What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দেরিতে হলে ও বেশ হচ্ছে (1 Viewer)

fer_prog

Exclusive Writer
Story Writer
Joined
Sep 20, 2018
Threads
24
Messages
1,340
Credits
151,640
Beer Mug
Television
দেরিতে হলে ও বেশ হচ্ছে


নিজের বউকে অন্যের সাথে সেক্স করতে দেখার ইচ্ছা আমার অনেক দিনের, সেই বিয়ের আগে থেকেই, যখন ইংরেজিতে কাকওল্ড শব্দের সাথে পরিচিত হলাম, তখন থেকেই যেন নেশার মতো পেয়ে বসেছে এই কথাটি আমাকে। ভালো ভালো নামী ইরোটিকা সাইটের সব বিখ্যাত কাকওল্ড গল্পগুলি পড়ে আমার কাছে মনে হয়েছে যে, নিজের বউকে যত বেশিই তুমি ভালোবাসো না কেন, নিজের বউকে চোদার চেয়ে ও ওকে অন্য কারো সাথে চোদাতে দেখার অনুভুতিটা একদম অন্য রকম, অনন্য, মিশ্র অনুভুতি, এক কথায় out of the world। লাইভ কারো চোদন দেখা, তাও নিজের বউ, যার সাথে একজন পুরুষের সবচেয়ে গোপন সম্পর্ক থাকে, একদম আলাদা অন্য রকম অনুভুতি। নিজের বউকে অনেক বেশি ভালবাসলে ও বিশ্বাস করলেই অন্যের বিছানাতে দেয়া যায়, তখনই বিশ্বাস থাকে যে বউ চোদা খেয়ে ও আমার কাছে ফিরে আসবে, কারন সে আমার বউ। এটাকে আমার মতে ভালবাসা ও বিশ্বাসের একদম চূড়ান্ত ও বলা যায়।

এরপর থেকেই কবে বিয়ে করবো, বিয়ে করলে বউ আমার কথা শুনবে কি না, আমার শখ পূর্ণ করবে কি না, এসব নিয়ে অনেক ভেবেছি। তাই বিয়ের আগে যখন মেয়ে দেখতে গেলাম, তখন মেয়ের ফোন নাম্বার জোগাড় করে রাতে অনেক কথা বলতাম। আসলে বুঝতে চেষ্টা করেছিলাম যে, মেয়েটা কতটা আধুনিক আর আমার কথা কতটুকু মান্য করবে। মোটামুটি নিশ্চিত হবার পরেই বিয়ের জন্যে হ্যাঁ বললাম। ব্যাস বিয়ে হয়ে গেলো, বউকে নিয়ে ঢাকা শহরে নতুন বাসায় উঠলাম।

বউ আমার বেশ করিতকর্মা, একা একা অনেক কিছু করে ফেলতে পারে। দুদিনেই আমার নতুন সংসার গুছিয়ে দিলো সে। এর আগে ৫ বন্ধু মিলে মেসে থাকতাম, আর ছেলেদের মেসের কথা অনেকেরই জানার কথা, কি রকম অগোছালো বোহেমিয়ান জীবন সেটা। সংসার গুছিয়ে বসার পরে আমার দরকার হলো, স্ত্রী সাথে মনের মিল করতে শুরু করা। বউয়ের নাম মধু, শুনেই যেন কেউ চাটতে বসে যাবেন না। আমি ও প্রথবার নাম শুনে হকচকিয়ে গিয়েছিলাম। জানতে পারলাম যে আমার শ্বশুরের মা নাকি উনার নাতিনের নাম বড় আদর করে উনার নামেই রেখেছেন। যাই হোক, মধু দেখতে বেশ সুন্দর ছিলো আমার মতে, সবার দেখার চোখ হতো এক রকম না। আমার চোখে কোন কোনদিন অসুন্দর মনে হয় নি। অবশ্য আহামরি গোছের সুন্দরী ও সে না। তবে শরীরটা একদম মাসাআল্লাহ আমার মনের মতো। লম্বা ৫ ফিট ৪ ইঞ্চি, চওড়া ফিগার, বড় বড় দুটি গোল ডাঁসা দুধ, কোমরটা বাক খাওয়ানো, পিছনে বেশ বড় ছড়ানো পাছা। তলপেটে সামান্য চর্বি যে ওর শরীরটাকে আরো বেশি কামুক আর হট দেখাতো।

