What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সীমা ছাড়া নোংরামি (1 Viewer)

fer_prog

Exclusive Writer
Story Writer
Joined
Sep 20, 2018
Threads
24
Messages
1,340
Credits
151,640
Beer Mug
Television
সীমা ছাড়া নোংরামি


সুদেব বাবু আর শমীর (পুরো নাম শর্মিষ্ঠা) সুখের সংসার, বিবাহিত জীবন চলছে ১৯ বছরের। শমীর বয়স এখন ৩৯, সুদেব বাবুর ৪২ চলছে। সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা, বিয়েটা করেছিলেন বাবা মায়ের পছন্দেই। শমী ও দেখতে সুন্দরীই ছিলো, ভালো নামকরা পরিবার থেকে আসা কিছুটা উচ্চ মধ্যবিত্ত পরিবারের মেয়ে। বিয়ের বছরেই প্রেগন্যান্ট হলো শমী, কোল জুড়ে আসলো ওদের প্রথম সন্তান সৌম্য। এখন সে পড়ছে ভার্সিটিতে, প্রথম বর্ষে। মাঝে বেশ ৫ বছরের গ্যাপের পরে শমী আবার ও প্রেগন্যান্ট হলো, স্বামীর চাওয়া ছিলো একটি মেয়ে, শমী চেয়েছিলো আরেকটি ছেলে। উপরওয়ালা ওদের দুজনের ইচ্ছাই রাখলেন, জমজ উপহার পেলো ওরা, একটি ছেলে, একটি মেয়ে। ছেলে সুহাস, মেয়ে নুহা, ওদের বয়স এখন ১৩। সুখের সংসার, সরকারি বাড়ি, সরকার থেকেই কাজের লোক দিয়েছে দুজন। একজন মহিলা, মিনার মা, আরেকজন মালি কাম, দারোয়ান, নাম বলদেব, বয়স ৫৫। আর মিনার মা এর কাজে সাহায্যের জন্যে অল্প বয়সী একটা ছেলেকে ও উনারা রেখেছেন, নাম রতন, বয়স ২৫। দোতলা বাড়ি, নিচতলায় ওদের বেডরুম, লিভিং রুম, ডাইনিং, একটা গেস্ট রুম, সারভেন্টদের রুম, স্টোর রুম। উপরে এক রুমে সৌম্য থাকে, আরেক রুমে সুহাস ও নুহা থাকে, জমজ দুজন পরে ক্লাস ৮ এ।

সুদেব বাবু খুব কাম পাগল লোক, না চুদে বেশি দিন থাকতে পারেন না। বিয়ের পর থেকে আজ পর্যন্ত দ্বিতীয় কোন নারীর শরীর দরকার পরে নাই, শমী ওকে ভালভাবেই সার্ভিস দিয়ে যাচ্ছে ১৯ বছর ধরে। ৩ বাচ্চার জন্মের পরে ও শমীর ৫ ফিট ৫ ইঞ্চির দীর্ঘ চওড়া ৬৮ কেজির শরীরটা যেন একটা কামের ডিপো। সুদেব বাবু উনার চাহিদা মতো সেই ডিপো থেকে তেল নিষ্কাসন করে নেন সপ্তাহে ৫/৬ বার। ধবধবে ফর্সা শমীর শরীরের সাইজ হলো ৩৯ডিডি-৩১-৪৪। বুঝেন অবস্থা! এমন বড় বড় গোল গোল ভারী ঈষৎ নিম্নমুখী মাই, কোমরে থলথলে কিছুটা চর্বির দলা, আর বিশাল সাইজের ছড়ানো উঁচু পোঁদ। একটা প্রাপ্ত বয়স্ক পুরুষ এর চেয়ে বেশি আর কি কামনা করতে পারে কোন নারীর কাছ থেকে। সুদেব বাবু লম্বায় ৫ ফিট ১০ ইঞ্চি লম্বা, সুঠাম দেহের অধিকারী, বাড়ার সাইজ ৯ ইঞ্চি, ঘেরে মোটা ৪.৫ ইঞ্চি। বুঝতেই পারছেন দুই পায়ের মাঝে সুদেব বাবুর বেশ বড়সড় কামানটা কেমন। ছেলে মেয়েরা বড় হয়ে গেছে, তাই অফিস ফেরত সুদেব বাবু স্ত্রীর সাথেই সময় কাটান বেশি। ছেলে ঢাকা ভার্সিটিতে পরে, সকালে বেরিয়ে যায়, মাঝে মাঝে ক্লাস না থাকলে দুপুরে ফিরে, নাহলে সন্ধ্যের পরে ফিরে। সকালে ড্রাইভার স্কুলে দিয়ে আসে জমজ ছেলে মেয়ে দুটিকে, দুপুরের পরে ওদের নিয়ে আসে শমী নিজে। স্কুল ওদের বাসার কাছেই।

