What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রাখী বন্ধন (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রাখী বন্ধন-১ by sumitroy2016

রাখী বন্ধন, ভাই ও বোনের ভালবাসার উৎসব। এই একটা দিন যখন ভাই বোনের বাড়ি যায়। বোন তার সমস্ত ভালবাসা উজাড় করে দিয়ে ভাইয়ের হাতে রাখী পরিয়ে দেয় এবং ভাই সারাজীবন বোনের রক্ষা করার শপথ নেয়।

আমিও প্রতিবছর ঐদিনে আমার জাড়তুতো দিদির বাড়ি যাই। ছেলেবেলা থেকেই আমরা দুই ভাইবোন বন্ধুর মতই আচরণ করতাম। খেলার ছলে দিদি মাঝেমাঝেই আমার চুঙ্কু টিপে দিত এবং আমিও তার দুই পায়ের মাঝের ফুটোটা ছুঁয়ে দিতাম। তখন আমি মনে মনে ভাবতাম আমার চুঙ্কুটা লম্বাটে, অথচ দিদির চুঙ্কু নেই, তার যায়গায় ফুটোই বা কেন? আমি ত দাঁড়িয়ে পেচ্ছাব করি, অথচ দিদি উভু হয়ে বসে পেচ্ছাব করে কেন?

দিন কাটতে লাগল এবং আমরা দুজনেই ধীরে ধীরে বড় হতে লাগলাম। মেয়েদের বিকাশ ছেলেদের চেয়ে অনেক বেশী আগে আরম্ভ হয়, তাই আমার চেয়ে বেশ আগেই দিদি কিশোরাবস্থায় প্রবেশ করল। দিদির বুক ও পাছা ধীরে ধীরে ফুলে উঠতে লাগল এবং দাবনাদুটো বেশ ভারী হয়ে গেলো।

তখনই তার মধ্যে তৈরী হল অত্যধিক লজ্জাবোধ, যার জন্য দিদি আর আমার চুঙ্কুতে হাতও দিত না এবং আমাকেও তার পেচ্ছাবের ফুটো ছুঁতে দিত না। পাছে আমি তার বুকের উপর নতুন গজিয়ে আসা পাতিলেবু দুটো দেখি বা স্পর্শ করে ফেলি, তাই সে সেগুলো সবসময় ঢাকা দিয়ে রাখতে লাগল।

ঐসময় আমার প্রতি দিদির এহেন পাল্টে যাওয়া আচরণ খূব অদ্ভুৎ মনে হত, কিন্তু আরো তিন চার বছর পরে যখন আমি যৌবনের দোরগোড়ায় পৌঁছালাম তখন আমি কারণটা বুঝতে পারলাম। আমার চুঙ্কু এবং বিচি দুটো বড় হতে লাগল এবং তার চারপাশে কালো মোটা লোম গজিয়ে গেলো।

মেয়েদের প্রতি আমার কেমন যেন একটা আকর্ষণ এবং দুর্বলতা বাড়তে লাগল। বিশেষ করে দিদির প্রতি। কোনও কারণে দিদির স্পর্শ পেলে বা ফ্রকের তলা দিয়ে তার ফর্সা, পেলব ও লোমহীন দাবনা দেখলে প্যান্টের ভীতরেই আমার জিনিষটা লম্বা ও শক্ত হয়ে যেত। ঐ সময় আমার ইচ্ছে হত দিদিকে জড়িয়ে ধরে খূব আদর করি, কিন্তু দিদি তখন আমার ধারে কাছেও ঘেঁষত না।

ততদিনে দিদির পাতিলেবু দুটো টেনিস বলের মত বড় এবং পুরুষ্ট হয়ে গেছিল এবং জামার ভীতর দিয়েই খাড়া অবস্থায় তাদের অস্ত্বিত্ব জানান দিত। আমার মনে মনে ইচ্ছে হত দিদির ঐ যৌবন ফুলদুটি দুহাতে ধরে ভাল করে টিপে দিই, কিন্তু সেটা সম্ভব হচ্ছিল না।

ঐসময় বছরের আমি ব্যাগ্র হয়ে দুটো দিনের প্রতীক্ষা করতাম। প্রথমটা রাখী বন্ধন এবং দ্বিতীয়টা ভাইফোঁটা, কারণ ঐ দিনগুলোতে হাতে রাখী পরানোর অথবা কপালে টিপ দেবার সময় আমি দিদির নরম হাতের স্পর্শ পেতাম।

