What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মা ও বোনকে নিয়ে হানিমুন (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা ও বোনকে নিয়ে হানিমুন-১ by Bigcock9

নাম দেখে বুঝতেই পারছেন গল্পটি আমার সেক্সি মা আর বোনকে নিয়ে।আমি সজীব।বয়স ২১।অনার্স প্রথম বর্ষের ছাত্র।বলিষ্ঠ শরীর আর ৮" র ধোন দিয়ে যেকোন মাগীকে চুদে বোধা খাল করে দিতে পারি।কলেজে অনেক চোদনখোর মাগীকে চোদন সুখ দিয়েছি।অনেক কচি মেয়েকে চুদলেও আমি প্রাপ্ত বয়স্ক নারীর প্রতি বেশি আকর্ষণ অনুভব করি।

আমার বাসায় আমি,মা আর আমার ছোট বোন থাকি। আমার বাবা রোড এক্সিডেন্টে মারা যায়।আমার বোনের নাম কনা।আমার থেকে ২ বছরের ছোট।১৯ বছর বয়সী আমার বোন একটা বেইশ্যা মাগী।অনেক ছেলের সাথে ওর উঠা বসা।কত জনের যে চুদা খেয়েছে এই বয়সে তার হিসাব নেই।গায়ের রঙ ফর্সা।যদিও মাইগুলো ছোট,বাতাবিলেবুর মত।কিন্তু কনার গুদটা অসাধারণ। ফোলা আর টাইট গুদ।গুদে কোন বাল নেই।যতবারই চুদেছি খানকিটাকে, প্রতিবারই প্রথমবার চোদার মত অনুভূতিই পেয়েছি। আমার আর কনার চোদনলীলা প্রায় ২ বছর ধরে চলছে।প্রথমবার কীভাবে আমার বোনকে চুদলাম সেটাই বলি আজ।

তখন আমার বয়স ছিল ১৯ আর কনার ছিল ১৭।কনা আর আমি একই রুমে থাকতাম। কনা স্লীভলেস গেণ্জি আর হাফ পেন্ট পরে শুতো।রাতে যখন আমার বোনটা গভীর ঘুমের দেশে চলে যেত আমি তখন আমার খানকী বোনটার মাই জোড়া গেন্জীর উপর দিয়ে দোলাই মালাই করতাম।মাঝে মাঝে তো ঘুমের ঢং করে নিজের ধোন কনার পোদে ঘষতাম।আমার বোনটাও কম খানকি ছিল না।ধোনের ঘষা খেয়ে সোজাগ পেলেও আমাকে সড়িয়ে দিত না,সেভাবেই পোদ মেলে শুয়ে থাকত আর পোদে আমার ধোনের ঘষা খেত।ঘুমের মধ্যে কনার মাই আর পোদ নিয়ে খেল্লেও কখনো চুদার সুযোগ পাইনি।

কিন্তু একদিন সেই সুযোগও পেয়ে গেলাম।আমার মাগী বোনটার প্রেমিক ছিল।তার নাম নয়ন।একদিন রাতে আমি শুয়ে রয়েছি।আমার বোন ভেবেছে আমি ঘুমিয়ে গেছি।কনা তখন নয়নের সাথে ভিডিও চ্যাট করতেছিল।নয়ন হঠাৎ করে কনার মাই দেখতে চায়।কনা প্রথমে না করে।কিন্তু নয়ন কিছুতেই মানতে চায় না।ওদের মধ্যে প্রায়ই চুদাচুদি হয়।আমার খানকি বোনটা বাসায় টিউশনির কথা বলে নয়নের বাসায় গিয়ে গুদ কেলিয়ে চুদা খেয়ে আসত।যাই হোক এক পর্যায়ে নয়নের জোড়াজোড়িতে আমার খানকি বোন নিজের পরনে থাকা গেন্জি খুলে নয়নের সাথে সেক্স চ্যাট করা শুরু করে।

আমি সুযোগ বুঝে খুব সাবধানে তাদের সেক্স চ্যাটের ছবি তুলে নেই।কিছুক্ষন পর যখন ওদের ভার্চুয়াল চুদাচুদি শেষ হয় তখন আমি উঠে কনার বাতাবিলেবুতে হাত দেই।কনা ভ্যাবাচেকা খেয়ে আমার হাত সড়িয়ে দিয়ে বলেঃভাইয়া কি করছিস।তোর সাহস তো কম নাহ তুই আমার মাইয়ে হাত দেস।

আমি হেসে বললামঃ তোর ও তো সাহস কম না ভাইয়ের সামনে প্রেমিকের সামনে সেক্স চ্যাট কর।এই দেখ তোর ছবি তুলেছি।এই ছবি যদি মাকে দেখাই মা তোকে তো মারবেই সাথে তোর প্রেমিকেরও ১২ টা বাজাবে।

