What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গরম শ্বাশুড়ী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গরম শ্বাশুড়ী – পর্ব ১ by Rana786

আমি রজত , বয়স ৪৯ আমার বিয়ে হচ্ছিলো না কারণ আমার হাইট খুব কম এছাড়া আমার বাবা মা নেই তাই সম্মন্ধ দেখার ও কেউ নেই। আমিও আশা ছেড়ে দিয়েছিলাম। কিন্তু আমার ছেলে বেলার বন্ধু অমিত অনেক চেষ্টা করে একটা সম্মন্ধ আনলো।

মেয়ের বয়স মাত্র ২২। আমাকে মেয়ের ছবি দেখালো। ভীষণ সেক্সি দেখতে। কিন্তু আমার আদ্ধেকের ও কম বয়স। আমি বললাম এটা হতে পারে না। তখন অমিত আমাকে গালি দিয়ে বললো ধুর বাল তোর কি চিন্তা হচ্ছে যে তুই মেয়েটাকে আনন্দ দিতে পারবি না। আমি বললাম সেটা না আসলে আমার ঠিক সময়ে বিয়ে হলে ওর বয়সী একটা মেয়ে হতো।

তখন অমিত বললো মেয়ের মা মেয়ে আর মেয়ের দিদা সবাই জানে তোর বয়স কত। তাই এসব নিয়ে তুই ভাবিস না। ওদের একটা শর্ত তোকে ঘর জামাই হয়ে থাকতে হবে। আমি একটা স্টেশনারি দোকান চালাই। ভালোই ইনকাম হয় আমার। আমি বললাম তাহলে আমার ব্যবসা কি করে দেখবো ? আর ঘর জামাইয়ের কোনো সম্মান থাকে না।

এটা শুনে অমিত আরো রেগে বললো তুই বাঁড়া সম্মান দিয়ে ধুয়ে জল খাবি ? একটা ভালো মেয়ে পেয়েছিস। আর জানিস মেয়ের মা ও খুব সেক্সি। দেখেই তোর বাঁড়া দাঁড়িয়ে যাবে।

আমি জিজ্ঞেস করলাম মেয়ের মায়ের বয়স কত তো অমিত বললো এই ৩৯-৪০ হবে। আমি আবার জিজ্ঞেস করলাম মেয়ের বাবা নেই ?

তখন অমিত বললো তুই আগে মেয়ে দেখতে চল ওখানে সব জানতে পারবি। আমি আর উপায় না দেখে বললাম কবে দেখতে যাবো মেয়েকে ? অমিত বললো কাল রবিবার কাল ই চল , আমি ফোন করে বলে দিচ্ছি। এই বলে অমিত মেয়ের বাড়িতে ফোন করলো যে আমরা কাল ওদের বাড়ি যাচ্ছি মেয়ে দেখতে।

ফোন কেটে অমিত আমাকে বললো শোন্ মেয়ের মায়ের মুখ কিন্তু খুব আলগা তাই কিছু মনে করিস না। বললাম ঠিক আছে তাহলে তো ভালোই জমবে কি বলিস। অমিত হো হো করে হেসে বললো যা বলেছিস। আমি আর অমিত পরের দিন সকাল ১০ টা নাগাদ জল খাবার খেয়ে বেরোলাম।

আমার একটা সেডান গাড়ি আছে। সেইটাতে করে দুজনে বেরিয়ে পড়লাম। এক ঘন্টা পরে মেয়ের বাড়ি পৌঁছলাম। একজন কাজের লোকের মতন দেখতে আমাদের বসার ঘরে বসালো। আমি আর অমিত বসে আছি। লোকটি দুটো গ্লাস এ জল দিয়ে গেলো আর আমাদের বললো ম্যাডাম আসছেন একটু পরেই।

আমি জল খেয়ে গ্লাস টা ট্রেতে রেখে মুখ তুলেছি দেখছি একজন ভদ্রমহিলা হাফ প্যান্ট আর স্যান্ডো গেঞ্জি পরে আমাদের রুমে এসে সামনের সোফায় বসলেন। আমি তো মহিলাকে দেখে চমকে উঠলাম কি সেক্সি রে বাবা। তার ওপর হাফ প্যান্ট পরে থাকার জন্যে থাই থেকে পায়ের পাতা অব্দি বেশ ঘন লোমে ঢাকা।

আর মহিলার বুক দেখে আমি আরো অবাক। কম করে ৩৮" আর ডি সাইজের ব্রা লাগে বোধহয়। আমার অবস্থা দেখে অমিত মজা পাচ্ছে। এছাড়া আমার কোনো মহিলার লোমে ভরা পা দেখলে আমার সেক্স বেড়ে যায়। আমি থাকতে না পেরে আমি ম্যাডামকে জিজ্ঞেস করলাম " ম্যাডাম আপনার পায়ের গড়ন খুব সেক্সি। উনি হেসে বললেন অরে এটা আমার মাতৃ সূত্রে পাওয়া। আমার মেয়ের ও একরকম পা। আমি সাহস পেয়ে বললাম তাহলে তো দারুন আপনাদের ফ্যামিলি মাসিমা।

