What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভদ্র পাড়ার মাগীগুলি (1 Viewer)

fer_prog

Exclusive Writer
Story Writer
Joined
Sep 20, 2018
Threads
24
Messages
1,340
Credits
151,640
Beer Mug
Television
ভদ্র পাড়ার মাগীগুলি



এই মুহূর্তে নন্দিনী ডগি পজে উপুর হয়ে আছে, ওর মুখের কাছে ওর স্বামী ওমরের বাড়া, খাড়া হয়ে আকাশের দিকে তাকিয়ে আছে, সেই বাড়াকে খপ করে ধরে নন্দিনী নিজের মুখে ঢুকিয়ে নিলো, আর যাই হোক, স্বামীকে সে কষ্ট দিতে চায় না, এই মুহূর্তে ওর শরীরে কামনায় ভরা দুটি ফুটোর একটি ও স্বামীকে না দিতে পেরে, নিজের অপরাধবোধ কমাতে স্বামীর বাড়া মুখে নিয়ে চুষে দিচ্ছে সে, যদি ও ওমরের বাড়া কালে ভদ্রে সে মুখে নেয়। নন্দিনীর পিছনে ওর ছেলে আমির হাঁটু ভাজ করে ওর মায়ের কোমরটাকে দুই হাত দিয়ে সাঁড়াশির মত শক্ত করে ধরে নন্দিনীর গুদে ওর বিশাল আখাম্বা বাড়াটাকে দিয়ে ঘপাঘপ চুদে যাচ্ছে। নন্দিনী খুব ভালো করে বাড়া চুষতে জানে, একদম প্রফেসনাল মেয়েদের মতো, পুরুষের মাল আউট হয়ে যাওয়ার মত, কিন্তু সেই ক্ষমতার প্রয়োগ সে নিজের স্বামীর সাথে কোনদিনই দেখায় না, সেই দক্ষতাকে সে সঞ্চিত রাখে স্বামী ছাড়া আর বাকি সব যৌন সঙ্গিদের উপর প্রয়োগের জন্যে।



হ্যা, পাঠকরা আপনার ঠিকই শুনছেন, "যৌনসঙ্গী"-স্বামী ছাড়া বাকি যাদের কাছে নন্দিনী চোদা খায়, তাদেরকে "যৌনসঙ্গী" বা ইংরেজিতে "FUCK BUDDY" বলেই সম্বোধন করতে পছন্দ করে সে। স্ত্রীর সমস্ত যৌনসঙ্গীর নামের তালিকা ওমর না জানলে ও এতটুকু জানে যে, সেই লিস্ট অনেক লম্বা। তবে জানলে ও সেসব আপত্তি নেই ওমরের, আপত্তি করার মত অবস্থা ওমর অনেক আগেই পার হয়ে এসেছে। তাই স্ত্রীকে ওর নিজের স্বাধীনতা দিয়ে যথেচ্ছভাবে যৌনতা ভোগ করতে দিতে আপত্তি নেই ওর। ওমর জানে যে, নন্দিনিকে নিজের বউ করে ধরে রাখার জন্যে এই মুল্য ওকে বিয়ের শুরু থেকে মৃত্যু পর্যন্ত দিয়েই যেতে হবে। অবশ্য ওমর প্রথম জীবনে মোটেই কাকওল্ড মানসিকতার ছিলো না, পরে এখন ধিরে ধিরে ওর মানসিকতা পরিবর্তন হয়েছে, বরং এখন মাঝে মাঝে সামনে থেকে বা লুকিয়ে নিজের বউকে পর পুরুষের সাথে যৌন সঙ্গম করতে দেখে নিজে ও সঙ্গম সুখের আনন্দই পায় সে। তবে ওমরের ধারনা, নন্দিনীর জন্যে সবচেয়ে বেশি উপযুক্ত যৌন সঙ্গী ওদের ছেলে আমীরই। সেই জন্যে প্রথমে একটু গাইগুই করলে ও ওমর মেনে নিয়েছে ওদের ছেলে আমিরের সাথে স্ত্রীর প্রতিদিনের এই যৌন সম্ভোগের খেলাকে। এখন তো মাঝে মাঝে নিজে ও এতে অংশ নেয়, এই যেমন এখন করছে।



