What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

যাত্রা শুরু রাগিং দিয়ে (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
যাত্রা শুরু রাগিং দিয়ে পার্ট ১ - by bangalislut

আমার নাম মৌসুমী, বাড়ি বাংলার এক গ্রামে, শহর কলকাতায় অসা প্রায় ৭বছর হতে চললো, কলকাতার এক নামী ইঞ্জিনীরিং কলেজ থেকে সিভিল নিয়ে পড়াশুনা করেছি আমি।

কলেজে ভর্তির জন্যই প্রথম আগমন এই শহরে।

যখন ফার্স্ট ইয়ার এ ভর্তি হয়েএ থাকার জাইগা নিয়েছি এক মেসে, আমরা ৩ জন ফার্স্ট ইয়ার এর স্টুডেন্ট, আর ১০ জন সিনিওর দিদি থাকি ৩ টি ৩ BHK ফ্ল্যাট নিয়ে, এই ছিল আমাদের মেস। কলেজের পরিবেশ বেশ আধুনিক, ক্লাস রুম, পড়াশুনার পদ্ধতি থেকে ছাত্র ছাত্রী দের জীবন জয়ত্রা, সমস্তই আমার কাছে নতুন। গ্রামে সমস্ত শরীর ঢেকে মেয়েদের থাকতে দেখার অভ্যস্ত আমার কাছে মিনি স্কির্ট পরে বাইক এর পেছনে লেপ্টে ঘুরতে যাওয়া দিদি দের দেখে বেশ অদ্ভুত লাগতো সেই সময়।

যাই হোক, আমার কথায় আসি, আমার তখন তৃতীয় দিন ক্লাস করে রুম এ ফিরেছি। আর এই ৩ দিন এ বুঝে ফেলেছি যে এইখানে সবার আসল সময় শুরু হিয় রাতে, প্রায় ৮ টা, ৯ টার পর। সেকেন্ড ইয়ার এর ৩ দিদি এসে বলে গেলো আজ রাত ৯টায় ফর্থ ইয়ার এর দিদিদের ফ্ল্যাট এ আস্তে, সেখানে নাকি আমাদের পরিচয় হবে সবার সাথে, আর আমাদের পরনে থাকবে শুধু ব্রা আর প্যান্টি।

আমি তো হতবাক এই ড্রেস পরে ফ্ল্যাট থেকে বেরিয়ে অন্য ফ্ল্যাটের গিয়ে অচেনা দিদি দের সামনে দাড়াতে হবে শুনে। যথারীতি ৯ টা বাজতেই আবার ডাক পড়লো, আমার সহপাঠী ২ জন ব্রা আর প্যান্টি পরে তৈরি হলেও, আমি আমার ৩২ বি সাইজ এর ব্রা আর প্যান্টির ওপরে একটা কুর্তি আর লেগিংস পরে রওনা দিলাম। দিয়ে দিদি দের ফ্ল্যাটে ঢুকতেই দেখি ড্রাউইং রুম এ মদ এর আসর বসেছে বেশ জমিয়ে। আর আমাকে জমা কাপড় পড়া দেখে হঠাৎ ক্ষেপে উঠলো সমস্ত দিদিরাই।

আমার অনেক উদ্দেশ্য করে শুরু হওয়া বলে উঠলো ফর্থ ইয়ার এর পূজা দি, খানকি মাগীর সতি পোনা আজ ঘোচাব, নেমন্তন্ন করে বলে আসলেও সিনিওর দের কথা শোনেনি, দেখ আজ তোর কি করি। শুনে আমি ভয় পেয়ে গেলাম, জোরকরে খুলে দেওয়া হলো আমার কুর্তি, লেগিংস আর আমার ব্রা ও।

আমার ৩২ সাইজ এর সুন্দর সুগঠিত মাই গুলো বেরিয়ে পড়লো ফ্ল্যাটের সবার সামনে। ফ্ল্যাট ভর্তি ১২ জন এর সমনে অনেক শুধু প্যান্টি পরা অবস্থায় কান ধীরে উঠবস করতে বলা হলো। আমি তাতেই রাজি নই, গ্রাম এর মেয়ে, এইসব জিনিসের কোনো আইডিয়া ছিলনা, তখন আবার দুই সিনিওর দিদি ধরে জোর করে প্যান্টি খুলিয়ে দিয়ে এইবার আমার লেঙ্গটো পাছায় মারলো স্কেল এর বাড়ি, প্রায় ১০/১২ টা, আমার ফর্সা পাছা লাল হিয়ে গেলো কিছুক্ষণ এর মধ্যেই।
আমি বুঝতে পারলাম রাগিং হচ্ছে আমাদের।

নাম বলতে বলা হলো এক এক করে, আমরা আমাদের নাম র ঠিকানা বললাম। এইবার আমাদের এক এক পেগ করে মদ দেওয়া হলো, আমি আর মার এর ভিয়ে না বলতে পারিনি, খে নিলাম, নিতেই আরো এক পেগ দেওয়া হলো, ২ পেগ মদ খেয়ে, বিভিন্ন ভাবে আরো রেগিং চললো রাত আরায় ১.৩০ পর্যন্ত।