এরপরে উনি আমাকে বললেন শোন্ আমাদেড় বাড়িতে একটা নিয়ম আছে। সেটা মানতে পারলে তবেই বিয়ের কথা এগোবে। আমি তো জানতাম কি কথা তবুও বললাম আপনি আমাকে বলুন কি নিয়ম মানতে হবে আমাকে। তখন আমাকে উনি বললেন তোর বাড়িতে কে কে আছে আমি বললাম কেউ নেই বাবা মা অনেক আগে মারা গেছেন আর আমার কোনো ভাই বা বোন নেই।

শুনে উনি বললেন গুড। এরপরে জিজ্ঞেস করলেন তুই কি কাজ করিস আমি বললাম আমার একটা স্টেশনারি দোকান আছে সেটা থেকে ভালোই ইনকাম হয় আমার। এটা শুনে উনি বললেন বেশ এবার আমার শর্ত শোন্ আমাদের বাড়ির নিয়ম হচ্ছে আমার মেয়ের সঙ্গে বিয়ের পরে তোকে আমাদের বাড়িতে ঘর জামাই হয়ে থাকতে হবে আর আর তোর দোকান আমি বা আমার মেয়ে চালাবো। তোকে বাড়ির কাজ করতে হবে। মোদ্দা কথা তোকে জামাই হিসেবে না আমরা ছেলে হিসেবেই রাখবো। মানে যেমন করে মায়েরা ছেলেদের শাসন করে এই আর কি।

আমি জিজ্ঞেস করলাম আছে মাসিমা আপনার হাসব্যান্ড কি আছেন ?

উনি হেসে বললেন তোদের ভেতরে এনে যে বসলো আর জল খাওয়ালো ওই আমার পোষা হাসব্যান্ড। দাঁড়া আমি ডাকছি এই বলে উনি রঘু বলে একটা ডাক দিলেন দেখলাম সঙ্গে সঙ্গে ওই লোকটি ম্যাডামের সামনে হাত জোর করে দাঁড়িয়ে পরে জিজ্ঞেস করছে কি হুকুম মেমসাহেব ?

উনি তখন বললেন যা ৪ কাপ চা করে আন আর ছোট মেমসাহেব কে বলে দে আমি সামনের ঘরে ডেকেছি। রঘু দেখলাম যে আজ্ঞে মেমসাহেব বলে মাথা ঝুকিয়ে প্রণাম করে চলে গেলো। এবার তুই চিন্তা কর কি করবি তুই। এবার অমিত না থাকতে পেরে বললো হ্যাঁ হ্যাঁ মাসিমা রজত বিয়ে করবে আর এখানে না হলে ওকে আর কে বিয়ে করবে ?

এই সব কথার মাঝে মেয়ে চলে এলো। মেয়েও দেখলাম মায়ের মতন ই ড্রেস করে এসেছে। সেই রকম সেক্সি পা আর বুক। এর মধ্যে ম্যাডাম নিজের হাতটা ওপরের দিক করে পেছনে রাখলো। আমি অবাক চোখে দেখলাম ঘন চুলে ভর্তি ম্যাডামের বগল। এর পরে মেয়েটিও নিজের হাত ওঠালো দেখলাম মেয়ে মায়ের থেকেও বেশি লোমশ।

আমি দেখলাম এতো সেক্সি শাশুড়ি আর এতো সেক্সি মেয়ে আমি ব্যাপারে জন্মে পাবো না তাই আমি ম্যাডামকে হ্যাঁ বলেদিলাম। ম্যাডাম আমার সম্মতি শুনে বললেন এবার তোর একটা কাজ কাল তুই তোর দোকানের কাগজপত্র আর চাবি সব আমাদের হ্যান্ডওভার করবি। তারপরে তুই একটা বন্ড এ সাইন করবি কারণ বিয়ের পরে যদি তোর মন বদলে যায় আর আমাদের ধোকা ডিস্ তাই এই ব্যবস্থা।

আমি তো মা আর মেয়েকে দেখে সম্মোহিত হয়ে গেছি তাই আমি সেটাতেও হ্যাঁ বলে দিলাম। এবার আমি ম্যাডামকে বললাম ম্যাডাম একটা অনুরোধ করতে চাই আপনাকে। উনি বললেন কি অনুরোধ শুনি আমি বললাম আমি এখন একটু আপনার আর আপনার মেয়ের লোমশ পায়ে হাত বুলিয়ে আদর করতে চাই।

তখন উনি বললেন ফ্রি তে আমি কিছু দিই না। আমি বললাম বলুন কি চান তখন উনি বললেন ১০ হাজার করে লাগবে মানে মোট ২০ হাজার। আমি বললাম সানন্দে। এই বলে আমার কাছে ১০ হাজার ছিল সেটা দিয়ে দিলাম আর বললাম কাল সকালে বাকিটা দিয়ে দেব। উনি আমার দিকে হেসে বললেন আচ্ছা নে কার পায়ে আগে হাত বুলাবি।

আমি বললাম আগে আপনার এই বলে আমি ম্যাডামের পায়ের নিচে বসে পা দুটো নিজের কাঁধে তুলে নিয়ে হাত বোলাতে লাগলাম। মনে হচ্ছিলো যেন কোনো ঘাস ভরা জায়গায় হাত বোলাচ্ছি। আমি ম্যাডামের পায়ে হাত বোলাচ্ছি আর আমার ধন ঠাটিয়ে উঠছে।

আজ এই পর্যন্ত এরপরে রজতের বিয়ের পরে কি হলো তাই চোখ রাখুন নির্জনমেলায়।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top