কনা আমরা কথা শুনে অনেক ভয় পেল আর বললঃভাইয়া তুই যা করতে চাস আমি তাই করতে দিব কিন্তু তুই এগুলা মাকে বলিস না।

আমি টাউজার টা খুলে আমার ৮" র ধোনটা বের করে ওর চোখের সামনে নাড়তে লাগলাম।আমার বিশাল ধোন দেখে ওর চোখ ছানাবড়া।
–ভাইয়া তোরটা এত বড়! আমি আগে কখনো এত বড় ধোনের গাদন খাইনি। আমি পারবনা ভাইয়া তোরটা আমার কচি ভোদায় নিতে।আমাকে ছেড়ে দে ভাইয়া।

আমি কনাকে আমার বুকের উপর নিয়ে ওর ঠোটে ঠোট ডুবিয়ে দেই।আমি এলোপাতাড়ি ওর মুখে চুমু দেওয়া শুরু করি।কনা আমার কাছ থেকে ছাড়া পাওয়ার চেষ্টা করে।কিন্তু আমার শক্ত বাধন ছাড়াতে পারে না।ও শেষে বারের মত আমাকে বলেঃঃভাইয়া আমাকে ছেড়ে দে।আমি তোর ধোনের গাদন খেলে মরেই যাব।

আমিঃতোর মত মাগীদের এই ধোনে কিছুই হবে না।তুই তৈরিই হয়েছিস বড় ধোনের গাদন খাওয়ার জন্য।

এরপর আমি ওর গেন্জি আর পেন্ট খুলে সম্পূর্ণ লেংটা করে দেই।ওর মাই জোড়া দলাই-মলাই করা শুরু করি।আমার শক্ত হাতের পেষন খেয়ে কনার আওঅঅঅঅহ আওয়ায়াহ শব্দ করতে থাকে।আমি ওর গুদের উপর হাত বুলাতে থাকি।ওর গুদ দিয়ে রস বের হয়ে গুদের মুখ পুরোটা ভিজে গেছে।ধীরে ধীরে ওর ও সেক্স উঠতে থাকে।

কনা আমার ঠোট কামড়ে ধরে বলেঃ ভাইয়া তোর ধোন টা অনেক বড়। আজ আমাকে চুদে আমার টাইট গুদটা খাল বানিয়ে দে।
–তার আগে ধোনটার স্বাদটা নে।

আমার বোন তখন 69 পজিশনে গিয়ে আমার ধোনটা কামড়ে ধরে আর আমি ওর রসে ভেজা গুদে মুখ ডুবিয়ে দেই।সে কি গন্ধ আমার বোনের রসে মাখা গুদের!প্রায় ১০ মিনিট ধরে আমার ধোন চাইটা আমার ধোনটারে একবারে লালায় ভরিয়ে দিছে আমার খানকি চোদনখোর বোনটা।
১০ মিনিট পর আমার উপর থেকে উঠে খানকি বোন নিজের গুদ কেলিয়ে আবার আমার ধোনের উপরে বসে পরল।ওর টাইট গুদে আমার বিশাল ধোনটা খুব কষ্টে ডুকিয়ে কোমড় দুলিয়ে দুলিয়ে আস্তে আস্তে ঠাপ দেয়া শুরু করল।

আমি নিচ থেকে ধীরে ধীরে ঠাপের গতি বাড়াতে লাগলাম।আআআআহহহ আআওঅঅহ আয়ায়ায়াহহহ আহহহহহও আওহহহহ গোঙাতে লাগল কনা।আমি নিচ থেকে কনার মাই গুলো চেপে ধরে ঠাপ ঠাপ দিচ্ছি।আমার ঠাপের তালে তালে কনার মাই গুলো উঠানামা করতে লাগল।
১৫ মিনিট ধরে কনাকে একইভাবে ধোনের উপর বসিয়ে ঠাপালাম।

১৫ মিনিট পর আমার সেক্সি বোনটাকে এক ঝটকায় নিচে শুয়ে দিয়ে ওর পা গুলো কাদে তুলে নিয়ে আরো জোড়ে জোড়ে গাদন দেয়া শুরু করলাম।কনা আমার বিশাল আখাম্বা ধোনের ঠাপ খেতে না পেরে বললঃ আআহ আ উউউউউহু আহহহহ অওওআআহ ভাইয়া আর পারছি না। তাড়াতাড়ি কর ভাইয়া। উউউউউহু উওওঅঅহ বাবা গো আমার গুদটা ফাটিয়ে দিল রে। আআহ আওওঅঅহ ভাইয়া আমার খসবে আহ আহ আহহহহহহহহহহ

কনা ঠাপ খেয়ে নিজের গুদের জল খসিয়ে দিল।আমিও ওর কচি গুদের কামড় বেশিক্ষন সহ্য করতে পারলাম না।কনাকে বললামঃমাগী মাল কি তোর ভেতরেই ফেলব?