কলেজে পড়ার সময় থেকেই দিদির শরীর যেন অনেক বেশী ফুলে ফেঁপে উঠল। তার মাইদুটো হিমসাগর আমের মত এবং পাছাদুটো গোল লাউয়ের ফালির মত বড় হয়ে গেল। দিদি আমাদের পাড়ারই ছেলে এবং কলেজে তারই সহপাঠী রতনদার প্রেমে পড়ে গেলো। মনে হয় রতনদা ঐসময় দিদির জিনিষগুলো ভালই চটকাচ্ছিল সেজন্যই সেগুলো এত বড় হয়ে গেছিল।

দিদির যখন চব্বিশ বছর বয়স হল, তখন রতনদা একটা ভাল চাকরি পেল। দিদি রতনদার সাথেই গাঠছড়া বেঁধে নিয়ে শ্বশুরবাড়ি চলে গেলো, এবং সুখের সাথেই বিবাহিত জীবন কাটাতে লাগল।

বিয়ের পর প্রথম বছর ভাইফোঁটা স্বাভাবিক ভাবেই কাটলো কিন্তু পরের বছরে রাখী বন্ধনের দিন এমন এক অদ্ভুৎ ঘটনা ঘটল, যার ফলে খূবই অদ্ভুৎ ভাবে আমার একটা স্বপ্ন বাস্তবায়িত হয়ে গেলো। রাখী বন্ধনের দিন থেকে সাতদিনের জন্য অফিসের কাজে রতনদাকে বাহিরে যেতে হল। যেহেতু ঐ বাড়িতে শুধু রতনদা এবং দিদিই থাকত, তাই রতনদার অনুপস্থিতিতে দিদির দেখাশুনা করার জন্য জেঠিমা আমায় ঐ কদিন দিদির বাড়িতে গিয়ে থাকতে বললেন।

যৌবনের জোওয়ারে প্লাবিত দিদিকে কিছুদিন কাছ থেকে দেখতে পাব, এই আশা নিয়ে আমি রাখী বন্ধনের দিন দিদির বাড়ির দিকে রওনা দিলাম। কলিং বেল বাজাতে দিদিই দরজা খুলল। সেদিন কিন্তু আমি দিদিকে যেন সম্পূর্ণ এক নতুন রূপে পেলাম।

দিদির শ্যাম্পু এবং কাণ্ডিশান করা খোলা চুল চলাফেরা করলেই মাদক ভাবে দুলে উঠছে। দিদির পরনে আছে শুধু একটা পারভাসি হাউসকোট, যার ভীতর দিয়ে তার উপরের ও নীচের অন্তর্বাস ফুটে উঠছে। তার পুরুষ্ট মাইদুটি ব্রেসিয়ারের বাঁধন থেকে বেরিয়ে আসার জন্য ছটফট করছে। প্যান্টির তলায় লোমহীন পেলব দাবনাদুটি জ্বলজ্বল করছে।

দিদির এই মায়াবণ বিহারিণি হরিণি রূপ দেখে আমার ত মাথাটাই যেন ঝিমঝিম করতে লাগল। দিদি নিজেই আমার কোমর জড়িয়ে ধরে নিজের শোবার ঘরে খাটের উপর বসিয়ে বলল, "আজ ভীষণ গরম পড়েছে। এই গরমে আর থাকা যাচ্ছেনা। ভাই, তোকেও আর লৌকিকতা করে ড্রেস পরে বসে থাকতে হবেনা। তুই নির্দ্বিধায় জামা, গেঞ্জি ও প্যান্ট খুলে শুধু জাঙ্গিয়া পরে ফ্রী হয়ে থাক, অনেক আরাম পাবি।"

এদিকে দিদির ঐ রূপ দেখে প্যান্টের ভীতরেই আমার যন্ত্রটা ফুলে উঠতে আরম্ভ করে দিয়েছিল। প্যান্ট খুললেই ত দিদি আমার ফুলে থাকা জাঙ্গিয়াটা দেখতে পেয়ে যাবে এই ভয়ে আমি প্যান্ট খুলতেও দ্বিধা করছিলাম।

দিদি জোর করে আমায় জামা গেঞ্জি এবং প্যান্ট ছেড়ে ফেলতে বাধ্য করল। আমি ফ্রেঞ্চির উপরে হাত রেখে ফুলে ওঠা ধনটা কোনও ভাবে চাপা দিয়ে বসলাম।

