What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

[মাযহাবী চটি] তিন হিন্দুর চোদন খাওয়া। (1 Viewer)

Mrs. Faria Jahan

Exclusive Writer
Story Writer
Joined
Jul 5, 2019
Threads
10
Messages
281
Credits
10,151
আন্তধর্মীয় চটি গল্প। যাদের এতে এলার্জি আছে তাদের দুরে থাকা উচিত।

নির্জনমেলাতে এটা আমার প্রথম স্টোরি।আশা করি সবাই নিজেদের মতামত জানাবেন।ভুল-ভ্রান্তি ক্ষমার চোখে দেখার অনুরোধ রইলো।
************************************
২০০২ সালের কথা, আজ থেকে প্রায় ১৭ সাল আগে যখন গুজরাটে দাঙ্গা হয়েছিলো তখনকার সময়।আমার নাম সামিনা।আমি তখন ১৫ বছরের ছিলাম ও স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশুনা করছিলাম।আমি গুজরাটের রাঝধানী গান্ধীনগরে বসবাস করতাম।সেই দিন এখনো আমার স্পষ্ট মনে আছে।তখন সকাল প্রায় ১১ টা বাজছিলো।হঠাৎ আমি অনেকগুলো লোকের হই-চই, চিৎকার চেঁচামেচি শুনতে পেলাম।আমি জানালা দিয়ে ঘরের বাইরে দেখলাম অনেক গুলো হিন্দু পুরুষ লাঠিসোটা, তরবারি ও গৈরিক পতাকা নিয়ে রাস্তায় মিছিল করছে।র

আমি এই সব দেখে ভয় গেলাম।আমি টিভি ছেড়ে নিউজে খবর পেলাম গুজরাটে হিন্দু-মুসলিম দাঙ্গা শুরু হয়েছে।

সেই সময়ে বাসায় শুধু আমি ও আমার ছোটো ভাই ছিলো যার বয়স ছিলো ৬ বছর।আমার আব্বু-আম্মু তখন উত্তর প্রদেশের লখনৌ গিয়েছিলো এক আত্মীয়ের বাসায়।

হঠাৎ করে ঘরের ভিতর কারো ঢোকার শব্দ পেলাম।আমি ভয়ার্ত অবস্থায় ছোটো ভাইকে নিয়ে বেডরুমে চলে আসলাম ও বেডরুমের দরজা ভেতর থেকে লক করে দিলাম।কিছু লোক চিৎকার করে বলছিলো,ঘরের ভেতর যারা আছিস বাহিরে বের হয়ে আয়।তারা ইসলামকে নিয়ে নোংরা গালিও দিচ্ছিলো।তারা বুঝে গিয়েছিলো যে ঘরের ভিতরে কেউ লুকিয়ে আছে।আমি বেডরুমের দিকে ধীরেধীরে তাদের পায়ের আওয়াজ শুনতে পেলাম।তারা দরজা খোলার চেষ্টা করলো কিন্তু দরজা তো ভিতর থেকে বন্ধ করা ছিলো তাই তারা নিশ্চিত হয়ে গেলো যে ভিতরে কেউ আছে।তাদের মধ্যে একজন উচ্চঃস্বরে বলতে লাগলো, ভিতরে কে আছিস দরজা খোল।তারা সবাই দরজায় জোরে জোরে করাঘাত করছিলো।আমি প্রচন্ড ভয় পেয়ে ছোটো ভাইকে নিয়ে খাটের তলায় লুকিয়ে গেলাম।তখন তাদের একজনকে বলতে শুনলাম, দরজা ভেঙ্গে ফেলো।তারা সবাই জোরেজোরে দরজায় আঘাত করা শুরু করলো।আমি খুব বাজেভাবে ফেঁসে গেলাম।

