What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শশুরের সাথে রতিক্রিয়া (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শশুরের সাথে রতিক্রিয়া। পর্ব —১ by Ishrat.jahan.sneha

আমি ইশরাত জাহান স্নেহা। অনেক দিন থেকেই এই গ্রুপের আপনাদের অভিজ্ঞতার কাহিনী পড়তে পড়তে আজ মনে হলো আমিও আমার জীবনের একটা সত্যি ঘটনা শেয়ার করি। মানুষের জীবন বড় বিচিত্র। আমার এই ২৫ বছরের জীবনে যে কত রকমের যৌন অভিজ্ঞতা সঞ্চয় হয়েছে তা বললে হয়তো অবাক হবেন। তবুও লিখতে বসলাম। ভালো/খারাপ যাই লাগুক কমেন্ট করে অথবা মেইলে জানাবেন 😊

আমার বয়স ২৫ চলছে। এই সেপ্টেম্বারে ২৬ পরবে। ৫.৪ ইঞ্চি লম্বা। গায়ের রঙ ফরসা। কোমড় পরজন্ত হালকা বাদামী চুল। দেখতে শুণতেও বেশ ভালো। ৩৬ সাইজের বি কাপ ব্রা পড়ি। বাকিগুলাও জানতে হবে? হিহিহি। আচ্ছা কোমড় ৩১ আর নিতম্ব ৩৬।

যেদিনের ঘটনা বলবো সেটা আমার চাচাতো ননদের বিয়ের দিনের। আমার শশুরবাড়িতে ঘটা।

আমার বরের চাচাতো বোনের বিয়ের প্রোগ্রাম। বলে রাখা ভালো আমার চাচাশ্বশুর এর অবস্থা একটু খারাপ। অন্যদিকে আমার শশুর হলেন এই গ্রামের শীর্ষ ৫ ধনীর একজন। তাই আমার শশুরবাড়ি থেকেই বিয়ের ব্যবস্থা করা হয়েছে। বিয়েবাড়ি। বুঝতেই পারতেছেন কি পরিমাণ ঝক্কি ঝামেলা। তাও ভালো বিয়ে মিটে যাবার পর যে সকল আত্মীয় এসেছিলো তারা অধিকাংশই চলে গেছে। যারা আছেন তাদের বেশির ভাগই চাচাশ্বশুর বাড়ি। আমাদের বাড়িতে অতিথি বলতে দুই ফুফু শাশুড়ি। বাকি সবাই এবাড়ির লোক ই। গ্রামের এই বাড়িতে এমনিতেও তেমন কেউ থাকেনা। আমি তো বরসহ ঢাকায় থাকি।

গ্রামে থাকে আমার শশুর আব্বা। এলাকার রাজনীতি করেন উনি এখানে। বেশ নাম ডাক ওয়ালা মানুষ। শাশুড়ি মারা গেছেন বছরখানেক হলো। কাজের দুইটা লোক। আর দো তলা, তিন তলা ভাড়া দেয়া। ও হ্যা, আমরা তো পাচ বোন। আমার ইমিডিয়েট যে বড় বোন ওর আবার ডিভোর্স। হাসবেন্ডের সাথে ওর ডিভোর্স হয়ে জাওয়ার পর আমার শুশুর ই ওকে ওনার পরিচিত লিংকের মাধ্যমে একটা জবে ঢুকিয়ে দেয়। জাতায়াতের সুবিধারথে বাচ্চাসহ ও আমার শশুরবাড়িতেই একটা রুম নিয়ে থাকে।

বিয়েতে আমার বর জিহানের আমাকে এক জোড়া সোনার বালা বানিয়ে দেয়ার কথা ছিলো। কিন্তু শেষ মুহুর্তে হাতে টাকা নেই বলে ওটা ও দেয়নি। এই নিয়ে আমাদের টোনাটুনির মধ্যে হাল্কা মান অভিমান চলছে। মানে আমি রাগ দেখাচ্ছি আরকি। ওকে সাফ সাফ বলেছি বালা না নিয়ে এসে ও যেন আমাকে টাচ ও না করে। বরদেকরে একটু প্যারার মধ্যে রাখা সব বউএর ই অধিকার।