স্ত্রীর মুখে দিয়ে বাড়ায় চোষণ খেয়ে ওমরের মুখ দিয়ে হালকা সিতকার বের হচ্ছে, আহঃ ওহঃ, যদি ও নন্দিনী হালকা ভাবে জিভ বুলাচ্ছে স্বামীর বাড়ার চারপাশে। ওদিকে বেশ কিছু সময় মায়ের গুদ শোধন করে আচমকা ঠাপ থামিয়ে দিলো আমীর, এর পরে ওয়াক ওয়াক করে মুখ থেকে পর পর দুই দলা ঘন থুতু থুতু ফেললো ওর মায়ের পুটকির ছেঁদায়। এর পরে নিজের আঙ্গুল দিয়ে নন্দিনীর পোঁদের গর্তটাকে সেই থুথু দিয়ে পিচ্ছিল করতে লাগলো। নন্দিনী শিহরিত হচ্ছে, সে জানে এখনই ওর ছেলের বিশাল বাড়াটা ওর পোঁদে ঢুকবে, মা তো জানবেই ছেলের স্বভাব, ওর ছেলে যে ওর গুদের চেয়ে ওর পোঁদের প্রতি বেশি আকর্ষিত, সে তো জানেই নন্দিনী গত দু বছর ধরে।



ফচ করে এক টানে নিজের পুরো বাড়া টেনে বের করে ফেললো আমীর ওর মায়ের রসালো গুদের গলি থেকে, যদি ও নন্দিনীর গুদ এখন ও এই বয়সে ও যথেষ্ট টাইট, আর আমিরের বিশাল বাড়ার জন্যে সেটা আর ও এক ধাপ বেশি টাইট হয়ে যায়। গুদ থেকে বাড়া বের হতেই গুদটা যেন ডুবন্ত মানুষের মত বাড়ার মুন্ডিটাকে আকড়ে ধরতে চাইলো, কিন্তু না পারার ক্ষোভে ভত করে একটা শব্দ করলো, সেই সাথে আরও একটা শব্দ বের হলো নন্দিনীর মুখ দিয়ে ওহঃ...আহঃ... কষ্টের আক্ষেপের শব্দ। যদি ও সে ভালো করেই জানে যে, এখন আমিরের বাড়া যেখানে ঢুকবে, সেটা যে শুধু আমীরের পছন্দের জায়গাই নয়, নন্দিনীর নিজের ও ওটা সবচেয় বেশি পছন্দের জায়গা, ওই যে লোকে বলে না সবচেয়ে ফেভারিট। তাই নন্দিনীর কাছে ও গুদ চোদার চাইতে পোঁদ চোদা খেতেই বেশি ভালো লাগে, বিশেষ করে ওর ছেলে আমিরের কাছে কঠিন শক্তিশালী পুটকি চোদা খেতে নন্দিনী সব সময়ই আগ্রহী।



ওমর ও জানে সেটা, এই মুহূর্তে নন্দিনির মুখের ভিতর যদি ও ওমরের বাড়ার মুন্ডিটা ঢুকানো আছে, কিন্তু চোষা বন্ধ করে নন্দিনী অপেক্ষা করছে কখন কিভাবে আমিরের বাড়া ওর পোঁদে ঢুকে, সেই সুখ অনুভব করার জন্যে। আমীর আর নন্দিনীর মতই ওমর ও তাই চোখ বড় বড় করে দেখছে, কিভাবে নন্দিনীর গর্ভজাত সন্তান নিজের বাবার সামনেই ওর মায়ের পোঁদে বাড়া ঢুকিয়ে ওর মা কে রেন্ডি কুত্তী বানিয়ে দেয়। ওমর দেখলো, আচমকা জোরে একটা ঠাপ দিলো আমীর, আর সেই ঠাপেই নন্দিনীর পোঁদে ওর বাড়ার মুন্ডি ঢুকে গেলো ঘচাত করে, অন্য মানুষেরা যেমন ধিরে সইয়ে নিয়ে পোঁদে বাড়া ঢুকায়, আমীর তেমন টা করে না কখনওই। সে সব সময় রাফ অ্যান্ড টাফ, হার্ড ফাকিং এ বিশ্বাসী, নিজের মা বলে নন্দিনীকে রেহাই দেয়ার পাত্র নয় সে। গুদে হোক বা পোঁদে বা মুখে, সব সময়ই একটু জোর খাটিয়ে নিজের বাড়াকে ওই সব ফুটোর ভিতর ঠেসে ঢুকানোটাই পছন্দ ওর। নন্দিনীর মুখ দিয়ে আহঃ বলে জোরে একটা আর্তচিৎকার বের হলো।



