What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

স্কুলবউ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
স্কুলবউ – ১ by sma2344

শাফিনের গায়ের রঙ ধবধবে ফরশা। চোষানোর আগে জহির স্যার যখন ঠাস ঠাস করে চড় মারে গালে তখন তাতে রক্ত জমে লাল হয়ে যায়। এতে জহির স্যারের বাড়া আরও ঠাটিয়ে যায়। বাড়া দিয়ে বার দুয়েক ঠোটে বাড়ি দিয়ে নিয়ে গাল চেপে ধরে মুখটা হা করিয়ে সোজা বাড়াটা ঢুকিয়ে দেয়। শাফিন ভালো চুষতে পারে না। ওকে মজা হচ্ছে চুদে।

কিন্তু স্কুলে নিজের অফিসরুমে বসে ঘনঘন ওর মাগীদের মতো টুকটুকে ফরশা মাংশল পোদের ইষৎ গোলাপী ফুটোয় বাড়ার গাদন দেয়াটা আসলে সম্ভব হয়ে ওঠে না। কে না কে আচ করে ফেলে কে জানে! সন্দেহর চোখ এড়াতেই তিনি ফিফথ পিরিয়ডে ছাদে উঠে অপেক্ষা করেন। এমনিতে স্কুলের ছাদে ওঠা মানা, কিন্তু হেডমাস্টার হিসেবে তিনি ছাদে কেউ আছে কিনা দেখার জন্য উঠতেই পারেন।

ফিফথ পিরিয়ডটা শাফিন ফাঁকি মেরে ব্যাগ নিয়ে ছাদে উঠে যায়। ওর পনেরো বছরের নধর সেক্সি শরীর। ফরসা ধবধবে গায়ের রঙ, তার উপর খুবই শুকনো ও। তবে শুকনো হলেও শরীরের একটা অংশ বেশ বলিষ্ঠ। সেটা হচ্ছে ওর ফরসা পোদটা। বাজারের টপ নচ খানকি বেটিদের মতো পুটকি ওর। মোটা পাছার কারণে শরীরে একটা মেয়েলী ভাজ আছে। যেকোনো চোদনবাজ পুরুষ ওকে দেখে পোদটা চেখে দেখার কথা এক বার হলেও ভাববে।

শাফিনের পোদের কুটকুটুনি অনেক। কিন্তু হেডস্যারকে দিয়ে চোদাতে ওর একটা সমস্যা হয়। তার লিঙ্গটা অস্বাভাবিক বড়। ক্লাস সিক্স থেকে চোদার পরেও তাই এখনো পোদের দরজায় যখন বাড়া রেখে ঠাপের প্রস্তুতি নেন স্যার, অস্বস্তিতে শাফিনের শরীর ঘামা শুরু করে। টপটপ করে ওর কপাল থেকে গাল হয়ে গলা বেয়ে বোটা ঘেষে ঘামের ফোটাগুলো পড়তে থাকে। ফরশা শরীরের চকচকে মাগী দেখে হেড স্যার আর দেরি করতে পারেন না, বিষম এক ঠাপে যন্ত্রটা ছাত্রের ফুলো পাছায় ঢুকিয়ে দেন।

ঠাপের তোড়ে এরপর স্বয়ংক্রিয়ভাবে শাফিনের মুখ থেকে কামার্ত আর্তনাদ বেরিয়ে আসতে থাকে। পোদের ইষৎ গোলাপি চামড়া ফেড়ে বাড়াটা যখন ক্রমাগত, পিস্টনের মতো একটা বাইরে একবার শাফিনের পোদের ভেতরে যাওয়া শুরু করে, তখন "আহহহ… ওফফফ.. আস্তেএএএ…ওহ স্যার…." আপনাতেই শাফিনের মুখ থেকে বেরিয়ে আসে।

ভাগ্য ভালো ছাদের একদন নীচের তলায় ল্যাব, টিফিন পিরিয়ডের পরে তাই খালিই থাকে পুরো তলাটুকু। নাহলে শাফিন যত জোরে আহ আহ করে ছাদের চিলেকোঠার জানালায় হাতে ভর করে ডগি স্টাইলে দাঁড়িয়ে, তাতে ধরা না পড়বার আর কোনো অবকাশ থাকতো না।

স্কুল চলাকালীন সময়ে শাফিন আরও একটা ক্লাস মিস দেয়। প্রথম পিরিয়ডটা। দিনের এটেন্ডেন্স দেয়ার জন্য তাই ছুটির পর সাগর স্যারের কাছে যেতে হয়। স্যার নানান টালবাহানা করে এটেন্ডেন্স নিতে দেরি করেন। তিনি এসময় টয়লেটে যাচ্ছি বলে শাফিনকে একটা কুরুচিপূর্ণ ইংগিত দিয়ে চলে যান।

এটেন্ডেন্স মিস গেলে জরিমানা দিতে হবে এই ভয়ে নিরুপায় হয়ে শাফিনের সাগর স্যারের অশ্লীল ডাকে সাড়া দিতে হয়। সাফিন বাথরুমে যেয়ে সবার শেষের দরজাটায় টোকা দেয়। ভেতরে প্যাণ্টের জিপারখুলে অপেক্ষারত কামুক সাগর দরজা খুলে তখন তাড়াতাড়ি ছাত্রকে ভেতরে ঢুকিয়ে নিয়ে দরজাটা বন্ধ করে দেয়।

