What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের ধুমসি পাছা পর্ব ২ (1 Viewer)

hrittik0228

New Member
Joined
May 28, 2019
Threads
2
Messages
6
Credits
625
পর্ব ১ পড়ুন

মিথিলা পল্লবের দিকে পিঠ করে কাত হয়ে শুয়ে ছিলো। পল্লব ফেসসিটিং এর ভিডিও দেখতে দেখতে খুব হর্নি হয়ে গেছিলো। মিথিলার পাছার দিকে চোখ যাওয়ার পর ওর ধোন আরো সুর সুর করে ওঠে। আগে কখনো মিথিলার দিকে এমন নজর দেয় নি। মনে মনে বলতে লাগলো, আপুর পাছাটা তো দারুন আগে কখনো খেয়াল করিনি রে ইস্‌ যদি পাছাটা আমার মুখের ওপর থাকতো।
একবার মিথিলা মাথার কাছে এসে চেক করলো ঘুমিয়ে আছে কিনা। মিথিলা চোখ বন্ধ করে শুয়ে ছিলো কিন্তু ঘুমিয়ে ছিলো না। পল্লবের ইচ্ছা করছিলো যে পাছার খাঁজে নাকে গুঁজে দিতে কিন্তু বিবেকে বাঁধা দিচ্ছিলো। নিজের বোনের সাথে এইসব করা কি ঠিক হবে। পরে ভাবলো ওকে তো আর চুদবো না, আর ও তো ঘুমিয়েই আছে এই সুযোগে একটু পাছাটা শুঁকলে কোনো অপরাধ হবে না।
তাই ল্যাপটপ টা বন্ধ করে পাশে রেখে ধীরে ধীরে মিথিলার পাছার কাছে মুখ নিয়ে আসে। কামিজ এর কাপড় উঠে গেছিলো পাছা থেকে। সালোয়ার একটু টাইট হওয়ায় মনে হচ্ছিলো পাছার চাপে ছিড়ে যাবে সালোয়ার টা। মিথিলার পাছার সাইজ ৩৬। কলসের মতো একদম। যখন হাঁটে তখন পাছার দাবনা গুলো ডান বাম নাচতে থাকে।
মিথিলা পল্লবের গরম নিঃশ্বাস অনুভব করতে পারছিলো, তাই একটু অবাক হয়। হয়তো বা অতিরিক্ত গরমের কারণে। পল্লব আর থাকতে না পেরে মিথিলার পাছার খাঁজে নাক গুঁজে দেয়, আর জোরে নিঃশ্বাস নেয়। মিথিলা চমকে ওঠে আর ভয় পেয়ে যায়। পল্লব পাছা শুঁকতে শুঁকতে ধোন খেঁচতে থাকে আর ভাবতে থাকে "আমার আপুর পাছার গন্ধতে এতো নেশা উফ্‌" ।
মিথিলা মাথা ঘুরিয়ে দেখে তার ছোট ভাই ডগি স্টাইলে হাঁটু গেরে বসে ওর পাছা শুঁকতে শুঁকতে নিজের ধোন খেঁচতেছে। মিথিলা মাথা ঘুরিয়ে লজ্জা আর ঘেন্নায় মুখে হাত দিয়ে ফেলে, আর মনে মনে বলে "ছিঃ আমার ছোট ভাই টা এতো নোংরা " পল্লব আর নিজেকে ধরে রাখতে না পেরে মাল ছেড়ে দেয়। একটু অবাক হয়ে ভাবলো, এতো তারাতারি বের হয়ে গেলো!!! পরে বুঝতে পারলো যে আপুর পাছার গন্ধের নেশায় নিজেকে বেশিক্ষন ধরে রাখতে পারে নি।
পরে মিথিলার পাশে শুয়ে ঘুমিয়ে পরে। মিথিলার ইচ্ছা করছিলো উঠে কসে একটা থাপ্পর মারতে। পরে ভাবলো শুধু থাপ্পরে কাজ হবে না, ওকে কঠোর শাস্তি দিতে হবে। কালকে ভাবীকে বিষয় টা আলোচনা করতে হবে।
