What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গৃহ পরিচারিকা অভিযান (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
গৃহ পরিচারিকা অভিযান-১ by sumitroy2016

বাড়ির কাজের বৌয়েদের প্রতি সবসময়েই আমার একটা দুর্বলতা আছে। আমি বাড়ির কাজের বৌয়েদের মাই টিপতে এবং ন্যাংটো করে চুদতে ভীষণ ভালবাসি। কোনও প্রসাধনী ছাড়া এই বৌয়েদের গা থেকে নির্গত ঘামের গন্ধ আমায় যেন তাদের দিকে অনায়াসে টেনে নিয়ে যায়। এই অভাবের সংসারে জীবন যাপন করা বৌয়েদের ন্যাংটো করে চুদতে যা মজা আছে, সেটা সাধারণতঃ ধনী অথবা মধ্যবিত্ত পরিবারের মেয়েদের চুদলে পাওয়া যায় না।

এই বৌয়েরা সকাল থেকেই বাড়ি বাড়ি কাজ করতে বেরিয়ে পড়ে। কাজের শেষে বাড়ি ফেরার পরেও তাদের ছুটি হয়না, কারণ এরপর তাদের নিজের ঘরের কাজও করতে হয়। সারাদিন ধরে অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে তাদের আপনা আপনিই শারীরিক ব্যায়াম হয়ে যায়, আলাদা করে আর কিছুই প্রয়োজন হয়না। সেজন্যই কুড়ি থেকে পঞ্চাশ বা তার চেয়ে বেশী বয়সের অধিকাংশ কাজের বৌয়েদের শারীরিক গঠন একদমই ছকে বাঁধা হয়।

এই কাজের বৌয়েরা নিজের ঘরের কাজের শেষে বিছানায় গিয়ে ঘুমানোর আগে প্রায় নিয়মিত ভাবেই তাদের স্বামীর চোদন খায়।

সাধারণতঃ তাদের স্বামীরাও সারাদিন হাড়ভাঙ্গা খাটুনি খাটে, যার ফলে তাদেরও শরীরটা খূবই বলিষ্ঠ হয়ে ওঠে এবং কাজের শেষে বিনোদনের জন্য তারা প্রায় নিয়মিতই নিজেদের বৌয়ের শাড়ি বা নাইটি তুলে তাদের উপর উঠতে পছন্দ করে।

কাজের মেয়েদের বিয়েও তাড়াতাড়ি হয়ে যায়, কারণ বেশীর ভাগ ক্ষেত্রেই তাদের পড়াশুনা করার সামর্থ্য হয়না। নবযৌবনের সময় সব মেয়েই অত্যধিক কামপিপাসু হয় তাই ১৮-২০ বয়সে বিয়ে হবার পরেই তারা খূবই বেশী করে স্বামীর চোদন খায়। এদের পরিবারের পক্ষে গর্ভ নিরোধক বিলাসিতার বস্তু, তাই সাধারণতঃ এক মাসের মধ্যেই এদের গর্ভ এবং দশ মাসের মধ্যেই বাচ্ছা হয়ে যায়। তবে আজকাল অনেক কাজের বৌয়েরাই দুটি বাচ্ছা হবার পর বন্ধ্যাত্বকরণ অপারেশান করিয়ে নেয়, যাতে পরিবারের সদস্য সংখ্যা আর না বাড়িয়েই তারা দীর্ঘদিন ধরে চোদাচুদি করতে পারে।

সাধারণতঃ কোনও কাজের বৌয়েরই মাইগুলো খূব বড় হয়না এবং ঝুলেও যায়না। এর একটাই কারণ, অক্লান্ত পরিশ্রম। কুড়ি থেকে পঞ্চাশ, সব বয়সী বৌয়েদেরই মাইগুলো একদম টাইট ও খোঁচা হয়ে থাকে।

