What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সমাজের বাঁধন ভাঙো - ইন্টারফেইথ (1 Viewer)

Amir jaan

Exclusive Writer
Story Writer
Joined
Jun 26, 2019
Threads
6
Messages
22
Credits
2,443
অজিতের ফোন পেয়ে তাড়াহুড়ো করে পুরান ঢাকার শাঁখারীবাজারে ওদের বাসায় চলে আসে শহিদুল। শহিদুল আর অজিত একই সাথে পড়ে ঢাকার সিটি কলেজে ইন্টার সেকেন্ড ইয়ারে। তবে শহিদুলকে দেখলে কিন্তু আরো ম্যাচিউরড লাগে। যেহেতু সে ক্লাস এইট থেকেই নিয়মিত জিম করে। তাই ফিগার অত্যন্ত ভাল। অজিদের বাসার চিপা গলি দিয়ে দ্রুত এগিয়ে যাচ্ছিলো শহিদুল। হঠাৎ নরম এক শরীরের সাথে ধাক্কা লাগে শহিদুলের।
-উফ!! ভগবান। মানুষ কি একটু দেখে শুনে পথ চলতে পারে না ?? বলতে বলতে ওড়না ঠিক করে নিচ্ছিলো নারীটি।
তবে শহিদুলের এত কিছু ভাবার সময় নেই। সে এই নারীর রূপে স্তব্ধ হয়ে দাঁড়িয়ে পড়ে। ২৭/২৮ এর মতন বয়স হবে। লম্বাটে মুখ অত্যন্ত রূপসী এক বিবাহিতা হিন্দু যুবতী। সিঁথিতে সিঁদুর মাথায় লাল টিপ। কোমর পর্যন্ত ছাড়া চুল। কাজলকালো চোখ আর গোলাপের পাপড়ির মতন ঠোঁট। শহিদুল কি বলবে ভাবতে ভাবতেই নারীটি রাগে গজগজ করতে করতে চলে গেলো। সেই সময় তাঁর অপূর্ব পাছার নাচন দেখতে দেখতে শহিদুলের মনে আরেকবার বান ডাকলো।
- " ধুসালা!! যত মেয়ে পছন্দ হয় তার সবই হিন্দু নইলে বিবাহিত। এইখানে আবার দুইডাই কমন।"
এখানে বলে রাখা ভাল ওদের দুই বন্ধুর চয়েজ আলাদ-
বিবাহিত নারী দুজনের ক্ষেত্রেই কমন। তবে মুসলিম শহিদুলের লাল পেড়ে শাড়ি পড়ে পূজোর সাজে থাকা হিন্দু মেয়ে আর অজিতের হিজাবী মুসলিম মেয়ে পছন্দ।
এভাবে কতক্ষণ মোহাবিষ্ট হয়ে ছিলো সে বলতে পারে না।ঘোর কাটলো অজিতের ডাকে।
-কিরে! এখানে হা করে দাঁড়িয়ে আছস ক্যান? চল বাসায় চল।
বাসায় ঢুকে শহিদুল দেখে বিশাল আয়োজন। অজিত ওকে বলে ,"হঠাৎ করে দাদার বিয়ে ঠিক হয়ে গেছে । আজ আশীর্বাদ।একা কাজ সামলাতে পারতেছি না।।"
- চুদির ভাই! কামলা খাটাইতে ডাইক্যা আনছে। (মনে মনে গালি দেয় শহিদুল)
খাবার আনতে রান্নাঘরে যেতেই চমকে ওঠে শহিদুল। এতো সেই সুরসুন্দরী। অজিত পরিচয় করিয়ে দেয় ওর সাথে - অজিতের মামাতো ভাই দীনেশ দা'র স্ত্রী অনুরাধা বৌদি। এবছরই একটা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে পাশ করে বের হয়েছে। এখন একটি কেজি স্কুলে চাকরি করছে। দীনেশদাকে শহিদুল আগেও দেখেছে। ইয়া ভোসকা ভুড়িওয়ালা ।বয়স প্রায় ৪৫ এর মতন। শহদুল অবাক হয়ে ভাবে।
- " এই ভোটকা ব্যাডার সাথে ।এই মাল কেমনে কি??"
সেদিন কাজকর্মের পর বৌদির সাথে আরো কিছুক্ষন কথা বলে শহিদুল। অজিতের কাছে শুনে বুঝতে পারে দীনেশ দা'র সাথে তাঁর সম্পর্কটা তত ভাল না। বৌদির পরিবার শুধু দীনেশ'দার টাকা দেখে তাঁর সাথে বিয়ে দিয়েছে।
শহিদুল রাস্তার অনাহুত ঘটনার জন্য অনুরাধা'র কাছে সরি বলে। অনুরাধা একটু হেসে বলে-
- ইট'স ওকে। কিন্তু এরপর থেকে দেখে পথ চলবে।
শহিদুল বিব্রত হয়ে মাথা নাড়ে।
সেই রাতেই তারঁর শহিদুল মোল্লা আইডি থেকে অনুরাধা ভট্টাচার্যের আইডিতে রিকোয়েস্ট পাঠায় শহিদুল। প্রায় সাথে সাথেই একসেপ্ট করে নেয় অনুরাধা...


