What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
মদনবাবুর নতুন "আশা" প্রথম পর্ব - by subdas

পৌরসভার চেয়ারম্যান সাহেব মদনচন্দ্র দাস মহাশয়ের রান্নার মাসী ভয়ানক চোদন খেয়ে এবং ঘন ঘন মদনমোহন এর লেওড়াটা চুষে চুষে ক্লান্ত ও বিধ্বস্থ হয়ে চাকুরী ছেড়ে পাকাপাকিভাবে মদনের বাড়ি থেকে চলে গেছে গ্রামের বাসাতে। মদনবাবুর বাসাতে রান্নার মাসীদের কাজ ছিল বাবুর দুই বেলা রান্না ও চা-জলখাবার যেমন তৈরী করা,তেমনই মদনবাবুর কামক্ষুধা মেটাতে হোতো।

দুপুরে ছুটির দিনে এবং সপ্তাহের সব কটা দিন রাতের বেলাতে মদনবাবুর নিরিবিলি বাসাতে তাঁর বিছানায় শুয়ে তাঁর লেওড়াটা চুষতে হোতো,ঘন থকথকে গরম বীর্য গিলতে হোতো এবং সবশেষে উলঙ্গিনী লদকা শরীর মদনের কামুক শরীর দ্বারা নিন্পেষিত হতে হতে তাদের গুদে বীর্য ভর্তি করতে হোতো।

মদনমোহন তাঁর পরিচারিকার লদকা শরীর মদ্যপান করে এবং গাঁজা সেবন করে আয়েস করে ভোগ করতেন।কিন্তু মদনবাবুর দোর্দণ্ডপ্রতাপ । তাঁর বাড়িতে রাতে পরিচারিকা-রা তাঁর শয্যা -সঙ্গিনী হয়ে যৌনলীলা চরিতার্থ করতে বাধ্য হোতো। তার বিনিময়ে মোটা টাকা বাবু দিতেন।

পরিচারিকা-কাম-রক্ষিতা হিসাবে এক এক মহিলা এসেছে। কিছুদিন কাজ করেছে। আবার কাজ ছেড়ে চলেও গেছে গুদে, মাইতে,পাছাতে অসহ্য যন্ত্রণা নিয়ে । এই বার নবতম সংযোজন –বছর পঞ্চাশ এর বিধবা,গৌড়বর্ণা ,স্বাস্থ্যবতী মহিলা আশা হাজরা। আশা হাজরা । স্বামী গত হয়েছে প্রায় বছরখানিক হোলো। দুঃস্থ পরিবার। ওর স্বামী রিক্শা চালাতো। আর বাংলা-মদ তথা "চুল্লু"-খেতে খেতে লিভার-টার বারোটা বাজিয়ে পত্নী আশা এবং একমাত্র বখাটে ছেলেকে রেখে পরলোকে চলে গেল।

আশা দেখতে খুবই সুশ্রী। বেশ সুন্দর লদকা শরীর। গায়ের রং বেশ ফর্সা। সুপুষ্ট কামজাগানো মাইযুগল ব্লাউজ ফেটে বেরোতে চাইছে যেন। তানপুরার মতোন নিটোল পাছা। এলাকায় বিভিন্ন বাড়ির রান্না এবং ঠিকে-ঝি-এর কাজ করে কোনোভাবে সংসার চালাতো একমাত্র অকালকুষ্মান্ড বখাটে ছেলেকে নিয়ে ।

মদনবাবুর কু-দৃষ্টি এক সময় এই আশা হাজরার উপর পড়লো। যেভাবেই হোক-আশাদেবীর "সেবা"খেতেই হবে -বলে মদনবাবু স্থির করলেন। সেই সাথে একাকীত্ব ঘুচবে। এইরকম ভেবে ভেবে একদিন সন্ধ্যায় নিজের বাসাতে আশা-কে লোক মারফৎ খবর পরে পাঠালেন মদন।এদিকে আশা আনন্দে আত্মহারা।

