What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মিষ্টি স্বভাবের প্রতিবেশি কাকিমাকে আদর (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
মিষ্টি স্বভাবের প্রতিবেশি কাকিমাকে আদর - by chayanroy1985

নমস্কার বন্ধুরা। আমি চয়ন, বয়স ৩৪, কলকাতায় থাকি আর একটা মাল্টিন্যাশনাল কোম্পানিতে ভালো পদে চাকরি করি। জীবন অর্থের ও অভাব নেই আর চোদার জন্য মাগীর ও অভাব নেই। জীবনে অনেক মাগীই চুদেছি তার মধ্যে বেশির ভাগই বয়স্ক তার কারণ আমি কন্ডোম ছাড়া চুদতে ভালবাসি।

এখন যে গল্পটা আপনাদের সাথে শেয়ার করছি সেটা আজ দুপুরেই ঘটেছে। আজ সকাল থেকেই ঝিরিঝিরি বৃষ্টি হচ্ছে বলে অফিস ডুব দিয়ে পাড়ার দোকানে সিগারেট কিনে দোকানদারের সাথে গল্প করছি, হটাৎ দেখি আমার পাশের বাড়ির রেবতী কাকিমাকে ভিজে ভিজে বাজার করে আসছে, দোকানে জিনিস কিনতে, পরনে আকাশি রঙের ছাপা শাড়ি,হলুদ হাতকাটা ব্লাউজ। বৃষ্টিতে ভিজে কাপড় গায়ে আটকে আছে কাকিমার, দেখেতো আমার বাড়া কলাগাছ হয়ে গেলো, মনে মনে ভাবলাম চান্স নিয়ে দেখি যদি চুদতে দেয়।

ককিমার বিবরণটা একটু দিয়েরাখি তাহলে মজাটা বেশি পাবেন। কাকিমার নামতো আগেই বলেছি। বয়স ৫৪, দুদু ৩৮ ইঞ্চি, পাছা হয়তো ৪২, ৯ মাস হলো বিধবা হয়েছে ও লম্বা মোটামুটি আমারই মতো ৫'১০" হবেই, মুখটা খুব মিষ্টি, স্বভাব ও খুব ভালো।

এবার মূল কাহিনীতে আসি। কাকিমা আমাকে দেখে একগাল হেঁসে বললো " কিরে চয়ন আজ অফিস যাসনি?"

আমি বললাম "না , শরীরটা মাজ্মাজ করছে বলে আর গেলাম না কাকিমা, কিন্তু তুমিতো একেবারে ভিজে চান করে গেছো।"

কাকিমা:" কি করব বল, একলা মানুষ সব কাজ নিজেকেই করতে হয়।"

আমি দেখলাম এই সুযোগ,যদি কাকিমার সাথে কাকিমার বাড়ি যেতে পারি,তাহলে একটু চান্সটা আর একটু বাড়বে। আমি কাকিমাকে বললাম "চল আমি তোমায় জিনিস গুলো পৌছেদিয়ে আসছি, কিন্তু এক কাপ চা খায়াতে হবে"।

কাকিমা খুব খুশী হয়ে বললো "কি চা খাবি লিকার না দুধ দিয়ে?" আমি কাকিমার বুকের দিকে তাকিয়ে বললাম " দুধ দিলেই ভাল"।

কিমা আমর দিকে তাকিয়ে মুচকি হাসল। আমি একটা চকলেট সিরাপ নিয়ে কাকিমার সাথে কাকিমার ফ্ল্যাটে এলাম। সারা রাস্তা আমি কাকিমার পেছন পেছন আসতে আসতে কাকিমার পাছার দুলুনি দেখছিলাম। একদম চারতলার ওয়ান বেডরুম ফ্ল্যাট। কাকিমা আমায় বেডরুমে বসিয়ে চা করতে গেলো।

আমি কাকিমার পেছন পেছন গিয়ে বললাম " কাকিমাকে তুমি আগে কাপড় ছেড়ে নাও, তারপর চা করো। "