জাই হোক আসল ঘটনায় আসি। বিয়েরদিন রাতের কথা। সারাদিন ব্যস্ততার পর ভীষণ ক্লান্ত আমি। রাত প্রায় ১২ টা হয়েছে। বাড়ির সবাই একরকম ক্লান্ত। আমি তো আমার জামাইয়ের সাথে শুবো না। তাই ভাবলাম আপুর রুমে গিয়ে শুই। আপু তখনও কিজেনো গোছানোর কাজ করছে। আমাকে বললো পিচ্চিকে আমার ফুপু শাশুড়ির কাছে দিছে ঘুম পাড়াইতে। হাতের কাজ শেষ করে ও শুতে আসবে। আমি জেন ঘুমিয়ে যাই।

তো গেলাম ওর ঘরে। চার তলায় এক পাশের একটা রুম। পাশে কমন বাথরুম। অন্যদিকের ঘরে খুব সম্ভবত আজ ফুপুরা শুয়েছে। বিছানায় শোয়ার মিনিট পাচেকের মধ্যেই আমি ঘুমিয়ে গেছি। ঘুমের মাঝে অনুভব করলাম কারো একটা স্পর্শ। না এ স্পর্শ আপুর না। কোন পুরুষ মানুষের। আদর করার স্পর্শ। বুঝতে বাকি রইলো না বরটা আমার কামের জ্বালায় তার সব রাগ ভুলে আমাকে খুজে নিয়েছে।

এক পাশ হয়ে শুয়ে আছি আমি। বুঝতে পারলাম একটা চঞ্চল হাত আমার বুক কে লক্ষ্য করে নড়াচড়া করছে। আমি নড়ার কোন চেষ্টা করলাম না। মুখ দিয়ে একটা শব্দও করলাম না। আসলে চোখ খোলার মত এনার্জি ও পাচ্ছিলাম না এতোটা ক্লান্ত। টের পেলাম ওর একটা হাত আমার একটা মাই টিপে চলেছে। জিহান এবার আমার পাশে এসে শুলো। ওর বাড়াটা আমার নিতম্বে এসো ঠেকলো। রুমে ঢুকেই প্যান্ট খুলে ফেলেছে বর আমার। আসলে গ্রামের বাড়িতে এসেছি চার দিন হলো। এতো সব গেস্ট, কাজের চাপ আর আমাদের মান অভিমানের কারঅণে মিলন হয়নি ৫ দিন। হয়তো তাই একটু অধৈর্য আমার বর।

আমাকে চিত করে দিলো জিহান। আমার বুকের উপর শুয়ে আমার ব্লাউজ খুলছে ও। ব্লাউজ খুলে মাই বার করে রীতিমতো খাবলাতে শুরু করে জিহান। এদিকে আমার ব্যথা লাগতেছিলো। ওকে ঠেলে সরাতে গেলাম কিন্তু পারলাম না। "জিহান আস্তে", এই কথা যখন বলতে যাবো ঠিক তখনি ও ওর ঠোঁট দিয়ে আমার ঠোঁট চেপে ধরল। আমার হাত দুটোকে ওর হাতের তালুর নিচে ফেলে চুমু খেতে লাগলো অসম্ভব আকর্ষণে।

যতই মান অভিমান হোক রাত হলে আদর ছাড়া আমার চলেনা। তবে ঘুমের ঘোরে জিহানের ছোয়াকে আজ কেমন জেন লাগছে আমার। ও তো এতোটা রাফ হয়না। অবশ্য লাস্ট কয়েকদিন সেক্স হয়না আমাদের। বরটার পাগলা ঘোড়া ক্ষেপেছে হয়তো। ও ততক্ষণে আমার জিভ চুষতে চুষতে তার মাই দুটোর বোটা নিয়ে খেলতে শুরু করে দিয়েছে। আমার শরীর ক্রমশ গরম হতে লাগল। আমিও ওর জিভ চোষনে সাড়া দিতে লাগলাম। কিন্তু, রাগ লাগতে শুরু করলো আমার। বদটাকে কতবার বলেছি আদর করতে আসার আগে সিগারেট খাবিনা। চুমুতে সিগারেটের গন্ধ পাচ্ছি আজ।

বকা দিতে দিতেও থেমে গেলাম। জিহানের স্পর্শে আমার শরীরে ঝড় উঠেছে। অদ্ভুত একটা ভাল লাগার অনুভুতি আমার পুরো শরীর মন জুড়ে ছড়িয়ে পড়েছে। ক্রমশ অদ্ভুত একটা সুখের আবেশে তলিয়ে যেতে লাগলাম। ওর কাছে আত্মসমর্পন করলাম সম্পুর্ণভাবে। ওর জা খুশি করুক ও আমার যৌবন নিয়ে। দুমড়িয়ে মুচড়িয়ে শেষ করে দিক। আমি তো ওর ই দেনমোহর করা বউ। অমন গয়নার জন্য বরকে অভুক্ত রাখা অন্যায়।