মিথিলা ওর ভাবী লিমার সাথে সব শেয়ার করতো। অনেক ফ্রি তাই ওরা সেক্স থেকে শুরু করে নিজেদের শরীরও দেখিয়েছে। তাই মিথিলা সিদ্ধান্ত নিলো এই বিষয়ে লিমার সাথে কথা বলবে।
ভোর বেলা মিথিলার ঘুম ভাংলে পল্লবের ল্যাপটপ টা পাশে দেখলে সেটা নিয়ে চেক করতে থাকে। পল্লব ওর Browser History মুছতো না। আর তাই মিথিলা সেই ভিজিট করা ফেমডম সাইট গুলো দেখতে লাগলো আর মনে মনে বলতে লাগলো, আচ্ছা তো এই কারণেই কালকে ওভাবে জোরে জোরে মোনিং আর নোংরামি করেছে। মেয়েদের হাতে শাসিত হতে এতোই ভালো লাগে তোর!!! দেখিস এবার তোর কি হাল করি। তারপর ল্যাপটপ রেখে চলে যায়।
পল্লব ঘুম থেকে ওঠে দেরি করে। তারপর দাঁত ব্রাশ করতে করতে কালকে রাতের কথা মনে পরে। ভাবতে লাগলো "আপুর পাছার গন্ধতে এতো নেশা হলে শারমিনের পাছায় না জানি কতো নেশা হবে" ভাবতে ভাবতে ধোন দাঁড়িয়ে যায় পল্লবের।
ব্রাশ শেষ করে শারমিন কে কল করে পার্কে দেখা করতে বলে। রেডি হয়ে নাস্তা না করেই পল্লবকে বাইরে বের হতে দেখলে পল্লবের মা নাসরিন জিজ্ঞেস করেঃ কিরে নাস্তা না করে এমন তাড়াহুড়ো করে কোথায় যাচ্ছিস?
পল্লবঃ আসছি আম্মু
পল্লব বের হলে নাসরিন জাহান কিছুটা আন্দাজ করতে পারলো যে প্রেমিকার সাথে দেখা করতে যাচ্ছে। বয়সের অভিজ্ঞতা।
পল্লব আর শারমিন পার্কে আসলে লোকজন হতে একটু দূরে একটা জায়গায় বসে। পল্লব কিভাবে কি বলবে বুঝতে পারছিলো না তাই চুপ ছিলো। তাই শারমিন জিজ্ঞেস করলোঃ চুপ করে বসে আছো কেন ? মন খারাপ?
পল্লবঃ তোমাকে একটা কথা বলতে চাই?
শারমিনঃ যদি সেক্স করার কথা বলো তাহলে তার উত্তর আমি আগেই দিয়ে দিয়েছি।
পল্লবঃ না সেক্স নিয়ে না , সেক্স না করেও কিভাবে আনন্দ করা যায় ওটা নিয়ে!!!
শারমিনঃ কি সেটা?
পল্লব শারমিনকে বিডিএসএম আর ফেমডম সর্ম্পকে বুঝিয়ে বলে আর ওর ফ্যান্টাসি গুলো সব খুলে বলে। শারমিন শুনে একটু অবাক হলো কিন্তু ইন্টারেস্টিং ও লাগলো
শারমিনঃ তার মানে তুমি চাও আমি তোমাকে শাসন আর কন্ট্রোল করি? কিন্তু আমি যদি না পারি?
পল্লবঃ আমি শিখিয়ে দেবো নে, পরে নিজে নিজেই পারবা
শারমিনঃ আর তুমি যে ফেসসিটিং না কি জানি বললা? আমি তোমার মুখের ওপর বসলে তুমি সহ্য করতে পারবা?
পল্লবঃ আস্তে আস্তে আমাকে কন্ট্রোল করতে করতে শিখে যাবা। তখন এতো কিছু লক্ষ্য করবা না।
শারমিনঃ আমার পাছা শুঁকলে তোমার খারাপ বা ঘেন্না করবে না ?