হঠাৎ দরজার ছিটকানি ভেঙ্গে গেলো ও দরজা খুলে গেলো।গোটা ঘরে তারা তল্লাশী করতে লাগলো।তাদের একজন বিছানার নিজে খুজতে গিয়ে আমাকে পেয়ে গেলো।তারপর তারা আমাকে ও আমার ছোটো ভাইকে টেনে হিচড়ে বাইরে বের করে নিয়ে আসলো।আমি ভয় পেয়ে কাপঁতেছিলাম।তারা তিন জন ছিলো।তাদের মধ্যে দুইজনের বয়স ৪৫/৫০ এর মধ্যে ও আরেকজনের বয়স ৩০/৩৫ এর মধ্যে মনে হচ্ছিলো।তাদের মধ্যে একজনের হাতে তলোয়ার, একজনের হাতে ত্রিশূল ও একজনের হাতে গেরুয়া পতাকা ছিলো।

আমি তখন হিজাব পরিহিত ছিলাম তাই তারা বুঝে গিয়েছিলো আমি মুসলমান।তাদের মধ্যে একজন বললো, এই মাগী মুসলমান, জবাই কর মাগীকে।তখন তাদের আরেকজন বললো, না থাক।তারচেয়ে একে উলঙ্গ কর।

একজন বললো, চল তোর কাপড় খোল।এটা শুনে আমি কাঁদতে কাঁদতে কাপড় খুলতে অস্বীকৃতি জানালাম।তখন তৃতীয় হিন্দু লোকটা বললো, যদি তুই কাপড় খুলতে না চাস তাহলে তোর ভাইকে এখানেই তলোয়ার দিয়ে দুই টুকরো করে দিবো।

আমি:- না এরকম করো না।তোমাদের যত টাকা-পয়সা লাগে তোমরা নিয়ে যাও।

হিন্দু পুরুষ:- আমাদের টাকা-পয়সার দরকার নেই, আমাদের শুধু তোর শরীরটা চাই হা হা হা।

দ্বিতীয় হিন্দু পুরুষ:- মাগী এভাবে মানবেনা জবাই কর এর ভাইকে।

সে তলোয়ার উচিয়ে ধরলো,আমি তখন প্রচন্ড ভয় পেয়ে বললাম, ঠিক আছে ঠিক আছে আমি কাপড় খুলবো।আগে আমার ভাইকে বাইরে নিয়ে যাও প্লীজ।

তখন হিন্দু পুরুষটি আমার ভাইকে রুম থেকে বাইরে বের করে দিলো তারপর বেডরুমের দরজা ভেতর থেকে লক করে দিলো।আমার ভাই তখন মাত্র ৬ বছরের ছিলো তাই কি হচ্ছিলো সে সম্পর্কে তার কোনো ধারনাই ছিলো না।

প্রথম হিন্দু পুরুষ:- এখন জলদি তোর কাপড় খোল মাগী,নইলে খুব খারাপ কিছু হবে।

আমি:- আপনারা আমাকে ও আমার ভাইকে মেরে ফেলবেন না তো?

তৃতীয় হিন্দু পুরুষ:- আমরা যা বলি তাই আমরা করি।তোর ভাইয়ের কিছু হবে না বললাম।

আমি তখন অসহায় ছিলাম।আমি সেইদিন হিজাব ও সালোয়ার-কামিজ পড়ে ছিলাম।আমি প্রথমে সালোয়ার এর গিট খুলে ফেললাম, এতে সালোয়ার নিচে পরে গেলো।ওরা তিনজন আমার ফর্সা পা গুলো দেখতে লাগলো।কামিজটা আমার হাটু পর্যন্ত ঢেকে রাখছিলো।আমি তাদের সামনে চুপচাপ দাড়িয়ে রইলাম।

দ্বিতীয় হিন্দু পুরুষ:- মাগী উলঙ্গ হতে বলেছি তোকে।হিজাব বাদে তোর সব কাপড় খোল।নইলে জবরদস্তি তোকে উলঙ্গ করবো।

তৃতীয় হিন্দু পুরুষ:- মুসলিমা মাগীদের হিজাব পড়ানো অবস্থায় চুদার ফিলিংসই অন্যরকম।