জিহানের জিভ ক্রমশ আমার ঠোঁট থেকে চিবুক ছুঁয়ে গলা দিয়ে নেমে মাই-এর বোটার চারপাশে চক্রাকারে ঘুরতে লাগল। এই অদ্ভুত চাটনটা আমার বরাবরই খুব পছন্দের। ওর মাথাটাকে চেপে ধরলাম নিজের মাইয়ের উপর আর ও আমার একটা স্তনবৃন্ত মুখে পুরে চো চো করে চুষতে লাগল। এই চোষনে আমার ভিতরটা থর থর করে কেঁপে উঠল।

ও মাই চুষতে চুষতে একটা হাত দিয়ে আমার নগ্ন পেটের উপর বোলাতে লাগল। কখনো কখনো হাতটা পেটের নিচের শাড়ি সায়ার মধ্যে ঢুকিয়ে দিয়ে গুদের ছোট্ট ছোট্ট বালগুলোকে ছানতে লাগল। আবার হঠাত হাতটা বার করে নিয়ে পেটের নাভিতে আঙ্গুল দিয়ে খোঁচা দিতে লাগল।

পরক্ষনেই আবার হাতটা পেটের নিচের শাড়ি সায়ার মধ্যে ঢুকিয়ে দিয়ে গুদটা একটু ঘেঁটে দিয়েই আবার হাতটা বার করে নিয়ে পেটের নাভিতে বুলাতে লাগল। এইরকম বারম্বার করার ফলে গুদ আমার পুরো রসিয়ে উঠল। ও আঙ্গুলে গুদের রসের অনুভব পেয়ে নিশ্চিন্ত হবার জন্যে একটা আঙ্গুল পুচ করে গুদে ঢুকিয়ে দিল। শিউরে উঠে কাঁধ খামচে ধরলাম জিহানের। "আহ!!!!"

ও শাড়ি সায়া পুরো খুলে দেবার চেষ্টা করতে নিজেই হাত দিয়ে শাড়ি সায়া তুলে কোমরের কাছে গুটিয়ে নিয়ে নিলাম। ও এবারে উঠে মেঝেতে হাঁটুগেড়ে বসে ঝুঁকে তলপেটে, গভীর নাভিতে চুমু খেতে খেতে আমার দু পা উঁচু করে কোমরের কাছে তুলে ধরে হাল্কা বালে ভরা গুদে মুখ রাখল। আমি শিউরে উঠলাম। ওর মাথা ধরে গুদের উপর চেপে ধরলাম। এবারো কেন জানি মনে হলো দাড়িগুলো বেশ ঘনো আর এক্টু বড়। রুমটা একদম ঘুটঘুটে অন্ধকার। কিচ্ছু দেখা যাচ্ছে না।

আমি এক হাতে শাড়ী-সায়া টেনে ধরে আছি, আর অন্যহাতে ওর মাথা গুদে চেপে ধরে রেখেছি। ও মুখ নিচু করে আমার গুদের ওপর একটা চুমু খেল, তারপরে দুই হাত দিয়ে গুদের পাঁপড়ি ছড়িয়ে ধরে ও জিভ চালালো আমার গুদে। আমি আবেশে চোখ বন্ধ করে হঠাত অনুভব করলাম জিহান ঊপরে উঠে গিয়ে আমার ঠোঁট চুষছে। একটু চুষেই আবার নিচে নেমে গিয়ে আমার গুদ চাটতে লাগলো। কিছুক্ষণ গুদ চুষেই পাজিটা আবার ওপর উঠে গিয়ে আমার ঠোঁট চুষতে লাগল।

ও কিছুক্ষণ আগেই হাত দিয়ে কখনো গুদের বালে বিলি কাটছিল আবার পরক্ষনেই হাতটা নাভিতে খোঁচা দিচ্ছিল ঠিক সেরকম ভাবেই এখন দুষ্টুটা কখনো গুদ চুষছে আবার পরক্ষনেই উপরে উঠে ঠোঁট চুষছে। এই অদ্ভুত কামকলা আমাকে যেন স্বর্গে পৌছে দিল।