কনা বলল না ভাইয়া পেট হয়ে যাবে।আমার মুখে দাও।তোমার মাল দিয়ে আমার মুখ ভরিয়ে দাও ভাইয়া।

আমি আরো ৭-৮ টা রাম ঠাপ দিয়ে ধোন গুদ থেকে বের করে কনার মুখে সামনে ধরে চিরিক চিরিক করে কনার মুখে ঘন সাদা থকথকে ফ্যাদা আমার খানকি বোনের সারা মুখ জুড়ে ফেললাম।কনা কিছুটা মাল খেয়ে নিল আর কিছুটা ওর গালে ঠোটে নাকে লেগে রইলো।

কনা–ভাইয়া তুই অনেক ভালো চুদতে পারিস।আমার গুদটা কেমন হা হয়ে গেছে।নয়নের ৫" ধোনের ঠাপ খেয়ে আমার কিছুই হত না।আজ তোর আখাম্বা ধোনের চুদা খেয়ে চুদাচুদির আসল মজাটা বুঝতে পারলাম।

আমি–আর চিন্তা নেই এখন থেকে প্রতিদিন তোকে চুদব।চুদে চুদে তোর ভোদা টা ফাক করে খাল বানিয়ে দিব।

এভাবেই আমার আর আমার ছোট বোনের চুদাচুদি শুরু হয়। এবার আসি আমার মায়ের দিকে।

প্রথমে একটু মায়ের বিবরন দেই।আমার মা অনিতা।বয়স ৩৮।আধুনিক মানসিকতার মহিলা।অনেকটা খোলামেলা থাকতেই ভালোবাসে আমার খানকী মা।গায়ের রঙ ফর্সা।সেক্সি ফিগার।আমার বোনের জন্মের কিছুদিন পরই আমার বাবা মারা যায়।ভরা যৌবনে স্বামীকে হারানোর পর মা আর কোন পুরুষের ছোয়া পায়নি।মাও আর বিয়ে করেনি।তাই তো মায়ের ফিগার এখনো যৌবনে ভরা যুবতীর মত রয়ে গেছে।

মায়ের ৩৮ সাইজের মাই জোড়া যেকোন বয়সের পুরুষকে আকর্ষণ করে।সুগঠিত সাদা মাইয়ে খইরী রঙের বোটা। মা যখন বাইরে বের হয় মায়ের মাই জোড়া বাচ্চা-বুড়ো কারো নজর এড়ায় না।আর মায়ের পোদের কথা কি আর বলব।যেমন মাই তেমন পোদ।৪০ সাইজের বিশাল বিশাল পোদের দাবনা হাটার সাথে সাথে বাউন্স খায়।

পেটে তেমন মেদ নেই।নিয়মিত জীম করে তাই শরীরে মেদ নেই।মা মূলত বাসায় গেণ্জি আর টাইট লেগিংস পরে থাকে। গেণ্জির নিচে কোন ব্রা পরে না।যার কারনে মায়ের বিশাল মাই জোড়া আমার চোখের সামনে সব সময় ভেসে থাকে।আমার মা পাক্কা মাগী।তার সেক্সি ফিগার আর অপরুপ সুন্দর মুখখানা দেখলে যেকোনো পুরুষের ধোন ঠাটিয়ে উঠবে।

যখন থেকে নারী আর পুরুষের মিলনের কথা বুঝতে শিখেছি তখন থেকেই মাকে চুদার আকাঙ্খা মনের মধ্যে রয়েছে। কিন্তু কখনো সেরকম সুযোগ পাইনি মাকে নিয়ে বিছানায় যাবার।তাই শুধু মায়ের ডবকা ফিগার দেখেই ধোনে হেন্ডেল মেরে নিজেকে শান্ত রেখেছি।

আজ প্রায় ২১ বছর হয়ে গেছে মায়ের গুদে কোন পুরুষের ধোন ঢুকে না।ধোন না ঢুকলেও মা ঠিকই তার চোদন চাহিদা মিটিয়ে নিচ্ছে ভাইব্রেটর দিয়ে।এটা আমি জানতে পেরেছিলাম সেদিন,যেদিন মায়ের ব্রা আর পেন্টি নেয়ার জন্য মায়ের রুমে গিয়ে আলমারি খুলতেই ১টা ভাইব্রেটর আর ২ টা ডিলডো দেখতে পাই।ডিলডোর ১ টা ছিল ৮" লম্বা আর ২" মোটা। আরেকটা ছিল ছোট কিন্তু প্রায় ৩" মোটা যা মা পোদ চুদার জন্য ব্যবহার করে।সেদিনের পর থেকে মাকে চুদার ইচ্ছা আরো বেরে গেল।

চলবে…….গল্পটি ভালো লাগলে কমেন্টে জানাবেন।আগামী পর্বে কীভাবে মাকে চুদলাম আমার বোনকে কাজে লাগিয়ে সে কাহিনী বলব।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top