What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বিকাশ একাউন্টে ১০০ টাকা বোনাস নিন! (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
BUkTnjV.png


বিকাশে আবারও এলো বোনাস অফার! এখন নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই। কোথাও যেতে হবেনা। নিজে নিজেই বিকাশ একাউন্ট খুলতে পারবেন। শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র থাকলেই হবে।

অ্যাপ থেকে বিকাশ একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! সাথে আছে আরো অ্যাপ অফার:

  • প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস
  • সেন্ড মানি ও পে বিল এ কোনো চার্জ নেই
  • ক্যাশ আউট খরচ হাজারে মাত্র ১৫ টাকা
আপনার যদি আগে থেকে বিকাশ একাউন্ট থাকে কিন্তু কখনও বিকাশ অ্যাপ ব্যবহার না করে থাকেন তাহলে নতুন বিকাশ অ্যাপ ইনস্টল করে লগইন করলে আপনি পাবেন ২৫ টাকা বোনাস।

বিকাশ এর নতুন অ্যাপ ডাউনলোড করে অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলে বিকাশে লগ-ইন করলে নতুন গ্রাহক তাৎক্ষণিক ভাবেই প্রথমবার ১০০ টাকা বোনাস পেয়ে যাবেন তার একাউন্টে।

যাদের বিকাশ একাউন্ট আছে কিন্তু কখনও অ্যাপ ব্যবহার করেননি, তাদের জন্যও থাকছে অফার। এমন গ্রাহকরা অ্যাপ ডাউনলোড করে লগইন করলেই পেয়ে যাবেন তাৎক্ষনিক ২৫ বোনাস।

বিকাশ অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

নতুন গ্রাহক অথবা প্রথমবার অ্যাপ ব্যবহারকারী নিজের অ্যাপ থেকে নিজের মোবাইলে প্রথমবার ২৫ টাকা রিচার্জ করলে পাবেন ৫০ টাকা তাৎক্ষণিক বোনাস।

আর যারা আগে থেকেই অ্যাপ ব্যবহার করছেন এমন গ্রাহকদের জন্য অ্যাপেই রয়েছে অসংখ্য আকর্ষণীয় অফার। নির্দিষ্ট সুপারশপ থেকে ১টাকায় একটি পণ্য কেনা সহ বিভিন্ন ধরনের ক্যাশব্যাক অফারের তথ্যগুলো গ্রাহক তার অ্যাপেই পেয়ে যাবেন।

পরবর্তী ঘোষনা না দেয়া পর্যন্ত-নতুন অ্যাপ দিয়ে টাকা পাঠালে (সেন্ড মানি) এবং বিভিন্ন সেবার বিল পরিশোধ (পে বিল) করলে গ্রাহকের বাড়তি কোন খরচ থাকছে না। নতুন অ্যাপ দিয়ে ক্যাশআউট করলে এক হাজার টাকায় ১৫ টাকা খরচ হবে।

নতুন বিকাশ অ্যাপের সুবিধা

একাউন্ট না থাকলেও বিকাশ অ্যাপ ব্যবহারের সুযোগ: যাদের বিকাশ একাউন্ট নেই কিন্তু বিকাশ অ্যাপ সম্পর্কে জানতে আগ্রহী তাদের জন্য নতুন বিকাশ অ্যাপে অতিথি হিসেবে (গেস্ট মোড) প্রবেশ করার সুযোগ থাকছে। গেস্ট মোডে বা অতিথি হিসেবে অ্যাপ ব্যবহার করে বিকাশের সবগুলো সেবা, অ্যাপের ফিচার সহ বিস্তারিত বিষয়গুলো সম্পর্কে জানতে ও বুঝতে পারবেন আগ্রহী ব্যাক্তি।

নিজে নিজে একাউন্ট খোলার সুযোগ: বিকাশ অ্যাপ সম্পর্কে জেনে ব্যবহারকারী যদি বিকাশ একাউন্ট খুলতে আগ্রহী হন তাহলে অ্যাপেই নিজের জাতীয় পরিচয়পত্র দিয়ে ই-কেওয়াইসি (গ্রাহকের নাম, ঠিকানা, নিবন্ধন নম্বর, মোবাইল নম্বর এর মত মৌলিক তথ্য সমৃদ্ধ ইলেকট্রনিক ফরম) এর মাধ্যমে সরাসরি নতুন একাউন্ট খুলে নিতে পারবেন। অ্যাপ থেকে বিকাশ একাউন্ট খোলার আরও বিস্তারিত নিয়ম জানতে নিচের ভিডিওটি দেখুন।

To view this content we will need your consent to set third party cookies.
For more detailed information, see our cookies page.

