What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মৌপ্রিয়ার পোঁদের মধু (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
মৌপ্রিয়ার পোঁদের মধু - by Debika

পায়ু বা পোঁদ। মানে পিছনের দরজা। নিষিদ্ধ কিন্তু ছেলেদের জন্য লোভনীয়। আর মেয়েদের কাছে প্রথমে ব্যথাদায়ক কিন্তু তারপর সুখের স্বর্গ।

হ্যালো বন্ধুগণ। আমি মৌপ্রিয়া, বয়স ২৯, আমার নিষিদ্ধ গল্পটা শেয়ার করার জন্য দেখলাম এটাই উপযুক্ত স্থান। আমি লিখতে অভ্যস্ত নই, তাই অনেক ভুল হবে। তাই শুরুতেই আমি সরি বলতে চাই। আপনারা দয়া করে ভুলত্রুটি মার্জনা করে দেবেন।

আমার স্বামী রকির সঙ্গে দুই বছর আমার বিয়ে হয়েছে, কিন্তু এটা ছিল অ্যারেঞ্জড ম্যারেজ। তবুও আমরা পরস্পরকে খুব ভালোবাসি এবং আমাদের যৌনজীবন ভালো। আমার স্বামী সবসময়ই আমার সঙ্গে বিভিন্ন নতুন নতুন সেক্স পজিশনে মিলিত হওয়ার চেষ্টা করে। অনেক সময় সে একই সেশনে দুইবার বা তিনবার আমার সাথে শারীরিক সম্পর্ক তৈরি করে । বলা বাহুল্য, আমাদের বেডরুম (এবং এর বাইরেও) বেশ মশলাদার এবং গরম।

আমরা অনেক কিছু ট্রাই করেছি, কিন্তু একটা বিষয় রকি সবসময় আমার সঙ্গে করতে চাইত সেটা হল পায়ুসংক্রান্ত । রকি আমাকে বেশ কয়েক বার পটাবার চেষ্টা করেছে, কিন্তু আমি সব সময় পোঁদে নিতে অস্বীকার করেছি। সে আমাকে জোর করেনি কিন্তু আমাকে প্রলুব্ধ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সে যাই হোক, রকি ওর অফিসের কোনো এক প্রজেক্টে এক মাস শহরের বাইরে গেছিল। যেদিন ও ফিরল সেদিনই ছিল ওর জন্মদিন। আমরা দুজনেই আলাদা থাকতে থাকতে একটু কষ্ট পেতাম, কারণ আমরা আমাদের সুখকর যৌনতা মিস করে যাচ্ছিলাম । আমরা পরস্পরকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে পরস্পরের অনুপস্থিতিতে আমরা হস্তমৈথুন করব না, আর যেদিন ও ফিরে আসবে সেদিন রাতে আমরা নতুন উদ্দীপনায় মিলিত হব। তাই রকি বাইরে চলে যাওয়ার পর আমি একা থাকার জন্য অ্যাডজাস্ট করতে কিছুটা সময় নিয়েছিলাম।

সময় পার করার জন্য আমি অফিসে একটু বেশি বেশি কাজ করতাম। রাতে আমি রকির ফোন কলের অপেক্ষা করতাম। অনেক সময় ও ভিডিও কলে নানা নোংরা কথা বলত, আর আমি নিজেকে সত্যিই গরম অনুভব করতাম। তখন একদিন এটা আমার মনে হয়েছিল যে, আমি তার জন্মদিনে তাকে আমার কুমারী পায়ুপথ উপহার দিতে পারি। সে এটা পছন্দ করবে আমি নিশ্চিত। কিন্তু পায়ুসঙ্গম যে কতটা যন্ত্রণাদায়ক তা ভেবে আমি ভয় পেয়ে গিয়েছিলাম। তবুও আমার মধ্যে কিছু একটা হল যা আমাকে যেভাবেই হোক এগিয়ে নিয়ে যেতে চায় ।