কাকিমা:" আমরতো একটাই ঘর, তোর সামনে কি করে কাপড় ছাড়ব বল? আর তাছাড়া তুই সারাক্ষণ যা আমাকে চোখ দিয়ে গিলছিস। তোর সামনে কাপড় ছাড়লে আর আপকে ছাড়বিনা। তারপর এই বুড়ো বয়েসে একদিনের সুখ পেয়ে সারা জীবন আর কষ্ট পেতে হবে।"

আমি দেখলাম এইতো সুযোগ, কাকিমাও আমাকে দিয়ে চোদাতে চায়, কিন্তু মুখফুটে বলতে পাড়ছেনা লজ্জায়। আমি মাগীকে খেলিয়ে তুলবো। দেহের জ্বালার চেয়ে মনের জ্বালায় মাগীরা ভালো চোদায়। আমি কাকিমার সাথে প্রেমের সম্পর্ক করলে যখন খুশী মালকে চোদা যাবে। একে বিধবা তারপর মাসিক বন্ধ, ফাঁকা ফ্লাটে আয়েশ করে চুদবো, পেটে বাচ্ছা আসারও কোন ভয়নেই। এবার শুধু কাকিমা রাজী করাতে হবে, আর এখুনি করাতে হবে যাতে সারা দুপুর মালটাকে চুদতে পারি। দেখলাম মোবাইল এ পৌনে এগারোটা বাজে।

আমি বললাম " কাকিমা তোমাকে একটা কথা বলবো যদি কিছু মনে না করো।"

কাকিমা:"বল, এই বুড়িকে আর কি বলবি?"

আমি:"কাকিমা তুমিনা খুব সেক্সি, তোমার ফিগারটা খুব ভালো।"

কাকিমা:" বিয়ে করিসনীতো তাই এই বুড়ি কে তোর ভালো লাগছে, বৌ থাকলে চেয়েও দেখতিশনা।"

আমি কাকিমার কথায় কান না দিয়ে বললাম" তোমার বর খুব লাকি ছিলো, রোজ তোমায় আদর করতে পারতো।"

কাকিমা শুনে বলল" আদর করতো না ছাই, খালি মদ গিলে বাড়ি আসত আর আমর গায়ে হাত তুলত, তুই তখন ছোটো ছিলিস বলে জানিস না, ঐজন্যতো আমাদের কোনো ছেলেমেয়ে হয়নি।"

এই কথাগুলো বলতে বলতে কাকিমার চোখে জল এসে গেলো। আমি উঠে গিয়ে পেছন থেকে ককিমাকে জড়িয়ে ধরলাম। বললাম "প্লিস তুমি এরম কষ্ট পেয়না। আমর খুব খারাপ লাগছে। আমি না বুঝেই তোমায় কষ্ট দিয়ে ফেললাম।"

কাকিমা ওই অবস্থাতেই আমার দিকে ঘুরল, কাকিমা তখন আমর বুকে, কাকিমাও আমাকে জড়িয়ে ধরল আর বলল " বোকা ছেলে আমর অতীতের কথা ভেবে কষ্ট পাসনা , বর্তমানতাকে এনজয় কর। যেটার জন্য এলি সেটা করবি না?"

কাকিমার কথায় আমি আরও অবাক হয়ে গেলাম। কাকিমা বললো " আমি জানি তুই আমায় চুদতে চাস, আর মনে মনে ভালো হয়তো বাসিস। চা খাওয়াটা শুধু একটা বাহানা ছিলো আমর কাছে আশার। আসলেতো আমাকে খেতে চেয়েছিলি,তাইজ্ন্য তো চকোলেট সস এনেছিস, আমি দেখেছি। আমিও প্রায় ৩০ বছরের উপশী। আয় একটু আমায় আদর কর। শুধু একটু আসতে আসতে করিস, অনেক দিন করিনিতো তাছাড়া বয়স ও হয়েছে, জানিনা তোর মনের সব ইচ্ছা পুরণ করতে পারবো কিনা? তবে চেষ্টা করবো । আয় মানা"। এই বলে কাকিমা আমায় লিপকিস করতে শুরু করলো। আমর নেশা ধরে গেলো, কাকিমার মুখে কি সুন্দর একটা হাল্কা জর্দার গন্ধ। আমি

