What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গুপী যন্ত্র ১ - by mdebasish210

আমি শোভন। থাকি ঢাকায়। ইউনিভার্সিটি তে পড়াশোনা করি। তবে আমার বাড়ি গ্রামে। শুধু গ্রামে বললে ভুল হবে, প্রত্যন্ত গ্রামে। এখানে শিক্ষার আলো একটু প্রবেশ করলেও আধুনিক প্রযুক্তি এখনো এখানে উঁকি মারেনি। তাই স্মার্ট ফোন, ইন্টারনেট এসব বিষয়ে গ্রামের মানুষ আজও ওকিবহাল না। গ্রামের দু'এক জন ফোন ব্যবহার করলেও তাও সে আদি কালের কীপ্যাড ফোন।

যাক সেসব কথা, আসল গল্পে আসি। সেবার গরমের ছুটিতে গ্রামের বাড়িতে গেছি। প্রতিবারের মতো এবারও আমাকে নিয়ে গ্রামের মানুষের আহ্লাদের অন্ত নেই। কারন আমি উচ্চ শিক্ষিত, ঢাকার ইউনিভার্সিটি তে পড়ি। তাছাড়া গ্রামের সবাই আমাকে ভদ্র নম্র বিনয়ী মেধাবী হিসাবে জানে, তাই আমার প্রতি তাদের ভালোবাসা ও অধিক।

গ্রামের বাড়িতে ছুটির দিনগুলো বেশ হাসি আনন্দে কেটে যাচ্ছিল। হঠাৎ একদিনের এক ঘটনায় সব কিছু ওলট পালট হয়ে গেলো। সেদিন প্রচন্ড গরম পড়ছিলো। আমি গরম সহ্য করতে না পেরে ঘর থেকে বের হয়ে আমাদের বাড়ির পিছন দিকের বাগানে গিয়ে বসলাম। গাছের ছায়ায় শীতল বাতাসে শরীরটা ঠান্ডা হয়ে এলো। বাগানের একপাশে আমাদের পুকুর, শান বাঁধানো ঘাট। এখানেই সবাই স্নান করে। পুকুর ঘাটের দিকে চোখ যেতেই আমার চোখ ছানাবড়া হয়ে গেলো। ঘাটে আমার বোন তিশা স্নান সেরে পোষাক চেন্স করছে। আমার বোনটি গ্রামের অন্যান্য মেয়েদের মতো তার ভিজে যাওয়া জামাটা বুকে চেপে রেখে শুকনো পোষাক পরছে। কিন্তু অসাবধানতায় হঠাৎ করে বুকের কাপড়টা পায়ের কাছে লুটিয়ে পড়ল। সাথে সাথে তার বেলের মতো ডাঁসা ডাঁসা মাই গুলো আমার চোখের সামনে ঝলমল করে উঠল। আমার সারা শরীর শিরশির করে উঠল। মেরুদন্ড দিয়ে একটা উষ্ণ স্রোত মস্তিষ্ক পর্যন্ত উঠে এলো। আমার বোন এদিক ওদিক তাকিয়ে পোষাক চেন্স করে চলে গেলো। গাছের কারনে সে বোধহয় আমাকে দেখতে পায়নি।

কিন্তু আমি তো সব দেখলাম। তাই বসে বসে ভাবতে লাগলাম, এই বয়সেই তিশার এমন সুন্দর মাই! দেখে মনে হচ্ছে দুটো বড়ো বড়ো বেল বুকের উপর দুলছে। তবে একদম ঝোলা না। এরকম একটা মাল আমার চোখের সামনে ঘুরে বেড়ায়, অথচ আমার নজরই পড়েনি! আহা! কি দেখলাম।

এরপর আমার নিজের উপর ধিক্কার এলো, ছিঃ ছিঃ এসব আমি কি ভাবছি। তিশা আমার আপন বোন। আমি ওর দাদা। নিজেকে খুব ছোট মনে হলো। মন থেকে সব কুচিন্তা ছেড়ে ফেলে বাড়ি চলে গেলাম।

