What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ইতিকথা (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
ইতিকথা – ১ by musafir

১৯৬৪ সাল। তৎকালীন পুর্ব পাকিস্তান তথা বর্তমানের বাংলাদেশে দাঙ্গা হাঙ্গামা ছড়িয়ে পরেছে ব্যাপক ভাবে। আইয়ুব খান এর শাসন চলছে। নির্যাতন চলছে হিন্দুদের ওপর। সারাদেশব্যপী এত্ত দাঙ্গা হাঙ্গামার মাঝেও কোনো অশান্তি নেই মালখানগরে।এখানে হিন্দু মুসলমান পরষ্পর সম্প্রীতির সাথে বাস করে। একজন এর বিপদে একসাথে ঝাঁপিয়ে পরে পুরো গ্রাম।

এ গ্রাম এর ই ছেলে রশিদ মিয়া। রশিদ মিয়ার বয়স ১৬ বছর হলেও পরে কেবল ক্লাস সেভেন এ। রশিদ মিয়ার বাবা আজমল ব্যাপারী আইয়ুব খান এর বেসিক ডেমোক্রেটোর। তাই সারা গ্রামে রশিদ মিয়াদের ব্যাপক প্রভাব।

হিন্দু মুসলমান দাঙ্গা যখন চরমে পৌছালো তখন গ্রাম এ মিটিং বসল কি করা যায়। তারা কেউ চায় না যে দাঙ্গার আঁচ লাগুক এ গ্রামে। আজমল ব্যাপারী তাই সকল হিন্দুদের কালেমা শিখে রাখতে বলল, যাতে করে বাইরের কেউ চট করে তাদের হিন্দু না ভাবে। আর এ কালেমা শেখানোর জন্য কয়েক জনকে নির্বাচন করা হলো।

রশিদ মিয়ার দায়িত্ব পরলো হারান চন্দ্রদের বাড়ির ৫ ঘর হিন্দুকে কালেমা সহ ছোটখাটো কিছু দোয়া শেখানোর। রশিদ মিয়ে এ উঠোনে এর আগে দূর্গাপুজোয় অনেক এসেছে। নারু সন্দেশ খেয়ে গেছে।
হারান চন্দ্রের ছোট মেয়ে জোছনা আবার পরে রশিদ এর সাথেই এক ই স্কুল এ।

ওরা দুজন অনেক ভালো বন্ধু। সেই প্রাইমারী থেকে দুজন একসাথে স্কুল এ যায়। সেদিন সকাল থেকেই আকাশটা ছিলো মেঘলা। প্রতিদিন জোছনাদের বাড়ি যাওয়ার সুবাদে জোছনার সাথে রশিদ মিয়ার বন্ধুত্ব এখন আরো অনেক ভালো। দুজন গল্প করতে করতে বাড়ির দিক ফিরছিলো। ওদের বাড়ি ফিরতে হলে একটা জঙ্গল পার হতে হয়। সেই জঙ্গলে ঢুকতেই ঝুম বৃষ্টি নামলো। ওড়া কোনো ক্রমে দৌড়ে একটা পাকুড় গাছের নিচে দাঁড়ালো। কিন্তু তারপরো বৃষ্টি থেকে রক্ষা নেই। বৃদ্ধিতে ভিজে জোছনার পুরো শাড়িটা ওর গায়ের সাথে লেপ্টে গেছে। সবে যৌবন এর ফুটতে শুরু করেছে জোছনার।

ওর ভেজা ব্লাউজ এর ওপর দিয়ে পাতলা শাড়ির নিচে ব্রা বিহীন মাঝারি মাইটা উঁকি মারছিলো। তন্ময় হয়ে তাকিয়ে থাকতে থাকতে রশিদ মিয়ার বাড়াটা ওড় পাজামার ওপর দিয়ে ফুসছিলো। দু'জন যেন টানছে দুজনকে। রশিদ মিয়ে দুহাত বারিয়ে জড়িয়ে ধরল জোছনাকে। জোছনাও ধরা দিল রশীদ মিয়ার বাহুবন্ধনে। ওপর থেকে অঝোর ধারায় ঝড়ছে বৃষ্টি। এর মধ্যেই ওরা বসে পরলো ঘাসের নরম গালিচায়। জোছনা আর ধরে রাখতে পারছিল না নিজেকে। ক্ষুধার্ত বাঘিনীর মতো জোছনা ঝাপিয়ে পরলো রশিদ মিয়ার ওপর।বাঘিনীর মতো ঝাপিয়ে পড়লো গার্গি… তাল সামলাতে না পেরে দুজনই গড়িয়ে পড়লো ঘাস এর বিছানায়।

