What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

চৈতালী – চুদে দিয়ে হাততালি (1 Viewer)

writerSounak

Member
Joined
May 12, 2020
Threads
5
Messages
108
Credits
8,012
চৈতালী – চুদে দিয়ে হাততালি -১ by writerSounak22

নমস্কার বন্ধুরা , আমি দীপ । আমি নির্জনমেলা এর অনেক দিনের পাঠক। অনেক দিন ধরে ইচ্ছে ছিল একটা গল্প লেখার, তাই আজ লিখেই ফেললাম।

তখন আমি নাইন কি টেন এ পড়ি । চটি গল্প পড়ে, পানু দেখে ভালোই দিন যাচ্ছিল । তখনই বন্ধুদের আলোচনায় উঠে এল চোদন সমাস । যেমন :-
নৈহাটি – নুনুর ওপর হাঁটাহাঁটি
বাল্মীকি – বালের তলায় ঝিকিমিকি
মাধ্যমিক – মামির গুদে মামার কিক্
চৈতালী – চুদে দিয়ে হাততালি

হ্যাঁ বন্ধুরা, এই শেষের সমাস টাই আমার বাঁড়ায় সুড়সুড়ি দিয়েছিল, কারণ চৈতালী হল এই গল্পের নায়িকা , আমার স্বপ্নের নারী, আমার জীবনের প্রথম চোদন সঙ্গীনি ।

আসলে সে আমার পাশের বাড়ির কাকিমা । আমার বয়স ২২ আর চৈতালী কাকিমার ৩২ । অনেক দিন ধরেই তাকে চোদার জন্য আমার বাঁড়া সুড়সুড় করছে, কারন তার ফিগার। চৈতালীর দুধ ৩৪, ব্রা পড়ে 34B এর, কোমর ২৮ আর পাছা ৩৮ । যখন চৈতালী কাকিমা হাঁটে তখন তার পাছার দুলুনি যে কোনো পুরুষ মানুষের বাঁড়া খাঁড়া করে দেবে। কতবার যে ওই চালকুমড়োর মতো পাছার কথা চিন্তা করে মাল ফেলেছি তার হিসেব নেই। কাকিমার আর যে জিনিসটা আমাকে সবচেয়ে বেশি ওর প্রতি পাগল করেছিল সেটা হল কাকিমার ব্রা প্যান্টির চয়েস । ৩৪ বছরেও যা সেক্সি সেক্সি ব্রা প্যান্টি পরতো কাকিমা তা অসাধারণ। লাল, নীল, হলুদ, কমলা, বেগুনি, আকাশি এই সব রঙের ব্রা প্যান্টি । আর ব্রা প্যান্টি নিয়ে আমার ফ্যান্টাসি একটু বেশি।

তো একদিন বিকেলে কাকিমার বাড়ি গেছি । কাকিমা তো আমাকে দেখে খুব খুশি । বাড়ির ভেতরে ঢুকে দেখি কাকিমা ছাড়া কেউ নেই, জিজ্ঞেস করতে বললো কাকু বাজারে গেছে। আমাকে কাকিমা বলল – " তুই রুমে বস, আমি তোর জন্য একটু চা করে আনি " তারপর কিচেনে চলে গেল, আর যাওয়ার সময় ওর পাছার দুলুনি দেখে আমার বাঁড়া টং করে উঠল , ইচ্ছে করছিল তখনই যেয়ে চৈতালী কাকিমার নাইটি তুলে পোঁদে বাঁড়াটা ঢুকিয়ে দি, কিন্তু কিছু করার নেই, তাই নিজেকে সংযত করলাম।

আমি বিছানায় বসে মোবাইল ঘাটছি , আর চৈতালী কাকিমা কিচেনে চা করছে। হঠাৎ করে আমার চোখ গেল বিছানার কোনায়, দেখি একটা শাড়ি ব্লাউজ জোড়ো করা আছে। হঠাৎ কী মনে হতে শাড়ি আর সায়াটা সরিয়ে দেখি তার নিচে একটা টকটকে লাল প্যান্টি আর প্যান্টিটার গুদের যায়গা টা ভেজা, অর্থাৎ কাকিমা প্যান্টিটা একটু আগেই খুলেছে । এটা যেন আমার কাছে গুপ্তধন ।