তাই আমি পায়ুপথে যৌনমিলনের গল্প পড়া শুরু করলাম। সব মহিলাই একে শুরুতে অত্যন্ত বেদনাদায়ক বলে বর্ণনা করলেও তারপর সুখকর বলে অনুভব করে। আমি অ্যানাল সেক্স বিষয়ে প্রচুর তথ্য সংগ্রহ করলাম, এবং তারপর আমার মনকে বোঝালাম। শেষে নিশ্চিন্ত মনেই আমি ওকে আমার গিফট দিতে যাচ্ছিলাম আর জানতাম ও এটা পছন্দ করবেই।

পরের চার সপ্তাহ, আমি শুরু করেছি আস্তে এবং আমার এক আঙ্গুল দিয়ে, তারপর এক আঙুলে জোরে জোরে, এরপর দুই, তারপর তিন। আমি আমার পেশী স্খলন অভ্যাস করতে চেষ্টা করছিলাম। আঙুল ঢোকানোয় অভ্যস্ত হলে আমি নানা সব্জি এবং জলের বোতল, ক্রিমের কৌটো, আঠার ডিবে ইত্যাদি পোঁদে নিতে শুরু করলাম।

এটা প্রথমে বেদনাদায়ক ছিল, কিন্তু ধীরে সুস্থে আমি ব্যথা নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি। আমার পিছনের দরজাটা এখন অনেক আলগা লাগছিল এবং আমি সব সময় রকি যাতে আরাম পায় তার চেষ্টা করছিলাম। একমাত্র একটা ব্যপারই আমাকে চিন্তায় রেখে দিয়েছিল যে, রকি যদি উন্মত্ত জন্তুর মত হঠাৎ আমার ভিতরে প্রবেশ করায় তা হলে আমি নিতে পারব না। আমার পোঁদ ফেটেও যেতে পারে।

একমাস পর অবশেষে এল সেই ডি-ডে । সকাল থেকেই উত্তেজিত ছিলাম আমি। সন্ধ্যায় ওর ফ্লাইট এলে বিমানবন্দর থেকে আমাকে ফোন করে রকিসোনা। আমি ওর জন্যে তৈরি হতে শুরু করলাম। আগে থেকেই সাজিয়ে রেখেছিলাম আমাদের শোয়ার ঘর।

আমি বাথরুমে গেলাম এবং কমোডে বসে আমার পেট ভালো করে পরিষ্কার করে নিলাম। তারপর পোঁদের গর্তে একটা সুগন্ধী লিউব ভালো করে মাখিয়ে নিলাম। তারপর রাত্রে রকিকে মাতাল করার জন্য খুব করে সাজলাম আর পরলাম এমন পোশাক যাতে দেহের খুব অল্প স্থানই ঢেকে থাকে। আধ ঘণ্টা পরে রকি বেল বাজাল। ছুটে গিয়ে দরজা খুলতেই রকি আমাকে বুকে জড়িয়ে ধরল এবং আমরা এত দিন একে অপরকে মিস করার প্যাশন নিয়ে চুমু খেলাম।

তার পর ও ফ্রেশ হয়ে নিলে আমরা ডিনার খেয়ে নিলাম। খাওয়া শেষ হয়ে গেলে আমি তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বললাম, "তোমার জন্য আমার তরফ থেকে একটা সারপ্রাইজ আছে। আমি তারপর ওর হাত ধরে ওকে আমাদের বেডরুমে নিয়ে এলাম। আমি ওকে বিছানায় ঠেলে দিয়ে আমার পোশাক খুলতে খুলতে আদুরে গলায় বললাম," আজ রাতে আমার পোঁদটা তোমার সম্পত্তি সোনা।" রকি প্রথমটায় বিশ্বাসই করতে পারছিল না। প্রতিক্রিয়া দিতে প্রায় দশ সেকেন্ড সময় লেগেছিল ওর।"আমি শুধু তোমার জানু!…..আর আমার এই পোঁদটাও আজ তোমারই!…..এসো, চুদবে না আমার নরম পোঁদ?…..", আমি বলেছি।

রাজ তার ঘোর কাটিয়ে এবার শুধু আমার ওপর চড়াও হয়। সেকেন্ডের মধ্যে ও আমার সব পোশাক ছিঁড়ে ফেলল এবং নিজের জামাকাপড় খুলে নিয়ে আমাকে চুম্বন করতে শুরু করল। আমি বুঝলাম এতদিনের বিরতির পর ওর যৌন খিদে প্রবল হয়ে উঠেছে। এর পরেও আরও অনেক কিছু করার ছিল। আমার গালে নাকে মুখে অনেক চুম্বন করে ও বলল,"আহ্, তার মানে তুমি এটার জন্য প্রস্তুত ছিলে! তবে এসো আগে আমি তোমার পোঁদের টেস্ট কেমন সেটা পরীক্ষা করে দেখি!"

