What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
ঝড় বৃষ্টির সন্ধ্যায়-১ by sumitroy2016

কিছু কিছু মেয়েকে দেখলে মনে হয়, ঈশ্বর নিজের হাতেই তাদের শরীর গড়ে তুলেছেন। তাদের শরীরের প্রতিটা অংশই যেন ছকে বাঁধা, যা একটা আদর্শ মহিলা শরীরের হওয়া উচিৎ। তাদের পাকা রসালো আমের মত উন্নত বক্ষ, মেদহীন পেট, ধনুকের মত কোমর, তানপুরার মত পাছা এবং কলাগাছের পেটোর মত মসৃণ ও পেলব দাবনা প্রথম দেখাতেই ছেলেদের মনে এক অদ্ভুৎ যৌন উন্মাদনা সৃষ্টি করতে পারে।

এই মেয়েরা এতই সুন্দরী হয়, দেখলে মনে হয় যেন কোনও স্বর্গের অপ্সরা ইন্দ্রের সভা থেকে সোজা পৃথিবীতে নেমে এসেছে। এমন শরীরের অধিকারিণী হতে হলে তাদের ধনী পরিবারে জন্ম নেওয়ারও প্রয়োজন হয়না। সাধারণ ঘরেও এমন অপ্সরীদের দেখতে পাওয়া যায়। হ্যাঁ, তবে হাতে গোনা সংখ্যায়।

রেখা এমনই এক প্রকৃত সুন্দরী মেয়ে। তার রূপ লাবণ্য যে কোনও ছেলের মাথা খারাপ করে দিতে সক্ষম! রেখার আই লাইনার লাগানো কাটা কাটা চোখ, সেট করা আইব্রো, হাওয়ায় উড়তে থাকা তার কাণ্ডিশান করা খোলা চুল, কালচে লাল লিপস্টিক লাগানো তার ঠোঁট দুটি, নিয়মিত ফেসিয়াল করা মুখ দেখলে মনেই হয়না সে অতি সাধারণ ঘরেরই মেয়ে।

রেখা সব্জি বেচার পেশায় যুক্ত, সব্জি বাজারে বসে, কিন্তু শুধু এই বাজারেরই কেন, অন্য কোনও বাজারেরও কোনও সব্জিওয়ালী রূপের নিরিখে তার ধারে কাছেও আসতে পারবেনা।

সাধারণতঃ দোকানে বসার সময় রেখার পরনে থাকে লেগিংস ও কুর্তি। রেখা যদিও শরীরের উপর দিক ওড়না দিয়ে ঢেকে রাখার চেষ্টা করে, কিন্ত যখন তরি তরকারি ওজন করার সময় অথবা খদ্দেরের হাতে তুলে দেবার সময় ওড়নাটা বুকের উপর থেকে সরে যায় বা পড়ে যায়, তখন কুর্তির উপর দিয়ে তার পুরুষ্ট, খাড়া এবং ছুঁচালো মাইদুটির কিছু অংশ এবং মাঝের খাঁজ দেখতে পাবার সুযোগ পাওয়া যায়।

রেখার পেলব দাবনাদুটিও যেন লেগিংসের বাঁধন থেকে বেরিয়ে আসতে চায়। যদিও রেখা বারবারই কুর্তির তলার অংশ দিয়ে দাবনাদুটি ঢেকে রাখার চেষ্টা করে, কিন্তু কাজের সময় প্রায়শঃই কুর্তির ঢাকা সরে যাবার ফলে তার লেগিংস মোড়া দাবনাদুটি এবং দাবনার উদ্গম স্থানে অবস্থিত সেই নৈসর্গিক খাঁজের যায়গাটা একপলক দর্শন করার সুযোগ পাওয়া যায়।

রেখাকে একপলক দেখার জন্য তার দোকানে সাধারণতঃ পুরুষেরাই বেশী ভীড় করে। মহিলা ক্রেতারা রেখার রূপ লাবণ্যে হিংসা করার জন্য তার দোকানের ধারে কাছেও ঘেঁসেনা।