দিদি আমার বুকের লোমে বিলি কাটতে কাটতে বলল, "আমার সেই ছোট্ট ভাইটা আজ কত বড় হয়ে গেছে। বাচ্ছা ছেলের জীবনের গণ্ডি পেরিয়ে নবযুবক হয়ে উঠেছে। এমনই এক সুপুরুষ যাকে যে কোনও যুবতী কাছে পেতে চাইবে। ভাই, দেখি ত, তুই কত বড় হয়েছিস!"
এই বলেই দিদি একপলকে আমার জাঙ্গিয়ার ভীতর সোজাসুজি হাত ঢুকিয়ে ঠাটিয়ে থাকা সিঙ্গাপুরী কলাটা ধরে বলল, "ওরে বাবা! তোর এইটা কি বড়, রে! ঠিক যেন বন্দুকের নল! এইটার চারিদিকে কি ঘন চুল গজিয়ে গেছে, রে! তলায় ঝুলতে থাকা কড়াইশুঁটির দানাদুটো লিচুর মত বড় হয়ে গেছে! হ্যাঁরে, আমাকে এই পোষাকে দেখার ফলেই কি তোর শরীর এমন গরম হয়ে গেছে? তুই বোধহয় অনেকদিন থেকেই আমায় পেতে চাইছিস, তাই না?"

দিদির এই অভাবনীয় আক্রমণে আমি সামান্য থতিয়ে গেলাম। তারপর নিজেকে সামলে নিয়ে বললাম, "হ্যাঁ রে দিদি, ঠিক তাই! আজ প্রায় আট বছর ধরে আমি তোকে পাবার আশায় আছি। তুই দিন দিন যে ভাবে সেক্সি ও সুন্দরী হয়ে যাচ্ছিস, শুধু আমি কেন, যে কোনও ছেলেই তোকে পেতে চাইবে। তবে দিদি হিসাবে নয়, বা্ন্ধবী বা প্রেমিকা হিসাবে। আজ এই ফাঁকা যায়গায় আমায় একটু এগুনোর সুযোগ দে, না!"
দিদি তার পারভাসী হাউসকোটটা হাঁটুর উপর তুলে একটা পা আমার কোলে তুলে দিয়ে বলল, "ভাই, দেখছিস ত, আমার দুই পায়ের গোচে বেশ লোম গজিয়ে গেছে। তুই ঐগুলো হেয়ার রিমুভিং ক্রীম দিয়ে কামিয়ে দিতে পারবি কি?"

আমি দিদির মসৃণ পায়ে হাত বুলিয়ে মনে মনে ভাবলাম 'সোনা শুধু পায়ের লোম কেন, তুমি অনুমতি দিলে আমি তোমার বগলের চুল এবং গুদের চারপাশে বালটাও কামিয়ে দিতে রাজী আছি' কিন্তু মুখে বললাম, "অবশ্যই পারবো, রে! আর এই সুযোগে আমি তোর মাখনের মত নরম পা দুটোও স্পর্শ করতে পারবো!"

দিদি মুচকি হেসে ক্রীমের শিশি আমার হাতে দিয়ে তার দুটো পা আমার কোলে তুলে দিল। আমি দিদির হাউসকোটটা এতটাই উপরে তুললাম যে তার ফর্সা, পেলব ও লোমহীন দাবনাদুটি প্রায় সম্পূর্ণ উন্মোচিত হয়ে গেলো। আমি দিদির দাবনায় হাত বুলিয়ে বলেই ফেললাম, "দিদি, কি অসাধারণ জিনিষ হয়ে গেছিস, রে তুই! তোর পায়ের ঢাকা অংশ যে এতটা সুন্দর, আমার ধারণাই ছিলনা! মাইরি, আমি যদি তোর মতন পেলব দাবনা ধারিণী একটা মেয়ে পাই, তাহলে তার দাবনার খাঁজে সাররাত মুখ ঢুকিয়ে রাখতে পারি!"

দিদি তার পায়ের পাতা আমার গালে ঘষে দিয়ে বলল, "ভাই, আমার দাবনা দুটি তোর এতটাই পছন্দ হয়েছে! তাহলে আমার শরীরের বিশেষ যায়গাগুলি দেখলে ত ক্ষেপে উঠবি, রে! আচ্ছা ঠিক আছে, তুই আমার পায়ের লোম কামিয়ে দে, তারপর রাখী বন্ধন উপলক্ষে তোকে একটা সারপ্রাইজ গিফ্ট দেবো, যেটা তুই স্বপ্নেও কল্পনা করিসনি!"
 

Users who are viewing this thread

Back
Top