What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Kopasamsu003

Banned
Joined
Dec 23, 2018
Threads
20
Messages
470
Credits
9,073
Alarm Clock
School
দেবু মনের আনন্দে আছে কচি মাগী চুদছে। রীতা বৌদি একটু সন্দেহ শুরু করেছে।খুবই স্বাভাবিক- দুবছর মৌর মাই পাছা বেড়ে যা হয়েছে মাকে হার মানাবে। মৌ এখন আর দেবুকে কাকু বলেনা। মৌকে সেকথা বলাতে ও চোদন খেতে বলল 'রাখোতো মাকে অত প।ত্তা দেবেনা। মাযে দুপুর বেলায় আমি স্কুল চলে যাওয়ার পর কল্লোলকাকুকে ডেকে লাগায় তারবেলায়?'
'কল্লোল কাকু কে ?
'বাবার সাথে ব্যবসা করে' একদিন দুপুরে দেবু অফিসে ফোন পেল। '
'দেবু আমি রীতা বলছি '
'ও বৌদি হা বলুন'
তুমি এক্ষুনি একটু আসো'
'এখন দুটো বাজে ৫টায় ছুটির পর গেলে হবেনা'
'নাগো দেরী হয়ে যাবে।তোমার তো এখন টিফিন পিরিয়ড।আমার এখানে খাবে'
যাক দেবু ভাবল হয়ত রীতাবৌদির শরীর খারাপ।সে বৌদির বাসায় গিয়ে কলিং বেল বাজাল। রীতা বেরিয়ে এল দেখেতো অসুস্থতার কোন চিহ্নই চোখে পড়লনা। একটা হাতকাটা ডিপনেক পাতলা নাইটি পরে আছে।ভিতরে ব্রা পেন্টি কি ছু নেই। মাই,পাছা সব পরিষ্কার বোঝা যাচ্ছে। দেবুরতো ধন ৯০ডিগ্রী।যাই হোক দেবু সোফায় বসল।
রীতাঃ দেখ তোমাকে এখন ডাকার কারণ- বিকালে মৌ থাকবে বলা যাবেনা
দেবু ঃ ব্যাপারটা কি? তোমাদের চোদনলীলা আমি সব জানি। তুমি আমার মেয়েটাকে এভাবে নষ্ট করছ কেন। ওতো বাচ্চা মানুষ।মোহে পড়ে আছে
আমি মৌকে বিয়ে করব।
মেয়ের বাবামার বিনানুমতিতে বিয়ে করবে?
সেটা সময় হলেই আমরা অনুমতি চাইব
বৌদি:ঠিক আছ আগে খেয়ে নাও তোমার লাঞ্ছ তো হয়নি।
খাওয়ার পর দেবু উঠতে যাবেঅফিসে ফেরত যাবার জন্য।রীতা সোফায় বসে উঃ করে বসে পড়ল।
কি হল বৌদি বলে দেবু এগিয়ে গেল।
রীতাঃ কোমরে একটা ফিক ব্যথা হয়েছে দেবুঃঘরে মুভ আছে রীতাঃ আছে কিধ্তু মৌ না আসা পর্যন্ত কে লাগিয়ে দেবে?
দেবু:যদি কিছু না মনে করেন আমি লাগিয়ে দিচ্ছি
রীতাঃ সেতো আমার পরম সৌভাগ্য রীতা ডিভানের উপর উপুড় হয়ে শুল। কিন্তু বৌদি নাইটিটা একটু না তুললে
রীতাঃএর জন্য আলাদা অনুমতি দরকার?
দেবু কালিবলম্ব না করে নাইটিটা কোমরের উপর তুলে দিল। দেবু কোমর মালিশ করবে ক দলদলে ধামসানো পাছা দেখে চিত্তির ফাক। মনে মনে ঠিক করল আজ না চুদে যাওয়া নেই। কোমর মালিশ করতে করতে ইচ্ছে করে পাছাও টিপে দিচ্ছে।রীতা কোন আপত্তি করচ্ছেনা। বরং উল্টো বলল 'পিছনটাবেশআরামলাগল।সামনেরদিকটাএকটুদেখো। দেবুসাথে চিৎকরেদিল দেবু মালিশ করবে কি -কতদিন এই গুদ কল্না করে খিচেছে।পরিষ্কার বাল কামানো। মসৃণ,গুদের ঠোটদুটো গোলাপের পাপড়ি,৪০ বছরের মাগীর খানদানী সতেজ গুদ দখে দেবুর মাথার মধ্যে ভো ভো শুরু হয়ে গেছে।