পৌরসভার চেয়ারম্যান সাহেব তাকে ডেকে পাঠিয়েছেন আর্জেন্ট। কি ব্যাপারে? চেয়ারম্যান সাহেবের বাসাতে রান্না এবং ঘরকন্যার কাজ করতে হবে। এবং চব্বিশ ঘন্টা খাওয়া +পরা-র চাকুরী। আশা তো খুশীতে ডগমগ। বিকেলে স্নান করে ফ্রেশ হয়ে সুন্দর একটা সিফনের সাদা-গোলাপী ছাপা শাড়ি, ফুলকাটা কাজের সাদা সুন্দর একটা পেটিকোট, গোলাপী হাতকাটা ম্যাচিং ব্লাউজ, সাদা ব্রেসিয়ার ও গোলাপী প্যান্টি পড়ে সেজেগুজে রওয়ানা দিলো পৌরসভার চেয়ারম্যান সাহেব মদনচন্দ্র দাস মহাশয়ের বাসার দিকে।

সন্ধ্যা তখন হয়ে গেছে। মদনবাবু খালি গায়ে শুধু লুঙ্গি পরে (জাঙগিয়া ভেতরে পরা নেই) বসে বসে গাঁজা-র মশলাভরা সিগারেট উপভোগ করছেন। দামী মণিপুরি গাঁজা । হঠাৎ মদনের বাড়িতে কলিংবেল বেজে উঠলো। মদনের তখন গাঁজার মশলাভরা সিগারেট একটা সেবন সম্পূর্ণ হয়ে দ্বিতীয় রাউন্ড চলছে।

বেশ ভালো একটা ধুমকি উঠেছে শরীরে ও মনে। শীততাপনিয়ন্ত্রিত ড্রয়িং রুমে সোফাতে বসে গাঁজা সেবন করছিলেন মদন। একা। বাসাতে আর কেউ নেই। কলিং বেল বাজাতে তিনি নিজেই সোফা ছেড়ে উঠে সদর দরজা খুললেন। দেখলেন একজন সুশ্রী, স্বাস্থ্যবতী ফর্সা মহিলা। দাঁড়িয়ে আছে বাইরে।

"নমস্কার বাবু। আমাকে ডেকেছিলেন? আমি আশা।"—

মদনবাবু যেন "আশা-র আলোক"-এর দর্শন পেলেন। "দুই চোখ দিয়ে গিলতে গিলতে (আশা-রাণী-র নধর শরীরটা) বললেন-""এসো। এসো। ভেতরে এসো"।

মদনবাবু তীব্রভাবে কামতাড়িত হয়ে পড়লেন। একে গাঁজার মশলা-ভরা দেড়খানা সিগারেট সেবন করে নেশাগ্রস্ত। খালি গা। জাঙগিয়া পরা নেই। শরীরে শুধু লুঙ্গি । আর সমুখে "আশা"। গোধূলি লগ্ন। আহা। আহা । আহা। হাতকাটা গোলাপি ব্লাউজ ও ভেতরের ব্রেসিয়ার এর উপর এর অংশ থেকে সিফনের সাদা+গোলাপী ছাপা শাড়ি র ভেতর দিয়ে বুকের খাঁজ দৃশ্যমান ।

সিফনের শাড়িটা এতটাই পাতলা ও স্বচ্ছ, প্রায় পুরো সাদা ফুলকাটা কাজের পেটিকোট ফুটে উঠেছে। ডবকা ম্যানা দুখানি যেন ফেটে বেরোতে চাইছে । যেন বলছে-বাবু-হাতে নিয়ে দেখুন একবারটি। উফ্। ফর্সা পেটি এবং সুগভীর নাভিকুন্ডলীর কিছুটা নীচে শাড়ি বাধা পেটিকোটের সাথে। ছোট্ট একটা কিউট-মার্কা তিল নাভিকুন্ডলীর ঠিক বামদিকে।