কাজের মহিলা সব রান্না করেই রাখে, শমী শুধু বলে দেয় কি রান্না করতে হবে, ওর হাতে রতনের এর সাহায্য নিয়ে ঘর গুছানো ছাড়া আর তেমন কোন কাজ নেই। তাই বাকি সময়টা শমী উপন্যাসের বই পরে আর ইন্টারনেট ঘেঁটেই পার করে। যেহেতু সুদেব বাবু বেশ কামুক লোক, তাই নিজে ও খুব পর্ণ দেখেন, আর শমীকে ও পর্ণ দেখতে সব সময় উতসাহ দেন। দাম্পত্য জীবনকে কোনদিন একঘেয়ে হতে দেন নি সুদেব বাবু। স্ত্রী শমীকে নিয়ে কত রকমের ফ্যান্টাসি কাজ করে উনার মনে, রোল প্লে করে কোনদিন স্বামীর বন্ধু হয়ে চোদেন স্ত্রীকে, কোনদিন ইলেকট্রিক মিস্ত্রি সেজে বউ কে চোদেন, কোনদিন প্রতিবেশী বা অফিসের বস হিসাবে চুদেন শমীকে। শমীর ও এসবে কোন আপত্তি নেই, ওরা জানে দুজনের যৌন জীবনে তৃতীয় কোন পুরুষের আগমন অনেক বড় বিপদ ডেকে আনতে পারে, সেই রিস্ক কিছুতেই ওরা নিবে না। তাই দুজনে মিলে পর্ণ দেখা আর রোলপ্লে করে একজনের যৌবন রস অন্যে পান করেই উনারা নিজেদের দাম্পত্য জীবনকে চাকচিক্যময় করে রেখেছেন। সরকারি বড় কর্মকর্তা হওয়ার সুবাদে অনেক সময় অনেক সুন্দরী বিদুষী নারীর কাছে এসেছেন তিনি। ওই সব নারীকে ভোগের সুযোগ ও ছিলো উনার, কিন্তু ওদের ভোগ না করে, মাঝে মাঝে স্ত্রীকে ওই সব নারী ভেবে চুদতে খারাপ লাগে না তার মোটেই। শমী ও জানে ওর স্বামীর মনের সব কথা, কখন কোন নারীকে দেখে ওর স্বামী উতলা হয়ে যায়, সেটা বুঝে সেদিন রাতে সেই নারীর সাজেই নিজেকে আবৃত করে নেন। স্বামী যে ওকে কোনদিন ধোঁকা দিবে না, সেট নিশ্চিত জানে শমী। ওর নিজের ও স্বামীকে ধোঁকা দেবার কোন ইচ্ছা নেই।

নিজের স্ত্রীকে কোন পর নারী সাজিয়ে, বা নিজে কোনদিন স্বামী থেকে পর পুরুষের চরিত্রে ঢুকে গিয়ে স্ত্রীর সাথে যৌন মিলন করে ভালই দিন কাটছিলো সুদেব ও শমীর। যদি ও যৌবনের প্রথম দিকে নিজেদের বেডরুমে কোন ভিন্ন নারী বা ভিন্ন পুরুষের আগমন করানোর চেষ্টা ছিলো সুদেব বাবুর। ওকে সেখান থেকে ফিরিয়ে এনেছেন শমী নিজেই। সে নিজে ও খুব আধুনিক মুক্ত মনের মানুষ। ওর স্বামী যে বড় চাকরি করে, আশেপাশে সুন্দরী নারীদের দেখে ওর লোভ হতেই পারে, এটা বুঝে সে। আবার সুন্দরী শমীকে ওর অফিসের কোন বড় বসের সাথে চোদানোর ইচ্ছা ও ছিলো সুদেব বাবুর খুব। শমীই ওকে বুঝিয়েছে, তুমি যা চাইছো, সেটা সমাজে খুব চলছে, ঘরে ঘরে পরকিয়া, পর নারী, পর পুরুষের সঙ্গম, এটা জানি আমি। আর ওসব সম্পর্কের পরিনতি অনেক খারাপ ও হয়, সেটা ও জানি আমি। কিন্তু আমি তোমাকে খুব ভালবাসি, তুমি ও আমাকে ভালোবাসো, তাই আমাদের মাঝে কোন তৃতীয় পুরুষ বা নারীর আগমন আমাদের মধ্যে আমাদের যুগল জীবন ও আমাদের সন্তানদের জীবন একদম নষ্ট করে দিবে। তাহলে সমাধান কি? সমাধান হলো, তোমার যাকে ভালো লাগে, তাকে ভেবেই আমাকে চুদো, আবার তোমার যেই পুরুষকে ভালো লাগে, তার চরিত্রে ঢুকে গিয়ে আমাকে পটিয়ে চোদো। এতে আমাদের কোন ক্ষতি হবে না। শমীর বুদ্ধি দিপ্ত কথা ফেলতে পারেন নি, এরপর থেকে এটাই চলছিলো, কেউ কারো কাছে কোন কথা লুকোয় না। যার যাকে ভালো লাগে, সে বলে ফলে অন্যজনকে। অন্যজন সেই রাতের জন্যে সেই চরিত্রে ঢুকে যায়।