উঁকি দিয়ে দেখলাম কাকিমার এখনো চা বানাচ্ছে । প্যান্টিটা পকেটে নিয়ে আমি ছুটে বাথরুমে ঢুকে গেলাম , আর প্যান্টির ভেজা জায়গায় নাক লাগিয়ে দিলাম । একটা উগ্ৰ সোঁদা অথচ মিষ্টি গন্ধ আমার নাকে এসে লাগল। চৈতালী কাকিমার গুদের গন্ধ, আমার স্বপ্নের রানী চৈতালীর গুদের গন্ধ । কতদিন ধরে আমি এই দিনটারই অপেক্ষা করছিলাম।

একহাতে কাকিমার প্যান্টি নিয়ে কাকিমার গুদের গন্ধ শুঁকছি, আর কাকিমার রসে ভরা গুদ কল্পনা করে একহাতে আমার বাঁড়া খেঁচছি । মাল প্রায় পড়বে পড়বে এমন সময় পেছন থেকে কাকিমার গলা ভেসে এলো " এটা তুই কী করছিস !! " , চমকে পিছন ফিরে দেখি বাথরুমের দরজায় কাকিমা দাঁড়িয়ে , আর তখনই খেয়াল হল গুদের গন্ধ শোঁকার তাড়াহুড়োয় আমি বাথরুমের দরজা লাগাতে ভুলে গেছি ।

চৈতালী কাকিমা রাগীস্বরে বললো "বেরিয়ে আয়" । ভয়ে ভয়ে আমি বাথরুম থেকে বেরিয়ে এলাম।
কাকিমা প্যান্টিটা হাত থেকে কাড়িয়ে নিয়ে বলল – " এইসব অসভ্যতা করছিস তুই ? আজই তোর মা কে বলব।"
আমি ভয়ে কাকিমার পা ধরে বললাম – " ভুল হয়ে গেছে । আর কোনোদিন এরকম করবো না। প্লিজ মাকে কিছু বলো না । তুমি যা বলবে আমি তাই করবো । "

কাকিমা – " যা বলবো তাই ? " ( হঠাৎ দেখলাম কাকিমার মুখে বাঁকা হাসি )
আমি – " হ্যাঁ গো, যা বলবে তাই "
কাকিমা – " ঠিক আছে । চল আমার সাথে ওই রুমে "
এই বলে কাকিমা বেডরুমের দিকে এগিয়ে গেল, আর আমি তার পেছন পেছন গেলাম ।

রুমে ঢুকে কাকিমা বিছানায় বসে আমাকে ডাকলো, তারপর প্যান্টিটা দেখিয়ে বলল – ' এটা নিয়ে কী করছিলি ? ' , আমি কোনো উত্তর না দিয়ে মাথা নিচু করে দাঁড়িয়ে রইলাম । কাকিমা এবার একটু জোরেই চেঁচিয়ে উঠলো ' বল কী করছিলি ? '
আমি মাথা নিচু করেই উত্তর দিলাম – ' গন্ধ শুঁকছিলাম '

কাকিমা – ' কীসের ? '
আমি – " ওই ভেজা জায়গাটার "
কাকিমা – " আর শুঁকতে চাস ? "
আমি মাথা নাড়িয়ে উত্তর দিলাম 'না'
কাকিমা – " মাথা তুলে পর উত্তর দে "

আমি আস্তে আস্তে মাথা তুললাম, আর তারপর যা দেখলাম তা দেখে আমার চক্ষু চড়কগাছ । মাথা তুলে দেখি কাকিমা নাইটি তুলে দুপা ফাঁক করে নিজের গুদ মেলে বসে আছে, আর ঘরের আলোয় কাকিমার রসে ভেজা বালহীন গুদ চকচক করছে, ঠিক যেন কোনো মণি ।
কাকিমা – "কী রে ? আর শুঁকবি ?"
আমি ঘোরের মধ্যেই উত্তর দিলাম 'হ্যাঁ'
কাকিমা – " তাহলে দাঁড়িয়ে আছিস কেনো বোকাচোদা ? আয় , শোঁক আমার গুদের গন্ধ "

আমিও হামলে পড়লাম কাকিমার গুদের ওপর, আর নাক মুখ ঘসতে থাকলাম । আজকের দিনটা অনেকটা স্বপ্নের মতো, কখনো ভাবিনি যে চৈতালী কাকিমার কথা ভেবে এতবার মাল ফেলেছি, তার রসালো গুদে আমি মুখ ঘসতে পারবো ।

