Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

  • অত্যন্ত দু:খের সাথে নির্জনমেলা পরিবারের পক্ষ থেকে জানানো যাচ্ছে যে, কিছু অসাধু ব্যক্তি নির্জনমেলার অগ্রযাত্রায় প্রতিহিংসা পরায়ন হয়ে পূর্বের সকল ডাটাবেজ ধ্বংস করে দিয়েছে যা ফোরাম জগতে অত্যন্ত বিরল ঘটনা। সকল প্রকার প্রতিরক্ষা ব্যবস্থা রাখা সত্বেও তারা এরকম ধ্বংসাত্মক কর্মকান্ড সংঘটিত করেছে। তাই আমরা আবার নুতনভাবে সবকিছু শুরু করছি। আশা করছি, যে সকল সদস্যবৃন্দ পূর্বেও আমাদের সাথে ছিলেন, তারা ভবিষ্যতেও আমাদের সাথে থাকবেন, আর নির্জনমেলার অগ্রনী ভূমিকায় অবদান রাখবেন। সবাইকে সাথে থাকার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। বি:দ্র: সকল পুরাতন ও নুতন সদস্যদের আবারো ফোরামে নুতন করে রেজিস্ট্রেশন করতে হবে। সেক্ষেত্রে পুরাতন সদস্যরা তাদের পুরাতন আইডি ও পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন।

ইবলিশের ঠাঠানো বাড়া ও আমার মা

Son Goku

Active Member
Joined
Nov 20, 2018
Threads
31
Messages
411
Credits
20,539
সতর্কতা: গল্পটি পড়তে অনেকের রুচিতে বাঁধবে।

আমি আমার মা সরিতা কে নিয়ে একটা একতলা বাসায় ভাড়া থাকতাম। আমি তখন ইন্টার পরীক্ষা দিয়েছি কেবল। বাবা দেশের বাইরে থাকতেন। মার বয়স চল্লিশ ছুই ছুই তখন। কিন্তু তাহলেও মার শরীরটা ছিল দেখার মত সেক্সী এবং ভীষন আকর্ষনীয়া। আমার বয়স তখন বাইশ। শরীরে কামের জোয়ার বইছে। বন্ধুর প্ররচনায় আমি আমার মাকে নিয়ে বিকৃত যৌন খেলায় মেতে উঠার পরিকল্পনা করলাম। আজ সেই গল্পই আপনাদের সামনে উপস্থাপন করব। মাকে দিয়ে কিভাবে আমার বাড়া চোষাতে এবং মার রভস গুদ চাটতে দিতে ও মারতে দিতে রাজী করালাম তাই আপনাদের আজ বলব সবিস্তারে। শুধু তাই নয় বাইরের লোক দিয়েও মাকে গ্রুপ সেক্স করানোর কাহিনী আজ আপনাদেরকে শোনাব।

পেছনের গল্প...

মা আমার ছিল খুব লাজুক প্রকৃতির এবং নম্র ও ভদ্র সভাবের। মার আত্তীয় বা বন্ধুবান্ধব তেমন কেউ ছিল না। দীর্ঘদিন দেশের বাইরে বাবার সাথে থাকার ফলে প্রতিবেশীও তেমন করে গড়ে ওঠে নি। সারাদিন মা ঘরের কাজ করেই সময় পার করত। কিন্তু মার দুখের দিন যেন আরম্ভ হল, বাবা মাকে আচানক ডিভোর্স দিয়ে দিল। ডিভোর্সের কারন হিসেবে মাকে বেহায়া ও লম্পট আখ্যা দিয়ে উকিল মারফত কাগজ পাঠান হল। বিদেশে থাকতে দুইজন যুবক মাকে একটা হোটেলে নিয়ে উলঙ্গ করে মাকে দিয়ে সবরকম বিকৃত যৌনাচার করায় ওদের সাথে। শুধু তাই নয়, মার উলঙ্গ শরীরে ব্যাভিচার করার ছবি তুলে রাখে। আসলে বাবা অনেকদিন ধরেই চেষ্টা করে আসছিল মাকে দিয়ে তার বন্ধুদের সাথে একটা সেক্স পার্টি করার এবং মাকে দিয়ে থ্রী এক্স ছবি নির্মান করার। কিন্তু মা কিছুতেই এই অন্যায় কাজে রাজি হয় নি। এদিকে বাবার কিছু বন্ধুও মাকে প্রস্তাব দিয়ে আসছিল অনেকদিন ধরেই। শেষে এদেরই এক গ্রুপ মাকে কিডন্যাপ করে মাকে দিয়ে এসব কাজ করায় এবং ছবি তুলে রাখে সব কিছুর। মা তার সম্ভ্রম হারায় এভাবেই। বাবা মার এই বেহায়াপনা এবং ধৃষ্টতায় না পেরে ডিভোর্স দিতে বাধ্য হয়। মা অসহায়ের মত তার ভাগ্যকে বরন করে নেয়া ছাড়া আর কি উপায় ছিল।

মায়ের ভাগ্য নির্ধারন...

মার সব গল্প শুনে আমার বন্ধু নাদিম বলল “তোর হাতে এখন সুবর্ন সুযোগ। তোর মায়ের এখন তুই ছাড়া আর কিছুই নেই। সুতরাং তোর সব কথা শুনতে সে এখন বাধ্য। ভালমত ট্রেনিং দিতে পারলে মাকে দিয়ে যেমন পয়সা কামাতে পারবি তেমনি নিজের খায়েশটাও মেটান যাবে পুরপুরি। ঠিক এমন একটা জিনিষ আমি খুজে বেড়াচ্ছিলাম”। আমি নাদিমের কথা কিছু বুঝতে না পেরে ওকে সব খুলে বলতে বললাম।

“তুই বন্ডেজ বা BDSM এর নাম শুনিস নি?”

আমাকে আর বেশী বলতে হল না। মার পরিনতি ভেবে আমার মেরুদন্ড দিয়ে উত্তেজনার একটা স্রোত বয়ে গেল। মাকে আমি আমার sex slave বানাবার পরকল্পনা করলাম। সেক্স স্লেভ বনানর জন্য উপযুক্ত পাত্রী পাওয়া দুস্কর। আমার ঘরেই মার মত এরকম একাকী, অসহায় সেক্সী নারী থাকায় তা ছিল খুব সহজ কাজ। কারন মাকে দিনের পর দিন আটকে বেধে রাখলে কেউই খোজ নিতেও আসবে না।
 
Last edited:
{$xf.visitor.username}, These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।
Top