আমি শুধু রেখার দোকান থেকেই তরি তরকারী কেনাকাটা করি। বেশী সময় লাগলেও কোনও অসুবিধা নেই, কারণ যতক্ষণ তার দোকানে থাকি, ততক্ষণ তার মিষ্টি মুখ এবং উন্নত বুক ভাল করে দেখার সুযোগ পাই। রেখার মুচকি হাসিটাও ভীষণই মিষ্টি, এবং তার দোকানে দাঁড়ালে প্রথমেই আমি তার সেই মিষ্টি মাদক হাসি উপহার পাই।

আমি ফাঁকা দিনে বাজার করি, যাতে রেখার সাথে গল্প করার সুযোগ পাওয়া যায়। রেখা নিজেও আমার সাথে গল্প করতে ভালবাসে, তাই আমি থাকাকালীন অন্য কোনও গ্রাহক আসলে তাকে চটজল্দি তরি তরকারী দিয়ে ছেড়ে দেয়, যাতে আমি আরো কিছুক্ষণ তার দোকানে থেকে তাকে দেখতে পারি ও তার সাথে গল্প করতে পারি।

রেখার সিঁথিতে আমি কোনওদিনই সিঁদূর দেখিনি। হাতেও শাঁখা পলা না থাকার জন্য প্রথমে আমি তাকে ২২-২৩ বছরের অবিবাহিতা মেয়েই মনে করেছিলাম, যদিও অবিবাহিতা মেয়ে হিসাবে তার পুরুষ্ট আমদুটি এবং পেলব দাবনাদুটি বেশী বড় মনে হত।

পরে রেখা নিজেই আমায় জানিয়ে ছিল সে বিবাহিতা, তার পাঁচ বছরের একটা ছেলে আছে এবং বর্তমানে তার নিজের ৩২ বছর বয়স। রেখা নিজে অবাঙ্গালী হয়েও একটা বাঙ্গালী ছেলের সাথে প্রেম করে বিয়ে করেছে।

রেখা সাজগোজ করতে খূব ভালবাসে, তাই সবসময় টিপটপ হয়েই দোকানে বসে। তার সাথে আমার আলাপ হবার কিছুদিন পর থেকেই আমি দোকানে একলা থাকলে রেখা তার শরীরের জিনিষপত্রগুলি সবসময় ঢেকে রাখার খূব একটা প্রবণতা দেখায় না, যেমন বুক থেকে ওড়না খসে গেলে বা দাবনার উপর থেকে কুর্তির ঢাকা সরে গেলে সঙ্গে সঙ্গেই ঢাকা না দিয়ে কয়েক মুহুর্ত তার জিনিষপত্রগুলি আমায় নিরীক্ষণ করার সুযোগ করে দেয়।

রেখা তার বাঁ কাঁধের ঠিক নিচে এবং বাম মাইয়ের ঠিক উপরে একটা ট্যাটু করিয়েছিল এবং সেটা সে একদিন আমায় দেখিয়েছিল। ওড়না সরিয়ে ট্যাটু দেখানোর সময় আমি তার ব্রেসিয়ারের স্ট্র্যাপ এবং তার পুরুষ্ট মাইয়ের উপরের অংশও দেখতে পেয়েছিলাম। তখন থেকেই আমার মনে তার গোটা মাই দেখার ইচ্ছে তৈরী হয়ে গেছিল।

এইভাবেই একদিন ওজন করার বাট খুঁজতে গিয়ে রেখা তার পাদুটো ফাঁক করে ফেলেছিল এবং ঐ সময় তার কুর্তির ঢাকাটাও সামান্য সরে গেছিল. যার ফলে লেগিংসের উপর দিয়েই তার পা দুটোর উদ্গম স্থানটা দর্শন করার আমার সৌভাগ্য হয়েছিল।

আমার তখনই মনে হয়েছিল রেখার প্যান্টি এবং লেগিংসের গুদের উপর থাকা অংশটা গুদের খাঁজে ঢুকে আছে। আমি বুঝতেই পেরেছিলাম রেখার গুদের ফাটলটা বেশ বড়, অর্থাৎ তার বরের যন্ত্রটাও বেশ লম্বা ও মোটা, এবং সে রেখাকে প্রতিদিন ভালই চোদন দিচ্ছে!