"উফঃ কি দস্যি ছেলেরে রে বাবা! এভাবে কেউ ঢুকায়, একটু রয়ে সয়ে দিলে কি হয়?"-নন্দিনী ঘাড় কাত করে ছেলেকে বললো, যদি ও নন্দিনী ভালো করেই জানে ছেলের স্বভাব। জবাবে আমীর কোন কথা না বলে মুখ কাধ ঝাকিয়ে স্রাগ করার মত একটা শব্দ করলো, যার মানে, আমার যেমন ইচ্ছে তেমন করবো। প্রথমবার যেদিন আমীর ওকে জোরে করে ঠেসে ধরে রান্নাঘরের সিঙ্কের সাথে চেপে ধরে পিছন থেকে জোর খাটিয়ে চুদেছিলো, সেটা ওর প্রতি বারেরই অভ্যাস। এমন না যে, প্রথমবার মাকে চেপে ধরে জোর করে চুদার জন্যে ওই রকম করেছিলো, নিজের চাওয়ার জিনিষটা সামনে থাকলে সেটাকে এক ঝটকায় কেড়ে নেয়ার মতো করে খাওয়াই ওর স্বভাব। কিছু মানুষ আছে, প্লেটে খেবার দেখলে আর নিজের ক্ষুধা অনুভুত হলে গোগ্রাসে গিলতে শুরু করে, আমীর অনেকটা তেমনই।



"একটু আস্তে কর বাবা, মা এর পোঁদ টা কি ছিঁড়ে খেয়ে নিবি নাকি?"-নন্দিনী আকুতি করলো ছেলের কাছে, আমিররের মুখে কোন কথা নেই, চোদা শুরু করার পরে, আমীর কথা না বলে শুধু মন দিয়ে কাজ করতে বিশ্বাসী। ওমর ছেলেকে কিছু বললো না, নন্দিনীর পাপের সন্তান ওর পোঁদ মারছে, সে কেন মাঝে কথা বলতে যেয়ে সবার শত্রু হবে? ছেলের বয়স মাত্র ১৬, কিন্তু এখনই ছেলের বাড়া সাইজ ১০ ইঞ্চি পার হয়ে গেছে, আর হবে নাই বা কেন, ছেলেটা তো সাগরের, সাগরের ১০ ইঞ্চি বাড়ার ছেলে আমিরের কচি বয়সেই বাড়া ১০ ইঞ্চি হওয়া তো ভুল না, বয়স আরও একটু বাড়লে হয়ত আমীর ওর আসল পিতার বাড়ার সাইজ কে ও অতিক্রম করে ফেলবে, নিশ্চিত নন্দিনী।



থাপ থাপ শব্দের সাথে নন্দিনীকে হার্ড ফাকিং শুরু করলো আমীর, পোঁদে শিহরন জাগতেই নন্দিনী আবার স্বামীর বাড়া চুষতে শুরু করলো, তবে সেই চোষা মাল বের নেয়ার মত নয়, শুধু দায়িত্ব পালন করার নামে জিভ নাচিয়ে বাড়াকে খাড়া করে রাখা আর কি। কারন নন্দিনী জানে, ছেলে মাল ফেলে নেমে গেলেই ওমর সেই জায়গা দখল করবে। আমিরের কঠিন চোদনে আমীর যেমন ঘেমে এক শা হয়ে গেছে, তেমনি নন্দিনির পুরো শরীর ও ভিজে চপচপ করছে, যদি ও ঘরের ভিতরে ১৮ ডিগ্রি তাপমাত্রায় চলমান এসি ও ওদের শরীরকে ঠাণ্ডা করার চেস্তায় কোন ত্রুটি করছে না। ছেলেকে থাপ থাপ করে পুরো বাড়া নন্দিনীর টাইট পোঁদে সেঁধিয়ে দিয়ে নিজের মা কে একটা রাস্তার বেশ্যা কুত্তির মতো চুদে হোড় করতে দেখে ওমর ও গরম খেয়ে গেছে খুব। ও অপেক্ষা করছে কখন ছেলে মাল ফেলে নামবে ওর মা এর উপর থেকে, আর ওমর তার বিবাহিত স্ত্রীর বৈধ শরীরের দখল বুঝে নিবে।



পাকা ১৫ মিনিট পোঁদে আমিরের শক্ত কঠিন দামড়া বাড়ার দ্বারা ড্রিল খাওার পর আমিরের ঘন ঘন জোরে জোরে নিশ্বাস আর ওর বাড়ার ফুলে আরও শক্ত হওয়া বোধ করে নন্দিনী বুঝল যে ছেলে এখন মাল ফেলবে।



"মা ,আসছে..."-আমীর গুঙ্গিয়ে উঠে বললো।



"দে বাবা, ভরে দে, আমার ভিতর টা পূর্ণ করে দে সোনা...আহঃ আহঃ আর পারছি না রে...দে সবটুকু দে..."-নন্দিনী গুঙ্গিয়ে উঠলো, ওদের মা ছেলের গুঙ্গানী দেখে ওমরের বাড়া মোচড় দিয়ে উঠলো, মনে হচ্ছিলো ওর বাড়া এখানেই মাল ফেলে দিবে।



