What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার আম্মুর জন্য হিন্দু ষাড় (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার আম্মুর জন্য হিন্দু ষাড় – ১ by CUMSHOT777

হ্যালো সবাই। আমার নাম ফাইজান। আমি যে সত্যি গল্প বলব তা আমি ক্লাস এইটে থাকার সময় । ক্লাস সিক্স থেকেই পর্ন দেখতাম। এর মধ্যে আমার ভাল লাগত – মম গইং ব্ল্যাক সিরিজ। এখানে সাদা মায়েরা কালো বাড়া গুদে পুড়ত আর তার ছেলেরা পাশে বসে মায়ের চোদনলীলা দেখত। আমার দারুন লাগত। আমার আম্মুকে নিয়ে আইডিয়া টা তখনি আসে। আমার আম্মু শায়লা জাবিন। বিশাল জমাট পাছার খাঁজ আর জাম্বুরা সাইজের জমাট স্তনের সাথে হলুদ ফর্সা মাদকতাময় ত্বক , নেশা লাগানো ঠোট , বেশ বড় খাড়া নাকের উপর থাকে নোজ পিন। আম্মুকে যে কি ভীষন সেক্সি লাগে তা তোমাদের কি বলব। পাচ ফিট আট ইঞ্চি উচ্চতার আমার আম্মু সত্যি একটা সেক্স বম্বশেল।

আম্মুর গুদ মারানোর দৃশ্য দেখার জন্য আমি পাগল হলাম। আম্মু যখন ঘড় ঝাড়ু দিত বা ফ্লোর মুছত তখন বিশাল ডবকা পাছা উপর করে রাখত। একদম ডগি স্টাইল। আহ সে এক মনোরম পাগল করা দৃশ্য। আমি আম্মুর এ রকম ছবি আমার মোবাইলে তুলে রাখতাম। রাতে একা দেখতাম আর আম্মুকে কেউ কষে চুদছে আর আম্মু পাগলের মত শীৎকার দিচ্ছে এমন কল্পনা করে সুখ পেতাম ভীষন।
আমার আম্মুর গুদে কেউ বাড়া দিয়ে চুদে বীর্যে একাকার করে দেবে এমন ভাবনা আমাকে আচ্ছন্ন করল। আমি এ সুখ আব্বুকে দিয়ে কল্পনা করলে পেতাম না, বা আব্বুর কথা মনেই আসত না।

কিন্তু তার আগে দেখতে হবে আম্মুর অন্য পুরুষে ইচ্ছে আছে কিনা। যা ধ্যাড়ধ্যেড়ে সম্পর্ক তাতে আম্মুর আগ্রহ জাগানো বেশ সহজ হবে।
আমি খুব অধীর হলাম। খুব জলদি আমার আম্মুর গুদ মারানোর দৃশ্য দেখার জন্য আমি ছটফট করতে লাগলাম।

আমার যেহেতু কন্ট্রাস্ট থিম পছন্দ তাই আম্মু কে যে হিন্দু ষাড় দিয়ে চোদাবো তা আমার আগে থেকেই প্ল্যানে ছিলো। বড় বাড়ার কোন হিন্দু ষাড় খুঁজছিলাম । ফেসবুকে একদিন আমার ইচ্ছের কথা জানিয়ে কিছু কিঙ্কি গ্রুপে পোস্ট দিলাম। দুই এক ঘন্টার মধ্যেই বেশ কিছু কমেন্ট পড়ল । তাদের সাথে ইনবক্সে আমার চাহিদার কথা জানালাম। ষাড়কে অবশ্যই হিন্দু হতে হবে আর বাড়ার সাইজ কমপক্ষে ৮ থেকে ১০ হতে হবে আর আমাকে রিয়াল ছবি দিতে হবে। এর মধ্যে মাত্র এক জনই উতরে গেল। বিক্রম দেব যে কিনা আমার আম্মুর ষাড় ।

ক্রম আঙ্কেল যখন আমাকে তার বাড়ার ছবি দিলেন আমিই অবাক। হা করে তাকিয়ে ছিলাম। এত্ত বড়। এত্ত মোটা! দশ ইঞ্চির কম নয় আর দেখতে যেন শোল মাছের মত। আমার আম্মুর গুদের জন্য পার্ফেক্ট।
এখন ষাড় কে আম্মুর উপর লেলিয়ে দেয়াই বাকি।

কি করা যায় তা নিয়ে বিক্রম আঙ্কেলের সাথে কথা বললাম পার্কে বসে। সেই সাথে রিয়ালি এত বড় বাড়া কিনা তা নিশ্চিত করলেন তিনি। পাবলিক টয়লেটে পাশাপাশি দাঁড়ালাম আর যখন ফাকা হল তখনি বিক্রম আঙ্কেল তার টনটনে বাড়াটা আমাকে দেখালেন। বাপ রে বাপ! সেকি সাইজ!
– তোমার আম্মু কে এমন চোদা চুদবো না, প্রেগন্যান্ট করে দেব। মাগীর সব রস গুদ থেকে বের করে আনব এটা দিয়ে। তুমি শুধু একবার সুযোগ করে দাও।

আমি হা করে সব শুনলাম। আম্মু সত্যি সুখী হবে। এই ভাবলাম।

কি করা যায় সেই নিয়ে আলোচনা হল। সব শেষে প্ল্যান। আম্মুর ফেসবুক থেকে আমিই বিক্রম আঙ্কেল কে রিকুয়েস্ট দিলাম। আমি বিক্রম আঙ্কেল কে আম্মুর নাম্বার দিলাম। কিন্তু কখন ফোন দিতে হবে তা আমি জানাবো।