কিমাকে আরো জোরে আমর বুকে চেপে ধরলাম আর কাকিমার জীভ চুসতে লাগলাম। প্রায় কুড়ি মিনিট লিপকিস করার দেখলাম সাড়ে এগারোটা বাজে।

কাকিমা বললো " আজ আমর কাছে থাক, আজ দুজ্নে একসাথে দুপুরে খাবো। আমি খিচুড়ি বসাই তুই চান করেনে। পুরে ভিজে গেছিস।"
আমি বললাম " তোমায় রান্না করতে হবেনা, আমি অনলাইনে খাবার অর্ডার করে দেবো। চলো দুজনে একসাথে চান করবো।"

ফ্ল্যাটের সব জানলা বন্ধই ছিলো, আমি পর্দা গুলো ভালো করে ঢেকে দিলাম আর টিভিতে একটু জোরে গান চালিয়ে দিলাম। কারণ আমি জানতাম আমি যখন এই ৩০ বছরের উপোসী মালকে চূদবো চীত্কারতো করবেই আর কাকিমা নিজেই যখন রাজি পোদতো মারবই।

আমি নিজের হাফ প্যান্ট, টি-শার্ট আর জঙ্গিয়া খুলে পুরো লাংটো হয়ে কাকিমাকে টেনে নিয়ে বাথরুমে ঢুকলাম। কাকিমার শাড়ি খুললাম। শায়া খুললাম, ব্লাউজ কাকিমা নিজেই খুলে ফেলল। কাকিমার মাই গুলো বড় পেঁপের মতো, ফর্সা।আরিয়েল টাও অনেকটা বড়ো, হাল্কা খয়েরি রঙের। যেহেতু কেউ বোটাগুলো কোনোদিন চোসেনি তাই অরিয়োলের ভেতর বসে আছে । আমি আর দেরি না করে বাঁদিকের বোটাতা চাটতে লাগলাম আর ডান দিকের মাইটা টিপতে লাগলাম।

কাকিমা আরামে আমার মাথাটা বুকে চেপে ধরল। আমর জিভের লালাপেয়ে বোটা গুলোও সজীব হয়ে উঠেছে। আমি এবার বাঁদিকের মাই ছেড়ে ডানদিকেরটা চুসতে শুরু করলাম। কাকিমা একই ভাবে দেয়ালে হেলান দিয়ে দাঁড়িয়ে আছে। আমি এবার একটা হাত কাকিমার গুদে নিয়ে গেলাম। মেনোপশ হয়ে গেলেও কাকিমার গুদে ভালই রস কাটছে, আমি মধ্যমাটা আসতে আসতে গুদে ঘোষতে লাগলাম আর এবার মাই ছেড়ে আবার লিপকিস করতে শুরু করলাম। তারপর ঠোট ছেড়ে গলায় কিস করতেই কাকিমার শীত্কার করতে শুরু করলো আর পা আরও ফাঁক করেদিল।

আমি এবার মধ্যমাটা কাকিমার গুদের ভেতর ঢুকিয়ে আংলি করতে লাগলাম। ২ মিনিটের মধ্যেই কাকিমা জল খসিয়ে দিল। আর আমি সঙ্গে সঙ্গেই পায়ের ফাঁকে বসে গুদে জিভ ঢুকিয়ে দিয়ে রস চাটতে লাগলে। কাকিমা আরামে পাগল হয়ে আমর চুলের মুঠি ধরে গুদে মাথা চেপে ধরল। আর এই সুযোগে আমি আমর মধ্যমাটা কাকিমার পোদের ফুটোতে ভরে দিয়েছি। এর প্রায় মিনিট ছয়েক পরে কাকিমা একটু ঠাণ্ডা হলো আর আমর সারা গায়ে কিস করতে লাগল।

কিস করতে করতে কাকিমা আমার বাড়ার কাছে পৌঁছাল আর এক মুহূর্ত দেরি না করে আমর বাড়াটা চুসতে শুরু করলো। কাকিমাকে আমাকে খুশী করার জন্য বাড়া চুসছিল, কিন্তু আমি বুঝতে পারলাম যে কাকিমা এর আগে কখনো বাড়া চোসেনি তাই আনারির মতো চুসছে। আমি ঘর থেকে আমর মোবাইলটা নিয়ে এসে একটা ভিডিও চললাম, যেখানে এক জেঠিমা তার ভাসুরপোর বাড়া চুসছে, ২ মিনিটেই কাকিমা শিখে গেলো আর আমায় আরাম দিতে লাগল ।