সেদিনের পর থেকে মেসেঞ্জারে অনুরাধার সাথে শহীদুলের আলাপচারিতা চলতে থাকে। দু'জন এখন বেশ ভাল বন্ধুত্ব সৃষ্টি করেছে। অন্যদিকে দীনেশের সাথে অনুরাধার নিয়মিত মনোমালিন্য চলতে থাকে। এটি নিয়ে অনুরাধার মনে বেশ কষ্ট জমা ছিলো।বিয়ের দু'বছর হয়ে গেলেও আজ পর্যন্ত দীনেশ তাকে নারীত্বের সুখ দিতে পারেনি। অনুরাধা অবশ্য চেষ্টার কমতি রাখেনি। একজন পুরুষকে যৌনতার দিকে আকর্ষণ করার ক্ষেত্রে একজন নারী যা যা করতে পারে অনুরাধা তার সবই করেছে। ওর মতন একজন আগুনে শরীরের মেয়ের জন্য বেমানান হলেও,অনুরাধা দীনেশকে ভালবাসার চেষ্টায় কোন কমতি রাখে নি। কিন্তু,দীনেশ তার ডাকে সাড়া দেয়নি।
সেদিন দুপুরবেলা স্কুল থেকে এসে স্নান করে পূজো শেষ করে মাত্র রান্নাঘরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে অনুরাধা। এরই মধ্যে জানলা দিয়ে ছোট্ট একটি প্যাকেট এসে ওদের বাসার সোফার উপর পড়লো। অনুরাধা দৌড়ে গিয়ে জানালা দিয়ে দেখার চেষ্টা করলো কে এই কাজটি করলো?? কিন্তু,কাউকে দেখতে পেল না। ফিরে এসে প্যাকেটটি খুলে বেশ আশ্চর্যান্বিত হয় অনুরাধা। একটি ৪ জিবি'র পেনড্রাইভ!! এটি আবার কে দিলো?? কেন দিলো?? ভাবে সে। এরপর আগ্রহ মেটানোর জন্য কম্পিউটারে পেনড্রাইভ ওপেন করে। একটি ভিডিও ফাইল। অনুরাধা চালায়। ভিডিও শুরু হওয়ার সাথে সাথে অনুরাধার সমস্ত কেঁপে উঠে।
ভিডিওতে দেখা যাচ্ছে,তার স্বামী দীনেশ অন্য এক পুরুষের লিঙ্গ চুষে দিচ্ছে। অনুরাধা নিজেকে আর সামলাতে পারে না। কান্নায় ভেঙে পড়ে। এতদিন ধরে সে যে পুরুষকে ভালবাসার চেষ্টা করে আসছে,সে কি না একজন সমকামী!!!
অন্যদিকে, শহিদুলের মনে তখন প্রচুর আনন্দ। অনেক সোর্স ব্যবহার করে সে জানতে পেরেছে দীনেশ সমকামী। সে এই টোপ ব্যবহার করে,দীনেশের সুন্দরী সেক্সি স্ত্রীকে নিজের করে নিতে চায়। এই প্রক্রিয়ার একটি গুরুত্বপূর্ণ ধাপ সে আজ শেষ করলো। এখন শুধু ঠিক সময়ের অপেক্ষা।
 

Users who are viewing this thread

Back
Top