What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বান্ধবীর মত মামি কে চোদার কাহিনী (1 Viewer)

Rainbow007

Moderator
Staff member
Moderator
Joined
Mar 5, 2018
Threads
254
Messages
10,514
Credits
341,235
Watermelon
Camera
Tokyo Tower
Doughnut
Birthday Cake
Birthday Cake
বান্ধবীর মত মামি কে চোদার কাহিনী

Writer: Daniel
বন্ধুরা , আমি রাজ (পরিবর্তিত) আমার বয়স ১৯ বছর, থাকি পশ্চিমবঙ্গ এর এক গ্রাম্য এলাকায়।আর আমার মামার বাড়ি আমাদের বাড়ি থেকে খুব একটা বেশি দূরে নই। তো এবার গল্পের মধ্যে ঢোকা যাক, সেদিন কে আমার উচ্চ মাধ্যমিক পরীক্ষা শেষ হতেচলেছে আর আমি ভীষন খুশী যে র ৩ মাস আমাকে পড়াশোনা করতে হবেনা, সন্ধে বেলাতে আমি আর আমার মা দুজনে মিলে মামার বাড়ি গেলাম।
তখন মামি এসে দরজা খুলল, মামীকে দেখে আমার বাড়াটা দাড়াতে লাগলো, মামী পরনে একটা ছোট্ট টাইট নাইটি আর কোন ওরনা নেই। একটা লাল ব্রা স্পষ্ট বোঝা যাচ্ছে,পুরো একদম পর্নস্টার। মামী একটু নড়তেই দুধগুলো নরে উঠলো। ওনার ফিগার হলো ৩৬-২৪-৩৪(বয়স ৩৭), আর মেইনটেইন ও করেছে, পুরো মারকাটারি ফিগার তার ওপর গায়ের রঙ ফর্সা।
আমাকে দেখে মামী বলল পরীক্ষা কেমন হলো, আমি বললাম ভালো,আমাকে বললো তোর দাদা এসেছে একদিন এর জন্য গিয়ে দেখা কর, মামী আর আমার মা কথা বলছে তখন অন্য রুমে,এখানে বলে রাখা ভালো আমার (মামার একমাত্র ছেলে) দাদাটা থাকে হোস্টেল এ পড়ছে এমএসসি।
আমরা দুজন কম্পিউটার গেমস খেলছিলাম, তখন দাদা আমার আর ওনার ফোন টা কে নিয়ে রুমের বাইরে চলে গেলো কি একটা করবে বললো। আমি তখন দাদার কম্পিউটার ত আর একটু ঘটলাম, যেটা ভেবেছিলাম তাই ৩২ টা পাণু জার মধ্যে ১০ টা সানি লিওনের আর বাকি গুলো র মধ্যে ২ টো দাদার, আর বাকি আলাদা ক্যাটাগরি ( বান্ধবী কে চোদার , মামীকে চোদার, খানকী শাশুড়ি কে চোদার ইত্যাদি) ।
এর মধ্যে হঠাৎ আমার মা আমাকে ডাকলো বললো বাড়ি জাবি চো, আমি তখন বললাম তুমি চলে যাও আমি পরে আসছি। তো মামা আর মামী দুজনেও বললো এক রাত থাকুক না, তুই চলে যা।। তো রাতে খাওয়া দাওয়ার পর আমরা ঘুমাতে গেলাম, প্রথমে এরকম হচ্ছিল মামীর পাশে আমি আমার পাশে মামা আর মামার পাশে দাদা, পরে ঠিক হলো আমি আর দাদা একদিকে ঘুমাবো, মামা আর মামী আর এক দিকে ঘুমাবে, তঃ আমি সেদিন কে ক্লান্ত ছিলাম তাই তাড়াতাড়ি ঘুমিয়ে (মামি র দিকে মুখ করে) পরলাম, আমার আগে আমার দাদা ঘুমিয়ে পড়েছিল।
___-__ রাত ১২:৩০ __-__
থপ থপ থপ থপ থপ করে শব্দ আসছে।
আমি চোখ খুলে তাকিয়ে দেকি মামা মামী র একটা ঠাং তুলে নাইটি টা সরিয়ে চুদছে।
কিন্তু মামির মুখ থেকে সেরকম আওয়াজ তোহ বেরোচ্ছে না, মামি কে ওই অবস্থাতে দেখে আমার বাড়াটা আবার দাড়িয়ে গেছে, তারপর লক্ষ্য করলাম মামী আমার দিকে তাকিয়ে আছে মুখ দেখে বুঝালাম মজা পাচ্ছে না। আমি সঙ্গে সঙ্গে চোখ বন্ধ করলাম। তখন মামী তার হাতটা আমার খাড়া বাড়ার (সাইজ – ৫.৫ ইঞ্চ লম্বা আর ৪.৭ ইঞ্চ মোটা) উপর দিল দিয়ে বললো, বোকাচোদার জাত লাগাতে পারিসনা ঠিক করে, দম নেই, বিয়ের আগে তঃ উদুম চুদতিস এখন কি হিয়েছে বাড়া । ঘুরতে গিয়ে তোর সেক্রেটারি কেই লাগা বাড়া বাড়ি আস্তে হবে না। আমি এটা স্পষ্ট বুঝছিলাম যে মামি আমাকে বলছে লাগাতে।