রীতা চোখ বোজা অবস্থয় বলল 'কা দেবু আমারটা কি মৌর চেয়ে খুব খারাপ। দেবুর সব বাধ ভেঙে গেল। রীতাকে জড়িয়ে ধরে চুমু খেতে াকল আর ঠোট চুষতে চুষতে বলল 'বৌদি তোমার এই গুদের কাছে মৌরটা কোন তুলনায় হয়না। ইতিমধ্যে রীতার নাইটি পুরো খুলে দিয়েছে রীতাও দেবুর প্যান্ট জামা খুলে দিয়েছে। দেবু ঠিক করতে পারছেনা োনটা ছেড়ে কোনটা ধরবে- মাই না গুদ না পাছা। দেবু ডান মাইটা চুষতে থাকল আর বাদিকের খয়েরী নিপল মৃদু ভাবে খুটতে থাকল ।রীতা উঃ আঃ স্বরে শীৎকার করতে থাকল।তলপেটে হালকা চর্বি জমায় ঐ জায়গা আকর্ষণীয়।দেবু তলপেট রগড়াতে থাকল। গুদে আঙুল দিয়ে দেখে হড়হড় করে র কাটছে। দেবু পাগলের মত জিভ ঢুকিয়ে দিয়ে রস খেতে থাকল। রীতা দেবু র মুণ্ডিটা হালকা করে চাপ দিয়ে বলল 'একা রস খেলে হবে। ৬৯ পজিশনে দেবুকে শুয়ে দিয়ে দেবুর ধনটা মুখে নিয়ে আইসক্রিমের মত চুষতে থাকল। আরদবুতো বিরামহীন চুষ চলেছে। রীতা বলল 'আর পারছিনা গো তোমর খোকাকে এইবার আমার মধ্যে দাও। দেবু রীতাকে জিজ্ঞাসা করল 'কিভাবে তোমার পছন্দ বৌদি সোনা' 'তুমি আমাকে কুত্তিচোদা কর।' রীতা উপুড় হয়ে বসল মাই দুটো দুলতে থাকল -সেএক অপরুপ দৃশ্য। দেবু মাইদুটো পিছন থেকে ধরে পকপক করে টিপতে টিপতে বাড়াটা রীতার গুদে ঢুকিয়ে দিল-ভসভস করে ঢুকিয়ে দিল আর ফচাৎ ফচাৎ করে ঠাপাতে থাকাল।২০ মিনিট চোদার পর জল খসে গেল। রীতা বলল 'কি চলবে?' দেবু মাই টিপতে টিপতে বলল 'এইবার খানদানী গুদের কাছে কচি গুদ নস্যি।' রীতা দেবুর কাছ থেকে কথা নিয়ে নিল যে দুপুরে ওখানে খাবে আর রীতাকে চোদন খাইয়ে আসবে। নান্টুদা ও মৌর সামনে বাইরে হোটেলের খাবার সহ্য হচ্ছেনা বলে পেয়িং গেষ্টের ব্যাপারটা ঠিক করে নিল। দেবু তো মহানন্দে দুপুরে মাকে সন্ধ্যায় মেয়েকে চুদতে থাকল। কল্লোলের সাথে নান্টুর গোলমাল হওয়াতে রীতা এখন পুরোপুরি দেবুর। রীতাকে দেবু আর বৌদি বলেনা। দেবু আরেকটা জিনিস দেখেছে রীতাকে চুদতে অনেক বেশী মজা। রীতা কোন কণ্ডম ব্যবহার পছন্দ করেনা। তাই দেবু রীতাকে জন্ম নিরোধক ব্যবস্থা ছ।ড়াই চুদতে থাকল। মৌর ক্ষেত্রে পুরো জন্ম নিরোধক ব্যবস্থা নিয়ে চুদত। এরফলে রীতা বছরখানেকের মধ্যে গর্ভবতী হয়ে গেল। যথাসময়ে ছেলে হোল।একমাত্র দেবু আর রীতাই জানে যে ছলের বাপ দেবু।দেবু জোনাল ম্যানেজারকে জানিয়ে দিল সে কলকাতায় বদলি চায়না। মৌ উচ্চমাধ্যমিক পাশ করার পর দেবু তাকে বিয়ে করল ততদিনে পাচবছর ধরে দেবুর চোদন খেয়ে সেও খানদানী মাগী হয়ে গেছে। দেবু আলাদা ফ্ল্যাট নিয়েছে। কিন্তু দুপুরে রীতা রাতে মৌ-এইভাবে চলছে।
 

Users who are viewing this thread

Back
Top