২জোড়া ঠোট মিশে গেলো.. আর ৪টে হাত অস্থির ভাবে সুখ খুজতে লাগলো. মানুষ এত বড়ো বিছানা তৈরী করতে পারে না… যা আজ জোছনা আর রশীদ মিয়ার জন্য সাজিয়ে দিয়েছে প্রকৃতি।
ওপর থেকে টিপটিপ করে বৃষ্টি পরে ভিজিয়ে দিচ্ছে দুটি দেহ।

রশীদ মিয়াকে আছড়ে কামড়ে শেষ করে দিচ্ছে জোছনা টেনে হিচড়ে তার পাজামা আর পাঞ্জাবী খুলে দিলো তারপর তার শরীরের সমস্ত জায়গায় চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলো।

রশীদ মিয়াকে চিৎ করে দিয়ে তার বুকের উপর উঠে পড়েছে জোছনা। রশীদ মিয়ার বুকে দাঁত দিয়ে আলতো কামড় দিতে দিতে পিছলে নীচের দিকে সরে যাচ্ছে জোছনা।তারপর পৌছে গেলো তার বাড়ার উপর. দুহাতে ধরে পাগলের মতো ছটকাছে. আর নিজের মুখের সাথে অস্থির ভাবে ঘসছে বাড়াটা. এই পরিবেশে জোছনা নিজেকে একটুও বেধে রাখছে না… ভিতরের সব বাঁধন খুলে দিয়ে আদিম যৌনতায় মেতে উঠেছে সে। বাড়ার মাথায় চুমু খেলো জোছনা তারপর জিভ দিয়ে চাটতে শুরু করলো মুসলমানি করা বাড়ার কাটা অংশ।

বাড়ার ফুটোতে জিভটা সরু করে জোরে ঠেলে ধরছে… যেন জিভটা ঢুকিয়েই দেবে বাড়ার ভিতর. বাড়াটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো জোছনা . এবারে তাকে একটু থমকাতে হলো কারন রশিদ মিয়ার বাড়া মুখে ঢুকিয়ে চোসা এত সোজা নয়… মুখটা পুরো ভর্তী হয়ে গেছে তার. নিঃশ্বাস নিতে কস্ট হচ্ছে. তবুও জোড় করে যতোটা পড়া যায় ভিতরে ঢুকিয়ে চুষছে সে।

রশিদ মিয়া এবার উঠে বসলো. আর হাত বাড়িয়ে এক হাতে জোছনার চুলের মুঠিটা ধরলো… আর অন্য হাতে একটা মাই টিপে ধরে চটকাতে লাগলো. আআআআহ উম্ম্ম্ং ঊহ… মাইয়ে হাত পড়তে শীৎকার করে উঠলো জোছনা।

রশিদ মিয়া জোরে জোরে তার মাই টিপতে টিপতে মুখের ভিতর বাড়া দিতে ঠাপ দিতে লাগলো. বাড়াটা তখন গরম শক্ত লোহার রড হয়ে আছে।

তার চাইতে ও বেশি গরম জোছনার মুখের ভিতর তা. ভিষণ আরাম হচ্ছে রশিদ মিয়ার. সে এখন রীতিমতো ময়দা ঠাসা করছে জোছনার মাই দুটো পালা করে. জোছনা একটু সময়ের জন্য মুখ থেকে বাড়া বের করে চট্পট্ নিজের শায়া আর ব্লাউজ টা খুলে ফেলল।তারপর আবার বাড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করলো. বৃষ্টি ভেজা জোছনার অসাধারণ শরীর দেখে রশিদ মিয়ার বাড়া আরও শক্ত হয়ে গেলো. নিখুত শরীর জোছনার… কোথাও এতটুকু বাহুল্য নেই।

