What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ইন্টারফেইথ - ২ (1 Viewer)

Amir jaan

Exclusive Writer
Story Writer
Joined
Jun 26, 2019
Threads
6
Messages
22
Credits
2,443
জামাল আর খালেক দু' জনেই এবার ইন্টারমিডিয়েট সেকেন্ড ইয়ারে পড়ে। ওদের বাসা মগবাজারে। মেয়ে মানুষ দেখলে ওদের মাথা ঠিক থাকে না। তবে এর মধ্যে হিন্দু যুবতীদের প্রতি ওদের আকর্ষণটা একটু বেশি। বিশেষ করে ওরা যখন পেট বের করে শাড়ি পরে বের হয় তখন ওদের মাথা ঠিক থাকে না। হিন্দু মেয়েদের খাড়া খাড়া দুধের ঝুলন আর ভারী পাছার দোলন দেখলে ওদের ধোন ছিড়ে যাওয়ার অবস্থা হয়। তাই ওদের অনেক দিনের শখ একটি হিন্দু মেয়েকে চোদা।
সোমা চ্যাটার্জি আমাদের আজকের গল্পের নায়িকা। বয়স: ২৮, বিবাহিত। ১ বছরের সন্তানের মা। জামালদের কলেজের বাংলার শিক্ষিকা। ওই এলাকায় ১৬-৬০ এর মধ্যে এমন কোন পুরুষ নেই যিনি কি না, সোমাকে চোদার স্বপ্ন না দেখেন। সোমার বাসা মিরপুর। আর দেখবেই বা না কেন??? সোমার দুর্দান্ত সেক্সি শারীরিক গঠন অনেকের কাছেই তাকে আবেদনময়ী করে তুলেছে। উচ্চতা ৫'৪" ফর্সা, স্লিম। টানা টানা চোখ, কান, নাক। দেবীর মতন লালচে রসালো ঠোঁট। সোমার ফিগার ৩৮-২৬-৩৮। সুগভীর নাভি, পেটে একটুও চর্বি নেই। সব চর্বি যেন সোমার দুধ আর পাছায় গিয়ে জমা হয়েছে। ৩৮ সাইজের দুধ, একদম চুক্কা। সোমা সাধারণত শাড়ি পরে আর ওর দুধের বোঁটা শাড়ির ওপর দিয়ে বোঝা যায়। আর অন্যান্য হিন্দু মেয়েদের মত পেট বের করে শাড়ি পড়া ওরও অভ্যাস। আর চলার সময় পাছার নাচনের কথা নাই বললাম। এবার আসি আসল ঘটনায়।
সেদিন ছিল সরস্বতী পূজা। জামাল আর খালেক কলেজে গেলো পূজা দেখতে, আর সুযোগ বুঝে ভিড়ের মাঝে কয়েকটা মেয়ের দুধ- পাছা ভাল করে টিপে দিলো। ওরা খেয়াল করল সোমা ম্যাডাম ওদের সামনে দাঁড়ানো। সোমা কে আজ সেক্স বম্ব লাগছে। তিনি আজ হলুদ শাড়ি পরে এসেছেন, সবুজ রং য়ের টাইট ব্লাউজ যার ওপর দিয়ে ওর দুধের বোঁটা দাঁড়িয়ে আছে, ঠোঁটে হালকা গোলাপী লিপস্টিক, চুল কোমর পর্যন্ত ছাড়া। জামাল আর খালেক দুইজন ম্যাডামের দুইপাশে দাড়িয়ে কথা বলতে থাকে, সোমার শরীর থেকে আসা চন্দনের গন্ধে ওরা পাগল হয়ে যায়। এর মধ্যে জামাল আর থাকতে না পেরে কনুই দিয়ে সোমার দুধে ধাক্কা দিল। সোমার শরীরে যেন আগুন জ্বলে উঠল। সে কিছু না বলে জামালের দিকে তাকিয়ে মুচকি হাসি দিল। জামাল আর খালেক যা বোঝার বুঝে নিলো। তাঁরা দু'জন দুইপাশ থেকে সোমার শরীর লেপ্টে দাঁড়ালো। এবার জামাল ডান পাশ থেকে আর খালেক বাম পাশ থেকে অনবরত সোমার দুধে জোরে জোরে চাপতে লাগল। সোমার দুধের বোঁটা শিরশির করে উঠল। তার মনে হতে লাগল দুধ খুলে জামাল আর খালেককে দিয়ে চোষাতে। কিন্তু এত মানুষের মধ্যে তা অসম্ভব। ওরা