জিহান এবারে আমার শাড়ী-সায়া খুলতে গেল। পুরো লেংট হয়ে ওর সামনে শুয়ে আছি আমি। এবার ও ওর লম্বা ধোনটাকে আমার গুদে ঘষতে লাগলো। শক্ত ধোনের ঘষাঘষিতে আমার গুদ রসে ভরে উঠলো। আমি একটা হাত দিয়ে তার লম্বা বাঁড়া ধরে আমার গুদের মুখে লাগিয়ে দিলাম। তার লম্বা বাঁড়া হাতে ধরে আমি চমকে উঠলম। বুঝলাম এ তো জিহান নয়।

কারণ এই বাঁড়া আমার হাসবেন্ডের বাঁড়ার থেকে অনেক মোটা লম্বা বাঁড়া। এতো মোটা বাঁড়া হাতে নিয়ে আমার ঘুম পুরোপুরি ভেঙ্গে গেলো। এ কি হচ্ছে আমার সাথে। এটা তো জিহানের বাড়া নয়। এমনকি হাতের আংগুল, মুখের দাড়ি, মুখের আর গায়ের ঘ্রান সবটাই জেন জিহানের মতো কিন্তু ঠিক জিহানের না। চমকে উঠলাম আমি। চোর টর নয় তো। একে তো গ্রামের বাড়ি তারপর আবার বিয়ের রাত। ভয়ে কাঠ হয়ে জাবার উপক্রম আমার। বরের সাথে রাগ করে শেষে চোরের হাতে সব খোয়াতে বসলাম? জেভাবে আমাকে ধরে এখান থেকে ছুটাবো কিকরে??

আমি তাকে আমার উপর থেকে সরাতে চাইলাম সর্ব শক্তি দিয়ে। কিন্তু তখন অনেক দেরি হয়ে গেছে। আমি তার লম্বা বাঁড়া আমার গুদের মুখে লাগিয়ে দেয়ার সাথে সাথেই সে এক চাপে ধোনের অর্ধেকটা আমার রসে ভড়া গুদের ভেতর ঢুকিয়ে দিয়েছিলো। আমার গুদ রসে পিছলা হলেও তার মোটা লম্বা বাঁড়া আমার গুদের ভেতর খুব টাইট হয়ে আছে। আমি তাকে ঠেলে উঠিয়ে দিতে চেস্টা করলাম কিন্তু কোনভাবেই পারলমনা। আমি চিৎকার করতে যাবো হঠাৎ শুণতে পেলাম সে ফিশ ফিশ করে বলল 'আজ এই রকম বাধা দিচ্ছো কেনো জেনি।"

আমি জেনো নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না। এটা আমার বর নয়। গ্রামের কোন চোর ও নয়। এ যে আমার শশুরের গলা। আর জেনি হলো আমারই নিজের বড় আপুর নাম। সেই আপু যে স্বামীর সাথে ছাড়াছাড়ির পর আমার শশুর বাড়িতেই ভাড়া থাজে। মাথায় একটা ঝাকুনি দিয়ে উঠলো আমার। তাহলে তলে তলে এই চলছে আমার আপু আর আমার শশুর আব্বার মধ্যে।

এই অবস্থায় আমি কি করবো বুঝে উঠতে পারছিলাম না। শশুর আব্বার সাথে রতিক্রিয়ায় মেতে উঠা । ছি ছি। আবার উনি এতোক্ষণ ধরে আমার শরীরে যে জোয়ার তুলেছেন তা সামলানোও আমার পক্ষে সম্ভব নয়। বিশেষ করে তার বাড়া। উফ হাতের মধ্যে ধরেই যে ফিলিংস পেয়েছি না জানি ভেতরে ঢুকলে কি হবে। কিন্তু না জাই হোক না কেন, উনি আমার শশুর। আমার স্বামীর বাবা।

আমি বলে উঠলাম "বাবা, আমি স্নেহা।" আমার কন্ঠস্বর শোণার সাথে সাথে উনি কেমন জেন অপ্রকৃতস্থ হয়ে গেলেন। বললেন 'ভুল হয়ে গেছে মা, 'তুমি কাওকে এই কথা বলবানা।"

আমি বললাম 'জ্বি।'

তারপর কয়েক মুহুর্তের নিরবতা। নিরবতা ভেংগে আমিই বলে উঠলাম, "বাবা, আপনি আপুর সাথে…..। "