কিন্তু কাম কে বশীভূত করা কি অতো সোজা। রাতে খাওয়া দাওয়া করে যেই একাকী বিছানায় শুয়েছি ওমনি দুপুরের দৃশ্য গুলো চোখের সামনে ভেসে উঠলো। আমি ব্যাপারটা ভুলে থাকার শত চেষ্টা করেও মন থেকে ভুলতে পারলাম না। উলটে আমার নিজের অজান্তে আমার বাড়া ঠাঠিয়ে লুঙ্গি তাবু বানিয়ে ফেলল। আমি মনকে বোঝানোর চেষ্টা করলাম, এটা অন্যায়,ভাইবোন এটা করা পাপ। এটা করলে ভাই বোনের পবিত্র সম্পর্কে কালিমা লেপন হবে। পরক্ষণেই আবার ভাবলাম, দুপুরে তিশার মাইয়ের যা সাইজ দেখলাম, তা তো এই বয়সে আর এমনি এমনি হয়নি। নিশ্চয় কাউকে দিয়ে ভালো মতো টেপায়। হয়তো গুদটাও মারিয়ে নিয়েছে। বর ছাড়া কারো সাথে যৌনতাও পাপ। তিশা তো সে পাপ করেই বসে আছে, তাহলে আমি করলে আর দোষ কি। তাছাড়া আজ দুপুরে যে গুপ্ত সম্পদ আমি আবিষ্কার করেছি তার উপর তো আমার একটা অধিকার আছে! তাই অবশেষে মনস্থির করলাম, যে গুপ্ত সম্পদ আমি আবিষ্কার করেছি তা ভোগ করেই মনকে ঠান্ডা করবো।

কিন্তু কিভাবে সেটা করবো মাথায় আসলো না।তিশাকে সরাসরি বললে ও রাজি হবে না। কারন একে গ্রামের মেয়ে সেক্স নিয়ে জড়তা থাকবেই। তার উপর আমরা ভাইবোন। তাছাড়া বাবা মাকে বলে দিলে আমি শেষ। বাবা যা রাগী আমাকে লাথি মেরে বাড়ি থেকে তাড়িয়ে দেবে, জীবনে আর মুখও দেখবে না। আবার জোর করে চুদতে গেলেও সমস্যা। চেঁচামেচি করলে জানাজানি হয়ে যাবে। কিভাবে কি করবো বুঝতেই পারছিলাম না। ওদিকে বোনকে চোদার জন্য মন ব্যাকুল হয়ে উঠল।

অনেক ভেবে চিন্তে প্রযুক্তির সহযোগিতা নেবো ঠিক করলাম। তাই আমার স্মার্ট ফোনটা বের করলাম। আমার ফোনে একটা হাই কোয়ালিটি ফটোশপ অ্যাপস ছিলো। আমি আমার গোপন সংরক্ষণ থেকে একটা বড়ো বড়ো দুধওয়ালা পর্ণস্টারের কয়েকটা নেংটা ছবি বের করে খুব ধৈর্য সহকারে ফটোসপের মাধ্যমে তিশার মুখ বসিয়ে দিলাম। কাজটা এতো সৌখিন হয়েছে যে তিশা নিজেও বুঝতে পারবে না ছবিতে মুখটা নিজের হলেও নেংটা শরীরটা তার নয়। মনে অফুরন্ত আনন্দ আর গভীর উত্তেজনা চেপে রেখে ঘুমানোর চেষ্টা করলাম। কারন তিশাকে চোদাটা এখন সময়ের অপেক্ষা মাত্র। কারন যে ফাঁদ পেতেছি তা কেটে বের হওয়া তিশার মতো সহজ সরল মেয়ের পক্ষে সম্ভব না।

এবার আমাদের পরিবারের একটু বর্ণনা দিই। আমরা এক ভাই এক বোন। আমার বাবা প্রাইমারি স্কুলের শিক্ষক। বয়স ৫০। তবে দেখে মনে হবে ৬০ পেরিয়ে গেছে। গ্রামের মাস্টার মশাই সবাই বেশ সম্মান করে, সেজন্য প্রয়োজনের তুলনায় রাগটা একটু বেশি। আর আমার মা গৃহিনী। বয়স ৪০ এর আশেপাশে। তবে মায়ের অপরূপ সৌন্দর্য আর কঠোর পরিশ্রমের জন্য শরীরের বাঁধন গুলো এতো সুগঠিত যে, তাকে দেখে যে কেউ ৩০ এর যৌবনা ভাবতে পারে। আর আমার বোন তিশা মায়ের জেরক্স কপি। তাই তো ষোলই পা পড়তে না পড়তেই শরীরে যৌবনের বান ডেকেছে।

আমাদের বাড়িটা গ্রামের কাঁচা পাকা বাড়ি। মানে মেঝে কাঁচা দেওয়াল ইটের আর ছাদ টিনের। রুম সংখ্যা আড়াইটা। মানে দু'পাশে দুটো বড়ো রুম, মাঝখানে একটা ছোট্ট রুম। তাতে টেবিল আর চেয়ার পাতা। দেওয়ালে বইয়ের থাকা। আসলে এটা আমাদের পড়ার ঘর। বাবা স্কুলের খাতা এনে এখানে বসেই দেখে। একটা বড়ো রুমে বাবা মা থাকে। অন্যটাতে বোন আর আমি। আমি না থাকলে বোন একাই থাকে। আমাদের রুমটাতে দুটো খাট পাতা।

