Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

  • অত্যন্ত দু:খের সাথে নির্জনমেলা পরিবারের পক্ষ থেকে জানানো যাচ্ছে যে, কিছু অসাধু ব্যক্তি নির্জনমেলার অগ্রযাত্রায় প্রতিহিংসা পরায়ন হয়ে পূর্বের সকল ডাটাবেজ ধ্বংস করে দিয়েছে যা ফোরাম জগতে অত্যন্ত বিরল ঘটনা। সকল প্রকার প্রতিরক্ষা ব্যবস্থা রাখা সত্বেও তারা এরকম ধ্বংসাত্মক কর্মকান্ড সংঘটিত করেছে। তাই আমরা আবার নুতনভাবে সবকিছু শুরু করছি। আশা করছি, যে সকল সদস্যবৃন্দ পূর্বেও আমাদের সাথে ছিলেন, তারা ভবিষ্যতেও আমাদের সাথে থাকবেন, আর নির্জনমেলার অগ্রনী ভূমিকায় অবদান রাখবেন। সবাইকে সাথে থাকার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। বি:দ্র: সকল পুরাতন ও নুতন সদস্যদের আবারো ফোরামে নুতন করে রেজিস্ট্রেশন করতে হবে। সেক্ষেত্রে পুরাতন সদস্যরা তাদের পুরাতন আইডি ও পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন।

বাংলা ইরোটিকা ( বাংলা জুইসি জুক্স বক্স ) (১৮+ না হলে দয়া করে দেখবেন না )

muku

Member
Joined
May 7, 2019
Threads
3
Messages
104
Credits
1,256
দেশের নামকরা ফাইভ স্টার হোটেল ঢাকা ইন। প্রায় প্রতিদিন ১০-১২ জন বিদেশী গেস্ট আসে। তাদের চাহিদা যথাসাধ্য মিটিয়ে বাঙালি আতিথেয়তার সুনাম ধরে রাখা হয়। এই নাম করা হোটেলে এক দিন রেড পড়ল। ৫ জন মাগি সহ ৩ জন বিদেশী গ্রেফতার হল। চারিদিকে ছি ছি পরে গেল। বহুত ঝই ঝক্কি সাম্লে ম্যানেজার আবার হোটেল খুললেন । গেস্ট আসা একেবারে কমে গেছে। কিন্তু পুলিশের টহলে হোটেলে মাগি নিতে পারছেন না। ত একদিন দীর্ঘদিনের ক্লায়েন্ট মার্ক্স ( মরক্কান নিগ্রো) আসলেন। এসেই মাগির বায়না ধরলেন। ম্যানেজার পরলেন বিপাকে। অনেক ভেবে চিনতে মার্ক্স কে বললেন, মাগি হবে না, তবে খুব চাইলে হোটেলের কোন বয়কে দিতে পারবেন। মার্ক্স রাজি হল। ম্যানেজার হোটেলের কচি ছেলে শফিক কে পাঠালেন। পরদিন থেকেই শফিক গায়েব। কিন্তু মারক্সের প্রচারনায় আবার বিদেশী গেস্ট আসা শুরু করেছে। সবার দাবি মাগি না হলেও কচি বয় হলেও হবে। ম্যানেজার প্রতিদিন ২/৪ জন কে নিয়োগ দেন কিন্তু পরদিন থেকেই তারা আর আসে না। অবসেশে তিনি বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে বস্লেন। জথা সময়ে কয়েকশো জন হাজির। ম্যানেজার প্রথম জন কে ডেকে নিলেন,। তিনি চেয়ারে বস্লেন। টেবিল এর উপরে রাখলেন গাজর, সশা, মুলা, বেগুন। নাম ধাম জিজ্ঞেস করার পর ১ম জন কে প্যান্ট খুলতে বললেন মেডিক্যাল এক্সামিনেশনের কথা বলে। লজ্জা পেলেও ছেলেটির চাকরি দরকার। সে প্যান্ট খুলে ঝুকে দাঁড়াল। ম্যানেজার গাজর টা নিয়ে এক চাপে ছেলেটার পিছনে ঢুকিয়ে দিলেন। যন্ত্রণায় ছেলেটার মুখ বেকে গেলেও সে অই পজিসানে থাকল। ম্যানেজার এবার ছেলেটাকে জিজ্ঞেস করল
ম্যানেজার ঃ তোমার পেছনে এটা কি?
১ম ছেলে ঃ গাজর
ম্যানেজার ঃ congratulations, you are selected. তুমি কাল থেকে জয়েন কর।
১ম ছেলে ঃধন্যবাদ স্যার। সে পিছেন থেকে গাজর বের করে প্যান্ট পরে চলে গেল।
২য় জন রুমে ঢুকল। একিভাবে নাম ধাম জিজ্ঞেস করে প্যান্ট খুলতে বললেন। ছেলেটি প্যান্ট খুলে দারাতে ম্যানেজার টেবিল থেকে শসা নিয়ে চাপ দিয়ে পেছনে ঢুকিয়ে দিলেন।
ম্যানেজার ঃ বলত তোমার পেছনে কি ?
২য় ছেলে ঃ উম্ ম ম , শসা?
ম্যানেজার ঃ congratulations, you are selected. তুমি কাল থেকে জয়েন কর।
পাঠকগন বলুন আর কি কি বাকি রইল ? কয় জনকে টেস্ট করা যাবে? আর কি কি দিয়ে টেস্ট করা যেত?

সঠিক উত্তরদাতার জন্য থাকবে আকর্ষণীয় পুরস্কার।
 
Top