এদের আরো একটি বিশষত্ব হল, গুদের চারপাশে গজিয়ে থাকা ঘন কালো বাল, কারণ মধ্যবিত্ত বা উচ্চবিত্ত ঘরের বৌয়েদের মত বাল ছাঁটা অথবা কামানোর সময় এবং অর্থ এদের হাতে থাকেনা। কম বয়সী বৌয়েদের পাতলা বাল থাকলেও পঁচিশ থেকে তিরিশ বছর বয়সের মধ্যেই এদের গুদ ঘন বালে ঢাকা পড়ে যায় যার ফলে তাদের বালে ভর্তি গুদের আকর্ষণটা বেশ কয়েক গুন বেড়ে যায়।

বাল সরিয়ে গুদে মুখ দেবার মজাই আলাদা! এই বালে মুখ ঘষলে তাদের মুত, ঘাম এবং গুদ থেকে নিসৃত কামরসের মিশ্রিত গন্ধে মন আনন্দে ভরে যায়।

একটানা অর্থাভাবে জীবন কাটানোর ফলে এই কাজের বৌয়েদের টাকার প্রলোভন দেখালে দুই একজন ছাড়া অধিকাংশ বৌয়েরাই কাপড় তুলে বা খুলে পা ফাঁক করতে রাজীও হয়ে যায়।

তবে এই সুবিধাগুলো শুধুমাত্র বৌয়েদের কাছ থেকেই পাওয়া যায়। অবিবাহিত কমবয়সী কাজের মেয়েদের সদ্য বাল গজানো, অব্যাবহৃত তরতাজা গুদ ফাটাতে মজা আছে নিশ্চই, কিন্তু ঐ রক্তারক্তির ফলে চেঁচামেচির বা তারফলে পেট হবার ভয়ও থেকেই যায়। অথচ বিবাহিত মেয়েদের চুদতে এমন কোনও অসুবিধা হয়না, কারণ নিয়মিত চোদন খেয়ে তাদের গুদ চওড়া হয়ে থাকে এবং আটকে গেলেও তারা সেটা তাদের স্বামীর ঔরসের ফল বলেই মনে করে। আর বন্ধ্যত্বকরণ অপারেশান হওয়া থাকলে ত এমন কোনও বিপদের ভয়ই থাকেনা, তাদেরকে নির্দ্বিধায় চুদে দেওয়া যায়।

এইজন্য আমি সুযোগ পেলে কুড়ি থেকে পঞ্চাশ, কোনও কাজের বৌকেই ছাড়ি না। বাড়ির কাজের বৌ, ঘর পরিষ্কার এবং বাসুন মাজার কাজ, রান্নার কাজ, বাচ্ছা সামলানোর কাজ অথবা অসুস্থ লোককে দেখাশুনা করার জন্য আয়ার কাজ অর্থাৎ সে যে কোনও কাজের সাথে যুক্ত হউক না কেন, আমি তাকে ন্যাংটো করে চুদে দিতে একটুও দ্বিধা করিনা।

আমি যেমন আমার চেয়ে অনেক ছোট, বাইশ বছর বয়সী একটা বাচ্ছার জননী আমার বাড়ির কাজের বৌ সোনালীকে ন্যাংটো করে চুদেছি, তেমনই আমার চেয়ে অনেক বড় বাহান্ন বছর বয়সী দুটি বাচ্ছার ঠাকুমা চন্দনাদিকেও ন্যাংটো করে চুদতে কোনও লজ্জা বোধ করিনি।

চন্দনাদির ছেলেরই বয়স প্রায় তিরিশ বছর, এবং সে তার বৌকে চুদে দুটো বাচ্ছাও বের করে দিয়েছে। আমার চেয়ে বয়সে অনেক বড় হবার কারণে চন্দনাদি প্রথম প্রথম আমার কাছে ন্যাংটো হতে ঠিক তেমন রাজী হচ্ছিল না, কিন্তু টাকার প্রলোভন দেখাতেই সে কাপড় খুলে গুদ ফাঁক করতে রাজী হয়ে গেছিল।