স্কুলের এই বাথ্রুমগুলোতে খুব বেশি জায়গা নেই। কম জায়গার ভেতরেই সাগর শাফিনের মাথাটা চেপে ধরে বাড়ার উপর নামিয়ে আনে। একবারে ধোনের মুণ্ডিটা ঢোকানোর পর তিনি আর দেরি করেন না। তাড়াতাড়ি মাল বের করবার জন্যে তিনি ঘোড়ার বেগে ঠাপাতে শুরু করেন। প্রতিটা ঠাপ শাফিনের গলা পর্যন্ত চলে যায়। দমের অভাবে মুখটা লাল হয়ে গিয়ে চোখ থেকে জল বেরুতে শুরু করে, তবুও দক্ষ মাগীর মতো স্যারের বাড়ার গাদন নিয়েই যায়।

মাঝেমধ্যে ভুলে ওর দাতের ছোয়া লেগে যায় আলতো করে। সাগর স্যার তখন প্রচন্ড বিরক্ত হয়ে বাড়াটা এক মুহূর্তের জন্য বের করে কষে একটা চড় বসান শাফিনের গালে। তারপর আবার মুখ চোদা শুরু করেন। এবং খানিক্ষণের মাঝেই শাফিনের মাথা চেপে ধরে সমস্ত বাড়াটা বিচি পর্যন্ত ওর মুখে ঢুকিয়ে দিয়ে চিড়িক চিড়িক করে মাল ফেলে দেন। স্যারের বাড়াটা গলায় গেঁথে থাকায় পুরোটা রস খেয়ে নিতে হয় শাফিনের।

অনেক্ষণ ধরে চেপে ধরে থাকার কারণে এই সময় চেহারা লাল হয়ে ঘেমে নেয়ে একাকার হয়ে যায় ও। পরনের শার্টটা পুরোপুরি ভিজে যায় ওর। সাগর স্যার মাল ঢালা শেষ করে কয়েক মুহূর্ত পর নেতিয়ে পড়তে থাকা আধাশক্ত বাড়াটায় একটা আলতো খেচা দিয়ে আর কোনো রস অবশিষ্ট আছে কিনা দেখে নেন। না থাকলে লালায় চকচকে যন্ত্রটা ছাত্রের পরনের শার্টটায় ঘষে মুছে নিয়ে ফিটফাট হয়ে বেরিয়ে যান।

শাফিন আরও মিনিট খানিক পরে বিদ্ধস্থ অবস্থায় বের হয়ে টেপের পানিতে কুলি করতে এগোয়। যদিও এই ব্যাপারগুলো ওর পছন্দ নয়, তবু মুখের ভেতর যখন মোটা, গরম বাড়াগুলো ঢোকে তখন কিছুতেই ওর পাঁচ ইঞ্চি ধোনটা আর পোদটা শান্ত থাকতে পারে না। ধোন খেচার সাথে সাথে তখন পোদের ছ্যাদাতেও অংগুলি করতে ইচ্ছে হয় ওর।

ইচ্ছে হলেও এসবের কিছুই ও করে না। পরের দিনের জন্য জমিয়ে রাখে। প্রথম পিরিয়ডে যে ক্লাসরুমে উপস্থিত হতে পারে না তাও এ জন্যেই। ক্লাসরুমে না থাকলেও, ঐসময়টায় স্কুলের ভেতর ঠিকই থাকে ও। ছয় তলার ল্যাবরুমের একটা বাথরুমে চোদন কাব্য রচনায় ব্যস্ত থাকে ও। সিনিয়র এক ভাইয়া আকাশ তার পেটা শরীর নিয়ে শাফিন কোলে বসিয়ে ঠাপাতে থাকে এসময়। শাফিন যতটুকু পারে গলার আওয়াজ নামিয়ে রেখে আকাশের কানে মুখ ঠেকিয়ে ফিশফিশ করে চোদন সুখের জানান দিয়ে কোঁকাতে কোঁকাতে বলে, " উফফফ…আহহহ… ভাইয়া জোরে জোরে চো…ওহহহ…চোদো আমাকে আরো জোরে… "

পেটা শরীরের আকাশ ঠাপের গতি বাড়াতে বাড়াতে ফিসফিস করে বলে, " এতো ঠাপ লাগে তোর! আচ্ছা বলতো, তুই কি রেন্ডি? "

শাফিন আকাশের গলা জড়িয়ে ধরে আদুরে গলায় বলে, " হ্যাঁ ভাইয়া, আমি র‍্যান্ডি। আমি তোমার র‍্যান্ডি। "

আকাশ গাদনের গতি আরও বাড়িয়ে দিয়ে শাফিনের ঘাড়ে নিশ্বাস ফেলতে ফেলতে বলে উঠে, " না রে তুই আমার র‍্যান্ডি না। তুই হচ্ছি আমার বউ। স্কুলবউ। "

শাফিন আহ্লাদে আকাশের বাড়ায় পোদের কামড় বসাতে বসাতে বলে, " তাহলে তোমার স্কুলবউয়ের ঠোঁটে কিস করো দেখি…."
 

Users who are viewing this thread

Back
Top