রশিদ মিয়া এবার জোছনার চুল ছেড়ে দিয়ে দুহাতে দুটো মাই নিয়ে টিপতে শুরু করলো. সব মানুষ এর এ একটা করে দুর্বলতা থাকে… জোছনার দুর্বলতা তার মাই. সরাসরি খোলা মাইতে রশিদ মিয়ার হাতের চাপ জোছনা কে উন্মাদিনি করে তুলল.. সে শরীর মছরতে শুরু করলো জোরে জোরে আর মুখ দিয়ে… উফফফ উফফফ ইসস্শ আআহ ঊহ সসসশ উহ আওয়াজ করতে লাগলো. উত্তেজনায় মাঝে মাঝে জোছনার দাঁত বসে যাচ্ছে রশিদ মিয়ার বাড়ার মুন্ডিতে. সে বাড়াটা আরও জোরে ঢোকাতে বের করতে লাগলো।

একই মানুষ দুটো আলাদা আলাদা সময় এ পৃথক পরিবেশে সম্পূর্ন বিপরীত চরিত্র হয়ে যেতে পরে… জোছনা কে দেখে কথাটার মানে বুঝতে পড়লো রশিদ মিয়া।

সমাজের চোখে জোছনা মার্জিতো.. শান্ত.. লাজুক.. শালীন… আর সীমাবদ্ধ।

আর আজ সমাজের তথাকতিত শালীনতার দায়বদ্ধতার আড়ালে এসে সে অস্থির.. খুদার্থ… নির্লজ্জ… উন্মাদিনি.. আর বেহয়া. অবদমিতো কাম সামান্য ফাটল দেখেই ছিদ্র পথে বিস্ফারিতো হয়ে জগত সংসারকে গ্রাস করতে উদ্ধত.
এতদিনের না পাওয়া উশুল করে নিতে সে যে কোনো সীমা লংঘন করতে প্রস্তুত।

হঠাৎ রশিদ মিয়াকে বুকে জড়িয়ে ধরে চিৎ হয়ে শুয়ে পড়লো জোছনা . পা দুটো ২দিকে ছড়িয়ে গুদটা খুলে দিলো… তারপর দুহাতে রশিদ মিয়ার চুল খামছে ধরে তার মাথাটা জোড় করে চেপে ধরলো তার গুদের উপর।

কিছু বুঝে ওঠার আগেই রশিদ মিয়া নিজের মুখটাকে জোছনার তীব্রও ঝাঁঝালো উত্তেজক বুনো গন্ধ যুক্ত গুদের উপর আবিস্কার করলো. শুধু চেপে ধরলো না… গুদটা দিয়ে রশিদ মিয়ার মুখের সঙ্গে জোরে জোরে রগড়াতে লাগলো আর বলতে লাগলো… আআহ আআহ চাটো… চাটো… আমাকে চাটো… উফফফফফ… ভালো করে চাটো… ঊঃ পাগল হয়ে গেছি আমি… আমাকে শান্ত করে দাও… ইসস্শ আমি আর সহ্য করতে পারছি না…. !

গুদটা রসে ভিজে চটচটে হয়ে আছে জোছনার। রশিদ মিয়া তার জিভটা ফ্লাট করে খসখসে ধারালো জিভ দিয়ে জোরে জোরে রগড়াতে লাগলো. যেমন করে শিরিস কাগজ দিয়ে লোহা ঘসে… অনেকটা সেরকম করে. জোছনার গুদে খুব হালকা বাল রয়েছে. রশিদ মিয়ার জীবের ঘসায় খস খস করে আওয়াজ হচ্ছে. একদম নীচ থেকে জিভটা চেপে ধরে উপর দিকে টানছে সে।