পল্লবঃ হর্নি আর উত্তেজিত থাকলে কোনো কিছুই খারাপ লাগবে না, আর যদি লাগে তাহলে জোর করে শুঁকাবা!!!
শারমিনঃ আচ্ছা সোনা , তাহলে কবে করবা?
পল্লবঃ বাসা ফাঁকা হলে নিয়ে যাবো, সবাই ঘুরতে যাক তারপর, আর না হলে কোনো হোটেলে যাবো।
শারমিনঃ হোটেলে যাবো না আমি!!!
পল্লবঃ আচ্ছা বাসাই নিয়ে যাবো।
তারপর ওরা উঠে রেস্টুরেন্টে চলে যায়।
এদিকে মিথিলা পল্লবের ল্যাপটপ টা নিয়ে লিমার কাছে যায়। লিমা শুয়ে শুয়ে বই পড়ছিলো।
মিথিলাঃভাবী তোমার সাথে কথা ছিলো পল্লবকে নিয়ে!!!
লিমাঃ হ্যাঁ বল কোনো দুষ্টামি করেছে নাকি?
মিথিলাঃ সীমা পার করে ফেলেছে তোমার দেবর!!!
লিমাঃ কেন? কি করেছে?
মিথিলা লিমাকে কালকে রাতের কথা সব বলে আর ল্যাপটপের ফেমডম সাইট গুলো দেখায়। লিমা দেখে চমকে যায় ।
লিমাঃ পল্লব সাবমিসিভ ছেলে দেখে তো বোঝাই যায় না
মিথিলাঃ কালকে যেভাবে পল্লব একটা নোংরা কুত্তার মতো আমার পাছা শুঁকছিলো ছিঃ
লিমাঃ সাবমিসিভরা এইসব নোংরামি করেই মজা পায়, নারিদের কাছে নিজেকে সমর্পন করতে চায়।
মিথিলাঃ এতো দিন ভাবতাম ও নরমাল পর্ণ দেখে, কিন্তু এগুলো দেখে আগে জানলে অনেক আগেই ওকে চাপকাতাম। ওকে একটা শিক্ষা দেওয়া উচিৎ।
লিমাঃ আমি যা বলবো তা করতে পারবি?
মিথিলাঃ কি করতে হবে বলো?
লিমা উঠে যেয়ে ভেতর থেকে অনেক বড় সাইজ এর একটা বাক্স নিয়ে আসে ওঠা খুলতেই মিথিলা অনেক সেক্স টয় দেখতে পায়। লিমা যখন ওর স্বামী এর সাথে বিদেশে টুরে যায় তখন সেক্স টয় কিনে নিয়ে আসে। ডিলডো, ভাইব্রেটর, বাট প্লাগ আরো নানা রকমের টয়। লিমা খুঁজতে খুঁজতে একটা ধোনের মতো একটা স্টিলের টয় বের করলো যেটার মাথায় তালা
দেওয়া ছিলো।
মিথিলার হঠাৎ মনে পড়ে ল্যাপটপে দেখা সাইটে টয় টা দেখেছিলো।
মিথিলাঃ এটা তো ছেলেদের ওখানে লাগানো থাকে তাই না?
লিমাঃ এটার নাম চ্যাস্টিটি ডিভাইস, এটা ছেলেদের নুনু বা ধোন তালা মেরে রাখা হয়, যাতে পারমিশন ছাড়া সেক্স আর মাস্টারবেশন না করতে পারে, কাম রিলিজ না করতে পারে।
মিথিলাঃ তুমি চাও যে আমি পল্লবেরটায় এটা পরিয়ে দেই?
লিমাঃ হ্যাঁ এটা একবার পরিয়ে তালাটা মারতে পারলেই ও আমাদের হাতের মুঠোয় এসে যাবে, ওর কাম রিলিজ করতে হলে আমাদের কাছেই আসতে হবে। আর এই কথা কাউকে বলতেও পারবে না। আমরা ওকে টিজ করবো,সাবমিসিভ ছেলে বা পুরুষ যখন রিলিজ হতে বঞ্চিত হয় তখন তারা সেটা আর্ন করার জন্য সব কিছু করতে রাজি হয়ে যায়।
 

Users who are viewing this thread

Back
Top