সকালে আমি স্কুলে আর বাবা অফিসে যায়। স্কুলে যাবার রাস্তায় গিয়ে বিক্রম আঙ্কেল কে ফোন দিয়ে বললাম ফোন দিতে। আম্মু বাসায় একা।

রাস্তার নির্জন জায়গায় আমি দারিয়ে আছি। স্কুলে যাবনা। কি কথা হল তা জানতে হবে। আম্মু কে কি বিক্রম পটাতে পারবে? বুক ঢিপ ঢিপ করছিলো আর কি উত্তেজনা। আম্মুকে ফোন দিয়ে দেখি নাম্বার ব্যস্ত। মানে কথা চলছে। উত্তেজনায় উথাল পাথাল। কি হবে কি হবে? প্রায় আদা ঘন্টা পর বিক্রম আঙ্কেল ফোন দিলেন।

এ রকম উত্তেজনা আর হয়নি। সঙ্গে সঙ্গে রিসিভ করে বললাম- কি খবর?
– তোমার মাগী আম্মু তো বেশ শক্ত ।
– আমি হতাশ হলাম।
– রাজী হয়নি এ রকম।
– তা না , তবে এত সহজে গলবে না। মাগী কে এক কলে পটানো যাবেনা। একটু সময় লাগবে।
– কি কথা হল?
– পার্কে আসো , রেকর্ড করেছি , শুনবে।

পার্কে গিয়ে রেকর্ড শুনলাম।
– হ্যালো, আপনি কি শায়লা?
– হ্যা বলছি, কে বলছেন?
– আমি বিক্রম। আপনার সাথে কথা বলি একটু।
– কি কথা ? আমি কি চিনি আপনাকে?
– কথা আর কি মানে আপনার বন্ধু হতে চাই আর কি?
– এ বয়সে আমি বন্ধু দিয়ে কি করব? আমার ছেলে ক্লাস এইটে পড়ে। কে আপনি?

– এখন তো বন্ধুদের অনেক কাজ। বন্ধু দিয়ে অনেক কিছু করানো যায়। আপনাকে ভাল লেগেছে তাই বন্ধু হতে চাই।
– আপনি কি আমাকে দেখেছেন?
– আপনাকে তো রোজ দেখি, কয়েকবার করে দেখি। ভালো লাগে। ভীষন ভালো লাগে।
– (হেসে) আমার কিন্তু ছেলে আছে আমি কিন্তু কিশোরী না।
– আপনাকে রোজ দেখি, খুব ভালো করে জানি সব, ছেলে কোন স্কুলে পড়ে তা জানি।
– আমার সাথে বন্ধুত্ব করে কি লাভ আপনার?
– সবিই লাভ, লস তো কিছু দেখিনা।
– আচ্ছা তো বন্ধু হয়ে আমরা কি করব ?
– মজা করব।

– মানে কি বলছেন? মাথা কি ঠিক আছে?
– ফেসবুকে ম্যাসেঞ্জারে কিছু ছবি দিয়েছি, একটু দেখে নেন। আমি ক্লিয়ার কাট কথা বলি। এই কারনেই আপনাকে ভালো লাগে , আপনার কাছে আসতে চাই। এটা কি এমন খারাপ কথা বলেন, আমি মজা করতে চাই- এই ইচ্ছা জানানো কি খারাপ।

আম্মু ফোন কেটে দিলো।

খুব জলদি টিফিন পিরিয়ডে বাসায় আসলাম। আম্মু কে দেখে কিছু বোঝার উপায় নেই। আমাকে খাবার দিয়ে আম্মু গোসলে গেলে আমি আম্মুর মোবাইলে ম্যাসেঞ্জারে গেলাম। আম্মু সিন করেছে। বিক্রম তার বিশাল বাড়ার ছবি দিয়েছে। প্রায় ২০-২২ টি । লোকটি করেছে কি? সব প্ল্যান দেখি মাঠে মারা যাবে। এত তাড়াহুড়ো কেন!
আম্মু কোন রিপ্লাই দেয় নি।

খাবার খাচ্ছি , আম্মু গোসল করে বেরিয়ে এল। উকি দিয়ে দেখি আম্মু মুচকি মুচকি হাসছে একা একা। বুকটা ধক ধক করে উঠল আমার । সিগন্যাল কি তবে ভাল? এই হাসি , রহস্যময় হাসি তো দেখিনি। তবে কি আম্মু তলে তলে- রাজী। উফ সারা শরীরে উত্তেজনা।
– আম্মু হাসো কেন?
– ( হাসি দিয়ে ) এই এমনিতেই। কেন হাসা যাবেনা ?
– না তা যাবে না কেন? কিছু হয়েছে নাকি?
– কি যে বলিস না , কি হবে ?

হাসি দিয়ে আম্মু বিশাল পাছা দুলিয়ে পাশের রুমে গেলো। আহ কি বিশাল আর সুঢৌল।
বিক্রম কে ম্যাসেজ দিলাম , আম্মুকে বাড়ার ছবি দেবার জন্য ।

একটু পরে আম্মুর ফোনে ম্যাসেজ এল আর আমি আড় চোখে দেখলাম। আম্মু ম্যাসেজ দেখে হাসি দিল। আর আমি বুঝলাম- আমার আম্মু মাগী হতে যাচ্ছে।
 

Users who are viewing this thread

Back
Top