"আহঃ...আহঃ...দিচ্ছি মা, নাও, ভরে নাও..."-মায়ের কোমর টাকে নিজের তলপেটের সাথে শক্ত করে চেপে ধরে পুরো বাড়া মায়ের পোঁদের অন্দর মহলে চেপে ধরে চিড়িক চিড়িক করে মাল ফেলতে শুরু করলো আমিরের বাড়া, ওর বিচি জোড়া থেকে উর্বর ঘন সাদা তরল নির্গত হয়ে ওর মায়ের খানদানি পোঁদের গভীরে নিজের জায়গা তৈরি করে নিতে শুরু করলো। সুখের শিহরনে নন্দিনীর গুদ কেঁপে কেঁপে উঠে রস ছেড়ে দিলো, আর ওর মাথাটা যেন কলাগাছের মতো স্বামী ওমরের কোলের কাছে পড়ে রইলো।



মা এর শরীরের সাথে নিজের তলপেট ঝাপটে ধরে রেখে বেশ কিছু সময় কাঁটালো আমীর। এর পড়ে নড়ে উঠে ধিরে ধীরে নন্দিনির টাইট পোঁদের ভিতর থেকে বাড়াকে টেনে বের করতে লাগলো। যদি ও নন্দিনিকে দীর্ঘ সময় ধরে চুদে একদম কাহিল করে দিয়েছে ছেলে, তারপর ও ছেলের বাড়াকে যেন ছাড়তে চায় না ওর পোঁদের ফুটোটা। বাড়ার মুন্ডিটা বের হবার সময় ধপ করে একটা জোরে শব্দ হলো, আর নন্দিনীর পোঁদের ফাক বেয়ে মাল গড়িয়ে পড়তে শুরু করলো ওর গুদের ফাটা খাজ বেয়ে। দ্রুত নন্দিনী কাত হয়ে নিজের শরীরকে চিত করে শুইয়ে দিলো। ফলে পোঁদ দিয়ে মাল বের হবার গতি কিছুটা কমলো। আমীর খাট থেকে নেমে টালমাটাল পায়ে মা-বাবার বেডরুম থেকে সোজা নিজের রুমের দিকে চলে গেলো কোন কথা না বলে। আমীর দুটা টিস্যু এগিয়ে দিলো স্ত্রীর দিকে, নন্দিনী সেগুলি দিয়ে নিজের গুদ ও আশেপাশে মাল লেগে থাকা জায়গাগুলি মুছে নিলো।



ওমর সময় নষ্ট করলো না, স্ত্রীর দুই পায়ের ফাকে এসে বসে ওর চোদা খাওয়া গুদে নিজের ৬ ইঞ্চি বাড়াকে চালান করে দিলো। মনে মনে একটু হিনমন্যতা কাজ করে ওমরের, নিজের ছেলের সামনে নিজের স্ত্রীর গুদ চুদতে, কারন ওর বাড়ার চেয়ে এই বাচ্চা বয়সেই ছেলের দামড়া বাড়াটা ফুলে ফেঁপে ওর বাড়াকে অতিক্রম করে গেছে, কোমরে জোর ও খুব ভালো, একবার চুদতে শুরু করলে, নন্দিনীকে কমপক্ষে ৩০ থেকে ৪০ মিনিট ঠাপায়। নন্দিনী কিন্তু স্বামীকে একদম বঞ্চিত করে না, স্বামী যখনই বলে তখনই নিজের শরীর বিছিয়ে দেয়। ওমর ও আদর করে নিজের প্রিয়তমা স্ত্রীকে চুদে, আমিরে মতন রাফ টাফ হার্ডকর সেক্স সে করে না নন্দিনীর সাথে।



"ছেলেটা একদম নিংড়ে নিয়েছে আমাকে, পোঁদে জ্বালা করছে...শরীর আর জোর পাচ্ছি না..."-নন্দিনী যেন অভিযোগ করলো। প্রায় স্বগোক্তির মত করে বলা কথাগুলির কোন জবাব দিলো না ওমর, কারন সে জানে, ছেলের কাছে এমন কড়া রাফ সেক্স ই চায় নন্দিনী। এখন সে যা বলল, সেটা মোটেই অভিযোগ নয়, সেটা ওর আত্মতৃপ্তির ঢেঁকুর। ওমর প্রায় ৫ মিনিট এর মতো চুদলো নন্দিনীকে, এর পরে জিজ্ঞেস করলো, "মাল কি গুদে ফেলবো?"