আমার নাম ও বলা হয় নি, বলে দেই, আমার নাম রুমেল। আমি ও লম্বায় ৫ ফিট ৪ ইঞ্চি, আমার বউয়ের সমান লম্বা, একটু মোটা গড়নের শরীর। বাড়ার সাইজ ৬ ইঞ্চি। এভারেজ বাঙ্গালী পুরুষদের মতোই সাইজ। যৌনতার শুরু থেকে আমি খেয়াল রাখতাম মধুর অভিব্যাক্তির দিকে, ও কি সুখ পাচ্ছে, আমার বাড়া কি ওকে সুখ দিতে পারছে, এই সব বিষয়। ফোরপ্লে করা আমাদের খুব ভালো লাগতো দুজনেরই। তাই প্রচুর ফোরপ্লে করতাম দুজনে, সেক্সের বাইরে ও। নতুন বিয়ে করা দম্পতির যেমন হয় একজন অন্যের শরীর হাতাতে ধরতে, অকারনে চুমু দিতে, নাক দিয়ে ঘষাঘষি করতে খুব ভালো লাগতো।

এরপড়ে শুরু হোল আমার ওকে ট্রেইন করা। ওকে পর্ণ দেখানো, কাকাওল্ড নিয়ে বুঝানো, প্রচুর পর্ণ দেখা শুরু করলাম আমরা দুজনে। ও কম্পিউটার ব্যবহার করতে পারতো না, ওকে সেটা শিখালাম। এরপড়ে ও নিজেই আগ্রহী হয়ে পর্ণ খুঁজে বেড়াতো অনলাইনে। ওর বেশি ভালো লাগতো বড় বড় কালো নিগ্রো বাড়া দিয়ে সাদা ফুটফুটে কচি মেয়েদের সেক্স দেখতে। আমি ও ওগুলি পছন্দ করতাম, যদি ও আমাদের দেশে নিগ্রো বাড়া পাওয়া বেশ দুস্কর। দুজনে মিলে পর্ণ দেখতে দেখতে আলোচনা করা, এমন বড় বাড়া পেলে কি করবে ও। ও প্রথমে প্রথমে খুব লাজুক ছিলো, নিজের মনের কথা বলতে না, এরপড়ে ধীরে ধীরে ও ভোকাল হতে লাগলো এসব বিষয় আলোচনাতে, নিজের পছন্দের কথা বলতো। মাঝে মাঝে আমাকে বলতো, তোমার বাড়াটা এতো সরু কেন জান? তোমার এটা যদি ডাবল মোটা হতো, তাহলে আমি মনে হয় আরও বেশি সুখ পেতাম। ওর কথা শুনে আমার সেক্স আরও বেড়ে যেতো, আমার কাছে মোটেই অপমানকর মনে হত না। আমি ও স্বীকার করতাম যে, আমার বাড়াটা বেশ সরু, মোটা বাড়াতে মেয়েরা বেশি সুখ পায়, আমি অনলাইনে পড়েছি। মধুর মুখের মোটা বাড়ার প্রতি আকর্ষণ শুনে, আমার কাছে মনে হতো যে, এখনই একটা মোটা বাড়া জোগাড় করে এনে ওকে চোদাই।

এরপরে একদিন আমি ওকে আমার স্বপ্নের কথ বুঝালাম, ও ঠাণ্ডা মাথায় শুনলো, আমি ওকে বললাম যে, আমি ওকে অন্য পুরুষের সাথে সেক্স করতে দেখতে চাই, এটাই আমার ইচ্ছা। সেই পুরুষের বড় আর মোটা বাড়া থাকেল তো ভালোই, না হলে আমার মতন বাড়া হলে ও অন্য কারো সাথে সেক্স করতে দেখলে ভালো লাগবে, আমি খুশি হবো। ও প্রথম প্রথম একটু অবাক হলে ও মেনে নিলো। কিন্তু আমার এই শখ বা স্বপ্ন পূর্ণ করবে কি না, সেটা নিয়ে কোন উত্তর দিলো না। আমি ওকে আরও বুঝাতে লাগলাম, বড় আর মোটা বাড়া যে ওকে আরও অনেক বেশি সুখ দিতে পারবে, সেটা বুঝালাম। আরও বুঝালাম যে, এক নারী চাইলে অনেক পুরুষের সাথে সেক্স করতে পারে, কিন্তু পুরুষদের ক্ষমতা সীমিত। একটা মেয়ে চাইলে অনেক পুরুষকে ওর একটা শরীর দিয়েই সন্তুষ্ট রাখতে পারে, তাই অনেক পুরুষের সাথে সেক্স করলে তুমি ও নিজের শরীরকে উপভোগ করতে পারবে, সাথে এটা ও বুঝালাম যে এটা হবে শুধু শরীরের সম্পর্ক, ওই লোককে তোমার ভালবাসতে হবে না, শুধু সেক্স করবে। সে কিছুতেই রাজি হলো না। আর রাজি হলেই আমাদের দুজনের সংসার জীবন যে নষ্ট হয়ে যাবে, সেটাকে সে গুরুত্ব দিলো। আমার কাছ থেকে সে কোনভাবেই দুরত্ত তৈরি হোক, এটা চায় না।