মূল সেবাসমূহ: এতদিন বিকাশ অ্যাপে যে আইকন-গুলো ব্যবহার করেছেন গ্রাহক সেই আইকন-গুলোই থাকছে স্ক্রিনের উপরের অংশে। ক্যাশইন, ক্যাশআউট, মোবাইল রিচার্জ, মেক পেমেন্ট, অ্যাড মানি, পে বিল, মুভি টিকেট এর আইকন গুলো এখানে পাবেন গ্রাহক।

বিকাশ অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

আমার বিকাশ: এই অংশটি একবারে প্রত্যেক গ্রাহকের মত করে সাজিয়ে দেয়া হবে। যে গ্রাহক যে সেবাটি বেশি ব্যবহার করেন তা সাজানো থাকবে 'আমার বিকাশ' অংশে। যেমন, কেউ হয়ত মাকে নিয়মিত টাকা পাঠান। তার 'আমার বিকাশ' অংশে থাকবে মা নামে একটি লোগো যেখানে ক্লিক করেই মাকে টাকা পাঠানোর প্রক্রিয়া শুরু করতে পারবেন তিনি।

সেরা অফার এবং সব অফারের তালিকা: বিকাশ-এ কি অফার চলছে তা জানাতে বিকাশ এর নতুন এই অ্যাপ স্ক্রিনে যুক্ত হয়েছে একটি ব্যানার। যেখানে বিকাশের সেরা অফারটি প্রর্দশিত হবে। ক্লিক করলে অফারটির বিস্তারিত জানার সুযোগ থাকবে। সেরা অফার ছাড়াও প্রতিষ্ঠিত ব্র্যান্ডগুলোর অফার নিয়ে স্ক্রিনে থাকছে একটি অফার অংশ। ক্লিক করলেই থাকবে বিস্তারিত জানার সুযোগ। প্রতিটি জেলার জন্য থাকছে ভিন্ন ভিন্ন অফার। গ্রাহক যখন যেখানে অবস্থান করবেন সেখানে অ্যাপ-এ লোকেশন দিলে ঐ এলাকার অফার গুলো তার অ্যাপ স্ক্রিনে প্রর্দশিত হবে।

সাজেশন: বিকাশের সব সেবার মধ্যে গ্রাহকের প্রয়োজনীয় সেবা সহজে খুঁজে দিতে নতুন বিকাশ অ্যাপে যুক্ত হয়েছে সাজেশন। যেখানে গ্রাহকের অবস্থান, অ্যাপ ব্যবহারের ধরন, লাইফস্টাইল প্রভৃতির উপর নির্ভর করে প্রত্যেক গ্রাহকের সাজেশন বক্স ভিন্নভাবে সাজানো থাকবে। যেমন সিলেটের গ্রাহকের সাজেশন বক্সে থাকবে জালালাবাদ গ্যাস বিতরণ কোম্পানীর লোগো আবার ঢাকার গ্রাহকের জন্য হয়ত ডিপিডিসির লোগো।

বিকাশ অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

নেভিগেশন বার: হোমস্ক্রিনের একবারে নিচের অংশে রয়েছে নেভিগেশন বার। যেখানে হোমস্ক্রিন বাটন, কিউআর কোড বাটন এবং ইনবক্স বাটনের দেখা পাবেন গ্রাহক। যে কোন ইউন্ডো থেকে একটি ক্লিকেই মূল স্ক্রিনে ফিরে আসতে গ্রাহক এই বাটনটি ব্যবহার করতে পারবেন।

কিউআর কোড বাটন: নতুন অ্যাপের স্ক্রিনের একদম নিচে থাকছে একটি কিউআর বাটন। যেখান থেকে সরাসরি কিউআর কোড স্ক্যান করে গ্রাহক কাক্সিক্ষত সেবার ইন্টারফেসে পৌঁছে যাবেন কয়েক ধাপ অতিক্রম করে।

ইনবক্স: গ্রাহকের লেনদেনের ধরন ভেদে বিভিন্ন সময়ে নির্দিষ্ট শ্রেণীর গ্রাহকের জন্য থাকে বিশেষ অফার। গ্রাহক তার জন্য বিশেষ এই অফারের দেখা পাবেন ইনবক্স এর প্রমোশন অংশে। আর ট্রানজেকশন অংশে তার শেষ ৫০টি ট্রানজেকশনের তালিকা পাবেন।

বিকাশ অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

তাছাড়া হোমস্ক্রিনে ট্যাপ করে ব্যালেন্স চেক করার সুযোগ, একবারে ডানদিকে বিকাশ লোগোতে ক্লিক করে লিমিট, ট্রানজেকশন, ব্যবহারকারীর তথ্য পরিবর্তন সহ আগের অপশনগুলো সবই যুক্ত হয়েছে এই অ্যাপেও।

বিকাশ কি?

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অর্ন্তগত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের মোবাইল/ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।
 

Users who are viewing this thread

Back
Top