খুব উপভোগ করে শমী আর সুদেব দুজনেই, এই রোলপ্লে। ওদের যৌন জীবন কোনদিন ও একঘেয়ে হয় নি। তবে আজ কিছুদিন যাবত সুদেব বাবুর একটা সমস্যা হয়েছে, কিন্তু সেটা সে শমীকে বলতে লজ্জা পাচ্ছে। সমস্যার নাম মিনার মা, ওদের ঘরের রাধুনি কাম কাজের মহিলা। নিচু শ্রেণীর কোন মাঝ বয়সী মহিলার প্রতি এমন আকর্ষণ বোধ করবেন সুদেব বাবু, কোনদিন ভাবেন নি। শমীকে এটা বলবেন না চেপে যাবেন, সেই চিন্তায় আছেন। শমী আবার কিছু মনে করে কি না? এইসব ভেবে চুপ আছেন আর চোরা চোখে সুযোগ পেলেই মিনার মা এর নধর গতর খানা দেখে নিচ্ছেন। আসলে মিনার মা মাঝ বয়সী একজন মহিলা, বয়স ৩৪/৩৫ হবে, বিধবা, সব সময় শাড়ি পরে থাকেন, ব্লাউজ পরেন না, তাই মাই দুটি চলার সময়ে ব্লাউসের উপর দিয়ে ছলাত ছলাত নাচতে থাকে। মাইয়ের সাইজ বেশি বড় না, এই ৩৬ হবে বোধহয়। কিন্তু দুটো কারনে মিনার মা এর প্রতি সুদেব বাবুর এই দুর্বলতা জন্ম নিয়েছে। একদিন অফিসে যাওয়ার আগে মিনার মা চা দিতে দেরি করছিল, তাই সুদেব বাবু নিজেই রান্নাঘরে ঢুকলেন, আর কেটলি থেকে চা ঢেলে নিচ্ছিলেন, মিনার মা, বার বার, "বাবু কি করছেন, আমি নিয়ে আসছি..."-বলে সুদেবকে নিরস্ত করার চেষ্টা করছিলো, ওই সময়ে মিনার মা এর গায়ের ঘর্মাক্ত শরীরে একটা কড়া নোংরা ঘ্রান পেলেন তিনি। এই ঘ্রানই ওকে বেকাবু করে ফেলেছে আজ ৩/৪ দিন। আরেকটা হচ্ছে মিনার মা এর ধুমসি পাছা, এত উঁচু আর বড় পাছা সুদেব বাবু কোনদিন দেখেন নাই। মিনার মা ওদের এখানে কাজে লেগেছে এই মাস খানেক হবে। এর আগে আরেকটা মহিলা কাজ করতো ওদের এখানে, সেই মহিলার সাথে মিনার মা এর খাতির ছিলো, সেই মহিলা বাচ্চা জন্ম দিতে ছুটি চাইলো, তখন মিনার মাকে কাজে লাগানো হলো। মনে মনে সুদেব বাবু মিনার মা এর পোঁদ চোখ দিয়ে মাপছেন, একবার মনে হচ্ছে ৪৮ হবে আবার মনে হচ্ছে না ৫০ এর উপরে হবে। একবার ইচ্ছে করছে নিজের হাতে মেপে দেখতে। কিন্তু কিভাবে করবে, সে বুদ্ধি পাচ্ছে না।
 

Users who are viewing this thread

Back
Top