আর ইছা করে ক্লিট এর উপর জোরে চাপ দিচ্ছে. জোছনার পাছার ফুটোতে জিভ পড়তে সে কোমর উপর দিকে তুলে দিলো অজানা সুখে. তারপর জিভ ক্লিট এর উপর পৌছাটেই আবার একটা তীব্রও ঝাকুনি দিয়ে পাছা নামিয়ে নিচ্ছে. এভাবে চলতেই থাকলো. দেখলে মনে হবে যেন জোছনা কোমর দুলিয়ে তলঠাপ দিচ্ছে… আসলে সে রশিদ মিয়ার জীবের আক্রমনের আসহ্য সুখ থেকে নিস্তার পেতে বাধ্য হয়ে কোমর উচু নিচু করছে।

রশিদ মিয়া জোছনার পা দুটো কে আরও ছিড়ে ধরলো… তাতে গুদে টান পড়লো জোরে. গুদের চারপাশ এর পেশী টান টান হয়ে গেলো. আরও সুখ অনুভব করলো জোছনা . ঊহ আআহ ইসস্শ উফফফফ… মরে যাবো রশিদ মিয়ায়ায়ায়া উম্মম্মম্ম কী সুখ… ঊওহ উফফফফ.. চাটো আরও চাটো গুদটা… আঃ আঃ আঃ ঊঃ…. বলতে লাগলো সে।
আআহ ইসসসশ… এই এবার ঢোকাও।

বলেই সাইড হয়ে শুয়েই পাছা এগিয়ে দিলো।
রশিদ মিয়া তার বাড়াটা হাতে ধরে গুদের মুখে সেট করলো. তারপর চাপ দিলো একটু জোরে. ভেবেছিল কুমারী গুদে প্রথমবার ঢোকাতে খুব বেগ পেতে হবে… কিন্তু তাকে অবাক করে পুচ্চ্ করে ঢুকে গেলো মুন্ডিটা।

আআআআআআহ…. সসসসসসসসসশ… আওয়াজ করলো জোছনা … কিছুতা ব্যাথা আর বেশিটা সুখ মিশানো আওয়াজ. গুদের ভিতরটা খুব টাইট… কিন্তু সতী পর্দা যে অক্ষত নেই বুঝে গেলো রশিদ মিয়া. জোছনার কান কামড়ে ধরে ফিস ফিস করে বলল
আমার আগেই তর গুপ্তো জায়গায় কেউ ধন ঢুকাই়ছে?

জোরে জোরে মাথা নারল জোছনা … না না… সত্যি কইতাছি রশিদ … তুইই প্রথম. আমারে ভুল বুঝিস না। আসলে গরম হইলে আঙ্গুল ঢুকাইছি অনেক তাই….

রশিদ মিয়া বলল বুঝছি মাগি তুই চুদার বাঈতে নিজেই পর্দা ফাটাইছস।
জোছনা লজ্জা পেয়ে বলল.. ধাত ! এবার ঢুকা তো পুরাডা।

রশিদ মিয়া আবার চাপ দিলো… জোছনার গুদের রস একদম গ্রীস এর মতো গর্তটাকে পিচ্ছ্লা করে রেখেছে. টাইট লাগলেও খুব সহজে ঢুকে যাচ্ছে একটু একটু করে বাড়াটা।

আআহ আআহ রশিদ মিয়া… কী আরাম গো… অল্প ব্যাথা হইতাছে তাও ভিষণ ভালো লাগতাছে আমার .. ইসসস একটু আসতে আসতে ঢোকা.. রশিদ মমিয়া ছোট ছোট ঠাপ দিতে শুরু করলো. ফুটোটা ক্রমশ আরও ঢিলা হচ্ছে. প্রতি ঠাপে আরও একটু বেশি দূর ঢুকিয়ে দিচ্ছে সে. এভাবেই এক সময় পুরো বাড়াটাই ঢুকে গেলো জোছনার গুদে. বেশি কস্ট পেলো না মেয়েটা. তবে গুদটা একদম ভর্তী হয়ে গেছে বাড়া তে।

