What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মদনজল-তরঙ্গ (1 Viewer)

Son Goku

Expert Member
Joined
Nov 20, 2018
Threads
125
Messages
1,620
Credits
73,517
Billed Cap
Rose
Lipstick
Red Apple
Laptop Computer
Euro Banknote
সকালের সূর্যের আলোটা জানলা দিয়ে প্রবেশ করেছে ঘরে। রেশমীর নগ্ন শরীরের ওপর আলো। ঝলমলে শরীরটার ওপর আলোটাকে যেন সুরসুরি দেওয়ার মতন মনে হল। ঘুম ভেঙে গেল রেশমীর। শরীরটাকে নিয়ে বিছানায় আরও গড়াতে ইচ্ছে করছে। মনটা যেন সেই বিলাসী কাল রাতের মতন কমলের শরীরটাকে নিয়ে দাপাদাপি করতে ইচ্ছে করছে।
পাশে শুয়েছিল কমল। রেশমী ওর শরীরে এখনও বন্য উষ্নতার সন্ধান করতে চেষ্টা করছে। কমলের শিরদাঁড়াটা যেখানে বাঁক নিয়েছে, রেশমী সেখানে খেলাচ্ছলে হাত বোলাতে লাগল। কমল একটু কেঁপে কেঁপে উঠছে। রেশমীর ধারালো নখগুলো কমলের তামাটে রঙের চামড়ার ওপর ছোট ছোট চুলগুলোর মধ্যে বিলি কাটছে। কমল সুখের আবেশে চোখটা বন্ধ করে তেমনি পড়ে রইল। উঠতে ইচ্ছে করছে না ওর। বেশ বুঝতেই পারছে রেশমী ওর খোঁজ করছে। ধরা দিতে এখনি ইচ্ছে করছিল না কমলের।
রেশমী বলল, ওঠো কমল, আর ঘুম নয়। কমলের গলার কাছে মুখ নিয়ে বুক ভরে নিঃশ্বাস নিল রেশমী। একটা চুমুও খেলো সেখানে। উঠে পড়ো, কি গো? একটু আদর করো না? কমলকে আবার নাড়া দিল রেশমী। কি গো ওঠো। আবার একটু জড়িয়ে ধরো আমাকে। আমার মধ্যে প্রবেশ করো।
কমলের মুখে এবার সামান্য একটু হাসি ফুটতে দেখা গেলো। অসময় রেশমী ঘুমটা ভাঙিয়ে দিয়েছে। একটু বিরক্তিও প্রকাশ করল মুখে।
রেশমী বুঝতে পারছে কমলের এই অনীহাটা ক্লান্তির জন্য। সারারাত ধরে বেশ কয়েকবার সহবাসে লিপ্ত হয়েছে কমল, শুধু রেশমীর জন্যই। ওকে বাধ্য করেছে। কিন্তু এখনও সেই তৃষ্নাটা রয়ে গেছে রেশমীর। দিন শুরু হয়েছে, বিছানাটা ছাড়তে হবে। তার আগে শেষবারের মতন আর একবার কমলের সাথে মিলিত হতে চায় সে।
প্রথম দিনের আলোর মতন কমলের চোখদুটো পিটপিট করছে। রেশমীর ডাকে সারা দিতে ইচ্ছে করছে না। -থাক না এখন। যেন আগ্রহ নেই কমলের।
রেশমী জানে কমলকে কি করে সক্রিয় করে তুলতে হবে। ওর মাংসল স্তনজোড়া দিয়ে নগ্ন বুকের চাপ দিল কমলের পিঠে। স্তন দিয়ে পিঠটাকে ঘষতে ঘষতে কমলের পাজামাটা টেনে ফেললো নিমেষে। হাত দিয়ে কমলের লিঙ্গকে স্পর্ষ করলো রেশমী। হাতের মুঠোয় ধরে কমলের লিঙ্গকে পরিমাপ করার চেষ্টা করতে লাগল। যেন এতেই কাজ হল। কমল এবার একটু নড়ে চড়ে উঠলো।
রেশমীর হাতটা নিজের হাতের মুঠোয় চেপে ধরে এবার ওকে নিজের বুকের ওপর টেনে নিল কমল। আদরের পর আদর। উদ্যত লিঙ্গকে রেশমীর উরুসন্ধিতে স্থাপন করতে খুব একটা অসুবিধা হল না কমলের।
রেশমীর শরীরটাকে এভাবে বুকের ওপর তুলে যেন অবাক হয়ে যায় কমল। রেশমী ওর উরুদুটো দিয়ে কমলের শক্ত-সমর্থ দেহটা কেমন সাঁড়াশির মতন চেপে ধরেছে। রিরংসার ফলাটা দিয়ে কমল এবার বারবারে আঘাত করতে লাগল রেশমীর ত্রিভুজে। সাপের মতন এখনও একটু ঘুমিয়ে আছে লিঙ্গটা। কমল না হলে অনেক আগেই রেশমীর মধ্যে প্রবেশ করতে পারত। তবে খুব শীগগীরই জেগে উঠবে সে।
রেশমী ওর সুকোমল হাত দিয়ে কমলের উদ্যত রিরংসার ফলার ওপর বোলাতে লাগল। কোমরের সমস্ত শক্তি দিয়ে কমলের ওপর এমন ভাবে চাপ দিতে লাগল, যাতে কমল তার ইচ্ছাশক্তির প্রত্যুতত্তর দেয়। মিলনে তার সাথে আরও প্রবত্ত হয়।