যাইহোক, আমি সারাদিন ছটফট করতে লাগলাম রাতের অপেক্ষায়। কারন আজ রাতেই হবে আমার স্বপ্ন পূরন। অনেক অপেক্ষার পরে এলো সেই রাত। রাতে খাওয়ার পরে আমি ঘরে চলে আসলাম। বোন পড়ার ঘরে। সময় আর কাটতে চায় না। বোন ও ঘরে আসে না। আমি আর ধৈর্য ধরতে না পেরে ঘন্টা খানেক পর ঘর থেকে বের হয়ে বাবা মার রুমের সামনে গেলাম। ঘর থেকে ঘুমানোর ফসফস আওয়াজ শুনতে পেলাম। এরপর পড়ার ঘরের সামনে গিয়ে তিশাকে ডেকে বললাম
— তিশা ঘরে আয়, তোর সাথে দরকারী কথা আছে।

এরপর আমি আগে ঘরে গিয়ে গম্ভীর মুখে খাটে গিয়ে বসলাম। তিশা ও পিছু পিছু ঘরে ঢুকল। তারপর বলল
— কি ব্যাপার দাদা ডেকেছিস কেন? কি যেন দরকার বলছিলি।

আমি গম্ভীর হয়ে বললাম
— তুই কারো সাথে প্রেম করিস? তোর সাথে কারো সম্পর্ক আছে?

আমার প্রশ্ন শুনে তিশা হকচকিয়ে গেলো। আমি এরকম একটা প্রশ্ন করতে পারি সেটা ও ভাবতেই পারিনি। তিশা চুপ আছে দেখে আমি ধমক দিয়ে বললাম
— কি রে চুপ করে আছিস যে! উত্তর দে?

তিশা সম্বিত ফিরে পেয়ে
— না না দাদা। কে বলেছে এসব কথা। যত সব ভুলভা……….

কথার মাঝেই সপাটে দিলাম তিশার গালে চড় কষিয়ে। সাথে সাথে তিশার ফর্সা গালে চার আঙুলের ছাপ পড়ে গেলো। ওর চোখ দিয়ে ঝরঝর করে জল বেরিয়ে এলো। আমি মোবাইলের ছবি গুলো বের করে ওকে দেখিয়ে বললাম
— ভুলভাল কথা! তাহলে এগুলো কি?

ছবি দেখে তিশা অবাক বিস্ময়ে মোবাইলের দিকে তাকিয়ে আছে। সে বুঝতে পারছে না তার এরকম ছবি আসলো কোথা থেকে! সে তো এরকম কোন ছবি ওঠেনি! নিজের নগ্ন ছবি দেখে সে লজ্জায় মাথা নিচু করল। আমি আবার বলতে শুরু করলাম
— আজ দুপুরে কে যেন খামে করে ছবি গুলো আমাদের গেটের কাছে রেখে গেছে। আমি দেখে ছবি গুলো মোবাইলে ছবি তুলে ওগুলো পুড়িয়ে দিয়েছে। যাতে কারো হাতে না পড়ে। তাই বলছি সত্যি কথা বল, কার সাথে সম্পর্ক আছে?

তিশা কানতে কানতে
— তুই বিশ্বাস কর দাদা, আমার কারো সাথে সম্পর্ক নেই।

আমি — ঠিক আছে, আমাকে যখন বলবি না, তখন বাবাকে ছবি গুলো দিই। বাবা এর উত্তর বের করবে।

তিশা আমাকে আটকে বলল
— প্লিজ দা, বাবাকে বলিস না। বাবা জানলে আমাকে মেরে ফেলবে। আর তুই বিশ্বাস কর এ ছবি আমার না।

আমি — হাসালি, নিজের চোখে দেখার পরও বিশ্বাস করতে বলছিস যে, এ ছবি তোর না।

তিশা — ভালো করে দেখ, তাহলে বুঝতে পারবি।

আমি — আমি তো এগুলো তোর ছবি না হওয়ার কোন কারন খুজে পাচ্ছি না। তাহলে তুই বল।

তিশা মাথা নিচু করে বলল
— ছবিতে মাই গুলো দেখ, আমার গুলো অতো বড়ো না।

আমি নির্লজ্জের মতো বললাম
— সেটা আমি কি করে বুঝবো, আমি তো তোর মাই গুলো দেখিনি। তুই যে সত্যি বলছিস তার প্রমান কি?