এমনকি আমি জবাব দেওয়ার আগেই সে আমার পোঁদের ফুটোটা চাটা শুরু করে। প্রথমে মুখ দিল, তারপর একটু গন্ধ শুঁকল আর এবার তার জিহ্বা আমার পায়ুর গর্তের মধ্যে তার পথ খুঁজে নিল। আমি পাছা উলটে শুয়ে ছিলাম আর ও প্রাণপণে আমার পোঁদ চেটে যাচ্ছিল। তবে খুব বেশিক্ষণ ও আর অপেক্ষা করতে পারল না। আমার পোঁদের ছ্যাঁদায় থুতু লাগিয়ে রকি আমাকে পাশ ফিরে শুয়ে থাকতে বলল যাতে ও আমাকে স্পুন পজিশনে চোদা দিতে পারে। তারপর ও আমার পিছনে আধশোয়া হল।

ওর কথামত আমি দুহাত দিয়ে আমার পোঁদের ফুটোটা বড় করে ফাঁক করে ধরলাম আর ও সেখানে নিজের শিশ্নটা সেট করল। " শুধু আরাম করো ",বলে ফিসফিস করে ও আমার পোঁদে ধোন দিয়ে ধাক্কা দিতে লাগল। যা ঘটতে চলেছে তার জন্য আমি মানসিকভাবে প্রস্তুত। কিন্তু শশা বা কলা দিয়ে পায়ুমৈথুন করা এক জিনিস, আর আসল জিনিসটা আপনার ভিতরে নিয়ে যাওয়া সম্পূর্ণ আলাদা ব্যাপার। আমার মনে হচ্ছিল যেন একটা উষ্ণ, পিচ্ছিল মোটা আর লম্বা রড আমার গাঁড়ের ভেতরে যাচ্ছে, আমার ভেতরটা ভরাট করছে।

আমি যে শসা বা কলা ব্যবহার করেছিলাম সেগুলো রকির কলার মত অতটা বড় ছিল না আর তাই আমি এখন ব্যাথা পেলাম। রকি কিন্তু খুব তাড়াতাড়িই বিষয়টিকে সহজ করে দিল। আর তাই আমিও মজা নিতে শুরু করলাম। রকি ওর ছয় ইঞ্চির পুরোটাই ধীরে ধীরে আমার পোঁদে ভরে দিল এবং প্রথমে ছোট্ট ছোট্ট এবং তারপর বড় বড় ঠাপ লাগাতে শুরু করল। মলদ্বারের পেশির সংকোচন প্রসারণের দরুন আমিও সুখের সাগরে ভাসতে লাগলাম।

কিছুক্ষণ পরে বুঝলাম ও এখন আমার প্রেমে মত্ত, তাই ওকে আরও আরামদায়ক কিছু দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমি এবার তালে তাল মিলিয়ে আমার পাছা নাড়িয়ে ওকে তলঠাপ দিতে লাগলাম। রকি সত্যিই খুব তীব্র আদর শুরু করল, আমি মুখ দিয়ে আরামের যে ছোট্ট ছোট্ট আওয়াজ বের করছিলাম , তাতে আমার ঘাড় ও পিঠে রকির চুমু ক্রমশঃ বন্য হয়ে যাচ্ছিল। যেহেতু মাল ওর লিঙ্গের একেবারে ডগাতেই ছিল (কারণ ওর লিঙ্গে একমাসের বীর্য জমে ছিল) তাই প্রায় পনেরো মিনিটের মাথায় ওর বাঁধ ভাঙল। "মৌ…মৌবেবি….. আমি আসছি… আমি আসছি!….. ওহ গড! আমার মাল বের হবে…..", রকি দুহাতে আমার মাই খামচে ধরল প্রাণপণে আর ওর সুন্দরী বৌকে তার পোঁদের ভিতর ওর জন্মদিনের রিটার্ন গিফট দেওয়ার জন্য রেডি হল।