কোথাও একটু ও ফাঁকা নেই. স্লো মোশন এ বাড়াটা টেনে বের করতে আর ঢোকাতে লাগলো রশিদ মিয়া. গুদের ভিতরের দেয়ালে বাড়ার ঘসা লাগলেই জোছনার শরীর কেঁপে উঠলো।

সে একটা হাত পিছনে এনে রশিদ মিয়ার পাছা খামছে ধরলো. একটু একটু করে গতি বাড়তে লাগলো রশিদ মিয়া জোছনাও এবার কোমর দোলাতে শুরু করলো. উহ… ঢুকছে… সত্যি সত্যি ঢুকছে… আআহ কতো দিন এর সপণো আছিলো রে গুদে একটা আসল বাড়া ঢুকবো… আআআহ এতদিনে সপণো পুরণ হইলো… ইসসসসশ কী যে ভালো লাগতাছে…. এত সুখ.. এত আরাম… কে জানতও… উফফ উফফ আআহ… রশিদ রেএএএ… জোরে করো… আরও জোরে ঠাপ দে… ইসস্ ইসস্ চোদ আমায়… আমার স্বপ্ন পুরন করে দে … চোদ আমারে চোদ.. আআহ…

আবোল তাবোল বলতে শুরু করলো জোছনা. তমাল দুহাতে তার মাই টিপতে টিপতে জোরে জোরে ঠাপ দিতে লাগলো গুদে. একদম ভাজ হয়ে ঠাপ খাচ্ছে জোছনা।

এবার রশিদ মিয়া জোছনার একটা পা সোজা করে দিয়ে অন্যটা কাঁধে নিয়ে শরীর এর ভার সামনে দিয়ে চুদতে লাগলো. জোছনা এতক্ষণ ধরে রশিদ মিয়ার আখাম্বা বাড়ার ঠাপ কেয়ে নিজেকে আর সামলাতে পড়লো না…

তার গুদ জল খসানোর জন্য রেডী হয়ে গেলো.. সে বলল…. আআহ আহ ঊহ রশিদ মিয়া… দে দে… তর বাড়াটা আমার গুদের আরও ভিতরে ভিরে দে উফফফ আআহ কী সুখ… আমার আসতাছে… আমার খসবো আমার… ঊঃ ঊওহ… মার মার আমার গুদ মার সোনা… খসব আমার খসব…. উিইই আঃ আঃ আঃ ওহ ওহ উফফফফফ….. চোদ চোদ আসতাছে গো…. চোদ… চোদ…

রশিদ মিয়ার তলপেতের সাথে গুদটা চেপে ধরে গুদের জল খসিয়ে দিলো জোছনা রশিদ মিয়া জোছনা কে এবার উপুর করে দিলো… তারপর তার পাছা টেনে ফাঁক করে বাড়াটা গুদে ঢুকিয়ে তার পিঠে শুয়ে পড়লো… আর বুকের নীচে হাত ঢুকিয়ে মাই টিপতে টিপতে চোদন দিতে লাগলো।

একটা আঙ্গুল জোছনার পাছার গভীর খাজে ঢুকিয়ে পাছার ফুটোটা খুজে নিলো রশিদ মিয়া. তারপর সেটা ঘসতে ঘসতে চুদে যেতে লাগলো.
আর বেশিক্ষণ পারলো না রশিদ মিয়া। তার তলপেট ভারি হয়ে আসছে। ঠাপ এত গতি বারিয়ে দিতেই জোছনা গোঙ্গানো শুরু করলো।
প্রানঘাতি ঠাপ খেতে খেতে জোছনা আরেকবার তার জল ছেড়ে দিল। জোছনার জল খসতেই রশিদ মিয়া বাড়াটা বের কিরে নিলো।
বাড়া বের করতেই গলগল করে থক থকে মাল গুলো ঢেলে দিল জোছনার পাছার ওপর।

এদিকে বৃষ্টি থেমেছে অনেক্ষন। সন্ধা হয়ে আসছে। দু জনে তাড়াতাড়ি কাপড় চোপড় পরে বাড়ির পথ ধরলো। (চলবে…..)

আপনাদের মন্তব্য জানার পরে ২য় পর্ব লিখা শুরু করব।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top