তো তারপরের দিন সকালে দাদা হোস্টেল এ চলে গেলো পড়াশোনা করতে, দাদা যাওয়ার সঙ্গে সঙ্গে মামা মামিকে আমার সামনেই spank করতে লাগলো, আমার বাড়াটা ঠাটিয়ে উঠলো আমি মামীর ঠিক পাশে দাড়িয়ে ছিলাম আর আরচকে দেখছিলাম। পড়ে মামা ওখান থেকে চলে গেলো বাড়িতে, পড়ে আমিও মামিকে স্প্যাঙ্ক করলাম । মামি আমার দিকে তাকালো আর আমার হাত দুটো পেছন দিক থেকে ধরে ওনার ধুধের ওপর রেখে টিপছিল আর আমি পাগলের মতো টিপতে থাকলাম ।
তারপরের দিন আমার মা ৩ মাসের জন্য বাবার সাথে কাজের জন্য ও চলে গেলো আর আমাকে মামার বাড়ি তে রেখে গেলো ৩ মাসের জন্য, এরকম ওরা আগেও করেছে কিন্তু তখন জানতাম আমার সেক্সী মামি কারোর সাথে চদাচুদি করতে চায়।,আর এমনিতেও মামী আমার বান্ধবীর মত ছিল।
মামি আমাকে বলেছিল যে তুই আমার বন্ধু সব কিছু শেয়ার করব আমরা। আমাদের মাঝে সেরকম লজ্জা শরম ছিল না। তো সেদিন বিকাল বেলাতে মামাও ৩ মাসের জন্য কাজের মিটিং এ চলে গেলেন । তো শুধু আমি আর আমার মামি ছিলাম বাড়িটাতে। আমরা ঘুমানোর আগে অনেক কথা বললাম। তারপর ফিল্ম দেখলাম(রাগিণী এমএমএস ২)। তো যখন রাত ১১ ত তখন মামি আমাকে বলল ঘুমিয়ে পর রাত হয়েছে না!! আমি ঘুমিয়ে পরলাম।
____
পরের দিন ভোরবেলা ৪:৩০ তে আমার ঘুম ভেঙে গেল মামীর আঃ আঃ আঃ আঃ আঃ ওঃ চোদ, তোর বেশ্যা মামিকে আহ্ আহ্ উঃ আঃ উম শব্দতে, দেখি আমার মামী আমার নামে ফিঙ্গারিং করছে। আমার বাড়াটা আবার দাড়িয়ে গেলো, আমি তখন চিৎ হয়ে শুয়ে ছিলাম আর চোখ বুজে আছি। মামি ভাবছে আমি এখনও ঘুমিয়ে আছি, আমার বাড়াটা দেখে মামি ফিঙ্গারিং বন্ধ করলেন উনি আমার দিকে এগিয়ে এলেন, আমার হাফ প্যান্টটানামিয়ে দিলেন।
আমার বাড়াটা তে মামি হাত দিলেন আর মামীর নরম হাতের ছোঁয়ায় বাড়াটা গরম লোহার রডের মতো শক্ত হয়ে গেল। মামি মুখটা নামিয়ে ওটার ঘ্রাণ নিতে থাকলেন, আমি ওটা দেখছি তারপর মামি ওটাতে জিভ দিয়ে একবার চাটলেন আর বাড়ার মুন্ডির উপর একটা চুমু খেলেন। তারপর আমার প্যান্ট টা তুলে দিয়ে আমাকে তুললেন।
আর তারপর যতো বেলা গড়ালো মামির আসল রূপও দেখতে পেলাম।( এখানে বলে রাখা ভালো আমার মামার বাড়িতে জোড়া বাড়ি মাঝখান দিয়ে পাঁচিল দেওয়া এবং পাশের বাড়িতেও আমার একটা মামী থাকে আর যাতে রাস্তা দিয়ে দেখা না যায় তার জন্য ওদের বাড়ির পাঁচিল দেয়া এবং ভেতরে আর একটা পাঁচিল দেওয়া) মামী আমাকে দুপুর বেলায় ডাকলেন উনি টিভি দেখছিলেন।
আমি গেলাম মামী তখন সেই টাইট ট্রান্সপারেন্ট নাইটি টা পড়ে আছে কিন্তু।ভেতরে কিছু পরেনি, ওনার দুধ ও গুদ স্পষ্ট দেখা যাচ্ছিল একদম পর্নোস্টার এবং এতে আমার বাড়াটা পুরো দাড়িয়ে গেসলো। আমার মামী মডার্ন ছিল । ত আমার বাড়াটা দাড়িয়ে গেছে দেখে মামি বলল সেদিন রাতে তো সবই দেখলি । কোনো মেয়েকে লাগিয়েছিস!?!
আমি একটু লজ্জা পাওয়ার অভিনয় করলাম। তখন মামি, " দেশের জনসংখ্যা দেরসকটি , আর চুঁদতে গেলেই দাতকপাতি" বলতে বলতে আমার সামনে নাইটি টা খুলে ফেললেন, মামি বলল তোর প্যান্ট টা খোল পুরো ল্যাংটো হয়ে বেড এ আই, আমি ঠিক তেমনি করলাম ।মামি সঙ্গে সঙ্গে আমার বাড়াটা ধরে চোষতে শুরু করল আমি বললাম পাশের বাড়ির মামি চলে আসে যদি।
মামি বলল ওরা গতকাল থেকে নেই বাড়িতে শুধু তুই আর আমি আছি, তারপর আমার হাত নিয়ে আমাকে প্রমিস করালো যে," যেখানে বলবো সেখানে চুদবি, যেভাবে বলবো সেভাবে চুদবি, যখন বলবো তখন চুদবি, যতক্ষণ বলবো তখন চুদবি, রান্নাঘর টা বাদ দিয়ে", আর তারপর আবার চোষা আরম্ভ করল সে।
Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
 

Users who are viewing this thread

Back
Top