"না গো, মুখে ঢালো..."-নন্দিনী বললো, সাথে সাথে আরও ২/৩ টি ঠাপ মেরে ওমর ওর বাড়াকে নিয়ে সোজা চলে এলো, শায়িত স্ত্রীর মুখের উপর, নন্দিনী হা করে রইলো, আর ওমর ওর বিচির টগবগ করে ফুটন্ত মাল ঢেলে দিলো স্ত্রীর কাঙ্খিত মুখ গহবরে। ধক ধক করে সেগুলি সবটুকু গিলে ফেললো নন্দিনী, ওমর জানে যে, নন্দিনী মাল খেতে ও খুব পছন্দ করে। বিচি খালি করে স্ত্রীর পাশে শুয়ে পরলো ওমর।



নন্দিনী পাশ ফিরে নিজেদের বেডরুমের দরজার দিকে তাকিয়ে ডাক দিলো, "বাবা আমীর, কোথায় গেলি মাকে ফেলে?"



"আহঃ আবার ওকে ডাকছো কেন? ছেলেটা কে একটু ঘুমাতে দাও...ওর পরীক্ষা শেষ হবার পর থেকে দিনরাত তো তুমি ওকে নিংড়ে খাচ্ছো, আর দিন দিন আর ও বড় হস্তিনী মাগী হচ্ছ...তোমাকে চুদতে চুদতে ছেলেটা কাহিল হয়ে যাচ্ছে, পুরো এনার্জি সব তুমি টেনে নিচ্ছ ওর শরীর থেকে..."-স্ত্রীকে তিরস্কার করলো ওমর।



"কি যে, বল, আমি কি এখন ও সেই রকম আছি নাকি, আগে কত বাড়া এক সাথে নিতে পারতাম, এখন তো দু-একবার চোদা খেলেই কাহিল হয়ে যাই, আমি ডাকছিলাম ওকে, আমাদের সাথে ঘুমানোর জন্যে...চোদার জন্যে থুরিই ডাকছি!"-নন্দিনী হেসে স্বামীকে বললো। মুখে স্বীকার না করলে ও নন্দিনী নিজে ও জানে যে, দিন দিন ওর শরীর খাই কি রকম পাল্লা দিয়ে দিয়ে বাড়ছে।



নন্দিনীর বয়স এখন ৩৯, ওমরের বয়স ৩৫, ছেলে আমিরের বয়স এখন ১৬, এই বার এস,এস,সি পরীক্ষা দিলো। এখন রেজাল্টের অপেক্ষায় আছে। ৩৮ডি সাইজের ডাঁসা এক জোড়া মাই, আর ৪০ সাইজের বিশাল ধামার মত উচু পাছা নিয়ে নন্দিনীর দেহ গঠিত, মাঝে আছে ৩২ সাইজের হালকা মেদযুক্ত কোমর। বেশ বড়সড় গুদটা উনার, ঠোঁট দুটি মোটা মোটা আর ফুলো ফুলো, ভিতরে কোটটা ও বেশ বড়, শক্ত উচু হয়ে থাকে সব সময়, চোদার গন্ধ পেলেই কোটটা সুড়সুড় করতে শুরু করে, তখন ওটাকে যেন বাচ্চা ছেলেদের নুনুর মতো মনে হয়। ভিতরে লাল গোলাপি আভার সুরঙ্গ, যেন পুরুষের বাড়াকে আদর করার জন্যেই অপেক্ষায় থাকে সব সময়। দেখতে ও এই বয়সেও যথেষ্ট সুন্দরী, যে কোন পুরুষের শরীরে নাড়া দেয়ার মতো দেহ পল্লবী আছে নন্দিনীর, আর ছলাকলা তো কতরকম যে জানে, তার তো ঈয়ত্তা নেই। সেই ১৮ বছর বয়স থেকে চোদা খাচ্ছে, কিন্তু এই মধ্য বয়সে এসে, সেটা যেন আর বাধ মানতে চাইছে না। আগে তো স্বামীর ভয়ে, আর সমাজের ভয়ে গুদের ক্ষিদে প্রকাশ করার সাহস তেমন পেতো না, কিন্তু যেইদিন থেকে ওমর ওকে অবাধ লাইসেন্স দিয়ে দিলো, সেইদিন থেকে, ওর মনের সাথে সাথে দেহের চাহিদা ও যেন পাল্লা দিয়ে বাড়ছে। এক কথায় বিশাল চোদনখোর হস্তিনী টাইপের মাল হচ্ছে এই নন্দিনী।
 

Users who are viewing this thread

Back
Top