কিছুক্ষণ পরে আমি কাকিমাকে ধরে দাঁড় করালাম আর পেছন ফিরতে বললাম। এবার আমি কাকিমার সারা পিঠে কিস করতে লাগলাম আর মাই টিপতে লাগলাম। এবার আসতে আসতে কাকিমার পা দুটো ফাঁক করে পেছন থেকে গুদে বাড়াটা ঢোকাতে গেলাম কিন্তু ঢুকলোনা।

আমি বুজে গেলাম কি আগে মিশনারি পোসে না চুদলে আমার ৭" লম্বা আর ৩" মোটা বাড়া এই ৩০ বছরের না চোদা গুদে ঢুকবে না। তাই স্নানকরে কাকিমাকে কোলে করে এনে খাটে শোয়ালাম। একটা রেজার দিয়ে কাকিমার গুদের বাল গুলোকেটে গুদ পরিস্কার করে দিলাম। এবার একটু ফ্যানটাসির জন্য কাকিমার গুদে চকলেট শস ঢেলে আবার চাটতে শুরু করলাম।

হাল্কা জল কাটা শুরু হতেই আমার বাড়াটা গুদের মুখে সেট করলাম আর দুহাতে কাকিমার দুইপা ধরে যততা পারলাম ফাঁক করলাম। কাকিমা দুহাত দিয়ে গুদ্টা একটু ফাঁক করলো।এবার আসতে আসতে আমি চাপ বাড়াতে লাগলাম। গুদ ভীষণ টাইট, এতকিছূ করেও সবে বাড়ার মুন্ডিটা ঢুকেছে, কিন্তু তাতেই কাকিমার মুখ লাল হয়ে গেছে।

ঐ অবস্থাতেই আমি কোনো রকমে এসির রিমোট টা নিয়ে এসি অন করলাম। এই বৃষ্টির ওয়েদারেয় ককিমা ঘামছে। দেখলাম ঘড়িতে একটা বাজে, এখনো অনেক খেলার বাকি আছে, তাই আর বেশি দেরি না করে এবার আসতে আসতে থাপানোর স্পিড বাড়াতে লাগলাম।

কাকিমা, আআআ……..করতে করতে গলার আওয়াজ বাড়তে লাগল, আর আমিও থাপানোর জোর বাড়িয়ে একটা রাম থাপ দিলাম , অবশেষে ১৫ মিনিটের যুদ্ধের পর পুরো বাড়াটা ঢুকলো। কাকিমাও একটু ক্লান্ত হয়ে গেছিল আর আমি। কাকিমাকে ঐ অবস্থায় রেখেই আমি আবার একটু কিস করে মাই চুষে নিলাম আর তারপর আবার থাপানো শুরু করলাম।

এবার কাকিমাও ভালই আরাম পাচ্ছিল, মাঝে মাঝে তলথাপ দিচ্ছে। আমি থাপানোর স্পিড এবার অনেক বাড়িয়ে দিলাম, দু মিনিটের মধ্যেই কাকিমা জল ছেড়ে দিল কিন্তু আমি থামলামনা, আরো প্রায় ৬ মিনিট পর আমি আমর সমস্ত রস কাকিমার গুদে ঢেলে দিয়ে কাকিমার উপর শুয়ে পড়লাম।

কাকিমা আবার আমাকে অনেক কিস করলো। বলল " খাবি না???"