দু'জন সোমা ম্যাডামকে ঠেলতে ঠেলতে দেয়ালের কাছে নিয়ে গেল। দু'জন দু'পাশ ব্লক করে দাড়াল। এবার জামাল সোমার ব্লাউজের বোতাম এক এক করে খুলতে লাগল। তারপর কায়দা করে শাড়ি দিয়ে ঢেকে সোমার ব্লাউজের ভেতর হাত দেয়ে জামাল। ব্রায়ের ভেতর থেকে বড় বড় ডাসা ডাসা দুধ দু'টি বের করে আনে। এরপর সোজা সোমার বাম দুধের বোঁটা আঙুল দিয়ে ঘসতে থাকে। অন্যদিকে খালেক সোমার পেট হাতাতে থাকে। সোমা উভয়সঙ্কটে পড়ে যায়। এই ভিড়ের মধ্য সে আওয়াজ করতে পারছে না। অন্যদিকে সেক্সের জ্বালায় সে অস্থির হয়ে পড়ছে। জামাল সোমার দুই দুধ চাপতে চাপতে ওকে অনবরত চুমু দিতে লাগল। অন্যদিকে খালেকও অন্যপাশ দিয়ে দুধ টেপা চালিয়ে যাচ্ছে। সোমার ইচ্ছা করছে এই মুসলমান ছেলে দু'টির মুখে নিজের দুধ ভরে চুষাতে। ওদের কাটা ধোন দু'টি ভোদায় নিয়ে চোদন খেলায় মেতে উঠতে। জামাল সোমার কানে কানে বললো আমাদের অনেক দিনের ইচ্ছা একটি হিন্দু মেয়েকে চুদবো দেবে না?? সোমা মাথা নেড়ে সায় দিল। এখন কথা হলো কোথায় গিয়ে চোদাচুদি করবে?? সোমার সাথে আবার ওর ১ বছরের বাচ্চা। ঠিক হলো খালেকদের ফার্ম হাউসে। সোমা বাসায় ফোন করে বললো যে আজ ও বান্ধবীর বাসায় থাকবে।
এরপর জামাল আর খালেক সোমাকে নিয়ে ওদের ফার্ম হাউসে এলো। এরপর সোমা ফ্রেশ হয়ে এলো। তারপর ওর বাচ্চাটিকে দুধ খাওয়াতে লাগল। একটু পরেই বাচ্চাটি ঘুমিয়ে পড়ল। হঠাৎ করে জামাল এসে সোমাকে পেছন থেকে জাপটে ধরল। সোমার ফর্সা গাল চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগল। সোমা আস্তে আস্তে জামালের দিকে মুখ ঘোরাল। জামাল সোমার চোখের দিকে তাকালো। সোমা লাজুকলতা হয়ে চোখ নামিয়ে নিলো,লজ্জায় ওর গাল দু'টি লাল হয়ে গেল। মুখে লাজুক হাসি। জামাল আস্তে আস্তে সোমার ঠোঁটে ঠোঁট রেখে চুসতে লাগল। সোমাও ওর চুম্বনে সাড়া দিতে লাগলো। এরই মধ্যে জামালের হাত চলে গেলো সোমার খোলাদুধে। দুধে হাত দিতেই ঠান্ডা ঠান্ডা অনুভব করলো জামাল। দুধ দু'টি টিপতে লাগলো। আহ! যেমন বড় তেমন নরম। এরমধ্যে খালেক পিছন থেকে এসে সোমার দুধ দু'টি চটকাতে লাগলো। ওরা দুধ টিপতে ওরা সোমাকে বসিয়ে দিল। তারপর ব্লাউজ খুলে উপরের অংশ নগ্ন করে দিলো। ৩৮" সাইজের দু'টি ভাসা ভাসা দুধের মাঝে চকলেট কালারের বোঁটা। জামাল জিহবা দিয়ে আলতো করে সোমার দুধের বোটা চেটে দিলো। সোমা আরামে আহ! করে উঠল। অন্যদিকে খালেক ওর কমলার কোয়ার মতন ঠোট দু'টি মুখে পুরে চুষতে লাগল। এদিক জামাল এই সেক্সি সুন্দরী হিন্দু যুবতীর একটি দুধ ময়দা ঠাসা করতে লাগলো। অন্য দুধটি মুখে পুরে চুষতে লাগলো। মিষ্টি দুধের ধারা বেরিয়ে আসলো। জামাল চো চো করে চুসে খেতে লাগলো।