আরোও কত যে এইরকম কিউট মার্কা তিল আশারাণীর ফর্সা নধর শরীরে,সেটা না হয় আশাদেবীর শাড়ি ব্লাউজ ব্রা পেটিকোট এবং দুষ্টুমিষ্টি লিসিয়া প্যান্টি খুললেই প্রকাশ পাবে। উফ্ কি গতর। আশাদেবী আজ মনে হচ্ছে চেয়ারম্যান সাহেব মদনচন্দ্র দাস মহাশয়ের কাছে নিবেদিত হতে এসেছেন। সাথে একটি কিডব্যাগ।

পেটিকোট ব্লাউজ ব্রা শাড়ি নাইটি প্যান্টি সব এক সেট করে এবং প্রয়োজনীয় কিছু অন্যান্য সামগ্রী। আশা একদম তৈরী হয়েই এসেছে মদনবাবুর ঘরে আলো জ্বালাতে। অনেক অনেক আলো জ্বালিয়ে এক এক করে নেভানো–সেটা বাবু মদনচন্দ্র দাস এর কাজ। লুঙ্গির মধ্যে নিজের সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী রঙএর ছুন্নত করা পুরুষাঙগটা কেমন যেন নড়েচড়ে উঠছে সোফাতে বসে।

উল্টোদিকে সোফাতে বসা ঠিক মুখোমুখি পজিশনে এই নব-রাণী আশাদেবী। ঘরে এয়ারকন্ডিশনড মেশিনের ২৪ ডিগ্রি সেলসিয়াস এর স্নিগ্ধতা এবং মণিপুরী গঞ্জিকার মাদকতাময় গন্ধ। আশা–র কেমন একটা খটকা লাগলো। এই গন্ধটা কেমন যেন চেনা চেনা লাগছে। হ্যাবলা(তার একমাত্র পুত্র)-র বাবা মনে আছে এই রকম খেত। মানে বাবু "গাঁজা "খান?

একথা ওকথা হতে হতে হঠাৎ আশা-র নজর গেলো বাবুর পেটের নীচটাতে লুঙ্গি -টা কেমন যেন একটু উঁচু উঁচু হয়ে আছে। আর বাবুর নজর কেবল তার(আশা-র) শরীরের দিকে।

"তা বেশ,তুমি কি তৈরী হয়ে এসেছ? আমার বাড়িতে রাত-দিন থাকবার জন্য একেবারে রেডি হয়ে এসেছ তো? আমার কিন্তু একা একা খুব কষ্ট হচ্ছে। একে কাজের চাপ। বাইরে হোটেল গিয়ে বা কখনো হোটেল থেকে খাবার আনিয়ে খেতে হচ্ছে।"মদনবাবু আশার শরীরটা মাপতে মাপতে বললেন।

"হ্যাঁ বাবু, আমি আজ থেকেই আপনার বাড়িতে কাজ করবার জন্য এবং থাকবার জন্য তৈরী হয়ে এসেছি। সব কাপড়চোপড় এনেছি। আপনার বয়স হয়ে গেছে বাবু। আর আপনাকে বাইরে গিয়ে কষ্ট করে খেতে যেতে হবে না। আপনাকে আমি "সব" কিছু যত্ন করে খাওয়াবো"। এই "সব কিছু আপনাকে যত্ন করে খাওয়াবো "- বলতে বলতেই যেন আশা-র বুকের সামনে থেকে শাড়ি -র আঁচল খসে পড়লো।

গোলাপী রঙের স্লিভলেস ব্লাউজ ও ব্রেসিয়ার এ আটকানো ডবকা স্তনযুগল যেন ঠেলে বেড়িয়ে আসতে চাইল। আশা-র দৃষ্টি স্থির হয়ে আছে বাবু মদনের তলপেটের নীচের দিকে লুঙ্গির উপরে "তাঁবু "-র দিকে।"- শালা বুড়োর যন্ত্রটা তো বেশ এই বয়সে"–মনে মনে বলতে বলতে কামনামদির চাহনিতে মদনবাবুকে একটা অদ্ভুত ইঙ্গিত করলো।