আমি বললাম পরে খাবো এখন আগে তোমাকে খাই । কাকিমা বলল বাথরুমে যাবে। আমি বললাম তুমি একটু পান খেয়ে নাও আমি একটা সিগারেট খেয়ে আসি।

কাকিমা খুব জোর করলো খাবার অর্ডার দিতে, তাই বাধ্য হয়েই পিজ্জা অর্ডার দিলাম, দেখলাম ৪৫ মিনিট লাগবে খাবার আসতে, তাই আর এক রাউন্ড চোদা যাবে।

এবার আমর ফেভারিট পজিশন ডগ্গী পোসে চুদব। কাকিমাকে ভিডিও দেখালাম কেমন করে হয়। কাকিমা উবু হয়ে খাটের সাইড এ বসল, গুদ ভিজেই ছিল আমি বাড়াটা গুদে সেট করে থাপ দিতে শুরু করলাম। থাপ দিতে দিতে মাঝে মাঝে পাছায় চড় মারতে লাগলাম।

এবার কাকিমা দারুন ভাবে আমায় সাথ দিতে লাগল আর মুখ দিয়ে আরমে শীত্কার দিচ্ছিল, এতে আমি আর হর্ননি হয়ে উঠলাম ও চোদার স্পিড বরলাম । দুজনই খুব জোড়ে জোড়ে শীত্কার করছিলাম ভুলেই গিয়াছিলাম যে এটা অবৈধ। কল্লিঙ বেল এর আওয়াজে হুস ফিরল, তখনও আমর রস খসেনি, কাকিমার ২ বার রস খসিয়েছে । আমি তাও থাপিয়ে যাচ্ছি । আর দু-তিন বার থাপ মেরেই আবার কাকিমার গুদ ভাসিয়ে দিলাম।

এরপর আমি বিছানায় শুলাম, কাকি কোনো রকমে একটা শাড়ি জড়িয়ে খাবারটা এনে আমর পাশে এসে শুয়ে পড়ল । বুজলাম কাকিমাও আবার চাইছে।

তাই ঠিক করলাম গুদ যখন হলো পোদ তাই বা বাকি থাকে কেনো ।

কাকিমা আবার ডগ্গী পোসে বসতে বললাম। কাকি ভাবছে আবার চূদবো কিন্তু আমি ভেসলিণ এনেছি দেখে অবাক হলো। আমি বললাম পোদ মারব,তোমার আরাম লাগবে। কিন্তু আমর বাড়ার সাইজ দেখে কাকিমা ভয় পেয়েছে । আমি এবার ককিমার পুট্কীতে ভালো করে ভেসলিণ লাগলাম, তারপর আমর বাড়াটা আসতে করে চাপ দিয়ে মুন্ডিটা ঢোকালাম।

কাকিমা কোকিয়ে উঠলো, তাও আমি আসতে আসতে অর্ধেক বাড়া ঢোকালাম । কাকিমা চিৎকার করে উঠলো। আমি আর থাপালাম না। এবার আসতে আসতে চাপ আর বাড়ালাম, প্রায় ৩০মিনিটের চেষ্টায় পুরো বাড়াটা ঢোকাতে পারলাম । কাকিমা বললো সোনা এবার ছেড়ে দে, আমি দেখলাম কাকিমার দুচোখ দিয়ে জল গড়িয়ে পড়ছে ।

আমি বললাম একবার তোমার পদে রস ফেলতে দেবে, আমি জানি তোমার লাগছে কিন্তু তোমার এত সুন্দর পোদের ভেতর মাল না ফেললে আমর জীবন সার্থক হবে না। কাকিমা বললো চয়ন তুই আমায় আমর যৌবন ফিরিয়ে দিয়েছিস, তোকে আমি নিরাশ করবো না, তুই আমর পোদে রস ফেল। কাকিমার থেকে অনুমতি পেয়ে আমি আবার থাপানো শুরু করলাম, কিন্তু এত টাইট পুটকি যে ভালো করে থাপানো যাচ্ছে না ।জোরেজোরে থাপ মেরে পুটকি একটু নরম হলে স্পিড বাড়ালাম, আরো পায় ২০-২৫টা থাপ দিয়ে পোদেও রস ঢাললাম।

দুজনের মনের ইচ্ছে পুরণ হলো।

রেবতী কাকিমাকে চোদার আজ সবে প্রথম দিন। কাকিমা বলেছে প্রতি সপ্তাহে অন্তত দুবার করে চুদ্তে দেবে। চোদা শেষ করে আমরা একটা সিনেমা দেখতে গিয়ে ছিলাম। হলেও box সিট নিয়ে আরওএকটু চোটকেছি।

বন্ধুরা জানিয় কেমন লাগল।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top