এবার খালেকও এসে সোমার দুধ চোষায় মনোযোগী হল। এক হিন্দু যুবতীর যৌবন নিয়ে দুই মুসলমান আদিমতায় মেতে উঠল। জামাল খালেক সোমার পুরো শরীরে লালা দিয়ে ভরে ফেললো। সোমার গাল, ঠোট, গলা, দুধ, নাভি সব জায়গায় মুসলমানের লালা। এর মধ্যে জামাল আর খালেক নেংটা হয়ে, ওদের কাটা ধোন নিয়ে সোমার দিকে এগিয়ে এলো। এতবড় ধোন সে জীবনে দেখেনি। জামাল সোমার মুখে ওর ৮ ইঞ্চি ধোন ভরে দিলো। অন্যদিকে খালেক সায়া খুলে সোমাকে পুরো উলঙ্গ করে দিয়ে ওর ভোদা চুষতে লাগল,পাছার দাবনা টিপতে লাগলো। এদিকে সোমা জামালের মুসলমানি ধোন, আইসক্রিমের মত চুষে চলেছে।এভাবে ১০ মিনিট চললো।এরপর খালেক সোমার মুখে ব্লোজব করাতে লাগল, জামাল ভোদা চুষতে লাগলো।সোমা আর পারছিলো না। কোনোমতে বলল "ঢুকাও..."। জামাল-খালেকের স্বপ্ন আজ সত্যি হল। এরপর জামাল সোমার ঠোট চুষতে চুষতে দুধ ধরে ওকে দাড় করালো। খালেক এসে দাড়ালো সোমার পিছনে।এবার ওদের ৮ ইঞ্চি ধোন দু'টি ধীরে ধীরে সোমার দুই ফুটায় ঢুকাতে লাগলো। জামাল চাপ দিয়ে সোমার ভোদায় ওর ধোন ঢুকালো । অন্যদিকে খালেক ওর পাছার ফুটো দিয়ে ধোন ঢুকালো। এবার আস্তে আস্তে চোদা শুরু করলো। উদ্দাম যৌবনা এই সেক্সি হিন্দু যুবতীকে দুই মুসলমান তাদের আগা কাটা ধোনের সাথে গাথতে লাগলো। সোমা এমন সুখ জীবনে পায়নি। আহউহএমমম.... শীৎকার ধবনিতে ঘর মাথায় করে নিলো সে। এদিকে সোমার দুধ দু'টি কোনোমতেই রেহাই দিচ্ছে না ওরা। সমানে চোষা আর টেপা চালিয়ে যাচ্ছে। হিন্দু মেয়েদের দুধ যে এত বড়, নরম আর সুন্দর হয় তা ওদের জানা ছিলো না। আস্তে আস্ত্ব ওরা সোমাকে নিয়ে বিছানায় ঢলে পড়ে। খালেক আর জামাল সোমার পাছা আর ভোদার ভিতর ধোন দিয়ে ঠাপাতে থাকে। খালেক চুদতে চুদতে সোমার নরম দুধ চাপতে থাকে, আর রসালো ঠোট দু'টি চুসতে থাকে। এবার ধোনের সাথে গাথা অবস্থায়ই জামাল সোমার নিচে আর খালেক উপরে চলে এলো সোমা আহইইইইইইই করে চিৎকার করে উঠলো, ওর ভোদার ভেতরটা যেন মুচড়ে উঠলো। এবার খালেক উপরে আর জামাল নিচ থেকে চুদতে থাকে। সোমা আরামে চোখ বুজে "ওহ ওহ ঠাকুর আহহহহ.. '" বলে আনন্দ ধবনি করতে লাগলো। ওর ভোদা দিয়ে অনবরত রস ঝরছে। এভাবে আরো ১০ মিনিট চোদার পর সোমার ভোদায় ওরা ২ জন মাল আউট করলো।
তিনজনই টায়ার্ড। সোমা জামাল আর খালেককে জড়িয়ে ধরে শুয়ে আছে। জামাল আর খালেক সোমাকে আদর করছে কখনো সোমার গালে, কপালে চুমু খাচ্ছে। নাভিতে হাত বুলিয়ে দিচ্ছে। কখনো দুধে হাত বুলাচ্ছে। সোমা খুশিতে কেঁদে ফেললো । ছোকলা ছাড়া কলার স্বাদ , অর্থাৎ মুসলমানের ধোনের চোদা যে এত দারুন তা সে আগে জানতো না। জামাল আর খালেকও বুঝল সবচেয়ে বেশি মজা হিন্দু মেয়ে চুদে। সোমা জামাল আর খালেখালেকের মুখে ওর নরম, বড়, ডাসা ডাসা দুধ দু'টি ভরে দিলো। জামাল -খালেক ওর দুধ চুসতে চুসতে ঘুমিয়ে গেলো।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top