখতেও মাশাল্লাহ অনেক মেয়েকে হারিয়ে দেওয়ার মতো সুন্দরী তুমি ।

আন্টি-তাই না? খুশি করার জন্য বলছিস আমাকে..

আমি-মোটেও খুশি করার জন্য বলছি না… যা বলছি সত্যি বলছি…তোমাকে দেখতে এখনো 18-19 বছর বয়সের মেয়েদের মত লাগে ।

আন্টি-আমার কি এত সুন্দর যে দেখতে সুন্দর লাগে?

মাগী যখন মুখ থেকে তার ফিগারের প্রশংসা শুনতে চাইছে অবশেষে করেই ফেললাম,

আমি-বললে হয়তো রাগ করবে… তোমার চেহারা যেমন সুন্দর… তেমনি ফিগার টাও খুব সুন্দর..

আন্টি-কিযে বলিস না… আমার বডি কি আর 18-19 বছর বয়সী মেয়েদের মতো আকর্ষণীয়?

এবার আমি আন্টির হাত ধরে বললাম,

আমি-তোমার ফিগার ওদের থেকে অনেকগুণ বেশি সুন্দর

এবার আন্টি হেসে ফেলে বলল,

আন্টি-তার মানে তুই আমার ফিগার দেখিস, আচ্ছা দুষ্টু
তো তুই ।

কথার ছলে আন্টির তুলোর মত নরম হাতটা কচলাতে কচলাতে আমি বললাম,।

আমি-সুন্দর জিনিস তো উপরওয়ালা দেখার জন্যই দিয়েছে তাই না? না দেখাটাই তো অনায়……….বিশ্বাস করো আন্টি… তুমি হচ্ছ আমার দেখা এই পর্যন্ত সবচেয়ে সুন্দরী আর…..

আন্টি-আর কি? সেক্সি?

আন্টির দিক থেকে ছাড় পেয়ে আমিও বললাম,

আমি-হ্যাঁ… আমার দেখা এই পর্যন্ত সবচেয়ে সুন্দরী আর সেক্সি মেয়ে হচ্ছ তুমি ।

মোহনীয় হাসি দিয়ে আন্টি বলল,

আন্টি-এত পেকে গেছিস তুই! দাঁড়া তোর শাস্তির ব্যবস্থা করতে হবে…

এতক্ষণ আমারও সাহস বেড়ে গেছে,

আমি-দাও… যা শাস্তি দিতে চাও দাও… তোমার মতো সুন্দরী মহিলার হাতে শাস্তি পেয়েও শান্তি ।

আন্টি- শাস্তি তো তোকে দিবোই, তবে এখন না, আগে চিন্তা করে দেখি তোকে কি শাস্তি দেয়া যায় ।

আমি- তুমি যে শাস্তিই দিবে আমি তা সাদরে গ্রহণ করব ।

আন্টি- হয়েছে, অনেক পাকামো করেছিস । এখন ঘুমা ।

এরপর গুডনাইট বলে আন্টি চলে গেল । এতক্ষন আন্টির সাথে এইসব ফ্লার্টিং কথাবার্তা,গায়ের ঘ্রাণ, পোশাক সবকিছুর ইফেক্ট পড়েছে বালিশের নিচে চাপা পড়ে থাকা আমার বাড়া মহাশয় এর উপর । কোলের উপর থেকে বালিশটায় সরাতেই বাঁড়া মহাশয় সাপের মত লাফ দিয়ে সোজা হয়ে গেল । যাই হোক, এত অধৈর্য হওয়ার কিছু নেই । সময় তো আছে, আর কথাবার্তার ধরনে মনে হচ্ছে ঠিক মত কায়দা করতে পারল মাগীকে আমার বাড়ার নিচে শোয়াতে পারবো । মনকে এত সব বুঝ দিয়ে ঘুমিয়ে গেলাম ।

গল্পের ব্যাপারে আপনার পরামর্শ, মন্তব্য বা সেক্স ফ্যান্টাসি শেয়ার করুন....
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top