আমার কাছে আর কোনো উপায় ছিলো না। আমার কামিজটাও আমি খুলে ফেললাম।এখন আমি শুধু হিজাব ও ব্রা-পেন্টি পড়ে তাদের সামনে দাড়িয়ে আছি।

আমার ফর্সা-সুন্দর দেহটি দেখে তারা অবাক হয়ে তাকিয়ে ছিলো।কারন তারা সবাই ছিলো ঘোঢ় কৃষ্ণবর্ণের শুদ্র টাইপের হিন্দু সেখানে আমি আরবীয়দের মতো শুভ্র বর্ণের মুসলিমা।

তৃতীয় হিন্দু পুরুষ:- জলদি তোর ব্রা খোল।

আমি ব্রা-র হুক খুলে দিলাম ও এরপর সাহস করে প্যান্টিও খুলে ফেললাম।এখন নীল হিজাবটি বাদে আমার ফর্সা শুভ্র দেহে আর কোনো কাপড় নেই।

প্রথম হিন্দু পুরুষ:- কি সেক্সি ফিগাররে মাইরি!বডিতে একটা আচড়ের দাগও নাই।

ওরা তিনজন আমাকে এমন ভাবে দেখছিলো যেনো জীবনে প্রথম কোনো নারীকে দেখছে।আমার হৃস্পন্দন ক্রমেই বাড়ছিলো।আমি লজ্জায় আমার চোখ নিচু করতেই আমার নজর তাদের ধুতির উপর পড়লো এবং দেখলাম ধুতির বাইরে থেকে স্পষ্ট বুঝা যাচ্ছিলো তাদের সবার হিন্দুত্ববাদী লিঙ্গ আমার শরীর দর্শনের উত্তেজনায় দাড়িয়ে গেছে।

আমি:- তোমরা এতোক্ষন আমাকে যা যা করতে বলছিলে আমি তা সব করেছি।এবার দয়া করে তোমরা আমাকে ও আমার ভাইকে ছেড়ে দেও।

দ্বিতীয় হিন্দু পুরুষ:- কিভাবে তোকে ছেড়ে দেই বলতো? তোর মতো একটা মুসলিমা সেক্সবোম কে দেই আমার সনাতনী ধোন তোকে চুদার জন্য লাফাচ্ছে।

তৃতীয় হিন্দু পুরুষ:- তোকে এবার আমাদের হিন্দুত্ববাদী ধোন দিয়ে চুদবো রে।তোর হিজাবি ভোদায় আজ সনাতনী ত্রিশূল গেথে দিবো।তোর মুসলিমা জরায়ুতে আজ হিন্দু বীর্যের ঢেউ উঠবে খানকি।

প্রথম হিন্দু লোকটা আমার দিকে এসে আমাকে ঝাপটে ধরলো।আমি আত্মচীৎকার শুরু করলাম।সে বলতে লাগলো, আজ তোর মুসলমানী গুদ আমার কাফির লিঙ্গ দিয়ে ফাটাবো রে মাগী।সে আমার দুধ গুলো চুষতে লাগলো ও আমার ঠোটে কিস করতে লাগলো।তারপর সে তার ধুতি খুললো এরপর সে এক ঝটকায় তার হিন্দুত্ববাদী ধোন আমার মাজহাবী গুদে ভরে রামঠাপ দিতে লাগলো।তার ধোন আমার ভোদার তুলনায় এতো বড় ছিলো ঢুকার কারনে আমি চোখে সর্ষেফুল দেখতে লাগলাম।সে বিন্দু মাত্র বিরতি না দিয়ে ঠাপ দিচ্ছিলো যতক্ষণ না পর্যন্ত আমার গুদের রস ছেড়ে না দেয়।নিজের যৌনলালসা মিটানোর পরে সে তার ধুতি পরে নিলো।দ্বিতীয় হিন্দুটা আগে থেকেই ধুতি খুলে তৈরি হয়ে ছিলো আমাকে বলাৎকার করার জন্য।