বললো-"বাবু যদি কিছু মনে না করেন একটা কথা বলি। আমার না খুব বাথরুম পেয়েছে।"

বলামাত্র মদনবাবু বললেন–"ওই দেখো । এতে মনে করা-র কি আছে গো? এসো । এসো। আমার সাথে ভেতরে চলো। বাথরুমে চলো"।

এই কথা শুনে আশা থতমত খেয়ে বলে উঠলো" না। ঠিক আছে। আমাকে বাথরুমটা দেখিয়ে দিন।"

"আরে তুমি আজ আমার বাসাতে প্রথম এসেছ। তোমাকে বাথরুমের সব কিছু দেখিয়ে না দিলে হয়?" বলে মদন আশাকে নিয়ে বাথরুমের মধ্যে ঢুকলেন।

সাবান । শ্যাম্পু। সব দেখাতে লাগলেন। মদনের লুঙ্গির মধ্যে ধোনটা ভীষণভাবে উত্তেজিত কামদন্ডের মতো উঁচু হয়ে আছে। বাথরুমে ঢুকতে গিয়ে সোজা মদনবাবুর আখাম্বা পুরুষাঙগটা আশাদেবীর লদকামার্কা পাছাতে বেশ ভালোভাবে বার দুই-তিনেক ঘষা খেলো।

আশা-র সারা শরীরে যেন কারেন্ট বয়ে গেল। এই বয়সে বাবুর কি বিশাল আর মোটা ঠাটানো ধোন একখানা। বৈধব্য জীবন। হ্যাবলা-র বাবা সেই কত কত বছর আগে সোহাগ করে তাকে বিছানাতে তুলে উল্টেপাল্টে চুদত। শেষের দিকে হ্যাবলা-র বাপের ধোন আর খাঁড়া হোতো না। সেই থেকে আশা-র গুদ উপোসী হয়ে আছে ।

মদনের লেওড়াটা পুরোপুরি ঠাটানো অবস্থাতে তার পাছাতে বেশ ভালো করে ঘষাঘষি হয়েছে এই ছোট্ট বাথরুমে। এই বাথরুম-টা কাজের লোকের জন্য। তাও বেশ পরিস্কার ও পরিপাটি করে গোছানো। মদনের কামনেশা চড়ে গেছে । কিন্তু "ধীরে,ধীরে,ধীরে"-এই মন্ত্র জপতে জপতে মদনবাবু আশা-কে বাথরুম দেখিয়ে বের হয়ে এলেন।

আশা-র শরীরের কিছু অংশে মদন বাবুর ছোঁয়া লেগেছে। তাই তার লুঙ্গীর মধ্যে "স্টেনগান"খাঁড়া করে মদনবাবু বের হয়ে পাশের ঘরে গেলেন। আশার তখন ভীষণ প্রস্রাব চেপেছে। কোনোরকমে পাছার উপরে শাড়ি আর পেটিকোট গুটিয়ে তুলে, প্যান্টিটা আধা নামিয়ে কমোডের উপর বসতে না বসতেই ছ্যারছ্যার ছ্যারছ্যার আওয়াজ তুলে মুততে শুরু করলো আশা।

আর সেই আওয়াজ আসছে ঘন কালো কোঁকড়ানো লোমে ঢাকা গুদের মধ্যে থেকে। ছ্যারছ্যার ছ্যারছ্যার ছ্যারছ্যার ছ্যারছ্যার ……বিধবা ফর্সা সুশ্রী আশারাণী-র পেচ্ছাপের আওয়াজ । উফ্ কি রকম যেন লাগছে মদনকর্তার কানে। হঠাৎ, একেবারে হঠাৎ সমস্ত বাসাতে অন্ধকার নেমে এলো। লোডশেডিং হোলো???এরপরে কি হলো-জানাতে পরের পর্ব আসছে আপনাদের কাছে।
 

Users who are viewing this thread

Back
Top