রুমে কোন আলো না থাকায় আমি উনার চেহারা দেখতে পাচ্ছিলাম না। কিন্তু ওনার কন্ঠস্বরে বুঝতে পারলাম উনি কতখানি লজ্জা পেয়েছেন।

একটু থেমে উনি বললেন, " আমি জোর করে কিছু করিনি বউমা। তোমার নামে শপথ। জেনির ও সম্মতি ছিলো এতে।"

আবার খানিকক্ষণের স্তব্ধতা। এই সময়ে আমি শুধু ভাবছিলাম কিভাবে আমার ভালো আপুটা রাতের পর রাত বাবার বয়সী শশুরের সাথে যৌনক্রিয়ায় লিপ্ত। নিরবতা ভেংগে এবার উনি বললেন 'আমি এখন জাই। তুমি প্লিজ কাওকে এসব কথা বলোনা বউমা।" বলে আমার উপর থেকে ধীরে ধীরে উঠতে লাগলেন।

ঠিক এই সময়ে বাহিরে একটা শব্দ শোনা গেল। কেউ একজন বাথরুমে ঢুকলো। আর এই বাথরুমটা আমরা এখন যে ঘরে আছি তার সাথেই লাগানো। আমি ফিস ফিস করে আমার শশুরের কানে বললাম 'এখন উঠবেন না বাবা। চুপ করে শুয়ে থাকুন, নইলে কেউ টের পেয়ে যাবে'। উনি চুপচাপ শুয়ে রইলেন।

তার মোটা লম্বা বাঁড়া আমার গুদের মুখে খানিকটা ঢুকে ছিলো। আমি জেনি নই, ওনার ছেলের বউ স্নেহা, এটা জানার পর মনে হলো তার বাঁড়াটা আরও শক্ত হয়ে ফুলে গেছে। আরও মোটা হয়ে আমার গুদের মুখ কাঁপতে লাগলো। আমার গুদও রসে ভরে উঠেছে। আমার অজান্তে আমার গুদ তার বাঁড়াটাকে কামড়ে ধরে আছে। উনি 'জাই' বললেও আমার উপর থেকে উঠলেন না। আমার মনে হলো তার বাঁড়াটা আমার রসালো গুদের মজ়া পায়ে গেছে।

আমার শশুর আব্বা আমার অর্ধ নগ্ন শরীরের উপর শুয়ে আছেন। এভাবে তিন চার মিনিট কেটে গেছে। টয়লেটে ফ্লাস করার শব্দ পেলাম। তারপর লাইট নিভে গেলো। জিনি এসেছিলেন উনি চলে গেলেন। তার নিঃশ্বাস পড়ছে আমার নাকে। হঠাৎ কি জেন হয়ে গেলো আমার।
তার বড় মোটা লম্বা বাঁড়া মজ়া পেয়ে ওটাকে ছাড়তে ইচ্ছা করছে না।

উনি আবার বললেন 'আমি এখন যাই। কাওকে এই কথা বলবেনা কিন্তু'। আমি বললাম 'আচ্ছা ঠিক আছে'। উনি কোমরটা একটু উচু করে বাঁড়াটা অর্ধেক গুদের ভিতর থেকে বাহির করলেন। আমি আমার গুদটা টাইট করে তার বাঁড়াটা চেপে ধরলাম। উনি আর পুরোটা বাঁড়া বাহির করলেন না। আমার কানে ফিশ ফিশ করে বললেন 'তোমার বোনের চেয়েও তুমি বেশি রসালো বউমা", বলেই কোমরটাকে নীচের দিকে চাপ দিলেন ।

তার বাঁড়াটা আবার পুরোটা আমার গুদের ভেতর ঢুকে গেলো। আমি কেকিয়ে উঠলাম, 'আহহহ'। কেপে উঠলো আমার শরীর। হাত দিয়ে ঠেলে তার কোমরটা উচু করে দিলাম আমি। তার বাঁড়াটা আবার অর্ধেকটা গুদের ভেতর থেকে বাহির হয়ে গেল। উনি আবার আর একটা কথা বললেন ,বলে এ কোমরটা আবার নীচের দিকে চাপ দিয়ে বাঁড়াটা পুরোটা ঢুকিয়ে দিলেন। আমি তখন চোদাচুদির মজ়া পেয়ে গেছি । সামনের আধা ঘন্টা যে কি ঘটতে যাচ্ছে ভাবতেই শিউরে উঠলাম আমি।
 

Users who are viewing this thread

Back
Top