আমি ওর ধোন দেখে অবাক হয়ে তাকিয়ে রইলাম।ওর ধোনটা অনেক লম্মা প্রায় ৮.৫ ইঞ্চি ও মোটায় ৩ ইঞ্চির মতো ছিলো।সে আমাকে শক্ত করে জড়িয়ে ধরলো।আমরা ফর্সা, জান্নাতি হুরীর মতো শরীরটা তার হিন্দু নাপাক ঠোঁট দিয়ে ইচ্ছেমতো কিস করতে লাগলো।আমি জোরেজোরে চিল্লাচ্ছিলাম কিন্তু তাদের কোনো ভ্রুহ্মেপ নেই।তারপর সে তার মোটা আকাটা বাড়াটা আমার গুদে ঢুকিয়ে জোরে জোরে রামঠাপ দিতে লাগলো আর বলতে লাগলো "জয় শ্রীরাম।"উত্তেজনায় আমার গুদ আগেই ভিজে ছিলো।সে তার শক্তিশালী হিন্দু ত্রিশূলটি দিয়ে আমার নামাজী মোলায়েম গুদটাকে এফোড়-ওফোড় করতে লাগলো। ঠাপ দিতে দিতে সে তার সনাতনী জিভ আমার হিজাবি মুখে ঢুকিয়ে আমার ঠোট গুলো চুষতে লাগলো।আমার নামাজী মাইগুলোকেও সে জোরেজোরে চটকাতে লাগলো।আমি তীব্র সুখে তখন সব কিছু ভুলে গেলাম।শুধু মাথায় তার কাফির ধোনটার কথা ঘুরপার খাচ্ছিলো।প্রায় আধঘন্টা রাক্ষসের মতো চোদার পর তার সনাতনী ল্যাওড়া থেকে নির্গত গরম লাভার আগ্নেয়গিরি আমার গুদে বিস্ফোরিত হলো।

এখন তৃতীয় হিন্দুটির আমাকে চোদার পালা।সে ধীরেধীরে আমার কাছে এসে ধুতি থেকে তার ধোনটা বের করে আনলো।ধোন দেখে তো আমি হতবাক!এটা কি ধোন নাকি শোল মাছ?কুচকুচে কালো।লম্বায় ১৩ ইঞ্চি ও মোটায় ৫.৫ ইঞ্চি তো হবেই।সে আমাকে উল্টো করে শুইয়ে দিলো ও আমার পোদে ধোন ঘসতে লাগলো।হায় আল্লাহ!সে কি আমার পোদ মারতে চায়?পোদ দিয়ে সঙ্গম করা তো মাযহাবে নিষিদ্ধ। তবে কি আজ আমার ধর্মনাশ হতে চলেছে?সে আমার পোদে বিরাট এক রাম ঠাপ দিয়ে তার ধোন অর্ধেক ঢুকিয়ে দিলো।আমি চীৎকার করে উঠলাম।সে বলতে লাগলো মুসলমান মাগীগুলো পোদ মারায় অনেক মজা পাওয়া যায়।সে আমার পোদের ভিতরে আগুন ধরিয়ে চুদতে লাগলো।সে এতো জোরে জোরে ঠাপ দিচ্ছিলো যে আমার পোদ উপরে-নীচে দুলতে শুরু করলো।প্রায় ৪৫ মিনিট চুদার পর তার হিন্দুত্ববাদী শোল মাছটি আমার পর্দানশিন পোদে বমি করে দিলো।সে বলতে লাগলো, এখন এই ছিনালটা হিন্দুদের বাধা মুসলমানী হিজাবি বেশ্যায় পরিণত হলো।এটা শুনে ওদের সবাই অট্টহাসিতে ফেটে পড়লো।

এরপর ওরা আরো একবার আমাকে গণচোদন দিয়ে নিজেদের লালসা পূরন করে চলে গেলো।

এই ঘটনার পর ১৭ বছর চলে গেছে।ওরা আমাকে ও আমার ভাইকে ছেড়ে দিয়েছিলো।এই ঘটনাটি আমি আমার পরিবারের কাউকে বলিনি।বর্তমানে আমি একজন বিবাহিত মুসলিম মহিলা এবং আমার স্বামীর সাথে বসবাস করি।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top