কমবয়সী সোনালী এবং বেশী বয়সী চন্দনাদিকে চুদতে আমি প্রায় সমান আনন্দই পেয়েছিলাম যদিও সোনালীর গুদের কামড়টা চন্দনাদির গুদের কামড়ের চেয়ে অনেক বেশী জোরালো ছিল।

আমার জীবনের প্রথম পরকীয়া প্র্রেম হয়েছিল স্বপ্নার সাথে। স্বপ্না কাজের বৌ নয় ঠিকই, সে ছিল আমার অফিসের এক চতুর্থ শ্রেণির কর্মচারী। ঐ সময় স্বপ্না আমারই সমবয়সী ছিল কিন্তু সে তিরিশ বছর বয়সের ভরা যৌবনে বিধবা হয়ে তার স্বামীর চাকুরীটাই করছিল।

মি শুনেছিলাম, নিজের কামক্ষুধা মেটানোর জন্য স্বপ্না আমাদের অফিসেরই দুইজন কর্মীর সাথে বেশ কয়েকবার মিলিত হয়েছিল, তবে আমি ঘটনার সত্যতা যাচাই করতে পারিনি।

দুটি প্রাক যৌবনার মা স্বপ্নার মুখশ্রী খূব একটা সুন্দর না হলেও যৌবনের দোলায় দুলতে থাকা তার শরীরটি অফিসের সমস্ত পুরুষকর্মীর কাছে ভীষণ লোভনীয় এবং মহিলা কর্মচারীদের হিংসার বিষয় বস্তু ছিল।

ঐসময় আমার পরকীয়া বিদ্যায় হাতেখড়ি হয়নি। স্বপ্না হঠাৎই একদিন অফিসের লকার রুমে আমায় একা পেয়ে নিজের মাই দিয়ে আমায় দুইবার ঠেলা মেরেছিল তারপর আমার বুকের সাথে তার ছুঁচালো মাইদুটি সাঁটিয়ে দিয়ে আমায় জড়িয়ে ধরেছিল।

প্রথমবার কোনও পরস্ত্রীর আলিঙ্গনে আমি একটু থতমত খেয়ে গেছিলাম, কিন্তু পরক্ষণেই নিজেকে সামলে নিয়ে বলেছিলাম, "স্বপ্নাদি, আমিও যদি আপনাকে জড়িয়ে ধরি, তাহলে আপনি রাগ করবেন না ত?"

স্বপ্না আমার ঠোঁটে তার নরম ঠোঁট ঠেকিয়ে দিয়ে বলেছিল, "প্রথম কথা, স্বপ্নাদি নয়, শুধুই স্বপ্না এবং আপনি নয় শুধুই তুমি! দ্বিতীয় কথা, আমি যখন নিজেই জড়িয়ে ধরেছি, তখন সেটা যে আমি পছন্দ করছি, সেটা নিশ্চই না বুঝতে পারার কথা নয়!"

আমিও সেইদিন দুই হাতে স্বপ্নাকে জড়িয়ে ধরে ফেলেছিলাম এবং কখন যে তার ঠোঁট চুষতে এবং শাড়ির আঁচলের তলা দিয়ে আমার ডান হাত ঢুকিয়ে ব্লাউজের উপর দিয়েই তার বাম মাই টিপতে লেগেছিলাম, আমি বুঝতেই পারিনি। তখন বুঝেছিলাম, যখন স্বপ্না তার ডানহাত দিয়ে প্যান্ট ও জাঙ্গিয়ার উপর দিয়েই আমার বাড়া ও বিচি টিপে ধরেছিল এবং হাল্কা সীৎকার দিচ্ছিল।

তবে যেহেতু যায়গাটা অফিসেরই একটা অংশ, তাই কেউ এসে পড়ার ভয়ে বেশীক্ষণ আলিঙ্গনবদ্ধ থাকতে পারিনি। কিন্তু সেদিন থেকেই আমার এক নতুন পথে চলা আরম্ভ হয়েছিল, এবং স্বপ্নাই আমার পথ প্রদর্শিকা হয়েছিল।