কাকিমার গুদে মুখ দিয়ে দেখি গুদটা রসে জবজবে । আমি আস্তে আস্তে জিভটা গুদে ঠেকিয়ে চৈতালী কাকিমার গুদ চাটতে লাগলাম। এর আগে পানুতে মেয়েদের গুদ চাটা দেখেছি, কিন্তু আমার এটাই প্রথম গুদ চাটা । চৈতালী কাকিমার গুদের রস পুরো চটচটে আর অভাবনীয় সুস্বাদু ।

আমি আস্তে আস্তে জিভটা গুদের ভিতর ঢুকিয়ে গুদ চুষতে থাকলাম। উফফ্ কী গরম গুদের ভিতরটা যেনো কোনো কচি মেয়ের গুদ ।
গুদের ভেতর জিভ ঢুকতেই কাকিমা হিসহিসিয়ে উঠে আমার মাথাটা তার গুদে চেপে ধরল, আর বলল – "আহহ্ !! চোষ বাবা, ভালো করে চোষ । কতদিনের ইচ্ছে তোকে দিয়ে গুদ চোষানোর "

আমি – " উমম্ আমারও তো কতদিনের ইচ্ছে তোমার গুদের মধু খাওয়ার। তোমার ইচ্ছের কথা জানলে ওভাবে লুকিয়ে লুকিয়ে তোমার প্যান্টি শুঁকতাম না "
কাকিমা – " কেমন আমার গুদের গন্ধ ? "
আমি – " দারুন , আর তোমার গুদের রসটাও খুব সুস্বাদু, উমম্…… ইচ্ছে করছে চুষতেই থাকি "
কাকিমা – " তো চোষ না, চোষানোর জন্যই তো গুদ মেলে দিয়েছি, আহহ্…. জিভটা আরো ভেতরে ঢোকা বোকাচোদা…. চুষে চুষে সব রস খেয়ে ফেল…."

এই বলে কাকিমা আবার আমার মুখে নিজের গুদটাকে ঘষতে লাগলো, আর আমিও কাকিমার গুদ খেয়ে চললাম । একটু পর কাকিমা কোমর নাড়িয়ে গুদের জল খসিয়ে দিল, আমিও চেটে চেটে সেটা খেয়ে ফেললাম।
কাকিমা – " আহহ্…. কী সুন্দর চুষে দিলি বাবা, তোর কাকু তো আমার গুদ চুষতেই চায় না "
আমি – " চিন্তা করোনা কাকিমা, আমি তো আছি "

কাকিমা – " উঁহু, কাকিমা নয়, আজ থেকে তুই আমায় চৈতালী বলে ডাকবি " , এই বলে চৈতালী আমায় জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। আমিও জিভটা ওর মুখের ভেতর ঢুকিয়ে দিলাম, আর নাইটির উপর দিয়ে চৈতালীর দুধ টিপতে লাগলাম। তারপর চৈতালী নাইটি টা খুলে ফেলল, আর আমার সামনে বেরিয়ে এলো কমলা পুশ্ আপ ব্রা দিয়ে ঢাকা চৈতালীর বড়ো বড়ো দুধ । আমার তখন পাগলের মতো অবস্থা, ব্রা এর ওপর দুধে কামড় দিতে লাগলাম।
চৈতালী – " আহহ্…. আস্তে… ব্রা টা খুলে দে সোনা "

আমি চৈতালীর ক্লিভেজে মুখ ঘসতে ঘসতে হাত বাড়িয়ে ওর ব্রা এর হুক খুলে দিলাম, আর আমার সামনে বেরিয়ে এলো চৈতালীর মাই । এই বয়সেও চৈতালীর মাই একদম টাইট, একটু ও ঝুলে যায় নি , আর বোঁটা দুটো কিসমিসের মতো ফোলা । উফফ্ বন্ধুরা… কী বলব…. আমার শরীরে তখন ৪৪০ ভোল্ট এর কারেন্ট দৌড়াচ্ছে….. আমার স্বপ্নের নারী, আমার স্বপ্নসুন্দরী আমার সামনে গুদ মেলে ন্যাংটো হয়ে শুয়ে আছে … আমি কিছুক্ষণ মন্ত্রমুগ্ধের মতো দাঁড়িয়ে রইলাম, তরপর ঝাঁপিয়ে পড়লাম চৈতালীর ওপর ।

চলবে……বন্ধুরা এটা আমার প্রথম গল্প, তাই ভুল ত্রুটি থাকলে ক্ষমা করবেন। আর যে কোনো ধরনের মতামত করতে পারেন। আর যদি চৈতালী নামের কোনো পাঠিকা থাকেন তাহলে অবশ্যই জানাবেন কেমন লাগলো গল্পটা। ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top