কমল একটু হাসলো। বলল, রেশমী আজ তোমাকে উচিৎ শিক্ষা আমি দেব। খালি আমাকে দিয়ে চাহিদা মেটানো? দাঁড়াও।
রেশমীর নিতম্বে একটা চড় মারলো কমল। হাতের বাঁধন ছিন্ন করার জন্য ধ্বস্তাধ্বস্তি শুরু করেছে রেশমী। কমলের শক্ত সমর্থ শরীরটার কাছে ওর মেয়েলী শক্তি হার মেনে যাচ্ছে। সত্যিই হার মানল। এবার তারই সুযোগ নিতে চাইল কমল। রেশমী নিজের নগ্ন কোমরে কমলের চওড়া হাতের চাপ অনুভব করল। রেশমীর শরীরটা যেন টানটান হয়ে উঠছে, রক্ত টগবগ করে ফুটছে। উত্তাপ গলে গলে পড়তে শুরু করেছে দেহের অভ্যন্তরে।
রেশমীর মুখের রঙটা এবার বদলে যেতে শুরু করল। ফর্সা গালে যেন লালের ছোপ লাগছে। দেহের অভ্যন্তরে কোন যন্ত্রণা নেই। অদ্ভূত অনাস্বাদিত সুখ যেন ঝর্ণাধারার মতন বয়ে চলেছে অবিরত। রেশমীর উরুসন্ধিতে সুখের লাভা গলছে।
কমল অনুভব করলো রেশমীর স্নায়ুতে আগুন ছড়িয়ে পড়ছে একটু একটু করে। কামনার লিপ্সাকে তৃপ্ত করতে চাইছে রেশমী। কমলের সঙ্গে যেন আরও বেশী করে অন্তরঙ্গ হতে চাইছে।
উত্তপ্ত গোপণ গহ্বর। দহনের সেকি জ্বালা। কামনার অগ্নিশিখায় কমলকে দগ্ধ করে তুলতে চাইছে রেশমী।
রেশমীর গোপণ গহ্বর উত্তপ্ত হয়ে উঠছে, দহনের জ্বালা অনুভব করছে সে সেখানে। রেশমী চাইছে কামনার অগ্নিশিখায় কমলকে দগ্ধ করে তুলতে। ওর ভগাঙ্কুর একটা ছোট ধাতব বোমার মতন শক্ত হয়ে উঠছে, কমলের জাদুদন্ডর স্পর্ষ আকাঙ্খা করছে সে। একটু আগে দেখানো কমলের ওপর সব রাগ, ওর নিষ্ক্রিয় থাকার যন্ত্রণা এখন ভুলে গেল রেশমী। আর ও কমলের জন্য আফশোস করতে চায় না সে। সব ভুলে স্বামীকে শুধু কামলালসায় ভরিয়ে দিতে চায়।
কমলও আর নিষ্ক্রিয় থাকতে চায় না এখন। ঘুমন্ত পৌর*ষ জেগে উঠেছে এখন, সক্রিয় হয়ে কঠিন হতে শুরু করেছে। রেশমী বুঝতে পারছে কমল এবার সাড়া দিতে প্রস্তুত ওর আহ্বানে। নিজে থেকেই সে এবার উদ্যোগ শুরু করতে চায়।
কমলকে সাহায্য করার জন্য রেশমী নিজের এবং তার শরীরের মাঝখানে একটা হাত চালিয়ে দিলো এবং তার উদ্দেশ্য সফলও হলো। কমলের তপ্ত কঠিন লিঙ্গটাকে সে এবার তার হাতে তালুবন্দী করে ফেললো। রেশমীর এই হঠাৎই হাতের স্পর্ষে কমল স্তব্ধ হতবাক, স্ত্রীর নিতম্বে চড় মারা বন্ধ করে দিয়ে কমল চেয়ে রইল রেশমীর পানে। রেশমী যেন বিজয়িনী। কমলের আঁকড়ে ধরা হাতটা শিথিল করে দিয়ে হাঁটু মুড়ে বসল কমলের দুই উরুসন্ধির সামনে। নিচু হয়ে তার লিঙ্গ মুখে নিয়ে সুস্বাদু কিছু খাওয়ার মতন করে চুষতে থাকলো রেশমী। ছাড়তে যেন ইচ্ছে হয় না। বারবার চুমু খেয়েও তৃষ্না মেটে না। আসল জায়গায় এবার স্থান দিতে হবে লিঙ্গটাকে, তার গোপণ গহ্বরে।
রেশমী জানে কমল তার জিভের স্পর্ষ পুলকিত হবে,কিন্তু সে তো অল্প সময়ের জন্য, এভাবে চরম সীমায় পৌঁছে দেওয়া যায় না। কিন্তু কমলের এই লিঙ্গ মুখে নেওয়ার প্রয়োজনটাও স্বাভাবিক ও প্রাকৃতিক।
ওর চোখের দিকে তাকিয়ে রেশমী অনুভব করছে, কমল এখন উত্তেজিত ও ক্ষুধার্ত। রেশমীর অভ্যন্তরে প্রবেশ না করলেই নয়। এটাই চেয়েছিল রেশমী। কমলের ভেতরের পশুটাকে জাগিয়ে তুলতে। শিকারী যেমন সিংহকে তাড়া করে তার গুহায় প্রবেশ করতে বাধ্য করে,রেশমীও তেমনি কমলের ভেতরের পশুটাকে উত্তেজিত করে তার গহ্বরে প্রবেশ করাতে চাইছে।
রেশমী এবার নিজের যোনীমুখ উন্মুক্ত করে কমলের পশুটাকে স্বাধীনভাবে ইচ্ছামত ভেতরে বিচরণ করার সুযোগ করে দিল,অনেক রোমাঞ্চকর আর উত্তেজনায় ভরপুর হবে এবার অভিযান।
 

Users who are viewing this thread

Back
Top