পরবর্তী সময় স্বপ্না নিজেই আমায় তার বাড়িতে আসার অনুরোধ করেছিল। সেই সন্ধ্যায় স্বপ্না ও তার নবযুবতী ছোট মেয়ে বাড়িতে ছিল। স্বপ্না আমায় তার মেয়ের সাথেও আলাপ করিয়ে দিয়েছিল। ঐ মেয়েটার কামুকি চাউনি এবং শরীরের সাথে আটকে থাকা পোষাক দেখে আমার মনে হয়েছিল সেও চোদাচুদির ব্যাপারে যথেষ্ট অভিজ্ঞ।

স্বপ্না আমায় অন্য ঘরে নিয়ে গিয়ে অন্তর্বাস ছাড়া শুধু নাইটি পরা অবস্থায় আমার কোলে বসেছিল এবং নাইটি তুলে আমার হাতটা তার বাল কামানো যোনিদ্বারে স্পর্শ করানোর পর প্যান্টের চেন নামিয়ে এবং জাঙ্গিয়ার ভীতর হাত ঢুকিয়ে আমার সিঙ্গাপুরী কলাটা বের করে চটকেছিল এবং মাথার ঢাকা সরিয়ে ডগায় চুমু খেয়েছিল।

তারপরেই সে জোর করে আমার প্যান্ট ও জাঙ্গিয়া নামিয়ে দিয়ে নাইটি তুলে আমার উপর কাউগার্ল আসনে বসে আমার আখাম্বা বাড়াটা নিজেই তার রসালো গুদে ঢুকিয়ে নিয়েছিল।

সেই প্রথম আমার পরকীয়া চোদনের অভিজ্ঞতা হয়েছিল। তবে পূর্ব্ব অভিজ্ঞতা না থাকায় এবং পাশের ঘরে তার উঠতি বয়সের মেয়ের উপস্থিতির জন্য আমি স্বপ্নার সাথে পাঁচ মিনিটের বেশী লড়তেই পারিনি এবং প্রচুর বীর্য দিয়ে তার গুদ ভরে দিয়েছিলাম।

স্বপ্না আমায় বলেছিল, "শোনো, আজ প্রথমবার, তাই ছেড়ে দিচ্ছি। পরের বার কল খুললেই জল বেরিয়ে গেলে কিন্তু আমার কাছে মার খাবে! তাছাড়া এখানে এসে সোজাসুজি ঢুকিয়ে দিয়ে কাজকর্ম্ম আরম্ভ করে দিলেও কিন্তু চলবেনা। আগে আমার ঐখানটা ভাল করে দেখে বলতে হবে, ভীতরটা লাল, না গোলাপি, নাকি অন্য কিছু। তার সাথে সাথে আমি তোমার যন্ত্রটাও হাতে নিয়ে পরীক্ষা করে দেখবো সেটা কতটা লম্বা এবং মোটা! আমার মনে হচ্ছিল তোমার যন্ত্রটা ছোট, তবে বেশ মোটা! মোটা জিনিষ মেয়েদের অনেক বেশী সুখ দিতে পারে।"
আমি বলেছিলাম, "স্বপ্না, এটাই আমার জীবনে পরকীয়ার প্রথম অভিজ্ঞতা। পরের বার আমি নিশ্চই তোমায় অনেক বেশী আনন্দ দিতে পারবো। তবে পাশের ঘরে তোমার যুবতী আইবুড়ো মেয়ে রয়েছে। পাছে সে ঘরে ঢুকে এসে আমায় তার মাকে চুদতে দেখে ফেলে, সেজন্য আমার বেশ ভয় করছিল এবং আমি তোমায় সাবলীল ভাবে চুদতেও পারিনি।"

স্বপ্না আমার কথায় হো হো করে হেসে উঠেছিল, তারপর বলেছিল, "ওঃহ, তাই আমার মনে হয়েছিল তোমার ডাণ্ডাটা পুরো শক্ত হয়নি এবং চোদনের সময় তুমি আমার দুধগুলো নিয়ে খেলা করতেও দ্বিধা করছো। আমার মেয়ে এই ঘটনা জানতে পারলে ত হেসে গড়াগড়ি যাবে, গো!