বত্রিশটি বসন্ত দেখা এই মেয়েটিকে ভোগ করার লোভ আমার দিন দিন বাড়তেই থাকল এবং আমি প্রায়শঃই তার উলঙ্গ শরীর কল্পনা করে হ্যাণ্ডেল মারতে লাগলাম। কিন্তু রেখার দিক থেকে কোনও সংকেত বা আমন্ত্রণ না পাবার ফলে তার দিকে আর এগুতেও পারছিলাম না।
এইভাবে অনেক দিন কেটে গেলো। রেখার সাথে শারীরিক সঙ্গম করার আমার ইচ্ছে বাড়তেই থাকলো, কিন্তু ঐ শুধুমাত্র হ্যাণ্ডেল ছাড়া আর কিছুই হচ্ছিল না।

তখন ছিল বর্ষাকাল, এবং একটা নিম্নচাপের জেরে দুইদিন ধরে প্রচণ্ড বৃষ্টি হচ্ছিল। আমাকে আমারই এক বন্ধুর বোনের বিবাহের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সন্ধ্যার সময় তার গ্রামের বাড়িতে যেতে হয়েছিল। বন্ধুর গ্রামের বাড়ি কলকাতা থেকে ট্রেনে প্রায় এক ঘন্টা, তারপর স্টেশান থেকে কুড়ি মিনিট রিক্সার পথ।

সেইদিন দুপুর থেকেই আকাশের মুখ ভার ছিল এবং সন্ধ্যা বা তার ঠিক পরেই তুমুল বর্ষণের আভাস পাওয়া যচ্ছিল। আমি বিয়েবাড়িতে চটজল্দি আমার উপস্থিতি জানিয়ে এবং বন্ধুর সাথে কিছুক্ষণ খেজুরে গল্প করে কোনও মতে খাওয়া দাওয়া সেরে বাড়ি ফেরার পথ ধরলাম।
আসন্ন বৃষ্টির জন্য পথ জনমানব শূন্য, তবে কপালক্রমে একটি রিক্সা পেয়ে গেলাম। ঐ পরিস্থিতিতে রিক্সাওয়ালা দাদার সাথে দর করার কোনও প্রশ্নই ওঠেনা, তাই সে যে ভাড়া চাইবে সেটাই দেবো ভেবে রিক্সায় উঠে পড়লাম।

ইতিমধ্যে বিদ্যুতের ঝলকানি এবং মেঘের প্রবল গর্জন আরম্ভ হয়ে গেছে, এবং যে কোনও মুহর্তে প্রবল ঝড় বৃষ্টি আরম্ভ হতে চলেছে। গ্রামের রাস্তার আলো টিমটিম করে জ্বলছে এবং ঝিঁঝিঁপোকা গুলো একসুরে গান ধরে এবং জোনাকির দল গাছের তলায় ঝিকমিক করে পরিবেষটাকে আরো থমথমে করে তুলছে।

তখনই ঝিরঝির করে বৃষ্টি আরম্ভ হয়ে গেলো। আমার রিক্সা মন্থর গতিতে স্টেশানের দিকে এগুচ্ছিল। হঠাৎ দেখলাম দুরে ছাতা মাথায় দিয়ে একটা মেয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে আমার রিক্সাকে দাঁড়ানোর সংকেত দিচ্ছে। মেয়েটির পোষাক কিন্তু শহুরে মেয়েদের মত। এমন নির্জন যায়গায় দাঁড়িয়ে একটা মেয়ে সাহায্য চাইছে, কে জানে তার কি অসুবিধা হয়েছে!
 

Users who are viewing this thread

Back
Top