আমার মুখে এধরনের কথা শুনে তিশা আমার মুখের দিকে অবাক হয়ে তাকালো। তারপর হতাশার সুরে বলল
— প্রমান দিতে হবে? কিন্তু কিভাবে প্রমান দেবো?

আমি — তার আমি কি জানি। তুই প্রমাণ দিতে পারলে ভালো নইলে বাবা এর সত্য মিথ্যা যাচাই করবে।

তিশা অঝোরে কেঁদে চলেছে। আমি ক্ষনিক পরে বললাম
— ঠিক আছে, তুই এক কাজ কর; তুই তোর মাই গুলো আমাকে দেখা। যদি তোর মাই গুলো ছবির মতো না হয় তাহলে বুঝবো ছবিটা আসল না, নকল। তখন আমি বাবাকে কিছু বলবো না।

তিশা — ছিঃ ছিঃ দাদা, তুই এত নিচ। আমি তোর বোন।

আমি — বা রে! ছবিতে তো শুধু তোর মাই না, তোর গুদটাও আমি দেখে ফেলেছি। তাতে দোষ হল না সামনা সামনি দেখলে দোষ?

তিশা রাগান্বিত হয়ে ঘৃনা ভরা চোখে আমার দিকে তাকালো।

আমি — আমি জানি, ছবি গুলো আসলে তোরই। ধরা পড়ে এখন নাটক করছিস। তোকে বাঁচার একটা সুযোগ দিয়েছিলাম। এবার তোর শাস্তি বাবা দেবে।

এই বলে আমি মোবাইল টা হাতে নিয়ে ঘর থেকে বেরোতে যাবো তখন তিশা পিছন থেকে জামা টেনে ধরে মাথা নিচু করে বলল
— প্লিজ দাদা, বাবাকে কিছু বলিস না। তুই ভিতরে আয় আমি দেখাচ্ছি।

আমি ঘরের ভিতরে ফিরে আসলাম। তিশাও ফিরে এসে ঘরের মাঝখানে মাথা নিচু করে দাঁড়িয়ে রইল। আমি খেঁকিয়ে উঠে
— যা করার তাড়াতাড়ি কর, তোর নাটক দেখার সময় নেই আমার।

তিশা একটা নাইটি পরে ছিলো। সে এবার ধীরে ধীরে নাইটিটা উঁচু করে গলা অবদি তুললো। সাথে সাথে আমার চোখের সামনে ষোড়শী যুবতীর সেই লোভাতুর মাই ঝলমল করে উঠল। আমি ভালো করে দেখার জন্য রাগের সাথে বললাম
— নাইটি টা খুলে ফেল, ভালো করে না দেখলে বুঝবো কি করে।

তিশা বাধ্য হয়ে নাইটি টা মাথা গলিয়ে সম্পূর্ণ খুলে ফেললো। তিশা আমার সামনে এখন প্রায়ই উলঙ্গ। পরনে শুধু জাঙ্গিয়া ছাড়া আর কিছু নেই। আমি অবাক হয়ে তিশার শরীরের বাঁকে বাঁকে থাকা উচ্ছল যৌবনের সৌন্দর্য উপভোগ করছিলাম। সত্যি বিধাতা অনেক যত্ন নিয়ে তিশাকে সৃষ্টি করেছে। আমার চোখের তীক্ষ্ণ দৃষ্টি প্রথমে আঘাত হানলো তিশার টসটসে রসালো মাইয়ের উপর। কোমল মসৃণ বেলের মতো মাই দুটো খাঁড়া ভাবে তিশার বুকের উপর আটকে থেকে তিশার বক্ষ্য সৌন্দর্যকে অতুলনীয় আর লোভনীয় করে তুলেছিলো।

এরপর দৃষ্টি নিচের দিকে নামাতেই জাঙ্গিয়ার ভিতর দিয়ে গুদের দুপাশের ফোলা ফোলা মাংস স্পষ্ট বোঝা গেলো। তাছাড়া কলা গাছের মতো মোটা ফর্সা উরু যুগল, গোলাপ পাপড়ির মতো লাল টুকটুকে রসালো ঠোঁট আর তার মায়াবী চোখের টলমলে চাউনি আমার কামনার আগুনকে দাউদাউ করে জ্বালিয়ে দিলো। আমি আর নিজেকে সংযত করতে পারলাম না। এগিয়ে গিয়ে তিশার মাই দুটো দুহাত দিয়ে ধরে পকপক করে টিপতে আরম্ভ করলাম।
 

Users who are viewing this thread

Back
Top