আমরা আমাদের ফ্ল্যাটে ফিরলাম, যে জভাবে ছিলাম সেইভাবেই, অর্থাৎ বাকি দুজন ব্রা আর প্যান্টি পরে, আর আমি সম্পূর্ণ নগ্ন অবস্থায়। আর আমাদের অর্ডার দেওয়া হলো যেনো আমরা রোজ রাতে ৯টায় হাজির হলেন ঠিক এইভাবেই, অর্থাৎ আপনার এক ভুলের সাজা হিসেবে আমাকে আগামী ৭ দিন নগ্ন হিয়ে, আমাদের ফ্লাট থেকে পাশের ফ্ল্যাটে গিয়ে দিদিদের সামনে দাড়াতে হবে।

আগামী সাত দিন প্রায় এক ই রকম চললো, আমরা রোজ ই যাই, আমাদের বিভিন্ন ভাবে বিভিন্ন প্রোস্ন করা হয়, আস্তে আস্তে মিশতে লাগলাম দিদি দের সাথে। আর রোজ ই আমাদের মদ খেতে দেওয়া হতো, প্রথম ২ দিন ২ পেগ করে, তারপর দিন খেলাম ৩ পেগ, তারপর ৪, ৫ ও ৬ নম্বর দিন ৪ পেগ করে, এবং ৭ নম্বর দিন ৬ পেগ। আর শিখে গেলাম সিগারেট খাওয়া ও।

এইবার বেশ ভালই লাগতে লাগলো মদ খাওয়া ব্যাপার টা, আর অদ্ভুত ভাবে কমে আসলো সবার সামনে ল্যাংটো হয় দাড়ানোর লজ্জাও, যেনো অভায়াস এ পরিণত হলো। তৃতীয়ত দিনের পর থেকে আমার বাকি দুই বান্ধবী দের ও ব্রা আর প্যান্টি খুলে নেওয়া হয় ছিল, আর আমরা বেপার তার সাথে অভ্যস্ত হিয়ে পরলাম।

সপ্তম দিন প্রায় রাত ৩ টের সময় রুমে ফেরার সময় দিদিরা বললো এইবার থেকে ডাকলেই সাথে সাথে চলে আসবি, লজ্জা পাবিনা। আমরা ঘার নেরে বেরিয়ে আসলাম তিনজন ই ল্যাংটো অবস্থায়।

ভেবেছিলাম এইখানেই রেগিং পর্ব শেষ, কিন্তু তার পরদিন আমাদের আবার হটাৎ ডাকা হলো সন্ধ্যার সময়, ৭ টা নাগাদ, আজ ড্রেস এর কথা কিছু বলা হতো, আমরা তিনজন আলোচনা করে ঠিক করলাম ব্রা আর প্যান্টি পরে যাবো, সন্ধে বেলা বাইরে কেউ দেখে ফেলতে পারে, তাই আর লেঙ্গটো হলাম না ঝেতু কিছু বলেনি তাই। দিদি দের ফ্ল্যাটে ঢুকে তো আমরা তিনজন এর ই মাথায় হাত পড়ার অবস্থা, ড্রাউইং রুম এ আমাদের কলেজের ২ জন ফর্থ ইয়ার এর দাদা বসে আছে যে।

আমরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি আমাদের শরীর ঢাকার, কিন্তু খালি হাথে তো আর তা ঢাকা সম্ভব হচ্ছেনা, কিছুক্ষণ পর ধাতস্ত হিয়ে লক্ষ করলাম, ফর্থ ইয়ার এর মধু দি বসে আছে দুজন দাদার মাঝে, তাদের নাম জানিনা তখনও, একজন এর হাথ মধু দির স্কির্ট এর তলায়, আর সামনে বোতাম ওয়ালা টপ তার সমস্ত বোতাম ই খোলা, আর ভেতরে ব্রা পর্যন্ত নেই, আর সেই খোলা টপ এর তলায় হাথ ঢুকিয়ে আয়েশ করে টিপে চলেছে আর একজন পাশে বসা দাদা।

আমরা ঘরে ঢুকতে কিছুক্ষণ পর পাশের রুম থেকে বেরিয়ে আসলো পূজা দি, তার পরনে শুধু একটা স্কির্ট, আর পেছন পেছন আরো ২ জন আমাদের ই কলেজের সিনিওর দাদা, ওরা শুধু জাঙ্গিযা পড়া অবস্থায়, ব্যাপার খানা বুঝতে আর দেরি হলনা, আমাদের সাথে সবার পরিচয় করিয়ে দেওয়া হলো, আমরা ফিরে গেলাম আমাদের ফ্ল্যাটে।

যত দিন আগতে থাকলো আস্তে আস্তে অভ্যস্ত হতে থাকলাম যৌনতা দেখার বিষয় এর সাথে। কখনো দিদিদের ফ্ল্যাটে হটাৎ ঢুকে দেখতে পেটান ড্রাউইং রুম এ ই কেউ মত্ত চুদাচুদি তে, কখনো বা দেখতাম একসাথে ২/৩ জন ছেলে নিয়ে কোনো দিদি কে ঘরে ঢুকে শিৎকার দিতে। সাথে শুরু হল আমার সিগারেট, মদ এর নেশা, সিগারেট টা রোজ ই খাওয়া শুরু করলাম, মদ টা খেতাম দিদি রা বা কেউ খাওয়ালে। দেখতে দেখতে চলে আসলো আমাদের নবীন বরণ উৎসব, আর আস্তে আস্তে ঘটতে লাগল আমার জীবনের আবিস্বরণীয় পরিবর্তন।
 

Users who are viewing this thread

Back
Top