শোনো, আমি এবং আমার মেয়ে পরস্পরের কাছে পুরো ফ্রী এবং কোনও লুকোছাপা নেই। সে জানে, যে তার স্বর্গীয় বাবা আমায় খূবই বেশী চুদতো। আমি ভরা যৌবনে বিধবা হয়েছি, তাই এখন আমার শরীরে পুরুষের যথেষ্ট প্রয়োজন আছে। আমিও জানি মেয়েরও এখন উঠতি যৌবন, তাই তারও পুরুষের প্রয়োজন আছে।

অতএব আমরা দুজনেই নিজের নিজের বন্ধুদের বাড়িতে নিয়ে এসে তাদের সাথে আলদা ঘরে আলাদা ভাবে ফুর্তি করি এবং একজন তার বব্ধুর সাথে যৌনক্রীড়ায় লিপ্ত হয়ে থাকলে অন্যজন সেই ঘরে খেলা শেষ না হওয়া পর্যন্ত ঢোকেনা, যাতে পরস্পরের মধ্যে গোপনীয়তা বজায় থাকে।

এই ত তোমার এখানে আসার কিছুক্ষণ আগেই মেয়ের কলেজের এক বন্ধু এসে তাকে চুদে দিয়ে গেছে। মেয়ের সাথে কথা বলার সময় তুমি হয়ত লক্ষ করনি, খাটের তলায় একটা গিঁট বাঁধা ব্যাবহৃত কণ্ডোম পড়ে ছিল। যেহেতু মেয়ের এখনও বিয়ে হয়নি তাই অবাঞ্ছিত গর্ভ এড়ানোর জন্য আমি তাকে প্রতিবার কণ্ডোম ব্যাবহার করতে বলেছি।

অতএব তোমায় বলে রাখলাম, পরেরবার মেয়ে বাড়ি থাকলেও তুমি কিন্তু আমার গুদে নির্দ্বিধায় মুক্ত মনে পুরো ঠাটিয়ে থাকা বাড়া ঢুকিয়ে অনেক্ষণ ধরে ঠাপাবে, তারপরেই কল খুলবে।"

সেইদিন স্বপ্নার কথায় আমি স্তম্ভিত হয়ে গেছিলাম। কিন্তু পরেরই সন্ধ্যায় আমি তার বাড়ি গিয়ে ছোট মেয়ের উপস্থিতিতেই অন্য ঘরে সম্পূর্ণ গোপনীয়তার সাথে স্বপ্নাকে পুরো ন্যাংটো করে ভালভাবে তার মাই, গুদ ও পোঁদ নিরীক্ষণ করার পর এবং তাকে দিয়ে আমার বাড়া পরীক্ষা করানো এবং চোষানোর পর তাকে অনেকক্ষণ ধরে পুরোদমে চুদেছিলাম।

তারপর থেকে আমি অনেক পথ অতিক্রমণ করেছিলাম এবং স্ব্প্না আমায় গুদ, পোঁদ ও দাবনা চাটতেও শিখিয়েছিল। এর সাথে শিখেছিলাম ডগি আসনে চোদাচুদি করা, যেটা এখন আমার খূবই পছন্দের!

কিন্তু এই সুখ বেশীদিন আমার কপালে জোটেনি। দুই বৎসর পরেই হঠাৎ করে স্বপ্নার ঋতুশ্রাব বন্ধ হয়ে গেল এবং তার কামেচ্ছাটাও একদম শূন্যে নেমে গেলো। একদিন সে আমায় জানিয়েও দিল সে আর আমি কেন, কোনও পুরুষের কাছেই চুদতে চায় না।

পরকীয়ার প্রতি যখনই আমার ইচ্ছেটা তুঙ্গে উঠেছিল, তখনই স্বপ্না আমার হাতছাড়া হয়ে গেছিল। আমি দিশেহারা হয়ে অন্য গুদের সন্ধান করতে লাগলাম।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top