আমাকে ও খুব ভালবেসেছিলো মধু, আর খুব বিশ্বাস করতো, ওর জীবনের চেয়ে ও বেশি। সেইজন্যে আমার এমনসব কথা শুনে সে বুঝতে চেষ্টা করতো আমার মনের ভাব সম্পর্কে। ওর মায়াবী চোখের কোনে আমি সব সময় শুধু ভালোবাসাকে ঝরে পড়তে দেখেছি আমার জন্যে। আমি ও ওকে ভালোবাসা ও কেয়ার করতে কোন কার্পণ্য করি নি কখনও। একটা সময় সে বুঝতে পারলো যে, আমি সত্যি সত্যিই মনে প্রানে চাইছি যেন সে কারো সাথে সেক্স করে। ও বিষয়টা নিয়ে অনেক ভাবলো, আমরা দুজনে বসে অনেক যুক্তি তর্ক, ভালো মন্দ নিয়ে যাচাই বাছাই করলাম। আর সিদ্ধান্তে উপনিত হলাম যে, আমাদের এটা করা উচিত। কারন মধু আসলে এটা করার পিছনে কোন মন্দ প্রতিক্রিয়া দেখাতে পারছিলো না আমার কাছে।

তারপর প্রশ্ন দেখা দিলো যে, কার সাথে করবে? যে ওকে চুদবে , সে আমাদের পরিচয় প্রকাশ না করে কিভাবে গোপন রাখবে, কতটা বিশ্বস্ত হবে, আমাদের কোন ক্ষতি করবে কি না পরে, এসব নিয়ে অনেক ভাবলাম দুজনে। বুঝতে পারলাম যে, দুজনে স্বামী স্ত্রীর জীবনের মাঝে তৃতীয় পুরুষের আগমন হলেই রিস্ক তৈরি হয়ে যায়। কার মনে কখন কি মতলব বেড়ে উঠে, সেটা আন্দাজ করা খুব মুস্কিল। অনেক কাছের বন্ধু ও, অনেক সময় বড় শত্রু হয়ে উঠতে পারে। নারীর শরীর এমন একটা জিনিষ, যে এটার জন্যে অনেকে অনেক কিছু করতে পারে। পৃথিবীর প্রথম খুন ও হয়েছিলো একটা নারীর শরীরকে কেন্দ্র করে, আর আজ পর্যন্ত যত খারাপ কাজ হচ্ছে এই পৃথিবীতে, বেশিরভাগই নারীর শরীরকে কেন্দ্র করে। আরেকটা সংশয় ছিল মধুর দিক থেকে যে, ও যদি অন্য পুরুষের সাথে সেক্স করে, তাহলে আমি ও কি অন্য মেয়ের সাথে সেক্স করতে চাইব কি না। আমি ওকে বলেছিলাম যে, আমার কোন মেয়ের প্রতি আকর্ষণ নাই একমাত্র মধু ছাড়া। আমার যা দরকার, সেটাই মধুই আমাকে ঢের দিতে পারে, আমি অন্য মেয়ে খুঁজতে যাবো না। শুধু মুখের কথায় নয়, আমার আচার আচরণে মধু আমাকে লক্ষ্য করেছে যে, আমার বাইরের অন্য কোন সুন্দরী মেয়ের প্রতি কোন মোহই নেই।
 

Users who are viewing this thread

Back
Top