ও আর টিকে থাকতে পারল না এবং দুচোখ বুজে গোঙাতে গোঙাতে আমার মলাশয়েই ওর গরম বীর্যের স্রোত বইয়ে দিতে শুরু করল। আমি তার তরল কামের উষ্ণ স্পর্শ অনুভব করলাম আমার গভীরে, এবং তৃপ্তির হাসি হাসলাম। আমি খুশি ওর দীর্ঘ প্রতীক্ষিত ফ্যান্টাসি পূরণ করতে পেরে।

মাল ছেড়ে দিয়ে ওর লিঙ্গ আমার পোঁদে আলগা হয়ে যায় এবং ও এক ছোট্টো টান দিয়ে আমার পোঁদ থেকে সেটাকে বের করে নেয়। রকি আমার ঘামে মাখা শরীরটা আরও বেশি চেপে ধরে আমার কানে কানে বলে, "আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি বেবি, আমি তোমায় খুব ভালোবাসি!" তারপর ওর বাঁধন আলগা হয়ে যায় ও ধপ করে আমার পাশে শুয়ে পড়ে ক্লান্ত শরীরে ঘুমিয়ে পড়ে। ঘরে জ্বলা একমাত্র মোমবাতিটাও নিজে থেকেই নিভে যায়।

আমার পোঁদে সামান্য ব্যাথা অনুভব করছিলাম, কিন্তু ব্যাথা সত্ত্বেও আমি প্রচন্ড সুখ পেয়েছি। একটু পরে ও আমার কানে ফিসফিস করে বলল, "বেবি, আমি আজ সারারাত ধরে তোমার পোঁদ চুদব!", যা সেই রাতের সুর নির্ধারণ করে দেয়। আমার ধারণা, আপনারা সবাই কল্পনা করতে পারেন যে সেই রাতটা কতটা উষ্ণ ছিল। পরের দিন সকালে আমি ঠিকমতো হাঁটতে পারছিলাম না।

যদিও সে আমাকে পশুর মতো রেপ করেনি, সে তার লিঙ্গ আমার পায়ুপথে প্রবেশ করিয়ে আমার দেহে বারবার যৌন উত্তেজনা তৈরি করেছে এবং নিজেও বারবার চরম পুলক লাভ করেছে। তাই সকালবেলা আমার গু-দানি ছিল আমার স্বামীর প্রোথিত বীজে সম্পূর্ণ ভরপুর।

রকি আর আমি এখন নিয়মিত পায়ুপথে মিলিত হয়ে থাকি। অধিকাংশ সময় ও প্রথমে আমার পোঁদ মেরে গাদাখানেক মাল ভেতরে ফেলে দেয় আর তারপর সময় নিয়ে আমার গুদ চোদে। কিন্তু অভিজ্ঞতা হয়ে যাওয়ায় এখন আর ব্যাথা পাই না, বরং অনেক বেশি উপভোগ্য হয়ে উঠেছে। খুশির খবর সামনের মাসেই আমি মা হতে চলেছি।

যারা এখনও অ্যানাল করেননি, তাদের সবাইকে আমি এটা সুপারিশ করব। পুরুষরা শুধু মনে রাখবেন, পার্টনারের কাছে বিষয়টি সহজ করে নিন এবং নিশ্চিত করুন যে আপনার সঙ্গী এতে আনন্দ পাচ্ছে।

আমি নিশ্চিত যে আমার মতো আপনাদেরও এরকম অন্যস্বাদের অনেক যৌন অভিজ্ঞতা আছে। আবার অনেকেই ভাবছেন যে কী করে এই মেয়েটির পোঁদ মারা যায়। সেইসব বিষয়ে আলোচনা করতে পারেন...
 

Users who are viewing this thread

Back
Top